সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Manoj1955 বাংলা চটি কাহিনী (BCK) 23-12-2018

 

This story is part of the কাম কথা – কিশোর বয়সের থেকেই কামেচ্ছা series

কাম কথা – পর্ব – ১৭
আমি নিচে নামতেই ছোট মামী আমাকে আড়ালে নিয়ে গিয়ে জিজ্ঞেস করল — হ্যারে তুই দিদিকে লাগিয়েছিস ?
আমি মাথা নেড়ে হ্যা বলতে বলল খুব ভালো করেছিস রে দিদি অনেক দিন বাদে তোর মতো একটা বাড়া গুদে ঢুকিয়ে চুদিয়ে খুব আরাম পেয়েছে — বলেই আমার হাত ধরে সোজা রান্না ঘরে নিয়ে গেল সেখানে বড়মামী রান্না করছে আর গুন্ গুন্ করে গান গাইছে ” আমার মল্লিকা বোনে যখন ————–” ছোটমামী গিয়ে পিছন থেকে বড়মামীর মাই দুটো চেপে ধরে বলল – কিগো দিদি চুদিয়ে বেশ সুখ হয়েছে বলো তাই গান বেরোচ্ছে তোমার এতো মিষ্টি গলা কতদিন বাদে তোমার গলায় গান শুনলাম। বড়মামী ফায়ার দেখে আমিও সাথে রয়েছি তাই দেখে বলল তুই কিরে ছোট ওর সামনেই আমার বুকে হাত দিছিস আর খারাপ খারাপ কথা বলছিস। ছোটমামী হেসে বলল – তা যখন সুবলের বাড়া গুদে নিয়ে চোদালে তখন তো তোমার লজ্জা লাগেনি আর এখন ওর সামনে আমি তোমার মাই চেপে ধরেছি বলে এতো কথা বলছো।
শুনে বড়মামী বলল দেখ ছোট প্রথম তো তাই একটু লজ্জা লাগছে ওর সামনে পরে দেখিস ঠিক হয়ে যাবে একটু থেকে আবার বলল ওর জিনিসটা কিন্তু বেশ মোটা আর বড় আমার জীবনে দেখা সব চেয়ে সেরা জিনিস। ছোটমামী একটু অভিমান করে বলল ঠিক আছে ও আর তোমাকে চুদবেনা যদি না তুমি আমার মতো করে করে গুদ বাড়া চোদা এইসব বলো।
আমার দিকে তাকিয়ে বড়মামী জিজ্ঞেস করল হ্যারে সুবল তুই আমাকে আর করবিনা ? শুনে বললাম করবো তবে তোমাকেও ছোটোমামীর মতো মুখে বলতে হবে কি করব কি দিয়ে করব এইসব তবেই। শুনে একটু কপট রাগ দেখিয়ে বলল ছোট আমার আর মানসম্মান রাখলোনা। ঠিক আছে বাবা তোর মতোই আমিও বলব সুবলের বাড়া দিয়ে আমার গুদ চোদাব।
শুনে ছোটমামী আবার পক পক করে বড়মামীর মাই টিপে দিলো আর আমার হাত নিয়ে নিজের মাইতে ধরিয়ে বলল সুবল আমার দুটো একটু টিপে দে না রে। আমি চুপ চাপ দাঁড়িয়ে ছোটোমামীর মাই টিপতে লাগলাম তাই দেখে বড়মামী বলল দেখিস এখানেই যেন আবার ওকে বলিসনা তোকে চুদে দিতে। শুনে একটু হেসে ছোটমামী বলল কেন আমাকে যদি এখনই ও চোদে তাতে কি তোমার আপত্তি আছে ?
বড়মামী বলল আপত্তি নয়রে মাগি তোকে চোদাতে দেখলে আমারও যে গুদ কুটকুট করবে রে সেটা বুঝিসনা তুই আর দুজনে চোদাতে থাকলে তো রান্নাবান্না সব মাথায়। ছোটমামী বলল ও তাই তাহলে ঠিক আছে প্রিয় না হয় দুজনে একসাথে চোদাবো তবে একেবারে ল্যাংটো হতে হবে তোমাকে আর তোমার গুদে যা জঙ্গল বানিয়ে রেখেছো তাতেতো তোমার গুদ দেখায় যায়না ওগুলো এবার আমি কমিয়ে দেব নাকি তোমার দেয়ার কে বলব।
বড়মামী বলল এবার তোকে আমি খুন্তি পেটা করব বলেই হাতে খুন্তি নিয়ে তেড়ে এলো তাই দেখে ছোটমামী আমাকে বলল সুবলরে বাঁচা আমাকে দিইড খুব রেগে গেছে বলে আমার পিছনে লুকোলো আর বড়মামী আমার কাছে এসে ওকে মারার চেষ্টা করতে লাগলো। বড়মামীকে থামাতে আমি জড়িয়ে ধরলাম আমি জড়িয়ে ধরতেই হাত থেকে খুন্তি পরে গেল আর দু হাতে আমাকে জড়িয়ে ধরে আমার গালে ঠোঁট ঘষতে লাগল কিছুক্ষন এই ভাবে চললো এক সময় আমাকে ছেড়ে দিয়ে একটু দূরে দাঁড়িয়ে হাপাতে লাগল আমি আবার ওর কাছে গিয়ে বললাম মামী তোমার মাই দুটো একটু দেখায়না গো তখন এল না থাকায় দেখতে পাইনি।
শুনে বড়মামী সাথে সাথে ব্লাউজের হুক খুলে মাই বের করে আমাকে দেখিয়ে বলল একটু টিপেদেনা যদি প্যারিস একটু চুষেও দিস। আমি একটা মাই টিপতে আর একটা চুষতে লাগলাম ওদিকে চোদনামি রান্না করতে থাকলো। একটু পরে আমি বললাম কি গো আর একবার চোদাবে নাকি ? শুনে হেসে বলল নারে এখন না যদিও আমি বেশ গরম খেয়ে গেছি আমাকে পরে চুদিস তুই একবার আমার সামনে ছোটোকে চুদে দে।
রান্না ঘরের দরজা বন্ধ করে ছোটমামীকে আমার কাছে পঠিয়ে দিলো। ছোটমামী আমার কাছে এসে জিজ্ঞেস করল সুবল এখন পুরো ল্যাংটো হতে পারবোনা তুই বরং পিছন থেকে আমাকে চুদে দে আর ভালো করে আমার মাই দুটো চটকা। আমি বললাম আমার চুদতে অসুবিধা নেই কিন্তু আমার মাল বেরোতে অনেক সময় লাগে আর তুমি অতোসময় ধরে আমার ঠাপ খেতে পারবে না। ছোট মামী বলল ঠিক আছে এখানে তো আমরা দুজনে আছি আমাকে চুদে দে যতক্ষণ আমি তোর বাড়ার ঠাপ নিতে পারি আমাকে ঠাপ তারপর দিদিকে এ ভাবেই ঠাপিয়ে মাল ঢালিস তাহলে হবেতো।
আমি রাজি হয়ে রান্না ঘরের স্ল্যাবে ভর দিয়ে সামনে ঝুকিয়ে দাঁড় করিয়ে দিয়ে আমার বাড়া ঠেলে দিলাম ছোটোমামীর গুদে যতক্ষণ সইতে পারল ঠাপালাম বড়মামী তৈরীই ছিল আমার বাড়া নেবার জন্ন্যে ছোটমামী সরতেই বড়মামী ওই ভাবে দাঁড়তেই তাকেও বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলাম প্রায় আধঘন্টা ঠাপিয়ে বাড়া গেথে দরে আমার পুরো আমল ঢেলে দিলাম বড়মামীর গুদে। সুখের চোটে বড়মামী আর দাঁড়িয়ে থাকতে পারলোনা বসে পড়ল মেঝেতে কাপড় তখন কোমরের উপরে তোলা। ছোটমামীকে বলে আমি রান্নাঘর থেকে বেরিয়ে এলাম।
রাতের খাবার জন্ন্যে ডাকতেই আমি আবার নিচে এলাম চুপচাপ খেয়ে নিলাম সবাই বসে আছে তাই আমিও বসে থাকলাম আর ওদের কথাবার্তা শুনতে লাগলাম। সবার খাওয়া হতে ওরাও উঠলো সাথে আমিও উঠলাম। আমি উপরে উঠতে যেতেই বীথি আমার হাত ধরে বলল ছিলোনা আমার ঘরে আমাকে একটু বোঝাবে কি ভাবে পরীক্ষাতে ভালো ফল করতে হয় সবাইকে বলে আমাকে নিয়ে স্যা ওর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলো। আমি জিজ্ঞেস করলাম দরজা কেন বন্ধ করলে শুনে একটু হেসে আমার একদম বুকের কাছে এসে বলল তুমি কি দরজা খুলে অনিদির সাথে করছিলে না তো তাই এবার আমার সাথেও করবে তাই দরজা বন্ধ করলাম।
আবার আমি ওকে জিজ্ঞেস করলাম আমি অনিদিকে কি করেছি তুমিকি দেখেছো। শুনে একটু হেসে বলল আমি সব দেখেছি অনিদি ছাড়াও তুমি আমার মা আর কাকিকেও করেছো আর বিনীত করিয়ে বেরহতেই তুমি অনিদিকে ঢুকিয়েছো আমার চোখের দিকে তাকিয়ে বলল কি কথা বন্ধ হয়ে গেলো কেন।
আমি বললাম ঠিক আছে তোমাকেও ওদের মতোই করব তবে ল্যাংটো হতে হবে তোমাকে জামাকাপড় পরে তো এসব হয়না। আমার কথা শেষ হবার আগেই বীথি নিজের প্রাণের একমাত্র পোশাক নাইটি খুলে ফেলল ভিতরে কিছুই ছিলোনা ল্যাংটো হয়ে গেলো আর আমার কাছে এসে আমার প্রান্তে হাতদিলো আমার প্যান্ট খুলে ছুড়ে ফেলেদিলো আর বলল এটা এখন বেশ কিছু সময়ের জন্ন্যে তোমার পড়তে হবেনা আমার পরে আমার মেজদি কেও করতে হবে।
সঙ্গে থাকুন ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments