সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ payelangle বাংলা চটি কাহিনী (BCK) 26-07-2018

 

ঐতিহাসিক ফেমডম চটি – প্রথমেই বলি কাহিনী টার সঙ্গে বাস্তবের কোনো মিল নেই। ইতিহাসের সাথেও মিল খুঁজতে যাওয়া চরম বোকামি । এই গল্পে ব্যাবহৃত চরিত্র সবই কাল্পনিক। কাহিনীর স্বার্থে কোনো ঘটনা কে সত্যি বলে দাবি করা হতে পারে কিন্তু তার সাথে বাস্তবের কোনো মিল নেই।
পুরো পড়লে আশা করি ভালো লাগবে। প্রথম পর্ব হয়তো কাহিনী সাজাতে লেগে যাবে । পরের পর্ব থেকে রসালো রাজকীয় এই সেক্স স্টোরি মজা লাগবে আশা রাখি। চলুন কথা না বাড়িয়ে শুরু করি।
ইতিহাসের পাতায় এমন বিরল ঘটনা সব চাপা পড়ে আছে, ঐতিহাসিক ডঃ বিনয়প্রসাদ মুখার্জি আবিষ্কার করলেন এক না শোনা রোমাঞ্চকর কাহিনী। চলুন আমি আপনাদের শোনাই সেই অবিশ্বাস্য কাহিনি। রানী ইরাবতীর রাজত্বের অজানা গল্প।
পুরানে ইরাবতী উত্তরের কন্যা এবং পরিক্ষীতের স্ত্রী। এ এক অন্য ইরাবতীর কাহিনি। ব্রিটিশ দের তখন রাজত্ব চলছে ভারতে। লর্ড টমাস মুলার দক্ষিন চব্বিশ পরগনার জম্বুদ্বীপে জমিদার দের কাছ থেকে জমিদারী ছিনিয়ে নিয়েছেন । সদলবলে দখল নিয়ে ব্রিটিশ ধ্বজা উড়িয়েছেন জম্মুদ্বীপে। লর্ড মুলার তখন এক বাঙালি কন্যার প্রেমে পড়ে গেলেন।
ইরাবতী গ্রাম্য মান্যগন্য ব্রাহ্মণ এর কন্যা। সবে অষ্টাদশী হয়েছে সে। অল্পবয়েস থেকেই ইরাবতী শ্মশানে, গুহায় ছেলেদের মতো ঘুরে বেড়াতো। তাকে নিয়ে বাবার দুশ্চিন্তার অন্ত ছিল না। বহু তান্ত্রিক কাপালিপ দের পাল্লায় পড়েছিল। কিন্তু ওর ফুলের মত মিস্টি শরীর টা দেখে সবাই মুগ্ধ হয়ে যেত। ইরাবতী তান্ত্রিক দের কাছে জাদু শিখতো। ইতিমধ্যে ও অনেক বড় যাদকরী হয়ে গেছে। সম্মোহন বিদ্যায় পারদর্শী ।
ইরাবতীকে দেখতে স্বর্গের অপ্সরাদের মতো। দীর্ঘাঙ্গী। ছয় ফুটের কাছে লম্বা। ফর্শা মায়াবী মুখ । পটলচেরা চোখ গুলো হরিনের মতো টানাটানা । জোড়া ভ্রু। উচু নাক। গোলাপের পাপড়ির মতো ঠোট । দাত গুলো যেন সাজানো মুক্তো। কুচকুচে কালো ঘন চুল নিতম্ব পর্যন্ত চলে গেছে। তখনকার মেয়েরা শুধু শাড়ি পরতো। ব্লাউজ সায়া পরত না। শাড়ি জড়িয়ে ইরাবতী নিজের লজ্জাস্থান ঢেকে রাখত তবুও পর্বতের মত বুক সমতল পেট দেখে বাচ্চা বুড়ো সবার ঘুম উড়ে যেত।
মুলার সাহেব এই বঙ্গকন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। তার হুকুমে অষ্টাদশী ইরাবতী কে তার কুড়ে ঘর থেকে চারজন পেয়াদা এসে ঘোড়ার গাড়ি করে ধরে নিয়ে গেল লর্ড টমাস মুলারের কাছে। বুড়ো ব্রাহ্মণ ব্রাহ্মণী তো কেঁদে কেটে একশা। কারন সবাই জানে কারো মেয়ে, বোন বা স্ত্রী ইংরেজ দের নজরে পড়লে তাকে জোর করে নিয়ে গিয়ে ধর্ষন করে মেরে ফেলবে।
ইরাবতী কে লর্ড এর খাস প্রাসাদে এনে ফেলা হলো। সারাদিন কাটলো তার বন্দি অবস্থায় মুলার সাহেবের খাস কামরায়। এত দামি খাট জীবনে দেখেনি সে। সোনা দিয়ে কাজ করা পালঙ্ক। দরজায় প্রহরী পাহারা দিচ্ছে। দাসীরা জোর করে খাওয়াতে গেল। ইরাবতী এক গ্রাস ও মুখে তুলল না। সারাদিন কেঁদে কেঁদে কাটালো। মুলার সাহেব রাজধানী কলকাতায় গেছেন সন্ধে বেলা লঞ্চে ফিরবেন। খাবার তৈরি করে রাখা আছে , বন্দিনি ইরাবতী কে দিয়ে রাতের ডিনার করবেন সেই ব্যবস্থা করা আছে। মুলার সাহেবের স্ত্রী পুত্র কন্যা ইংল্যান্ডে। কিন্তু ভারতীয় মহিলা তাঁর ভালো লাগে। মৌজমস্তি করতে হলে এই ইরাবতীর হাল হয় দেশী সুন্দরীদের ।
মদ খেয়ে চুর হয়ে লর্ড মুলার খাস কামরায় ঢুকলেন। ইরাবতী ভয় পেতে পেতে একসময় ওর ভয় টা ঘৃণায় পরিনত হয়েছে। তীব্র ব্রিটিশ বিদ্বেষ তার বুকে জ্বলছে। লর্ড মুলার যখন কাছে এলো ওর ইরাবতী সম্মোহন করা শুরু করল। সারারাত সম্মোহিত হয়ে মুলারের কেটে গেল কিছুই করতে পারল না। পরবর্তীতে ইরাবতীর সঙ্গে যৌনমিলনে আবদ্ব হয়েছিল মুলার সাহেব। কিন্তু ভারতীয় দের মতো তার সঙ্গে দুর্ব্যবহার করত না। নিজের খাসকামরায় স্থান দিয়েছিল। ইরাবতী দিনকে দিন লর্ড মুলার কে বশীকরন করে ওর বশে আনে ।
মুলারের ভারতীয় খাসচাকর লক্ষনরাও ইংরেজ খাসচাকর পিটার জোন্স কেও ইরাবতী বশ করে। তিন কেটে গেছে ইরাবতীর এই ইংরেজ দের দুর্গে। লর্ড মুলার ইরাবতীকে ভালবেসে ফেলেছে। ইরাবতীকে ছাড়া তাঁর একমুহুর্ত চলে না। বশীকরন করতে করতে একসময় ইরাবতী লর্ড মুলার এর উপর কর্তৃত্ব শুরু করে। মুলার সাহেব কে সে যা করতে বলে তিনি তাই করেন। প্রত্যেক সিধান্ত ইরাবতীর উপর নির্ভর করে। দেখতে দেখতে ইরাবতী কালো যাদু করে শাসন ক্ষমতা কে প্রায় হস্তাগত করে ফেলেছে যেটা বাইরের কেউ জানে না। সবাই ভাবছে ইংরেজ ভালো হয়ে গেছে। দয়ালু হয়ে গেছে।
একদিন লর্ড মুলার তাঁর প্রাসাদের সামনে একটি সভা আয়োজন করেন। অনেক মান্যগন্য ব্যাক্তি উপস্থিত ছিলেন। ইংরেজ দের ও বহু বিশিষ্ট সেই সভাই উপস্থিত। সভায় বক্তব্য রাখছিলেন যখন লর্ড মুলার ইরাবতী তাঁকে সম্মোহন করে । যা ইরাবতী বলায় সম্মোহিত সাহেব সেটা বলেন প্রকাশ্যে।
“বন্ধুরা, আমি লর্ড টমাস মুলার এক বঙ্গকন্যার প্রেমে পড়িছি। তাঁকে আমি বিয়ে করতে চাই। আগামী শুভ লগ্ন দেখে তিনি যেমন চান তেমন হিন্দুমতে আমি তাঁকে বিবাহ বন্ধনে আবদ্ধ করব। বিবাহের পরে এই দ্বীপের রানী হবেন কুইন ইরাবতী। আমি আপনাদের সামনে এই দ্বীপের ভাবী রানী ইরাবতীকে স্বাগতম জানাচ্ছি” মুলারের এই কথার সঙ্গেসঙ্গে তাঁর পাশে এসে দাড়ায় ইরাবতী। রানীদের মতো পোষাক পরেছে । মাথায় মুকুট। সভাই উপস্থিত সবাইয়ের তখন মুখচাওয়াচায়ি শুরু হয়ে গেছে। মুলার কি পাগল হয়ে গেলেন! লর্ড মুলারের নিজের মহলেও শুরু হয়ে গেছে গুঞ্জন। উনি কি কোনো সাংঘাতিক নেশা করেছেন ! উত্তর কারোর জানা নেই।
“আপনাদের ভাবী রানী এসে গেছেন।” সভায় উপস্থিত ভারতীয় দের করতালিতে তখন বাতাস কেপে উঠছে।
“মহারানীর জয়” শ্লোগানে জনতা ফেটে পড়ছে।
ইরাবতী লর্ড মুলার কে চরম বশীকরন করে রেখেছে।
কথা মতো পরের সপ্তাহে হিন্দুমতে লর্ড মুলার আর ইরাবতীর বিয়ে হলো । লর্ড মুলার কে খ্রিস্টধর্ম ত্যাগ করতে হলো। তিনি নববধুর মাথায় সিঁদুর পরিয়ে দিলেন। ব্রিটিশ জনগন বোকার মতো সব দেখল। তাদের কিছু করার নেই ইস্ট ইন্ডিয়া কোম্পানির লর্ড ক্লাইভ স্বয়ং লর্ড টমাস মুলার কে জম্মুদ্বীপের রাজা বানিয়েছেন, ক্লাইভ আর মুলার অন্তরঙ্গ বন্ধু। জম্মুদ্বীপে মুলারের একছত্র রাজ চলে। তাঁর বিরুদ্ধাচারন করলে শাস্তি একটাই। মৃত্যদন্ড…
সুতরাং ইংরেজ রা ও মুখ বুজে সব সহ্য করে।
বিয়ের পর গৃহপ্রবেশের সময় লর্ড মুলার আবার ইরাবতীর যাদুর বশ হয়ে জনগনের সামনে বলেন ” আজ থেকে আমার ইস্তফা। এই দ্বীপের রানী ইরাবতী শাসন চালাবেন। আমি মহারানী ইরাবতীকে জম্বুদ্বীপের সর্বসের্বা শাসক ঘোষিত করছি।” ব্রিটিশ রা তো শুনে তাদের ফর্শা মুখ কালো হয়ে গেল। অপমানে মনের মধ্যে তাদের আগুন জ্বলতে লাগল। অবশেষে নেটিভ, নিগার, কালা আদমি তাদের শাসন করবে তারা বিশ্বাস ই করতে পারলো না।
সম্মোহন করে মুলার সাহেব ইরাবতী এই কথা গুলো বলাচ্ছে।
মুলার আবার বলতে লাগল ” মহারানীর কাছে আমি টমাস মুলার ও এখন দাসত্ব স্বীকার করছি। ভারতীয় মহিলারা দেবী তাই তাঁদের পুজো করা উচিত, আমাদের ব্রিটিশ দের । আমি রানী ইরাবতীকে কথা দিচ্ছি সারাজীবন তাঁর পায়ের তলাতে থাকবো।” এই বলে লর্ড মুলার নীচু হয়ে নববধু ভারতীয় রানী ইরাবতীর পায়ে চুম্বন করলেন।
সবাই তো দেখে হাঁ । ইংরেজ রা দাঁতে দাঁত পিষলো। দ্বীপ বাসী জনগন জয়ধ্বনি দিতে লাগলো ” জয়, রানী ইরাবতীর জয়।”
লর্ড মুলারের নির্দেশে সব ভারতীয় এবং ব্রিটিশ চাকরবাকর রা উপুড় হয়ে রানী ইরাবতীর রাস্তায় শুয়ে পড়ল। রানী তাদের পিঠের উপর দিয়ে মাড়িয়ে মড়িয়ে প্রাসাদে প্রবেশ করলেন। গৃহপ্রবেশ অনুষ্ঠান সমাপ্ত হলো।
শীঘ্রই পরের পর্ব আসছে।
লেখিকা _ Payel Sen (Angle)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments