সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Manoj1955 বাংলা চটি কাহিনী (BCK) 29-12-2018

 

This story is part of the কাম কথা – কিশোর বয়সের থেকেই কামেচ্ছা series

কাম কথা – পর্ব – ১৯
ভোর মেলাতে ঘুম ভেগে গেল দেখি বিনি আমার বাড়া নিয়ে চটকাচ্ছে ওকে বেশ ভালো করে চুদে দিলাম কিন্তু আমার মাল খালাস করার মতো সময় ধরে একটা মাগীকে চুদতে পারিনা কম করেও দুজন লাগে। ওকে ছেড়ে ঠাটান বাড়া নিয়েই বাথরুমে ঢুকে হিসি করে নিলাম তাতে একটু ভালো লাগতে লাগল দাঁত ব্রাশ করে বাইরে বেরিয়ে দেখলাম বিনি বিছানাতে নেই বাথরুমে টোকা দিতে বলল তুমি নিচে যায় আমি আসছি।
আমিও নিচে গেলাম কাউকেই দেখতে পেলাম না। অবশ্য এখনো সবাই ওঠেনি শুধু আমরাই উঠেছি একটু পরে দেখি বড়মামা মর্নিং ওয়াক সেরে বাড়ি ঢুকলো। আমাকে দেখে বলল কিরে সুবল এতো তাড়াতাড়ি উঠে পড়লি যে শুনে বললাম আমি বাড়িতেও সকাল সকালই উঠি। শুনা মামা বলল এটা খুব ভালো অভ্যেস তোর আর দেখ বাড়িতে শুধু আমি আর তুই ছাড়া কেউই ওঠেনি, শোন্ আমরা কিন্তু ঠিক ৮-টা নাগাদ বেরোবো এরপর রাস্তায় ভিড় বাড়বে আর কলেজে পৌঁছতেও দেরি হবে আমাকে আবার আজ একবার অফিসে যেতেই হবে।
আমি মাথা নেড়ে ঠিক আছে বললাম। মামা বাথরুমে ঢুকল দেখি দূরে থেকে আমাদের দেখছিলো অনিদি আমাকে হাত নেড়ে ডাকল আমি কাছে যেতেই আমাকে হাত ধরে ওর ঘরে নিয়ে বিছানাতে ফেলল। বুঝলাম একও একবার চুদতে হবে যাক আমার পক্ষে ভালোই হলো ইয়াবার আমার মাল অনিদির গুদে ঢালতে পারবো। প্রথমে অনিদি আমার উপরে উঠে ঠাপিয়ে শেষে নেমে পরে আমাকে বলল ওকে চুদতে আমিও কুড়ি মিনিট চুদে ওর গুদে আমার মাল খালাস করে দিলাম।
আমি অরে বিনি দুজনে বড়মামার সাথে কলেজে ভর্তি হতে গেলাম বেশ ফাঁকাই ছিল রাস্তা কলেজে ঢুকে সমস্ত ফরমালিটি পুরো করেতে বেশ কিছু সময় লেগে গেল বড়মামা আমাদের বলল তোমরা একটা ট্যাক্সি নিয়ে চলে যেও বাড়ি আমার দেরি হয়ে যাচ্ছে বলে আমার হাতে একটা একশো টাকার নোট ধরিয়ে দিয়ে চলে গেল।
আমাদের আরো আধ ঘন্টা লাগল সব কিছু শেষ হতে তারপর আমরা কলেজ থেকে বেরিয়ে এলাম বিনি আমাকে বলল দেখো এত তাড়াতাড়ি বাড়ি গিয়ে কি করব চলো আমরা একটু এদিক ওদিক ঘরে বেড়াই তারপর বাড়ি যাবো। পিছন থেকে কেউ বিনীতা বিনীতা করে ডাকছিলো বিনি পিছন ফেরে ওকে দেখে বলল অরে শেলী তুই এখানে অরে আমিও তো কলেজে ভর্তি হতে এসেছি।
পরে আমার দিকে তাকিয়ে বলল একে তো চিনলাম না কেরে তোর ববয়ফ্রেন্ড বুঝি শুনে হেসে উঠলো বিনি বলতে প্যারিস তবে ওর আসল পরিচয় হলো ও আমার পিসির ছেলে এই কলেজে ভর্তি হলো। ওর রেজাল্ট শুনলে তাকে লেগে যাবে তোর এরকম দুএকটা প্রশংসার কথা শুনে আমার কান গ্রাম হয়ে গেল। আর ভাবলাম বিনি একটু অহংকারী ঠিকই তবে আমার কদর আছে ওর কাছে।
শেলী বলল এই আমার ভীষণ খিদে পেয়েছে চল না কোথাও গিয়ে তিন জনে কিছু খেয়েনি। বিনি কোনো দ্বিধা না করেই বলল দেখ এখন আমরা বাড়ি যাবো তাছাড়া আমাদের কাছে সেরকম টাকাও নেই ঠিক আছে পরে একদিন না হয় একসাথে খাওয়া যাবে। শুনে শেলী বলল টাকা পয়সার চিন্তা করিসনা আমার কাছে অনেক টাকা আছে হয়ে যাবে চল বলে এমন জেদাজেদি করতে লাগল যে বাধ্য হয়ে আমরা ওর সাথে গেলাম।
একটা দামি রেস্টুরেন্টে আমাদের নিয়ে গেল আমিতো কোনোদিন চোখেও দেখিনি। যাই হোক আমরা একটা কেবিনে ঢুকে বসলাম সাথে সাথে অর্ডার নেবার জন্ন্যে একটা ছেলে ঢুকল শেলীই খাবারের অর্ডার দিলো। হঠাৎ শেলী নিজের জায়গা ছেড়ে উঠে দাঁড়াল আর বিনিকে বলল তুই এদিকে আয় আমি সুবলের পশে বসি অবশ্য তোর যদি না আপত্তি থাকে।
বিনি হেসে বলল আপত্তি থাকবে কেন না বস ওর পাশে দেখিস খুব সাবধান ওর হাত যদি তোর শরীরের ওদিক ওদিক চলে যায় তো আমাকে দোষ দিসনা। শেলী বলল সে আমি বুঝে নেব আর শুধু হাতই তো দেবে খেয়ে তো ফেলবে না বলে শেলী ধপাস করে আমার পশে বসল আর তাতে ওর শরীরের সাথে আমার শরীর একদম সেটে গেল আমি চেষ্টা করলাম কিন্তু আমার দেন দিকে সরার মতো জায়গা না থাকায় ও ভাবেই বসে থাকলাম।
প্রথমে পড়া-শোনার কথা দিয়ে শুরু তারপর আমাকে জিজ্ঞেস করল যে আমার কোনো মেয়ে বন্ধু আছে কিনা , আমি না বলতে বলল আমাকে পছন্দ হয় মেয়ে বন্ধু হিসেবে ? শুনে ওর দিকে তাকিয়ে বললাম যে দেখো আমার সব মেয়েদেরই ভালো লাগে তোমার সাথে বন্ধুত্ত করতে পারি কিন্তু যদি অন্য কোনো মেয়ে আমাকে তার ছেলে বন্ধু করতে চায় তো তখন কি করবে তুমি হিংসে করবে না ঝগড়া করবে তার সাথে।
শুনে বলল দেখো আমি হিংসুটেও নই আর ঝগড়াও করবো না আমাকে যদি সময় দাও তো কোনো ঝামেলা নেই সপ্তাহে একটা দিন শুধু আমার জন্ন্যে রাখলেই আমি খুশি আর বাকি দিন গুলো তুমি কার কার সাথে ডেটিংয়ে যাবে সেটা তোমার ব্যাপার বলেই ও হাত নিয়ে আমার থাইয়ের উপরে রাখল আমি আজ জাঙ্গিয়া পড়িনি আমার একটাই জাঙ্গিয়া সেটা কেচে দিয়েছি। ওর হাত থাইতে পড়তেই আমার বাড়ার ভিতরে সুড়সুড়ানি শুরু হয়ে গেল।
ওদিকে শেলী আমার দিকে একটু ঘুরে বসে জিজ্ঞেস করল ডেটিংয়ে মেয়েদের সাথে কি কি করতে হয় তুমি জানো। আমি না বলতে বলল তুমি কিছু ভেবোনা আমি তোমায় সব শিখিয়ে দেব। শুনে বিনি হেসে উঠলো আর তাই দেখে শেলী জিজ্ঞেস করল তুই হাঁসলী কেনোরে। শুনে বিনি ওকে বলল অরে কাউকেই কিছু শিকিয়ে দিতে হয়না সবাই নিজে নিজেই সব কিছু জেনে যায় আর দেখিস ওকে শেখাতে গেলে দেখবি ওই তোকে না তোকে শিখিয়ে দেয়। শুনে শেলী বলল সে দেখা যাবে বলে আমার থাইয়ের উপর একটু চাপ দিলো আর বিনি তাই দেখে আমার দিকে তাকিয়ে চোখ টিপল বুঝলাম যা হচ্ছে তাতে ওর আপত্তি নেই।
আমি এতক্ষন জড়সড় হয়ে বসে ছিলাম ভয় হচ্ছিল যে যদি বিনি আমার উপরে রেগে যায় ওর সম্মতি পেয়ে এবার আমি হাত পা ছড়িয়ে বসলাম আর আমার কনুই গিয়ে ঠেকলো ওর একটা মায়ের উপর। দেখলাম শেলী কোনো প্রতিবাদ করছে না বা সরেও বসছেনা। আমার সাহস বেড়ে গেল তাই ওর মাইতে বেশি করে আমার কনুই চেপে ধরলাম। তাই দেখে বিনি শেলীকে বলল দেখ ওই কিন্তু তোর পর্বতে গুতো দিচ্ছে আর তুই বলছিস যে তুই ওকে শেখাবি। শেলী কোনো কথা না বলে ওর সাস্থের তুলনায় বড় বড় মাই দিয়ে আমাকে ভালো করে জড়িয়ে ধরল আর আমার গালে একটা চুমু দিয়ে বলল তুমি শুধু কনুই দিয়ে কেন হাতের থাবা দিয়ে আমার এই দুই পাহাড়কে ধরো বলে আমার একটা হাত নিয়ে ওর মাইতে চেপে ধরল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments