সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 16-02-2020

 

পৌরসভার প্রভাবশালী চেয়ারম্যান শ্রী মদন চন্দ্র দাস । বয়স একষট্টি। পাকা চুল। পাকা ঝাঁটার মতো গোঁফ । মাঝারি চেহারা। স্ত্রী বেশ কয়েক বছর আগে পরলোকে চলে গেছেন। একমাত্র পুত্র তার বৌকে নিয়ে সিঙ্গাপুর শহরে থাকেন। বৌমার মা অর্থাৎ বেয়াইন দিদিমণি আবার বিধবা। একাকী থাকেন। প্রচন্ড কামুকী ভদ্রমহিলা । বয়স পঞ্চান্ন। ঠাসা ডবকা মাইজোড়া । ভরাট পাছা। লদকামার্কা পাছা দেখলেই যে কোনো পুরুষের ধোন শক্ত হয়ে উঠবে। ফর্সা শরীর। নাভির নীচে শাড়ি পরেন। আকর্ষণীয় পেটি। ফুলকাটা কাজের লক্ষ্ণৌ চিকন কাজের দামী পেটিকোট পরেন সিফনের শাড়ীর নীচে। হাতকাটা ব্লাউজ,সুন্দর করে কামানো বগলজোড়া দেখলেই বগলে মুখ গুঁজে থাকতে হবে। একদিন সন্ধ্যায় বেয়াইমশাই মদনবাবুকে নেমন্তন্ন করলেন এই বিধবা বেয়াইন দিদি মালতী দেবী।
অনেকদিন ধরেই মদনবাবুর ইচ্ছা ছিল যে বেয়াইন দিদিমণি একা একা থাকেন। ওনাকে নিয়ে বিছানাতে শুইয়ে চটকাচটকি করবার।মাঝেমধ্যে রসালো কথাবার্তা এবং খুনসুটি চলছিল। কারণ দুইজনেই ঝাড়া হাত-পা। মদনবাবু বিরাট মাগীবাজ। গাঁজা -র মশলা সিগারেট খালি করে নিয়মিত খান সন্ধ্যায় । মাঝেমধ্যে মদ্যপান করেন। সেটা মালতীদেবী জানেন।
এবং মালতীদেবী খুবই চালাক মহিলা। বোঝেন ভালোভাবে যে এই বিপত্নীক নিঃসঙ্গ বেয়াইমশাই মদনবাবু তাঁর শরীরটা চোখ দিয়ে গিলে খান যখন দেখা-সাক্ষাত্কার হয়। কিন্তু চক্ষুলজ্জার বাঁধা । সমাজ বাঁধা । আস্তে আস্তে মদনবাবুকে কামোত্তেজিত করতে থাকেন এই পঞ্চান্ন বছর বয়সী উপোসী শরীরের খাঁজ ও ভাজ দেখিয়ে ।
মদনবাবুর ভীষণ কামার্ত অবস্থা-কবে এই ডবকা মহিলা মালতীদেবীকে নিবিড় ভাবে আদর করতে করতে উপোসী মাগী মালতীর শরীরের রস পান করবেন। কামদেবের আশীর্বাদ ধন্য মদনচন্দ্রের সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা কালচে বাদামী রঙের পুরুষাঙ্গ । ছোটো কদবেলের মতো অন্ডকোষ –কাঁচা পাকা লোম ভর্তি ধোনের গোড়াতে। ভুরি আছে নোয়াপাতি মদনের । মদ্যপান করে করে।
একদিন সেই দিন আজ এসে হাজির। মদনবাবু নেমন্তন্ন গ্রহণ করতে গঞ্জিকাসেবন করে সন্ধ্যা সাড়ে সাতটার সময় বেয়াইনদিদিমণি মালতীদেবীর ফ্ল্যাট এ এসে হাজির হলেন।সাদা ধবধবে গিলে-করা পাঞ্জাবী এবং সাদা পায়জামা ও গেঞ্জী পরা।ষ গাঁজার নেশাতে জাঙ্গিয়া পরতে বেমালুম ভুলে গেছেন। মাঝরাস্তা অবধি এসে মদনবাবু টের পেলিন যে তিনি জাঙ্গিয়া পরতে বেমালুম ভুলে গেছেন। কিন্তু আবার বাসাতে ফিরে পায়জামার ভেতরে জাঙ্গিয়া পরতে চাইলেন।
যা হবার তা হবে–ভেবে মালতীদেবীর শরীর কল্পনা করতে করতে সোজা মালতীদেবীর কাছে হাজির হলেন। এদিকে মালতীদেবী নিজে মাঝেমধ্যে ড্রিঙ্কস করেন। ওনার বাড়িতে ফ্রিজে হুইস্কি এবং ভদকা মজুত থাকে। আইসপট ,চিমটে সব মজুত থাকে। মালতীদেবীর একজন পরিচারিকা লতা আছে। সব কাজ ঘরকন্যার কাজ করে।
মালতীদেবীর ফ্ল্যাট এ রাতদিন থাকে। বছর চল্লিশ বয়স। স্বামী পরিত্যক্তা মহিলা। ভালো ডাসা গতর। ছুঁচলো ম্যানা-জোড়া। আকর্ষণীয় পেটি। তানপুরার মতন লদকা পাছা। অনেকদিন চোদনসুখ থেকে বঞ্চিতা। মদনবাবু আসার পরে মিষ্টি সুমধুর কামজাগানো লাস্যময়ী হাসি দিয়ে মালতী দেবী মদন বেয়াইমহাশয়কে বসালেন–“কি সৌভাগ্য দাদা,কতদিন পরে আমার মতো গরীবের কুটিরে আপনি পদধূলি দিলেন। আজ যে আমার কি আনন্দ হচ্ছে-দাদা বলে বোঝাতে পারবো না।”
মালতীদেবী হাল্কা সাদা-গোলাপী প্রিন্টের ছাপা সিফনের স্বচ্ছ শাড়ি,লক্ষ্ণৌ চিকন কাজের কামজাগানো হালকা গোলাপী পেটিকোট, হাতকাটা ম্যাচিং হাল্কা গোলাপী টাইট ব্লাউজ এবং গোলাপী ব্রেসিয়ার আর গোলাপী প্যান্টি পরেছেন। গায়ে ফরাসী পারফিউম। চুলখোলা। উফ্ একেবারে সাক্ষাৎ রতিদেবী।
মদনবাবু বেয়াইদিদিমণি মালতীদেবীর এই সাজ দেখে এবং শরীরের ভাঁজ দেখে ফিদা হয়ে গেলেন। মালতীদেবী ইচ্ছে করেই নাভির অনেক নীচে সিফনের হালকা সাদা-গোলাপী শাড়ি পরেছেন। স্বচ্ছ শাড়ির মধ্যে দিয়ে হাল্কা গোলাপী সুদৃশ্য পেটিকোট ফুটে উঠেছে। ফর্সা শরীর। লোমহীন অসাধারণ বগলে । তার সাথে এ টাইট ডবকা স্তনযুগল। উফ্। ফাটাফাটি।
মদনের চোখের পাতা পড়ে না। হা করে মালতীদেবীর মুখের দিকে তাকিয়ে দেখছেন–“দাদা,আপনি কি দেখছেন আমার দিকে একদৃষ্টিতে তাকিয়ে তখন থেকে বলুন তো”-বলেই একখানা ছেনালী হাসি দিলেন মালতীদেবী।মদনবাবু কামতাড়িত হয়ে বললেন-“আপনাকে।” মালতী ছেনালী করে বললেন”সত্যিই -আপনি না …..”– হঠাৎ মালতীর চোখ চলে গেলো মদনবাবুর পেটের নীচে পায়জামার সামনে উচু হয়ে আছে। ইস্। বেয়াইমশাইর তো “ওটা” একেবারে খাঁড়া হয়ে উঠেছে। কি অসভ্য লোকটা। পায়জামার ভেতরে জাঙ্গিয়া পরে নি নির্ঘাত। এইভাবে চলে এসেছে।একবার হাত দিয়ে ধরতে মন চাইছে বেয়াইমশাইর ঠাটানো পুরুষাঙ্গ টা।পায়জামার ওপর দিয়ে ।
এরমধ্যে ট্রে করে এক গ্লাশ খাবার জল নিয়ে ড্রয়িং রুমে পরিচারিকা লতা এসে উপস্থিত হোলো। লতাকে দেখে মদনবাবুর আরোও হালত খারাপ হোলো। চালাক ও কামুকী বেয়াইদিদিমণি মালতীদেবীর সতর্ক দৃষ্টি কিন্তু এড়ালো না মদন বেয়াইমশাইর লতার দিকে এক দৃষ্টি দিয়ে তাকিয়ে থাকা।
“”দাদা- হচ্ছে লতা। আমার বাড়িতে কয়েকদিন হলো এসেছে। ঘরের কাজকর্ম ও রান্নাবান্না সব করে দেয়। এখানেই থাকে আমার বাড়ি রাতদিন। খুব ভালো দাদা।”–মালতী বললেন।”যাও তো লতা,আমাদের ড্রিঙ্কস সাজিয়ে নিয়ে এসো তো। “–
লতা তানপুরার মতোন ভরাট পাছা নাচিয়ে চলে গেল এক ঝলক দাদাবাবুর ঠাটিয়ে উঠা ধোনখানা পায়জামার উপর দিয়ে দেখতে দেখতে একটু মুচকি হেসে।ইসসস। বুড়োটার কি ঠাটানো বাড়া।এই বাড়াটা চাই উপোসী লতার।তারপর লতা কিছুক্ষণের মধ্যেই ট্রে করে সাজিয়ে নিয়ে এলো মদ্যপানের গেলাস,আইসকিউবের পট আর চিমটে সহ। এরপরে মালতীদেবী সামনের দিকে ইষত্ ঝুঁকে পড়ে মদের গেলাস বেয়াইমশাই মদনবাবুর হাতে তুলে দিতে গিয়ে বুকের সামনের শাড়ির আঁচল খসিয়ে ফেলে দিলেন।অমনি ভরাট মাইজোড়া আর্দ্ধেক দৃশ্যমান হলো মদনবাবুর সামনে।
উফ্। কি চুচি। যেন হাতকাটা ব্লাউজ এবং ব্রা ঠেলে বেরোতে চাইছে। মদনবাবুর হালত সহজেই অনুমেয়। “চিয়ার্স”—বলে মদন ও মালতী দুইজনে দুটো ভদকার গ্লাস আইসকিউবের সহযোগে ধীরে ধীরে চুমুক দিতে লাগলেন। অসাধারণ পরিবেশ। মিউজিক সিস্টেম মালতীদেবী জগজিত্ সিং-এর গজল মৃদু ভলুমে চালিয়ে দিলেন।
পরিচারিকা লতা রান্নাঘরে রাতের ডিনার তৈরী করছে। ছিমছাম মেনু। ফ্রাইডে রাইস এবং চিলিচিকেন। আস্তে আস্তে মদ্যপান চলছে। মদন গাঁজা খেয়ে এসেছিলেন বাড়ি থেকে এই বেয়াইন দিদি মালতী র কাছে আসবার আগে। অল্প সময় কাটতে না কাটতেই এক রাউন্ড ছোট পেগ শেষ হবার সাথেই সাথেই মদনবাবুর নেশাটা বেশ পিক্-এ উঠে গেল। মৃদু মৃদু ঘামতে শুরু করলেন মদন।
শরীর গরম হতে লাগল। সেটা লক্ষ করে মালতীদেবী বললেন–“দাদা,আপনার গরম লাগছে মনে হচ্ছে। দিন না দাদা–আপনার গা থেকে পাঞ্জাবি টা খূলে আমার হাতে। হ্যাঙারে ঝুলিয়ে দেই। ইস্ পাখাটা ফুল-স্পিডে চলছে। তাও বেশ ঘামছেন দাদা। “।
ফেব্রুয়ারি মাসের শেষ দিকে। শীত অতটা নেই। বসন্তকাল এসে গেছে। মদনবাবু মালতীদেবীর কথামতো নিজের শরীর থেকে পাঞ্জাবি টা খুলে ফেললেন। এখন শুধু গেঞ্জি এবং জাঙ্গিয়া -বিহীন পায়জামা পরা।সামনে মুখোমুখি কামদেবী বেয়াইন দিদিমণি মালতী। মালতীদেবী র নেশা ধরে গেছে ততক্ষণে মদনকে পাঞ্জাবি খুলতে এবং পায়জামার উপর দিয়ে ঠাটিয়ে ওঠা ধোনটাকে দেখে।
“দাদা—ইস্ । আপনার গেঞ্জিটাও ঘামে ভিজে গেছে। ওটা ছেড়ে আমার হাতে দিন তো মশাই। রিল্যাক্সড হয়ে বসে ড্রিঙ্কস এনজয় করুন।”—“”না না। ঠিক আছে””–“”-একদম ঠিক নেই,গেঞ্জিটা খুলে দেই””-বলে মালতীদেবী মদনের সামনে এসে বললেন–“আমি আপনার গেঞ্জি খুলে দেই”-মদনবাবুর শরীর থেকে গেঞ্জি খুলে খালি গা করে দিলেন।
নিজের শাড়ির আঁচল খসিয়ে ফেলে মাইজোড়া মেলে ধরে বেয়াইমশাই মদনবাবুর কাঁচা পাকা লোমে ঢাকা বুকের ঘাম মুছে দিতে লাগলেন। কি মিষ্টিগন্ধ বিদেশী পারফিউমের ।একেবারে সামনে ফর্সা লদলদে শরীরটা মালতীর । মদনবাবু আর নিজেকে সামলাতে পারলেন না। নিজের মুখটা সোজা মালতীর হাতকাটা ব্লাউজ ও ব্রা এর উপর দিয়ে ডবকা মাইজোড়াতে ঘষতে লাগলেন।
“”এই কি করছেন দাদা–ওখানে লতা আছে। ইস্। কি অবস্থা আপনার “হিসহিস করতে লাগলেন কামাতুরা মালতীদেবী। তখন ড্রয়িং রুমের পর্দা -র ফাঁক দিয়ে একজোড়া চোখ দেখা গেল । লতা কি যেন একটা কথা মালকিন -কে বলতে এসেছিল। এই দৃশ্য দেখে কোনোও শব্দ না করে পর্দার আড়াল থেকে লতা দেখতে পেল — তার মালকিন মালতীর বুকের মধ্যে মদনবেয়াই এর কামার্ত মুখ ঘষাঘষি হচ্ছে তখনো ।
ক্রমশঃ প্রকাশ্য।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments