সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ kamdev বাংলা চটি কাহিনী (BCK) 17-06-2017

 

This story is part of the কামদেবের বাংলা চটি উপন্যাস – পরভৃত series

Bangla Choti Uponyash – কুন্তি সকাল থেকে চুপচাপ বসে আছে।মেমসাবকে দেখেছে একপলক কেমন হবে মনে দুশ্চিন্তা।কলকাতার কথা অনেক শুনেছে দেখার শখ অনেক দিনের।চা বাগানে কয়েক বছর কাজ করেছে।বাগানের অবস্থা ভাল নয় তাই রোহনচাচার সঙ্গে চলে এসেছে।চাচা বলেছে মেমসাব খুব বড় ডাক্তার।নার্সিং হোমের সামনে গাড়ী থামতে দেখল মেমসাব নামছেন।কি করা উচিত ভেবে পায়না।তার মধ্যেই মেমসাব কাছে এসে জিজ্ঞেস করলেন, কি নাম তোমার?
–জ্বি কুন্তি লামা।
–উপরে এসো।
ড.এমার সঙ্গে সঙ্গে কুন্তি উপরে উঠে ঘরে ঢুকতেই তাকে জিজ্ঞেস করা হল,গ্যাসে চা করতে পারবে কিনা?কুন্তি ঘাড় নেড়ে সায় দিতেই এমা বললেন,তিন কাপ চা বানাও।
রান্না ঘরে নিয়ে সব দেখিয়ে দিয়ে সোফায় এসে বসলেন।এমার এ্যাটাচি নিয়ে ঋষি ঢুকে জিজ্ঞেস করে,চা খাবে তো?
এমা হাত দিয়ে ইশারায় বসতে বলল।ইতিমধ্যে কুন্তি চা নিয়ে ঢোকে ঋষি বুঝতে পারে এজন্য তাকে চা করতে বলেনি।চায়ের কাপ নিয়ে ঋষি জিজ্ঞেস করে,তোমার নাম কি ভাই?
ঋষির বলার ঢঙে কুন্তি মুচকি হেসে বলল,কুন্তি লামা।
এমা লক্ষ্য করছিল ঋষিকে,কুন্তির দিকে তাকিয়ে জিজ্ঞেস করে,চা আছে তো?তুমি খেয়ে নেও।
মোবাইল বাজতে এমা দেখে ফোন কেটে দিল।ফোন আসছে এমা কেটে দিচ্ছে ঋষির নজরে পড়ে। ড.হালদারের কথাগুলো মনে মনে নাড়াচাড়া করে এমা। সাদিয়া ইসলামকে কতগুলো পশু ধর্ষণ করে যৌন সুখ পেয়েছে।
কারো কাছে কিছু পেলে মনে কৃতজ্ঞতাবোধ জন্মে অথচ এক্ষেত্রে তাকে খুন করেছে।খুন করল কেন কেউ বলবে প্রমাণ লোপের জন্য।তাতে কি প্রমাণ লোপ করা যায়?
এমা বোঝার চেষ্টা করে যার কাছে সুখ পেল তার সঙ্গে কেন এত নির্মম ব্যবহার?আসলে সাদিয়াকে মানুষ ভাবেনি তাদের চোখে সাদিয়া সুখদায়ক একটা যন্ত্রমাত্র। ব্যবহারের পর কাজ মিটে গেলে যন্ত্রকে ছুড়ে ফেলে দেয়।
সুখ প্রাপ্তির পর তারাও সাদিয়াকে ফেলে দিয়েছে।প্রশ্নটা একজন আরেক জনকে কিভাবে দেখছে?সুখ-দুঃখে ভরা মানুষ নাকি সুখদায়ক যন্ত্র? চোখ তুলে সমুকে দেখল।হা-করে কেমন চেয়ে আছে মনে মনে হাসে এমা। আবার ফোন বেজে উঠল।ঋষি বলল,ফোন ধরছো না কেন?
এমা হেসে ফোন ধরে বলল,হ্যালো?–হু ইজ দিস?—স্যরি আই কান্ট রিকগনাইজ ইউ–উইল ইউ প্লিজ টেল মি ইয়োর নেম?—নো মি ফ্রম ক্যালকাটা নট দিল্লী—-হু গিভ দিস নাম্বার–নো আই কাণ্ট রিমেম্বার হোয়াট ইউ সে–টক উইথ মাই হাবি–।এমা ইশারায় ঋষিকে কথা বলতে বলতে বলল।ঋষি ফোন নিয়ে হ্যালো বলতে,ওপাশ হতে ফোন কেটে দিল।
এমার সন্দেহ হয় এর পিছনে মম নেইতো?এতকাল পর ভূষণ তাছাড়া এই নম্বর ওকে দিল কে?ঋষি ফোন ফিরিয়ে দিয়ে জিজ্ঞেস করে,কার ফোন?
–দ্যাট স্কাউণ্ড্রেল কুল ভুষণ প্যাটেল।
–এমা একটা কথা জিজ্ঞেস করব?
–তুমি জানতে চাইছো পছন্দ নয় যখন তাহলে তখন কেন আপত্তি করিনি?
ঋষী অবাক হল এই প্রশ্নই সে করতে যাচ্ছিল।এমা ঠোট চেপে অন্যদিকে তাকিয়ে কিছু একটা ভাবতে থাকে।তারপর হেসে বলল,তোমার প্রশ্ন স্বাভাবিক।আমিও ভেবেছি কেন ওর সঙ্গে বিয়েতে সম্মতি দিলাম?আসলে মম যখন বিয়ের কথা বলল,বিয়েটা খুব সিরিয়াসলি নিইনি।বাট নাউ বুঝেছি জীবনে সঙ্গীর গুরুত্ব।তোমাকে বিকশিত হতে সাহায্য করবে অথবা ধ্বংস করে দেবে।
ডাক্তার এমাকে নতুন করে চিনছে ঋষি।ও যে এভাবে চিন্তা করতে পারে বাইরে থেকে বোঝা যায়না।বাইরে ম্যানেজারবাবুর গলা পেয়ে এমা বলল,আসুন।
ত্রিদিবেশবাবু ঢুকতে এমা বসতে বললেন।ত্রিদিবেশ বাবু বললেন,ম্যাম কাল ম্যাডাম চেয়ারপারসন আসছে সন্ধ্যে বেলা।শুনলাম কল্যাণিতে আপনার অপারেশন আছে।
–রোহনজী সকালে আমাকে পৌছে দিয়ে চলে আসবে।তারপর সেই গাড়িতে মমকে আনতে যাবেন।আমি  ফেরার পথে ট্যাক্সি নিয়ে চলে আসব।
–কিন্তু ম্যাম আপনি একা?ত্রিদিবেশ ইতস্তত করেন।
–সঙ্গে মি.সোম থাকবে।সমস্যা নেই।আর কিছু?
–স্যার সঙ্গে থাকলে আর চিন্তা কি?চেয়ারপারশন বলছিলেন ট্রাস্টি হতে  রোহনকে নিয়োগপত্র দিতে–।
–রোহনজী ড্রাইভার।এ্যাম্বুলেন্স ছাড়া ট্রাস্টির গাড়ি নেই।রোহনজী কি এ্যাম্বুলেন্স চালাবেন?
–না মানে আপনার গাড়ী–।
–মি.মাইতি গাড়ী আমার আমি নিজে গাড়ী চালাতে পারি।এতদিন আমি রোহনজীর পেমেণ্ট করেছি সেটা বদলাবার দরকার নেই।ওকে?
–ম্যাডাম চেয়ারপারসন বলছিলেন তাই বললাম।আচ্ছা আসি?
ত্রিদিবেশ যেতেই ঋষি বলল,আমাকে নিয়ে যাবে বলোনি তো?
–অসুবিধে থাকলে যাবে না।
–আমার পরশু ক্লাস আছে।
এমা কথার কোনো উত্তর না দিয়ে শোবার ঘরে চেঞ্জ করতে গেল।চেম্বারে বসার সময় হয়ে গেছে।
ঋষি চুপ করে গেল।অসুবিধে থাকলে যেতে হবে না।এরপর কি বলবে?ঋষি বেরিয়ে সাধুর মোড়ের দিকে গেল।কোহিনূর ফার্মেসী কেমন চলছে দেখে আসা যাক।এমার ব্যাপারটা এরা সবাই জেনে গেছে।অবশ্য স্পষ্ট করে মুখের উপর কেউ কিছু বলে না।বাবুয়ার কাছে শুনল রীনা নাকি শান্তিবাবুর বাধা মেয়েছেলে ছিল।আগে থেকেই চিনতো রীনাকে।ভজা বলল, পাড়ায় নাকি দিব্যেন্দুদাকে নিয়ে আলোচনা হচ্ছে।কঙ্কাদি কি বাদ যাবে?দিব্যেন্দুদা কঙ্কাদির স্বামী সবাই জানে।খুব খারাপ লাগে ঋষির কঙ্কাদির জন্য।ব্যাঙ্কের চাকরি কি আর থাকবে?কি বিচ্ছিরি কাণ্ড হল।সবাই বলছে ফাঁসি না হোক যাবজ্জীবন নিশ্চিত।বেশ রাত পর্যন্ত আড্ডা দিয়ে কোহিনূরের হাতে চা খেয়ে ফিরে এসেই এমার মুখোমুখি।
–খালি ক্লাস করলে হবে  পড়তে হবে না?
এমাকে এ্যাক্টিভ ভুমিকায় দেখে ভাল লাগলো।অসুবিধে থাকলে যেতে হবেনা এই প্যাসিভ ভুমিকা ভালো লাগেনি।ঋষি বই নিয়ে চলে যাচ্ছিল এমা বলল,থাক রাত হয়েছে।এখন খেতে এসো।খেতে বসে এমা করুনভাবে বলল,নিজের জন্য হোক অন্তত আমার কথাটা একটু ভেবো।
ঋষি জড়িয়ে ধরে বলল,আমার জন্য তোমাকে লজ্জা পেতে হবে না।
–কি হচ্ছে কি তুমি তো এখনি লজ্জায় ফেলছো।কুন্তি আছে না?
খাওয়া-দাওয়া শেষ কুন্তি বাসনপত্তর গোছাচ্ছে।এমা বিছানা ঠিক কোরে শুয়ে পড়ল।কুন্তি চলে যাবার পর ঋষি খাটে উঠতে এমা উল্টোদিকে মুখ করে পাশ ফিরে শোয়।ঋষি হাসল রাগ করেছে এমা।ঋষি হাত দিয়ে পাছায় চাপ দিল।এমা মুখ টিপে হাসে হাত দিয়ে সরিয়ে দিল হাত।ঋষি আস্তে আস্তে লুঙ্গিটা উপরে তোলে এমা টেনে নামিয়ে দিল।নিঃশব্দে এই খেলা চলতে থাকে।ঋষি বুদ্ধি করে কোমরের বাধন খুলে লুঙ্গি নামিয়ে দিল।এমা বাধা দিতে পারেনি।অনাবৃত পাছায় ঋষি হাত বোলাতে লাগল।উপভোগ করে এমা কিন্তু পিছন ফিরে দেখে না।ঋষির আঙুল পাছার খাজে ঢুকছে এমা মুচকি হাসে।
হদোষ্ঠের উপর অঙুলি সঞ্চালন করে।সারা শরীরে শিহরন খেলে যায় এমা পা ফাক করে দিল।বেশ আরাম হচ্ছে।ঋষি তর্জনী ভগাঙ্কূরে বোলাতে বিদ্যুতের ঝটকা লাগে।এমা তড়াক করে উঠে বসে ঋষিকে চিত করে পায়জামার দড়ি খুলে দিল।ইউ নটি বয় বলে উরুর ফাকে ঋষির পুরুষাঙ্গ চেপে ধরে
মুঠিতে।ঋষি পা মেলে দিল হাসতে হাসতে।এমা ছাল ছাড়িয়ে নীচু হয়ে লিঙ্গছিদ্রে জিভ বোলায়।ঋষি বলল,এমা কোমরটা এদিকে দাও।
–আজ না।উফস চুষে যা করেছো দস্যু কোথাকার।
এমা আবার বাড়াটা মুখে নিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগল।ঋষি হাত বাড়িয়ে এমার মাথায় বোলাতে থাকে।কিছু সময় পর বাড়া হতে মুখ তুলে সমুর দিকে তাকিয়ে হাসল।ঋষি মাথাটা সবলে টেনে ঠোট মুখে পুরে নেয়।এমা জিভ ঠেলে দিল।এমাকে জড়িয়ে ধরে চিত কোরে ফেলে উঠে বসল ঋষি।
এমা লজ্জায় ঘাড় কাত কোরে অন্যদিকে তাকিয়ে ঠোট টিপে হাসে।দু-পা ছড়িয়ে দিয়ে জানায় আমন্ত্রণ।ঋষী উত্থিত বাড়াটা এগিয়ে এনে চেরার মুখে রেছে চাপ দিতে শিউরে উঠল এমা।ভয়ে সিটিয়ে থাকে সন্তর্পনে হাত তলপেটে নিয়ে বাড়াটা ছুয়ে দেখল প্রায় অর্ধেক গুদের বাইরে।দূর দূর কোরে বুক কাপে অজানা আশঙ্কায়।
সমু একটু অপেক্ষা করলো তারপর আবার পড়পড় করে পুরো বাঁড়া গুদের গভীরে ঢুকিয়ে দিল lকি আশ্চর্য যেমন ভয় হচ্চিল সেরকম ব্যথা টের পেল না বরং অনেক সহজেই বাঁড়াটা গুদের ভিতরে ঢুকে গেল। আবার একই ভাবে বের করে বাঁড়াটা ঢোকালো এমার শরীরে ক্রমশ একটা অসহ্য সুখের আবেশ ছড়িয়ে পড়ছে,ওহ গড এই তাহলে চোদন , উফফফফ কি সুখ এই চোদনে সমুর ঠাপ পরের পর ঠাপ এমার গুদকে সুখে ভরিয়ে দিতে শুরু করলো,এমাকে এক অজানা  অলীক জগতে নিয়ে চলেছে।
স্বপ্নের রাজকুমার তার জানকে সুখের সপ্তমে তুলে নিয়ে যাচ্ছে।একবার পুরো  বাঁড়াটা বার করে আনছে গুদ থেকে পরক্ষনেই আবার পুরো বাঁড়া ভরে দিচ্ছে গুদের গভীরে সারা ঘরে পচপচ করে আওয়াজ হচ্ছে ও যখন বাঁড়া নামিয়ে আনছে গুদের ভিতরে এমাও কোমর তুলে ওর সেই ঠাপ গুদ পেতে গ্রহণ করছে। সমু খুব ঘেমে উঠেছে এমা পাশে থেকে জামাটা নিয়ে ওর পিঠ কোমরের ঘাম মুছে দিতে থাকে।
এক হাত রেখেছি ওর কাঁধে ভীষণ লোভ হলো ওর পাছাতে হাত দেওয়ার, হাত টা আলগা করে ছোঁয়ালাম ওর পাছায় উফফ কি শক্ত হয়ে উঠছে মাশল যখন বাঁড়া গুদের ভিতরে ঢোকাচ্ছে হাত সরিয়ে নিয়ে  দুই হাতে জড়িয়ে ধরল সমুকে।এমার শরীরের মধ্যেটা কেমন করছে ভীষণ একটা ঢেউ উঠছে তলপেটটা ধকধক করছে এখনি ঢেউটা যেন আছড়ে পর্বে শরীরের তীরভুমিতে।
এমা কাতরে উঠল,সমু সোনা আর পারছি না শরীরের মধ্যে কেমন হচ্ছে  আমায় ধর সোনা  বলতে বলতে  কোমরটা উঁচু করে সমুর বাঁড়াটা গুদের ঠোট দিয়ে কামড়ে ধরল। আছড়ে পড়ল তপ্ত ঢেউটা অবশেষে আছড়ে পড়ল কয়েক সেকেন্ড ধরে একটা ভীষণ সুখের আবেশ শরীরে অনুভুত হয়।অনেকদিনের জমানো গুদের জল খসল।
গুদের জল খসিয়ে এমা চোখে যেন অন্ধকার দেখে মনে হচ্ছে যেন এক ঢেউএর উপর ভাসছে। এক অসহ্য সুখের আবেশে শরীরটা অবশ হয়ে গেল ,ধপ করে শিথিল শরীরটা এলিয়ে দিল বিছানায়। চিত হয়ে পড়ে আছে চোদনক্লান্ত শরীরটা।ঝাপসা চোখে তাকিয়ে দেখে সমু তখনও কি ভীষণ বেগে ঠাপিয়েই চলেছে l
কিছুক্ষণ  নিস্তেজ হয়ে দেখছিল  সমুকে আর উপভোগ করছিল  কখনো মাই চটকাচ্ছে  কখনো বুকে মুখ ঘষছে আবার কখনো নিপল মুখে নিয়ে চুষছে, উফফফফ পারেও বটে।এমার অবশ শরীরে সাড় ফিরে আসে। আরো সুখের খোঁজে এমাও একটিভ হল একটু একটু করে ঠাপগুলো কোমর
তুলে গুদ চিতিয়ে রিসিভ করতে থাকে।তার হৃদয় রাজা মহা আনন্দে চুদেই চলেছে l
আবার আরেকটা ঢেউ আসছে ,উফফ মাগো,– কি সুখ–কি সুখ নিজেকে আর ধরে রাখতে পারে না, আবার গুদের জল খসে গেল।ঠাপের গতি দ্রুত হল একসময় মা-মা করে সমু গুড ভাসিয়ে দিয়ে থেবড়ে পড়ল এমার বুকের উপর।
লজ্জায় মুখ তুলছে না সমু।এমা মাথা ধরে উচু করে ছোট্ট চুমু দিয়ে বলল,ওঠো বাথরুমে যাবোনা?
Kamdeber Bangla Choti Uponyash

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments