সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ kamdev বাংলা চটি কাহিনী (BCK) 31-05-2017

 

This story is part of the কামদেবের বাংলা চটি উপন্যাস – পরভৃত series

Bangla Choti Uponyash – দিন পনেরো পর।মেয়ের সঙ্গে রাগারাগি করে ম্যাডাম খিন ফিরে গেছেনে তার দেশে।ঋষি ক্লাস করা শুরু করেছে।প্রথম প্রথম একটা আড়ষ্টভাব ছিল এখন সহজ হয়ে গেছে।বন্দনা একদিন বুকের উপর নিয়ে ধনেশকে বলল,কবে রেজিস্ট্রি করবে?
–সবে মরল কটাদিন যাক।
–একদিনও তো চোদায় কামাই দাওনি।শোনো এই মাসের মধ্যেই রেজিস্ট্রি করতে হবে, কাউকে না জানালেই হল।
ঠাটানো বাড়া নিয়ে বুকের উপর চড়ে বেশি কথা ভাল লাগেনা ধনেশ বলল,ঠিক আছে।
কোহিনুরের ছেলে মুখ দিয়ে হাই-হুই শব্দ করে এখন।ঋষি কয়েকবার ইউনিভার্সিটি হতে ফেরার পথে দেখা কোরে এসেছে।কোহিনূর দোকানে বসে বাবুয়ার সময় কাটে ছেলেকে নিয়ে।কেতোকে বাবুয়া মটর ট্রেনিং স্কুলে ভর্তি করে দিয়েছে।এক মাসের মধ্যে লাইসেন্সের ব্যবস্থা কোরে দেবে বলেছে।ভজা দোকানে বিশুবাবুকে সাহায্য করে।রোহন থাপা মেয়েকে নিয়ে দেশে গেছে।নতুন ড্রাইভার রাখেনি এমা নিজেই গাড়ী চালায়।
সব চলছিল বেশ।হঠাৎ একদিন ভোরে ড.এমা গাড়ি নিয়ে বারাসাত নার্সিং হোমে গেছে জরুরী কয়েকটা অপারেশন আছে।ঋষি তৈরী হয় ইউনিভার্সিটিতে যাবার জন্য।এমন সময় ত্রিদিবেশবাবু উপরে উঠে এসে বলল,স্যার জরুরী দরকারে আপনাকে বারাসাত যেতে হবে।
–আমাকে?কেন কি হয়েছে?
–ড.হালদার ফোন কোরে আপনার কথা বলল,সিরিয়াস ব্যাপার।
ঋষির বুকের মধ্যে ধড়াস করে উঠল।ড.হালদার কে?ঋষিকে তিনি চিনলেন কিভাবে কে জানে।কিছুই মাথায় ঢোকে না এমার কিছু হলনা তো?মুহূর্ত দেরী না করে ট্যাক্সি নিয়ে ঠিকানা খুজে নার্সিং হোমে পৌছালো।ড.হালদারের খোজ করতে একজন তার ঘরে নিয়ে গিয়ে বসালো।লোকটিকে কি হয়েছে জিজ্ঞেস করতে বলল,ড.হালদার বলবেন।
কিছুক্ষন পর ডাক্তার হালদার এলেন।বয়স্ক মানুষ মাথায় ঈষৎ টাক।
ড.হালদার বসে বললেন,ড.এমার হাই ব্লাড প্রেশার।মস্তিস্কের রক্তনালীতে কোনো কিছু জমাট বাধলে। যার ফলে রক্তের নালী বন্ধ হয়ে যায় এবং মস্তিস্কের আক্রান্ত স্মায়ুকোষগুলো অক্সিজেনের অভাবে মারা যায়।
এত বকর বকর ভাল লাগছে না ঋষি জিজ্ঞেস করল,কি হয়েছে বলবেন?
–অপারেশন করে বেরিয়ে আসছেন হঠাৎ টলে পড়ে যান।
–এমা কোথায়?ঋষি উত্তেজিত হয়ে জিজ্ঞেস করে।
–বলছি বলছি।শান্ত হয়ে বসুন।আমরা সঙ্গে সঙ্গে বিছানায় শুইয়ে দিয়ে ওষুধ দিয়ে মোটামুটি একটা আয়ত্তে নিয়ে এসেছি গুড লাক কিন্তু–।
–কিন্তু কি?
ড.হালদার বললেন,খুব খারাপ লাগছে বলতে ওর কোমর অসাড় হয়ে গেছে মানে প্যারালাইজড।
–এমা কোথায় বলুন ওকে দেখতে চাই।ঋষির ধৈর্যের সীমা ছাড়িয়ে যায়।
–আপনি অকারণ অস্থির হয়ে উঠছেন।
–শাট আপ।এমা কোথায় বলুন।
একটা ছেলে হুইল চেয়ারে বসিয়ে এমাকে নিয়ে এল।চোখের দৃষ্টি ঘোলাটে।ঋষি উঠে এমার মুখে মাথায় হাত বোলায়।এমা বলল,আমমাকে গাড়ীতে নিএ যেতে পারবে?
–গাড়ী কে চালাবে?
–তু-তু-মি।
ঋষি মুখ তুলে একবার ড.হালদারের দিকে তাকালো।এমার কথা জড়িয়ে যাচ্ছিল এখন নাকি ঠিক হয়ে গেছে। তারপর পাজাকোলা করে এমাকে নিয়ে সিড়ি দিয়ে নেমে গাড়ীতে বসালো।এর আগে একা গাড়ী চালায়নি সেসব কথা মনে পড়ল না।পিছনে কেদরে শুয়ে আছে ঋষি ফিরে দেখল এমার ঠোটে লেপ্টে আছে হাসি।জিজ্ঞেস করল,কষ্ট হচ্ছে?
ঘাড় নেড়ে জানালো কষ্ট হচ্ছে না।গাড়ী স্টার্ট করল ঋষি।মনে তার হাজার চিন্তা।প্রাণ চঞ্চল হাসিখুশি মেয়েটার একী অবস্থা হল।রুমাল বের করে চোখ মুছল।পকেট থেকে মোবাইল বের করে ফোন করল,ত্রিদিবেশবাবু?একটা হুইল চেয়ারের ব্যবস্থা করবেন…গিয়ে সব বলছি  ..মিনিট কুড়ির মধ্যে পৌছাবো মনে হয়….হুইল চেয়ার অবশ্যই…আচ্ছা রাখছি।
ত্রিদিবেশ মাইতি চিন্তিত ঋষভবাবুকে খুব অস্থির মনে হল।ঠীক কি হয়েছে অনুমান করতে পারেন নাআ।একটা বয়কে বলে উপর থেকে হুইল চেয়ার আনিয়ে বাইরে রাখলেন।কোন পেশেণ্ট আনছেন নাকি?হতে পারে বারাসাত নার্সিং হমের পেশেণ্ট হয়তো এখানে ট্রান্সফার করা হচ্ছে।সেকথা ড.এমা না বলে ঋষভবাবু বললেন কেন?
ঋষি ড.হালদারের কথা ভাবছে এমন একটা সিরিয়াস ব্যাপার ভদ্রলোকের কথায় কোনো উদবেগ নেই।হতে পারে রোগী নিয়ে সারাক্ষন ঘাটাঘাটি করতে করতে ওদের মনে তেমন প্রতিক্রিয়া হয়না।এমন চিবিয়ে চিবিয়ে কথা বলছিল  ইচ্ছে হচ্ছিল ওর চোয়ালে একটা ঘুষী মারে।পিছন ফিরে দেখল এমার তার দিকে জুলজুল কোরে চেয়ে আছে।ঋষির চোখে জল এসে গেল।
গাড়ী নার্সিং হোমের নীচে এসে দাড়াতে কৌতুহলি হয়ে কয়েকজন এগিয়ে গেল।ঋষি গাড়ী থেকে নেমে এমাকে পাজাকোলা করে হুইল চেয়ারে বসালো।তারপর ঠেলে লিফটে কোরে হাসপাতালের দোতলায় তুলে করিডোর দিয়ে এমার ঘরে নিয়ে গেল।
ত্রিদিবেশ মাইতির কপালে দুশ্চিন্তার ছাপ।ডাক্তার হালদারকে চেনেন সাইকিয়াট্রিস্ট হিসেবে নাম আছে।  ড.এমার মানসিক কিছু হল নাকি? কাল ম্যাডামের বসার দিন তাহলে কি ফোন করে সমস্ত এ্যাপয়ণ্টমেণ্ট ক্যান্সেল কোরে দেবেন?তার আগে একবার ম্যাডামের সঙ্গে কথা বলা দরকার।উনি দাড়াতে
পারছেন না চেম্বারে বসবেন কিভাবে?
এমা কথায় এবং ইশারায় বলল,চেঞ্জ করিয়ে দিতে।ঋষি এমার ইশারায় আলমারি খুলে অবাক থাক থাক টাকা সাজানো।এভাবে কেউ টাকা রাখে একবার এমার দিকে তাকালো।বসে আছে অন্যমনস্ক।একটা তাকের থেকে একটা লুঙ্গি বের করল।ঋষির গলা জড়িয়ে ধরে কোনোমতে উঠে দাড়াল এমা।ঋষির কাধের উপর ঝুলে পড়েছে মাথা।ঋষির চোখে জল এসে গেল।কত আর বয়স এখনই ঈশ্বর ওকে এমন শাস্তি কেন দিল? ঋষি প্যাণ্টের বোতাম খুলে টেনে প্যাণ্ট নামায়।প্যাণ্টি খুলতে এমার গুপ্তস্থান বেরিয়ে পড়ে যোনীর উপর হালকা লালচে কেশ।দুজনে চোখাচুখি হতে লাজুক হাসল এমা।দুহাতে বেড়ে দিয়ে লুঙ্গি পরিয়ে দি্যে ধরে ধরে আবার চেয়ারে বসিয়ে দিল।তারপর বলল,তুমি বোসো আমি চা নিয়ে আসছি।
ঋষি চলে যেতে মোবাইল বের কোরে বাটন টিপে ফোন করল এমা,হ্যালো ড.হালদার?
অসংখ্য ধন্যবাদ আপনাকে।ঋষি ঢোকার আগেই ফোন রেখে দিল।চায়ের কাপ নামিয়ে রেখে এমার ডান হাত ধরে জিজ্ঞেস করল,এই হাতে অসুবিধে আছে?
এমা ঘাড় নেড়ে  বলল,অসুবিধে নেই।বা হাত ধরে জিজ্ঞেস করল,এই হাত?
এমা বলল অল্প অল্প সাড় আছে।
ঋষি পাশে বসে চায়ের কাপ ঠোটের কাছে ধরতে এমা চুমুক দিল।বা হাত আস্তে আস্তে তুলে ঋষির চোখ মুছে দিল।ঋষি বলল,তুমি আমাকে ভালবাসো?
এমা মাথা নাড়িয়ে সম্মতি জানালো।ঋষি এমার গালে গাল চেপে ধরে।এমা বাহাত দিয়ে ঋষির হাত ধরে নিজের গালে রেখে ইশারায় টিপতে বলল।ঋষি বুঝতে পারছে ম্যাসাজ করতে বলছে।চায়ের কাপ সরিয়ে রেখে দু-হাতে চোয়াল চিবুক টিপতে থাকে।এমা চোখ বুঝে মাথা পিছন দিকে  এলিয়ে দিল। দুহাতের আঙ্গুল দিয়ে মুখ মণ্ডল ম্যাসাজ করতে করতে মনে হল ওর ভাল লাগছে।ভোরবেলা প্রানবন্ত তরতাজা নিজে ড্রাইভ করে বের হল তারপর এভাবে ফিরবে কে ভেবেছিল?ড.হালদার বলছিলেন উচ্চ রক্তচাপ।অন্যের চিকিৎসা করতে করতে যদি নিজের কথা একটু ভাবতো তাহলে এমনদিন দেখতে হত না।
এমা চোখ খুলে নিজের জামা ধরে বলল,জামমা।
–জামা বদলে দেবো?
এমা ঘাড়ে নেড়ে বোঝাতে চাইল হ্যা।বাঃ আধঘণ্টা ম্যাসাজ কোরে ভালই কাজ হয়েছে।আলমারি খুলে একটা জামা বের কোরে গায়ের জামা খুলে ফেলল।এমা ব্রেসিয়ারে হাত দিয়ে সেটাও খুলতে বলল।ঋষি ভাবল ঠিকই ব্রেসিয়ারের কি দরকার?দরজা বন্ধ কোরে ব্রেসিয়ার খুলতে দেখল বুকের উপর স্তন যুগল কিছুটা আনত।স্তনের বোটায় আঙুল রাখতে খিলখিল করে হেসে  উঠল।হাসলে শিশুর মত লাগে জিজ্ঞেস করল,ভালো লাগছে?
এমা ঘাড় নেড়ে সম্মতি জানালো।ঋষি জামাটা পরিয়ে দিল।বেলা হয়েছে এবার টিফিনের ব্যবস্থা করতে হয়।ঋষি নীচে ক্যাণ্টিনে গিয়ে দুটো স্যাণ্ড উইচের কথা বলল।একজন সব সময়ের নার্সের ব্যবস্থা করতে হবে।আর একজন ফিজিওকে দিয়ে ম্যাসাজ করালে মনে হয় অবস্থার উন্নতি হবে।ড.হাল্দার সেরকমই বলেছেন।স্যাণ্ড উইচ আর নিয়ে চিকেন সুপ  নিয়ে আসতে এমা হা করল বুঝতে পারে ক্ষিধে পেয়েছে।হাতে করে খাওয়াতে থাকে।এককামড় দিয়ে চিবোতে চিবোতে ঋষিকেও খেতে বলে।ঋষি বলল,তুমি খাও আমি পরে খাচ্ছি।
আবার স্যাণ্ড উইচ মুখের কাছে ধরতে মুখ সরিয়ে নিল এমা।ঋষি বুঝতে পারে অসুস্থ হলেও জিদ আগের মতই আছে।বাধ্য হয়ে ঋষিকেও এক কামড় দিতে হল।এমা হেসে আবার হা-করল।স্যাণ্ড উইচ সুপ খাইয়ে এমাকে কোলে করে শুইয়ে দিল বিছানায়।
এতবড় ডাক্তার কত মানুষ কোন দূর দূর থেকে যার কাছে আসে নিরাময়ের আশায় আজ তারই এই অবস্থা দেখে ঋষী নিজেকে সামলাতে না পেরে এমার পাশে শুয়ে জড়িয়ে ধরে কেদে ফেলল।শুনতে পেল এমা বলছে,দোন্ত কাই দোন্ত কাই।
মুখ তুলে অবাক হয়ে দেখল ডান হাতের তর্জনী ঠোটের উপর চেপে ধরে আছে।চোখে অনুনয়ের আকুতি।ঋষিকে কাদতে নিষেধ করছে।
ডাক্তার বৈদ্যনাথ হালদার নার্সিং হোম হতে বাসায় ফিরে এসেছেন।কাজটা ঠিক হল কিনা ভাবছেন।ডক্টর এতকরে অনুরোধ করলেন কোনো উপায় ছিল না।ব্যাপারটা অন্য কেউ বুঝতে পারেনি।একটা মজার এক্সপেরিমেণ্ট ভেবে আপন মনে হাসলেন।
ঋষী বলল,বিয়েটা হয়ে গেলে ভাল হতো।
এমা জিজ্ঞাসু চোখে তাকায়।ঋষি বলল,কোনো কথা ওঠার ভয় থাকতো না।নিশ্চিন্তে তোমার দেখাশুনা করতাম।
বরেন বোস সাঙ্গপাঙ্গ নিয়ে বসে আছে।মুন্নার কথা নিয়ে আলোচনা হচ্ছে।বরেন বোস বলল,শান্তিদাই ওকে লাই দিয়ে মাথায় তুলেছিল।সিআইডির প্রচুর তথ্য কিছু করা যাবেনা।
ভোলা জিজ্ঞেস করল,রমেশ বহুত তিকড়মবাজি করছে।
–হু-হু শুনেছি।পরের সম্মেলনে ওকে অটো ইউনিয়ন থেকে সরাতে হবে।ওর পিছনে কে  আছে আমি জানি।কিরে সন্তু তোর গুরুর খবর কি?
–গুরু আর সে গুরু নেই।সন্তু বলল।
বরেন বোস জানে বাবুয়াকে ওরা ভয় পায়।এখনই বাবুয়ার সঙ্গে লাগা বুদ্ধিমানের কাজ হবে না।ভোলাকে বলল,ধনেশবাবুকে খবর দিস তো।শালা বউটাকে বিষ খাইয়ে মেরে এখন এক দিদিমণির সঙ্গে আসনাই হচ্ছে।
দশটা বাজতে চলল বেশি রাত করা ঠিক হবে না।ঋষি ভাবল এমাকে খাইয়ে ঘুম পাড়িয়ে দেওয়া ভাল।শুয়ে আছে থাক ওকে আর ডাকলো না।দরজা বন্ধ করে নীচে নেমে গেল।
এমা চোখ খুলে হাসল।মি.চৌধুরী পঙ্গু বউকে বাড়ী নিয়ে যেতে অস্বীকার করেছে।ঋষি বলল,বিয়ে হয়ে গেলে নিশ্চিন্তে তোমার দেখাশুনা করতাম।একজনকে দেখে সবার বিচার করা ভুল।এখন মনে হয় নীচে গেল ডিনারের ব্যবস্থা করতে।বেচারিকে দেখে কষ্ট হচ্ছে কিন্তু এখন আর পিছিয়ে আসার উপায় নেই।
ঋষি খাবার নিয়ে ঢুকল।একটা প্লেটেই ভাত মাখল।এমার মুখের কাছে ধরতে হা করল।এমার মুখে দিয়ে নিজে এক গ্রাস নিল।এভাবে দুজনে খাওয়া শেষ করল।একটা বড় বাটি মুখের নীচে ধরে মুখ ধুইয়ে তোয়ালে দিয়ে মুখ মুছিয়ে দিল।এমা কড়ে আঙুল দেখালো।ঋষি কোলে করে লুঙ্গি কোমর অবধি তুলে কমোডে বসিয়ে দিয়ে দাঁড়িয়ে থাকে।বাথরুম হয়ে গেলে আজলা করে জল নিয়ে ঝাপটা দিয়ে ধুয়ে আবার কোলে করে এনে বিছানায় শুইয়ে দিল।
বিছানা থেকে নেমে চলে যেতে যাবে এমা বসা-হাত দিয়ে ঋষির হাত চেপে ধরল।
–তুমি ঘুমাও।ঋষি বলল।
–ন-না তু-তুমি।ইঙ্গিতে বিছানার একপাশ দেখিয়ে দিল এমা।
মুস্কিলে পড়ে গেল ঋষি একঘরে এক বিছানায়?নজরে পড়ল করুন চোখে তাকিয়ে আছে এমা।ঋষি ভাবল যে যা ভাবে ভাবুক।লাইট নিভিয়ে এমার পাশে শুয়ে পড়ল।এমা বাহাতে ঋষির হাত নিয়ে নিজের মুখের উপর রাখল।ঋষি ইঙ্গিতটা বুঝে উঠে বসল।
দুহাতে এমার চোয়াল কপোল কপাল নাকের ডগা ম্যাসাজ করতে থাকে।একসময় ঋষী লক্ষ্য করল ঘুমিয়ে পড়েছে এমা।
বাংলা চটি কাহিনী ডট কমের সঙ্গে থাকুন …।।
Kamdeber Bangla Choti Uponyash

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments