সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 01-03-2020

 

ঢ্যামনা কার্তিক মদন এতোক্ষণ নিজের ল্যাংটো শরীরের উপর মালতী বেয়াইনদিদিমণি -র গোলাপী দামী ফ্যাদামাখা পেটিকোট পড়ে আছে।
বেডরুমের দরজা ভুলক্রমে ছিটকিনি না বন্ধ করে মালতীদেবী উলঙ্গ শরীরে মদনের ঠাপন খেয়ে গুদভরা বীর্য নিয়ে ছড়ছড় ছড়ছড় ছড়ছড় ছড়ছড় করে হিসু করছিলেন কমোডে বসে। ছোটো করে ছাটা লোমের মধ্যে দিয়ে ফল্গু-নদীর ধারার মতো গরম হিসু নির্গত হচ্ছিল । সেই ধ্বনিতে মদন বাবুর ঘুমের ভাব কেটে গেছিল।
ওদিকে পা টিপে টিপে বেডরুমে আসা পাতলা স্লিভলেস নাইটি-পরিহিতা কামপিপাসিনী লতাসুন্দরী(পরিচারিকা) বৌদিমণির বেয়াইমশাই -কে এই অবস্থায় বিছানাতে পড়ে থাকতে দেখে নিজের লোভ সামলাতে না পেরে মদনের আর্দ্ধেক ঠাটানো লেওড়াটা বামহাতে ধরে আদর করতে করতে দেখলো— মদনকর্তা ঘুমে আচ্ছন্ন। প্রকৃতপক্ষে কামুক মদন ঘুমোন নি।
দুইটি চোখ বন্ধ করে মটকা মেরে ঘুমের ভান করে পড়েছিলেন। লতার নরম হাতের কচলানি এবং বাথরুমের দরজার ওপার থেকে ভেসে আসা মালতীদেবীর হিসির ছড়ছড়ানি শুনতে শুনতে তাঁর সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা কালচে বাদামী রঙের পুরুষাঙ্গ শক্তি ফিরে পেয়ে ফোঁস ফোঁস করতে করতে কাঁপছিল । ইস্।।।।।বৌদিমণির অমন সুন্দর,দামী গোলাপী সায়াতে দলাদলা থকথকে ফ্যাদা মাখানো । আর এর মধ্যেই বুড়োর লেওড়াটা কি রকম গনগনিয়ে উঠেছে–লতা অবাক দৃষ্টিতে লেওড়াটা বামহাতে ধরে দেখছিল আর ভাবছিল–এই লেওড়াটা নিজের উপোসী গুদের মধ্যে নেবার কি তার ভাগ্যে আছে?
এর মধ্যেই আচমকা—“” কিগো , আমার যন্তরটি তোমার পছন্দ হয়েছে সোনামণি “””–দুই চোখ বোজা এবং ঘুমের ভান করে পড়ে থাকা উলঙ্গ বুড়োটার গলার স্বরে পরিচারিকা লতারাণী পুরো ঘেঁটে ঘ হয়ে গেছিল–কি অসভ্য আর শয়তান বৌদিমণির বেয়াইমশাই ।
শালা লম্পট বুড়ো হতভাগা ঘুমের ভান করে নিথর হয়ে বৌদিমণির গোলাপী রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী পেটিকোট লেওড়াটাতে জড়িয়ে চুপচাপ শুইয়ে ছিল। আর বাথরুমের দরজার ওপারে মালতীদেবীও অবাক হয়েছিল–তবে কি লতা তাঁর বেডরুমে ঢুকে পড়েছে?আর লতা কি করছে এখানে?ভাবতে ভাবতে কোনোওরকমে নিজেকে একটা তোয়ালে দিয়ে জড়িয়ে খুব সন্তর্পণে দেখলেন দরজা সামান্য ফাঁক করে—ইস্। কি কান্ড । ল্যাংটো বেয়াইমশাই মদনবাবুর ঠাটানো লেওড়াটা পুরোপুরি বের হয়ে আছে। আর ঠিক পাশেই লতা।
নেশাচ্ছন্ন মদন এক ঝটকায় ঐ অবস্থায় লতাকে আষ্ঠেপৃষ্ঠে জাপটে ধরে ফেললেন। উফ্ কি রসালো মাগী এই লতা। লতা কিছু বোঝার আগেই মদনবাবু লতাকে জাপটে ধরে গালে গাল ঘষে ঘষে চুমুতে চুমুতে চুমুতে অস্থির করতে থাকলেন””ওগো লতারাণী,চোষো মোর লিঙ্গমণি””-লতা মদনের হাত থেকে ছাড়া পাবার জন্য ছটফট করতে করতে বললো–“ইস্। ইস্। কি অসভ্য লোক আপনি। ছাড়ুন। ছাড়ুন। বলছি। ইস্ । শয়তান কোথাকার।”
মদন আরোও উত্তেজিত হয়ে লতার নাইটির উপর দিয়ে লতার একদিকের ডবকা ম্যানা খপাত করে হাতের মুঠোতে নিয়ে টিপতে লাগলেন। প্রচন্ড প্রতিরোধ দেওয়া সত্বেও লতারাণী কামুক ,ল্যাংটো মদনের হাত থেকে ছাড়া পেল না। এইদিকে মদনের উদ্যত আখাম্বা কামদন্ড লতার পাতলা হাতকাটা নাইটির উপর দিয়ে লতার তলপেটে ও নাভিতে খোঁচা মারতে শুরু করে দিয়েছে।
এই দৃশ্য দেখে আর থাকতে না পেরে বাথরুম থেকে শুধু তোয়ালে পরিহিতা ফর্সা লদলদে শরীরখানা নিয়ে মালকিন অর্থাৎ বেয়াইনদিদি মালতী বের হয়ে এলেন বেডরুমে। খিলখিল করে ছেনালী মার্কা হাসি দিয়ে বললেন–“”বাব্বা। একটু বাথরুমে গেছি। এর মধ্যে এতো কান্ড””-মাথা এবং মুখ গাল থেকে ফোঁটা ফোঁটা জল পড়ছে ।
সুরভী বিদেশী সাবানের গন্ধে চারিদিকে এক স্বর্গীয় পরিবেশ। কলাগাছের মতোন এক জোড়া ফর্সা কোমল সুপুষ্ট উরুযুগলের নীচের অংশ। ডবকা মাইজোড়া র উপর তোয়ালে বাঁধা । উফ্ এই দৃশ্য । সামনে মালকিনের এই দৃশ্য। আর বিছানাতে নিজের বলশালী দুই শক্তিমান হাতের বাঁধনে আটকে পড়া চামকিন পরিচারিকা। মদনের নেশা চড়চড় করে চড়ে গেলো”নাও গো নাগর । এক সিপ্ ভদকা খেতে খেতে লতাসুন্দরীকে ভালো করে আদর করো।””-মালতীদেবীর কাম-ঘন হাসিমাখা আহ্বান । উফ্। লতা মুখ নীচু করে অপরাধির মতোন চুপচাপ বসে আছে।
হঠাত্ হাউমাউ করে কেঁদে উঠলো–“বৌদিমণি–আমাকে মাফ করে দাও গো। আমি এ কি কান্ড করেছি। আমাকে বাড়ি থেকে দূর করে দিও না গো”।–মালতীদেবী সস্নেহে লতার মাথাতে হাত বুলোতে বুলোতে আদর করে বললো–“”না রে সোনা। বেয়াইমশাই খুব ভালো লোক রে। তোর সোয়ামী তোকে ছেড়ে চলে গেছে । তুই খুব দুঃখী। আমি কিছু মনে করি নি রে। আসলে ওনার এই বয়সে যা একখানা যন্তর, যে কোনোও মহিলার লোভ লেগে যাবে।”–বলে মদনের দিকে একটা ইশারা দিয়ে অপেক্ষা করতে বললো।
মালতীদেবী পাশের টেবিলের ড্রয়ার থেকে একটা প্যাকেট বের করে লতার হাতে দিয়ে বললেন-“ওরে মুখপুড়ি। এর মধ্যে “ক্যাপ”-আছে দামী। একেবারে চকোলেটের পাউডারমাখানো। ক্যাপটা বের করে বেয়াইমশাইএর যন্তরটাতে পরা। তারপর যন্ত্রটা নিয়ে মনের সুখে আদর কর। তোর আর কোনো ভয় থাকবে না “পেট বেঁধে যাবার।”–“এই যে মশাই। নিজের মুষলদন্ডটাতে ক্যাপ পরে নিন। যা আপনার গরম থকথকে ফ্যাদা। এই ফ্যাদা লতার ওখানে গেলে লতার পেট বেঁধে যাবে নির্ঘাত।
লতা আড়ষ্ট অবস্থায় বসে রইল। সত্যিই বৌদিমণিটা একদম যা তা। মুখে কিছু আটকায় না। ছিঃ ছিঃ। কি অসভ্য বেয়াইমশাই আর তাঁর বেয়াইনদিদিমণি।আর সময় নষ্ট না করে সোনাগাছির বেশ্যাদের মতোন নিজেই নিজের দাঁত দিয়ে প্যাকেটটা কেটে একখানা চকোলেটের ফ্লেভার কন্ডোম বের করলেন মালতীদেবী ।
খুব যত্ন সহকারে বেয়াইমশাই মদনের ঠাটিয়ে ওঠা পুরুষাঙ্গে পরিয়ে দিলেন। বিচিটা হাত বুলোতে বুলোতে আদর করতে করতে হাসিমুখে বললেন–“আমার নাগর—এইবার নিশ্চিন্তে লতারাণীর সাথে খেলা করো। আমি আরেক রাউন্ড ভদকা সেবন করাবো তোমাকে সোনা। আর এই মুখপুড়ি–চুপচাপ বসে না থেকে নাইটিটা আস্তে আস্তে খুলে ফ্যাল। না না তুই নাইটি খুলিস না। কত্তামশাই তোর নাইটি-হরণ করবেন তাঁর নিজের হাতে। আগে “চকোবার”-টা তোর মুখে নিয়ে ভালো করে চুষে দে। কত্তামশাই তোর মুখে নিজের ধোনটাকে চোষাবেন ভদকা চুকচুকুচুকু করে খেতে খেতে । তারপর তুই ওনার কদবেলটাও চুষবি মুখপুড়ি । নিন বেয়াইমশাই । ভালো জিনিষ দিলাম।” —
মদন ঝঠাপট তৈরী হয়ে লতার শরীর থেকে নাইটিটা আস্তে আস্তে খুলে লতাকে পুরা ল্যাংটো করলেন। পাছা তো যেন তিনকেজির কুমড়ো। পাছাতে হাত বুলোতে বুলোতে মদন লতার মুখের সামনে চকোবারটা এগিয়ে ধরলেন–“”ভালো করে চোষো সোনামণি। চেটে খাও চকোলেট আর লিঙ্গমণি।”
অনিচ্ছার মধ্যেও লতা মদনের লেওড়াটা বামহাতে মুঠো করে ধরলো। সুমিষ্ট চকোলেটের গন্ধ। বৌদিমণি এক সিপ্ ভদকা মদনকে এবং লতাকেও খাওয়ালেন। মদন আয়েশ করে বিছানায় হাসিমুখে বসে আছেন।
“”ওরে মুখপুড়ি । কি হোলো তোর। ওটা মুঊখে নিয়ে চুষে চুষে খা ।”। লতা নিজের মুখে নিয়ে ললিপপের মতো চকচকচকচকচক করে চুষতে শুরু করে দিলো মদনের লেওড়াটা । এদিকে তোয়ালে খুলে পড়ে গেছে মালতীদেবীর শরীর থেকে। উফ্ কি সুদৃশ্য। উলঙ্গ মালকিন। উলঙ্গ পরিচারিকা -উলঙ্গ রাজা-র চকোবার চুষছেন। ধ্বনিত হচ্ছে চকচকচকচকচকচক।
মদন শুয়োরের বাচ্চা আবার লতারাণীর মুখ এবং গাল থেকে চুল সরিয়ে নিরীক্ষণ করছেন যে লতামাগীর মুখের মধ্যে চকোবার ঢুকছে,বেরোচ্ছে। ঢুকছে। বেরোচ্ছে। পাছাটা তুলে তুলে মৃদু মৃদু মুখঠাপ মারছেন লতার মুখে ঢ্যামনা মদন। মালতী নিজের ফর্সা ডবকা চুচি যুগল দিয়ে বেয়াইমশাই মদনবাবুর খোলা পিঠে বুলোতে বুলোতে আদর করতে করতে বলছেন-“কেমন লাগছে আমার নাগর ?”
লতার মাইদুখানা ময়দাঠাসা করতে করতে, প্রায় সাত আট মিনিট চোষা খেয়ে মদন নিজের দুই হাত দিয়ে লতার মাথাটা চেপে ধরে ঘতঘতঘতঘতঘত করে মুখঠাপ মারতে মারতে কোমড় ঝাঁকিয়ে –“আহহহহহহহ আহহহহহ ওগোও ওগোও মালতীরাণী। ওগোও লতারাণী। বেরোলো বেরোলো বেরোলো বেরোলো “”-করতে করতে আধ কাপ ঘন থকথকে গরম ফ্যাদা ঢেলে দিল কন্ডোমের মধ্যে লতার মূখে। লতা কোনোরকমে মুখের থেকে মদনের ধোনটাকে বের করে হাঁপাতে লাগল। খিলখিল হাসি মালতীদেবীর । “ওরে লতা। চকোবারটা কেমন খেলি?”—-মদন পুরো আঊট।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments