সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ fer.prog বাংলা চটি কাহিনী (BCK) 25-08-2018

 

This story is part of the এক গুচ্ছ চটি – প্রথম গল্পঃ রসের হাঁড়ি শ্বশুরবাড়ী series

এক গুচ্ছ চটি – প্রথম গল্প – পর্ব ১৩
আসমা কিছু বলার আগেই সবুর সাহবে বললেন, “আরে, এতে মতের কি আছে? ওকে বলুন বৌমাকে চুদে ঠাণ্ডা হতে…আমাদের খানকী বৌমা ও নিগ্রো বাড়া চাখার সুখ পেয়ে যাবে…কি বলো বৌমা?”-শ্বশুরের কথা শুনে আসমা আর কিছু বললো না, সে ঘাড় নেড়ে নিজের মত জানালো, মনে মনে সে তো খুব খুশি, এক সাথে পুরনো প্রেমিক ও পেলো সে, আবার বিদেশী নিগ্রো বাড়া ও, এমন সৌভাগ্য নিয়ে কজন জন্মে এই দুনিয়াতে। আসমা চিত হয়ে আবার শুয়ে গেলো, আর নিজের দুই পা ফাঁক করে ধরলো। জামাল সাহেব কিছু বললেন লুইসকে, সেটা শুনেই, এক টানে নিজের জামা কাপড় খুলে ফেললো লুইস, ওর বিশাল নিগ্রো কালো মোটা বাড়াটা সত্যিই সবুর সাহেবের চেয়ে কম নয় মোটেই, বরং মোটার দিক থেকে একটু বেশিই মোটা। ওটা যেন পুরো একটা কালো গোখড়া সাপের মত ফোঁসফোঁস করছে আসমার গুদের দিকে তাকিয়ে।
লুইস কিন্তু আসমাকে আদর করা বা ওর মাই টিপার দিকে কোন মনোযোগ দিলো না, সে এসে সোজা নিজের বাড়ার মোটা মুন্ডিটা সেট করলো আসমার গুদে আর তারপরেই ঠাপ মারতে মারতে ওর কালো গোখরা সাপটাকে ঠেসে ঠেসে ঢুকাতে শুরু করলো আসমা মালে ভর্তি গুদে। গুদে আগে থেকেই জামালের মাল থাকার কারনে লুইসের এমন মোটা শক্ত বাড়াটা নিতে আসমার তেমন বেগ পেতে হছে না, বরং মালে ভর্তি গুদে দ্বিতীয়বারের মত শক্ত কোন বাড়ার আবার ঢুকাতে ওর যৌন উত্তেজনা আবার ও নতুন মাত্রায় যোগ হচ্ছে।
সবুর সাহেবের দিকে ঘোলা ঘোলা চোখে তাকাচ্ছে আসমা, সবুর সাহবে যেন নিজের সন্তানের মত আসমার মাথায় আদর ও স্নেহের হাত বুলিয়ে দিচ্ছেন, আর ওর এই চরম সুখের সময়ে যে তিনি পাশে আছেন, সেটা বুঝিয়ে দিচ্ছেন। নিগ্রো বাড়া আর নিগ্রো কোমরের জোরের প্রমান পেতে শুরু করেছে আসমা। ধাম ধাম আছড়ে পড়ছে আসমার রসালো গুদের ভিতরে কিংর কালো বাড়াটা, আর নিগ্রো বাড়ার নিচের অংশে ঝুলন্ত বড় বড় রাজ হাসের ডিমের মত বিচি জোড়া এসে আছড়ে পড়ছে আসমার পোঁদের ফুটোর কাছে। আসমার গুদে রস ছাড়তে শুরু করলো মাত্র ৩/৪ মিনিট ঠাপ খেয়েই। জামাল সাহেব ও প্রসংসার চোখে তাকিয়ে দেখছে ওর চাকর দ্বারা ওর পুরনো ছাত্রীর গুদ শোধন। উনার নেতানো বাড়ার আবার ও খাড়া হতে শুরু করেছে, আসমার ফরসাগুদে কালো বাড়ার যাতায়াত দেখতে দেখতে। চোখ মুখ উল্টে আসমা মুখ দিয়ে সুখের শীৎকার ছাড়তে ছাড়তে গুদের রস বের করে ফেললো, আর রস বের করার সময়ে গুদের কামড় খেয়ে লুইস ও ওর দেশের ভাষায় কি যেন বক বক করছে।
লুইস একটু থামলো, আসমা একটু স্থির হতেই, এক টানে বাড়া বের করে ফেললো, আর আসমাকে ঠেলে ডগি পোজে বসিয়ে দিলো। আর পিছন থেকে আসমার তিরতির করে কাঁপতে থাকা গুদে বাড়া ঢুকিয়ে দিয়েই, প্রচণ্ড জোরে ঠাপ মারতে শুরু করলো। ঠাপ দিয়ে ওর গুদের আড়পার যেন ভেঙ্গে দিচ্ছে নিগ্রো জওয়ান লোকটা। সবুর সাহেব যেমন গত রাতে আসমাকে আদর ভালোবাসা সোহাগ দিয়ে চুদেছে, কিন্তু এই নিগ্রো লোকটা ওকে যেন ঠিক জানোয়ারের মতো করে পশুর মতো করে সঙ্গম করছে। যেন আসমা ওর কাছে এক টুকরা মাংসপিণ্ড ছাড়া আর কিছু নয়।
আসমার গুদ যেন বিস্ময়ের এক নতুন মাত্রা পেলো নিগ্রো বাড়ার চোদনে, একটু পর প্র চিড়িক চিড়িক করে রস খসতে শুরু করলো আসমার, আসমা জানতে ও পারছে না, কখন ওর গুদ রস ছাড়ছে, এমন ভীষণ তীব্র গতির চোদন খেয়ে। লুইসের বিচি জোড়া এখন আছড়ে পড়ছে উপুড় হয়ে থাকা আসমার তলপেটের কাছে। আসমা যেন এই পৃথিবীতে নেই, ওর মুখে দিয়ে সুখের গোঙানি আর বড় বড় নিঃশ্বাস ছাড়া আর কিছু নেই। মদ খেয়ে যেন মাতাল বেহুস হয়ে আছে আসমা। বেশ কিছ উসময় এইভাবে ঠাপিয়ে আবার ও নিগ্রো লুইস ওর বাড়া বের করে নিলো, এইবার সে ফ্লোরে চিত হএয় শুয়ে আসমাকে ওর উপর আসতে বললো। নিগ্রো বাড়াটার উপর শূলে চড়ার মত করে নিজেকে গাথলো আসমা, কিন্তু ওর পক্ষে উপর থেকে ঠাপ দেয়া সম্ভব ছিলো না।
আসমাকে নিজের বুকের সাথে ঝাপটে ধরে নিজে থেকেই তলঠাপ দিতে শুরু করলো লুইস। আর ওর কালো লোমশ বুকের উপরে যেন নির্জীব হয়ে পড়ে রইলো আসমা খাতুন। চোদার ভয়ঙ্কর নেশায় আজ সে নিজেই এক কঠিন চোদারু এর হাতে পড়ে গেছে। লুইসের কাছে নিজেকে পুরো সমর্পণ করে কুই কুই করে ঠাপ খেতে লাগলো আসমা।
“আপনাকে আগেই বলেছিলাম ভাই সাহেব…নিগ্রো লোকদের চোদার ক্ষমতা মারাত্তক…আর উল্টে পাল্টে নানান পজিসনে চুদে ওরা…দেখেন, আপনার আদরের বৌমাকে কিভাবে চুদছে…আমি তো অনেকদিন চুদতে পারি নাই, তাই আসমার গরম গুদে ৫ মিনিতে মাল ফেলে দিলাম, কিন্তু এই শালা কুত্তার বাচ্চা, একবার চুদতে সুউর করলে কমপক্ষে ৪০ মিনিট না চুদে ছাড়বে না…অদের মাল ও পড়ে অনেক দেরিতে…আর যখন মাল ফেলবে দেখেন, আস্মার গুদ একদম ভর্তি হয়ে যাবে…”-সবুর সাহেবের বিস্মিত চোখের দিকে তাকিয়ে জামাল বললো। দুজনেই শক্ত বাড়া হাতে নিয়ে অল্প অল্প করে খেঁচছে আর আসমা ও লুইসের কঠিন রাম চোদন দেখছে।
“আমার বৌমা টা তো ক্লান্ত হয়ে গেছে আপনার এই জানোয়ার টার সাথে যুদ্ধ করতে করতে…শালাকে বলেন মাল ফেলতে…”-সবুর সাহেব তাড়া দিলেন জামালকে।
“ভাই, আমি বললেও সে শুনবে না এখন…আসমাকে চুদে যতক্ষণ লুইস নিজে ক্লান্ত না হবে, ততক্ষন সে ছাড়বে না আসমাকে…আমি বললে ও শুনবে না…”-জামাল বললো।
“এই শালা নিগ্রোর বাচ্চা, ছাড় আমার বৌমাকে, চুদে চুদে মেড়ে ফেলবি নাকি ওকে তুই?”-সবুর সাহেব নিজেই খেকিয়ে উঠলো লুইসের দিকে তাকিয়ে।
সবুর সাহেবের কথা বুঝতে না পেরে লুইস তাকালো জামালের দিকে, জামাল ওকে বুঝিয়ে দিলো যে, ও যেভাবে চুদছে আসমাকে, তাতে ওর কষ্ট হচ্ছে। এইবার যেন লুইস ভালো করে তাকালো আসমার দিকে, আসমার চোখ মুখ কেমন যেন ঘোলা ঘোলা, সে ঠাপ থামিয়ে আসমার গালে আসতে চোর দিয়ে যেন আসমার ঘোর কাটানোর চেষ্টা করলো। আসমা নড়ে চড়ে উঠলো, তখন জামাল ওকে জিজ্ঞেস করলো, “আসমা, তুমি ঠিক আছো তো? সমস্যা হচ্ছে না তো…”।
জবাবে আসমা পানি খেতে চাইলো, ওর গলা মুখ শুকিয়ে গেছে, জামাল ওকে পানি এনে দিলো। পানি খাওয়ার পরেই আবার আসমাকে কাট ক্রএ শুইয়ে দিয়ে পাস থীক লুইস ওর বাড়াকে দিয়ে চুদতে শুরু করলো, আর মুখে বির বির করে কি সব যেন বললো, জামাল সেগুলি বুঝিয়ে দিলো সবুর সাহেবকে, লুইস বলছে, “কুত্তী শালী…চোদা খাওয়ার জন্যেই তো আসছে এই বাড়ীতে…এই মাগিরে চুদে মাগীর গুদ না ফাঁড়া পর্যন্ত আমি থামবো না। এমন টাইট মাগী অনেকদিন চুদি নাই…”।
সবুর সাহেব বুঝলেন এই জানোয়ারের হাত থেকে আসমার নিস্তার নেই, যতক্ষণ না ওই ব্যাটা মাল ফেলছে। সবুর সাহেবের ভয় ধরে গেলো, ব্যাটা চুদে চুদে সত্যি আসমার গুদ ছেরাবেরা করে দেয়, তখন সবুর সাহেবের কি হবে।
জামালের আন্দাজই ঠিক হলো, আসমাকে চুদতে শুরু করার প্রায় ৫০ মিনিটের সময় মাল ফেলতে শুরু করলো নিগ্রো হারামজাদাটা। আর ফেললো ও এক গাদা ঘন থকথকে মাল, আসমা অনেকটা বেহুসের মত হয়ে পড়ে আছে, ওর মুখ দিয়ে যদি ও ছোট ছোট চাপা শীৎকার বের হচ্ছে এখন ও, কিন্তু ওর জ্ঞান বুদ্ধি সঠিক জায়গায় নেই এখনও। লুইস মাল ফেলে নিজের বাড়া বের করে নিলো, সবুর সাহবে আর জামাল দেখলেন, যে আসমার গুদটা প্রায় হা হয়ে আছে, ভিতরে এক গাদা মাল ফেলে ভর্তি করে রেখেছে লুইস। তাই এখন আসমাকে আবার চোদার চেষ্টা করাটা ঠিক হবে না। সবুর সাহেব ও বাড়ার মাল ফেলতে পারলেন না, আর জামালের পক্ষেও আসমাকে দ্বিতীয়বার চোদা সম্ভব হলো না। লুইস শালা অনেকদিন বাদে আসমার মতন বাঙালি সুন্দরীর টাইট ডাঁসা গুদ চুদতে পেরে খুব খুশি, সে নিজের বাড়াকে হাত দিয়ে আদর করতে করতে কি কি যেন বললো। জামাল বুঝিয়ে দিলো সেটা সবুর সাহেবকে, লুইস বলছে, “এই শালী পুরা ঝাক্কাস চোদারু মাল…একে একদিন পুরা রাত ভোগ করতে হবে…আফসোস, শালীর পোঁদ চুদতে পারলাম না এইবার…তবে পরের বার, মাগীর গুদ এর পোঁদ চুদে কেদম খাল করে দিবো…মাগীতাও খুব মজা পেয়েছে…আমার মতন এমন তাগড়া নিগ্রো বাড়া কোথায় পাবে শালী…”
সবুর সাহেব চকেহ মুখে পানি ছিটিয়ে আসমাকে সজ্ঞানে ফিরালেন। আর ওর কানে কানে জিজ্ঞেস করলেন, “বৌমা, খুব কষ্ট হয়েছে?” আসমা একটা ম্লান হাসি দিয়ে বললো, “না বাবা, তেমন কষ্ট হয় নাই, আমি তো সুখের চোটে বার বার জ্ঞান হারাচ্ছিলাম…তবে আমার গুদে কোন চেতনা নেই, একদম ফাটিয়ে দিয়েছে বাবা, আমাকে ঘরে নিয়ে চলেন…”।
লুইসই কাধে করে আসমাকে সবুর সাহেবের বাড়ি পৌঁছে দিলো। সবুর সাহেব একটা ব্যাথা নিরাময়ের ট্যাবলেট খাইয়ে দিলেন বৌমাকে, আর ওর গুদে একটু গরম জলের স্যাক দিয়ে দিলেন। এর পরে বউমার পাশে শুয়ে ঘুমিয়ে পড়লেন সবুর সাহেব নিজেও। সকালে ঘুম ভাঙ্গলো ওদের দুজনের। আসমা এখন অনেকটাই সুস্থ। তাই সবুর সাহেবের সাথে এক কাট চোদাচুদি করে, এর পড়ে নাস্তা বানাতে বসলো সে। দুপুরের দিকে ওর শাশুড়ি ফিরে এলো, ক্লান্ত হয়ে, উনার বোনের অবস্থা এখন কিছুটা ভালো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments