সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ payelangle বাংলা চটি কাহিনী (BCK) 27-07-2018

 

ঐতিহাসিক ফেমডম চটি গল্প – টমাস মুলার নববধু ইরাবতী কে নিয়ে বাসরঘরে ঢুকলেন।
ইরাবতী কে যৌনসঙ্গমে চরম সুখ দেওয়ার পর লর্ডের সম্মোহন একটু একটু কেটে গেল।
“এ আমি কি করছি! ভারতীয় কে বিয়ে করলাম কি করে আমি!” মুলার সায়েব অবাক গলায় বললেন।
ইরাবতী টমাসের কপালে ওর ডান হাত ঠেকালো । আবার ক্রমশ ঘোরের মধ্যে আচ্ছন্ন ব্রিটিশ শাসক স্যার টমাস মুলার ।
“চল, বাইরে তুই অনেক লর্ড ফর্ড হয়েছিস। ভেতরে আমার চাপরাশি। নে রানীর পা দাবা।” ক্রুর হেসে ইরাবতী মোহচ্ছন্ন টমাস কে বলল ।
“ইয়েস গডেস” বল্লো ইংরেজ শাসক টমাস মুলার্। টমাসের ইচ্ছাশক্তি যেন কে কেড়ে নিয়েছে। ও রানী ইরাবতীর আদেশ পালন করতে লাগল। রানীর পা টিপতে শুরু করলো।
“হাহাহাহা, স্বীকার করছিস যে আমি গডেস। অবশ্য সবার সামনে তুই আমার দাসত্ব স্বীকার করেছিস। তাহলে নে এবার দেবী কে পুজো কর । দেবীর পুজো শুরু হয় কোথা থেকে বলতো ! পা থেকে। শুরু কর আমার পা চাটা।” ইরাবতী ইংরেজ স্বামী কে বলল।
টমাস ওর মুখ নামিয়ে দিল রানী ইরাবতীর পায়ে। তারপর ভক্তিভরে রানীর পা চাটতে শুরু করল।
বাইরে ফোকর থেকে আড়ি পেতে ছিল দুই মুর্তি। পালা করে দেখছিল লর্ড টমাস মুলার আর রানী ইরাবতীর প্রেমলীলা। টমাস কে ভারতীয় নেটিভ ইরাবতীর পা চাটতে দেখে বিস্ময়ে দুজনের ই মুখ হাঁ । স্যার টমাস কি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে! একি রানী ওদের দিকে তাকালেন কেন। ওরা তো সামান্য ছিদ্র দিয়ে দেখছিল। তবে কি রানী বুঝতে পেরে গেলেন!
ইরাবতী তার যাদুবলে টের পেয়ে গিয়েছিল দুজন আড়ি পেতেছে। এদিকে টমাস পুজনীয় রানি ইরাবতীর দুটো পা কুকুরের মতো চেটে চলেছে।
“থাক, তোর সেবায় আমি সন্তুষ্ট হয়েছি।” এই বলে ইরাবতী টমাসের মুখে সজোরে লাথি মেরে ওকে আশির্বাদ দিলো। টমাস বঙ্গকন্যার লাথি খেয়ে পালঙ্ক থেকে নিচে পড়ে গেল।
” থ্যাংকস কুইন ফর কিকিং মি ” দুই মুর্তি বিশ্বাস করতে পারে না টমাসের এইরকম আচরন নেটিভ নারীর লাথি খেয়ে ধন্যবাদ জানাচ্ছে এই কাপুরুষ মুলার । একজনের ঘেন্নায় শরীরের রক্ত টগবগ করে ফুটছে। একজনের গর্বে বুক ফুলে উঠছে।
রানি ইরাবতী বল্লেন ” এখন আমার পা টিপতে থাক যতক্ষন না আমি ঘুমোই” রানী ইরাবতী নরম গোলাপের পাপড়ি ভর্তি বিছানায় শুয়ে পড়লেন। ইংরেজ স্বামী টমাস তাঁর পা টিপতে টিপতে, রানি ঘুমের রাজ্যে পাড়ি দিলেন।
পরের দিন রানীর অভিষেক হলো ধুমধাম করে। ইরাবতী সোনার কাজ করা লেহেঙ্গা পরেছেন । সোনা দিয়ে রানির অঙ্গ ঢাকা। পেট ঢেকে রয়েছে সোনাতে। কপালে লাল তিলক। মাথায় সোনার রাজমুকুট । হীরে জহরত বসানো তাতে। রানি ইরাবতী সোনার জুতো পরেছেন আজ । আজ তিনি শপথ হবেন এই ত্রিশ হাজার দ্বীপবাসীর রানী হিসেবে।
লর্ড টমাস মুলার ঘোষনা করল – ” আপনাদের সামনে উপস্থিত হতে চলেছেন এই জম্বুদ্বীপের একছত্র ক্ষমতার অধিকারী রানি ইরাবতী। ”
জয়ধ্বণি কাঁপিয়ে তুলল রাজসভা। ” জয় , মহারানী ইরাবতীর জয়। ” জনতার ভিড়ে বুড়ো ব্রাহ্মণ ব্রাহ্মণীর চোখে তখন আনন্দাশ্রু ।
রাজার সিংহাসনে পরমাসুন্দরী রানি ইরাবতী বসলেন। উলু বেজে উঠলো। তারপর রানি শপথ নিলেন ” আজ বড়ো খুশির দিন। আজ জম্বুদ্বীপের ত্রিশ হাজার মানুষের রানি হিসেবে আমি শপথ নিচ্ছি আমার কোনো প্রজা অনাহারে থাকবে না। আমার কোনো প্রজার ওপর কোনো অবিচার করা হবে না । জম্বুদ্বীপের কোনো শান্তি শৃংখলা ভঙ্গ হলে কঠোর হাতে দমন করা হবে। আমি শপথ নিচ্ছি দোষীদের সাজার ভার আমি নিজে বহন করব। আমার বিরুদ্ধাচারন আইনের বিরুদ্ধাচারন। সুতরাং আমার বিরুদ্ধাচারন করলে রাজদ্রোহী হিসেবে সাব্যস্ত হবে। আমি শপথ নিচ্ছি আমার যে কোনো প্রজা সাহায্যের জন্য যেকোনো সময় আমার কাছে আসতে পারে। কোনো প্রহরী তাকে আটকাবে নাশর্তসাপেক্ষ এবং সেটা শর্তসাপেক্ষ । আমি আপনাদের ই একজন। আমায় আশির্বাদ দেবেন।” করতালি তে ফেটে পড়লো জনতা।
আবার জয়ধ্বণি উঠলো ” জয় রানি ইরাবতী র জয়।”
রানি ইরাবতী রাজসভা থেকে প্রস্থান করলেন।
বশীভুত ইংরেজ শাসক লর্ড টমাস মুলার জলের গ্লাস ধরে দাড়িয়ে আছে রানীর শয়নকক্ষে । রানী গ্লাস টা নিয়ে জল খেয়ে ফিরিয়ে দিলো। দশ জন খাস ভারতীয় চাপরাশিকে নিয়ে ঘরে প্রবেশ করলেন রানী ইরাবতী । দশ জন পুরুষ রানীর নির্দেশে সিংহাসনে পরিনত হলো। চারজন চার হাতপায়ে পিঠে পিঠ ঠেকিয়ে বসল। তাদের দুপাশে দুজন আর্চ হয়ে দাড়ালো। পেছনে তিনজন পিঠ করে হাটু মুড়ে বসল। একজন সামনে হাত পা মুড়ে বসলো সিংহাসনের পা দানি হয়ে।
রানী ইরাবতী ইংরেজ স্বামী টমাস কে হুকুম করলেন ” আমার এই হিউম্যান সিঙ্গহাসন টা রেডি কর আমি বসবো।”
“যথা আজ্ঞা দেবী” বলে টমাস সিংহাসন হয়ে বসে থাকা চারটে পুরুষের পিঠের উপর নরম গদি বিছিয়ে দিলো। সিংহাসনের হেলান দেওয়ার তিনজন পুরুষের উপর দিয়ে গদি সমেত মখমলের চাদর পেতে দিলো। মহারানী ইরাবতী মানুষ এর সিংহাসনে বসলেন হাতপা মুড়ে বসে থাকা লোকটার পিঠের উপর পা রাখলেন। রানি টমাস কে একটা চাবুক এনে দিতে বল্লেন । টমাস এক ছুটে একটা ঘোড়া পেটানোর চাবুক তার হাতল টা আবার সোনা বাধানো এনে দিল রানির হাতে । “আমার খাস চাকর দুজন কে পাঠিয়ে দে এখানে, আর তুই এখন আয়” রানি হুকুম দিলো টমাস কে।
টমাস ” ইয়েস গডেস” বলে হুকুম পালন করতে গেল।
কিছুক্ষনের মধ্যে রানির দুজন খাসচাকর ঘরে ঢুকলো। একজন ইংরেজ একজন ভারতীয়, পিটার জোন্স আর লক্ষনরাও ।
লক্ষন মাথা নীচু করে বলল ” আমাদের ডেকেছেন রানিমা?”
ইরাবতী ঠান্ডা গলায় জবাব দিলো – ” হ্যা তোদের শাস্তি দেওয়ার জন্য ডেকেছি। পিটার, যা একটা হাতকড়া নিয়ে আয়।”
“আমাদের অপরাধ!” পিটারের চোখ ঘৃনায় জ্বলছে । ও মানতে পারছে না ভারতীয় রানি ইরাবতীর দাসত্ব।
ইরাবতী উঠে এসেছে মানুষ দিয়ে তৈরি সিঙ্ঘাসন থেকে। পিটারের সামনাসামনি দাড়িয়েছে। তারপর ওর সরু ছুচালো নখ দিয়ে পিটারের চোখে খোচা দিয়েছে। “তোর সাহস কি করে হয় আমার চোখে চোখ রেখে কথা বলার ! আমি তোর রানি তুই আমার ক্রীতদাস।” রাগে ইরাবতীর মুখ লাল হয়ে গেছে। পিটার দেখলো প্রতিবাদ করা মানে মৃত্যু ওর মধ্যে ঝড়ের মতো একটা পরিবর্তন হয়ে গেল পিটার রানির পায়ে নত হয়ে গেল। ইরাবতী র জুতোয় নাক ঘসতে ঘসতে বলল ” ক্ষমা করুন রানিমা।”
ইরাবতী লাথি মেরে ফেলেদিলো ইংরেজ চাকর কে। সে উঠে রানির আদেশ পালন করতে গেল । কিছুক্ষন পর হাতকড়া নিয়ে এসে মাথা নীচু কতে দাড়ালো লক্ষনরাও এর মত।
রানি ইরাবতী তাঁর সিঙ্গহাসনে গিয়ে বসলেন। বল্লেন ” তোদের অপরাধ খুব ই জঘন্য, আমি তোদের মৃত্যু দন্ড দিতে পারতাম । কিন্তু আজকের মতো ছেড়ে দিলাম। কাল রাতে আমার বাসরঘরে উকি দিচ্ছিলি । নে পিটার, এবার তোর বন্ধুর হাতে হাতকড়া পরিয়ে দে । আর পিটার তুই এখানে আয়।”
তারপর রানির নির্দেশে লক্ষনরাও জামা খুলে ফেলল।
ইংরেজ চাকর ভারতীয় চাকর টির হাতে হাতকড়া পরিয়ে দিলো এবং ইংরেজ ভৃত্য টি রানী ইরাবতীর পায়ের কাছে এসে বসল।
রানি হুকুম দিলেন ” পিটার আমার বাঁ পায়ের জুতোর তলা চাট। আর লক্ষন আমার সামনে এসে দাড়া।”
হতভাগ্য ভৃত্যদ্বয় রানির আদেশ পালন করল।
পিটারের ঘেন্নায় বুক ফেটে যাচ্ছে ভারতীয় মহিলার জুতো চাটতে হবে সাদাচামড়ার মানুষ হয়ে একথা ভেবে। আর লক্ষন রাও আসন্ন চাবুক এর বাড়ি খাওয়ার ভয়ে এতটুকু হয়ে রয়েছে।
পিটার রানি ইরাবতীর বাঁ পায়ের জুতোর তলা লেহন করছে। এদিকে লক্ষন রাও এর চওড়া পিঠে এসে পড়লো রানি ইরাবতীর চাবুক। লক্ষনের পিঠ কেটে গেল। চুইয়ে চুইয়ে রক্ত বেরোচ্ছিল। লক্ষন ক্রীতদাস ওর চাবুক খাওয়া অভ্যাস আছে। কিন্তু নারীর হাতে চাবুক খেলো এই প্রথম।যন্ত্রনায় ওর চোখে জল এসে গেল। মোট কুড়ি ঘা চাবুক মেরে লক্ষন এর রক্তাক্ত পিঠ দেখে রানি ইরাবতী খুশি হলেন।
এবার পিটার এর পালা।
” পিটার উঠে পড় এবার । লক্ষনের হাত খুলে দে। লক্ষন তুই এবার হাতকড়া টা পিটারের হাতে পরিয়ে দে। পিটার দ্যাখ তোর বন্ধুর পিঠ টা দ্যাখ। এবার তোর পিঠ ও ওরকম হবে। লক্ষন এখানে আয় । আমার পায়ের কাছে বোস। এবার আমার ডান পায়ের জুতোর তলা চাট । পিটার আমার সামনে এসে দাড়া। ” রানী ইরাবতী আদেশ করলেন।
পিটার লক্ষনরাও এর পিঠ দেখে শিউরে উঠলো। ওকে জীবনে কখোনো চাবুক খেতে হয়নি। ও লর্ড টমাস মুলারের খাস ভৃত্য ছিল। অন্যদের মুকার সাহেব মারলেও সাদাচামড়া বলে কখোনো মার খেতে হয়নি পিটার কে। কিন্তু এমন দিন ও ওর সামনে এলো, ভারতীয় সুন্দরী রমনীর দাস হয়ে চাবুক খেতে হবে।
লক্ষন এসে বসল রানীর পায়ের কাছে । তারপর রানীর ডানপায়ের জুতোর তলা চাটতে লাগল। রানীর সরু চাবুক লক্ষনের রক্তে রঞ্জিত হয়ে আছে । সরু চাবুক টা আছড়ে পড়ল পিটারের পিঠে। পিটার আর্তনাদ করে উঠলো। সাদা চামড়া কেটে রক্ত বেরিয়ে গেল পিটারের ।
“শব্দ করবি না। একটা শব্দ করবি তার জন্য আরো পাঁচ টা চাবুক খেতে হবে।” চিবিয়ে চিবিয়ে বল্লেন রানি ইরাবতী ।
পিটারের পিঠ অসহ্য যন্ত্রনায় জ্বলে যাচ্ছে। যন্ত্রনার যায়গায় হাত দেওয়ার উপায় ও নেই হতে যে হাতকড়া পরানো।
আরো পাঁচ ঘা রানির চাবুক আঘাত হানলো পিটারের পিঠে। পিটার আর দাড়িয়ে থাকতে পারল না হাটু মুড়ে বসে পড়লো। ও সর্বশক্তি দিয়ে চেস্টা করছে আর্তনাদ না করার জন্য। কিন্তু নিষ্ঠুর চাবুক যখন ওর পিঠ ছুয়ে যাচ্ছে চাপা আওয়াজ বেরোচ্ছে ওর মুখ দিয়ে ” উহ, আহ ” । যন্ত্রনায় পিটারের চোখ জল।
“কটা হলো গুনছিস ?” মুখে নিষ্ঠুর হাসি ঝুলিয়ে জানতে চাইলেন রানি ইরাবতী।
” ছ ছ ছটা হলো রানিমা ” পিটার কস্টস্বত্তেও উত্তর দিলো।
এবারে রানির চাবুক আছড়ে পড়লো রানির জুতো চাটতে থাকা লক্ষনরাও এর রক্তাক্ত পিঠে। লক্ষন কোঁক করে শব্দ করে উঠল। ” ভালো করে জুতো টা চাট হারামজাদা। পিটার কেমন চাটছিল দেখিসনি?” লক্ষন কে চাবুক মেরে রানি বললেন।
“জ্বী রানিমা” বলে লক্ষন রানির ডান জুতো র তলা ভক্তি করে চাটতে লাগল।
আবার পিটারের পিঠে আছড়ে পড়ল রানির হিংস্র চাবুক। পিটারের পিঠ কেটে রক্ত গড়িয়ে পড়তে লাগল।
২০ ঘা চাবুক মারার পর রানী থামলেন। বললেন ” পিটার, এবার তুই যে শব্দ করেছিল তার জন্য অতিরিক্ত গুলো নে।”
আবার চারবার আছড়ে পড়ল পিটারের রক্তাক্ত পিঠে। শেষ চাবুক টা সাংঘাতিক জোরে মারলেন রানী ইরাবতী। চাবুকের সঙ্গে পিটারের ছাল চামড়া উঠে উঠে এলো। পিটার ধড়াস করে মাটিতে পড়ে গেল। রানী লক্ষনের মুখে লাথি মেরে বললেন ” এখন আমার সামনে থেকে যা। আর পিটার তুই এই চাবুক টা মুখে করে নিয়ে যা । ” বলে রানি চাবুক টা মেঝে পায়ের কাছে ফেললেন। পিটার কাঁদতে কাঁদতে রানির পায়ের কাছ থেকে চাবুক টা মুখে করে তুলে নিয়ে বেরিয়ে যেতে গেল, রানীর গলা শুনে আবার দাড়ালো মাথা নীচু করে রানীর সামনে।
রানী বললেন ” আজ থেকে তোরা জামা কাপড় পরবি না। উলঙ্গ হয়ে থাকবি। আর তোদের এই শাস্তি টা চাকরবাকর রা সবাই দেখবে। তারা এরপর ভুল করতে গেলে দশবার ভাববে। এখন একজন চাকর কে পাঠিয়ে দে মেঝে রক্তের ফোটা গুলো মোছার জন্য। নে এবার প্যান্ট খোল। আর মনে রাখবি কখোনো গায়ে কোনো কাপড় চাপাবি না। নে খোল”
লক্ষন আড়চোখে রানীর চোখ দেখলো। ক্রুদ্ধ রানির চোখ দেখে ওর অন্তর কেঁপে ওঠে তার পর লক্ষন চোখ বন্ধ করে প্যান্ট খুলে ফেলে নগ্ন হয়ে দাড়ালো রানির সামনে।
রানি ভৃত্য দের অবস্থা দেখে খিলখিল করে হেসে উঠলেন।
তারপর গম্ভীর গলায় বল্লেন ” পিটার, তোকে কি আরো মেরে খোলাতে হবে?” পিটার ভয়ে হাত দুটো উচু করে দেখালো হাতকাড়া তখনো লাগানো রয়েছে। দাতে ধরে আছে রক্তমাখা চাবুক।
রানি লক্ষন কে বললেন ” তুই ওর প্যান্ট টা খুলে দে।” লক্ষন মহারানীর আদেশ পালন করলো।
এক ইংরেজ ক্রীতদাস এবং এক ভারতীয় ক্রীতদাস সম্পুর্ন উলঙ্গ অবস্থায় দাড়িয়ে রয়েছে রানী ইরাবতীর সামনে। দুজনের ই পিঠ রক্তাক্ত হয়ে রয়েছে।
রানী তাদের দুর্দশা দেখে অট্টহাসিতে ফেটে পড়েন।
যে দশ জন পুরুষ ক্রীতদাস কেউ রানির হাতের তলায় কেউ পায়ের তলায় কেউ নিতম্বের তলায় রানির সিংহাসন হয়ে রয়েছে তাদের শিড়দাড়া বয়ে ঠান্ডা শ্রোত বয়ে যায় । না জানি তাদের ও কোনো ভুলের কারনে রানীর এই ইংরেজ আর ভারতীয় কাস ভৃত্যদ্বয়ের মতো অবস্থা না হয়। তারা কেপে ওঠে ভয়ে। রানীর সিংহাসন কেপে ওঠে। রানীর আবার হেসে ওঠেন। তাঁর ক্রীতদাস রা ভয় লুটিয়ে পড়ছে বুঝতে পেরে তিনি হেসে ওঠেন।
চলবে…
লেখিকা_পায়েল সেন

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments