সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 29-10-2015

 

Bangla Choti Golpo ছেলে বাঁড়া নিয়ে উদ্দতও মাকে চোদার জন্যও আর মা সানন্দে নিজের শরীর বিলাচ্ছে ছেলেকে. মা এবার আমার ঠোঁট ছাড়ল দম নেওয়ার জন্যে, আমি এবার ভাবছি কোন পোজ়ে চুদব, ভাবতে হোলনা, মা পিছন থেকে হাত বাড়িয়ে আমার বাঁড়াটা ধরল আর নিজের বডীটা সাইজ় করে কোমরটা বেকিয়ে পিছন থেকেই বাঁড়াটা গুদের মুখে সেট করে দিল, আর একটু চাপ দিল.
আমার বাড়ার মুণ্ডিতে স্লিপ করে গুদের কতটা ঠেলে ভিতরের দিকে চলল, এবার বাকিটা আমার দায়িত্ব, আমি এবার কোমরটা বেকিয়ে আরেকটু আরেকটু চাপ দিয়ে বাঁড়াটা ঠেলে দিলাম মার গুদে. অর্ধেক ঢুকে গেল কিন্তু ওই পোজিসনের জন্যও পুরোটা ঢুকছিলনা. অর্ধেক ঢুকে আটকে যাচ্ছিলো. কিছুখন চলল এই ভাবে. প্রথম প্রথম দুজনেরই আরাম লাগছিল, তারপর মাও আরও চাইছিল আর আমারও মনে হচ্ছিলো যে পুরোটা ঢুকলে ভালো হত. ৫-৭ মিনিট চুদলাম মাকে পিছন করে. তারপর নিজের আংগলটা চেংজ করে ফুল ঢোকে মতো করে নিলাম.
এর পর পুরোটা ঢুকে গেল, মার গুদে পুরোটা ঢুকতে মাও খুব আরাম পাচ্ছিলো, হালকা আলোতে বুঝলাম যে মা বেস উদ্ভাসিত. ঠোঁট কামড়ে ঠাপ খাচ্ছে চোখ বুজে আর মাঝে মাঝে গুঙ্গাচ্ছে, উমম্ম্ং. আমি মাকে ঠাপাতে ঠাপটে জিজ্ঞেস করলাম কেমন লাগছে সোনা, সোনা বলে কেমন বোকা বোকা মনে হলো ভাবলাম ঠিক হলো কিনা. মা এবার যা বলল তা লাল পাতার চটি গল্পেই লেখা হই. ওরে সোনা আমি কি সুখ পাচ্ছি তোকে বোঝাতে পারবো না, উমম্ম্ং কি সুন্দর আর বড় তোরটা, চেপে চেপে দে ভালো করে, তোর বিচি গুলো আমার পাছাই ধাক্কা খাওয়া. তোরটা তোর বাবার থেকে অনেক বড়. আঃ দে মার পুসীটা ফাটিয়ে ……. এ ছাড়াও অনেক কিছু যা লিখতে লিখতে আমার হাত ব্যাথা হয়ে যাবে.
আমি ও বললাম মা তোমার গুদের মত কোনো গুদ আমি চুদিনি, এতো টাইট আর হট উমম্ম্ং. কামড়ে ধরো কামড়ে ধরো আমার বাড়াটা তোমার গুদ দিয়ে. আর তার পর গদাম গদাম করে ঠাপ চলল আর ঠাপের সাথে সাথে মা গুঙ্গিতে লাগল. এবার আমি মায়ের গুদের থেকে বাঁড়াটা বের করে মাকে কোলে করে খাট থেকে নামিয়ে অন্যও ঘরে নিয়ে গেলাম, আর ডাইনিংগ টেবিলের ওপর শুইয়ে দিলাম মাকে. আমি মার পা দুটো কাঁধে তুলে নিলাম, তারপর টেবিলের কোণে দাড়িয়ে মার গুদে বাঁড়াটা ঠেলে ঢুকিয়ে দিলাম. আর গায়ের জোরে ঠাপাতে লাগলাম.
মারও খুব আরাম লাগছিল তাই খুব জোরে জোরে সিতকার দিচ্ছিল. বেস কিছুখন এই ভাবে চোদার পরে আমি মায়ের ওপর ঝুকে আস্তে আস্তে ছন্দে মাকে চুমু খেতে থাকলাম আর চুদতে থাকলাম, এতে মা খুব রোমান্টিক ট্যাচ আর আমার বড় বাঁড়াটার চোদনে মা দিসাহারা হয়ে মাল ছেড়ে দিল. বাড়ার গোরা দিয়ে পক পক করে মাল বেরোতে শুরু করল. যত চাপ দিচ্ছি পিচ পিচ করে জল বেড়িয়ে আমার বিচি দিয়ে গড়িয়ে পড়ছিল. মার সেকেংড রাউংড হলো. সেন্সিটিভ গুদে বেস তাড়াতাড়ি মাল বেরই. তাই বোঝাই যাই মা বেসি হাত ঘোরেনি. আমি এবার মাকে আবার কোলে তুলে নিলাম.
কোলে তুলে মাকে বললাম পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরতে, মা আঁকড়ে ধরল, আমি ওই অবাওস্থাই দাড়িয়ে মার গুদে ঢুকিয়ে দিলাম আর আমার বাঁড়াটা মার জরায়ুতে ঠেকছিল তাই মা খুব সুখ পাচ্ছিল. আমাকে খুব চুমু খাচ্ছিল আর গোঙ্গাচ্ছিলো, গুঙ্গিয়ে গুঙ্গিয়ে বলছিল সোনা করে যা আজকে আর বের করিস না, অনেক দিন পরে সুখ পাচ্ছি রে উম্ম্ম মা গো নিজের ছেলের থেকে কি সুখ ইসস্স উহ ম্ম্ম্ম্মাআহ এই সব বলে মা আমাকে আরও উত্তেজিতো করছিল. এবার মা ঝটকা দিয়ে উঠল মানে আপত্তি.
আমি কি আর শুনি মার ড্যাম্প পোঁদের ফুটোতে কসরত করে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম, আর সেটা আস্তে আস্তে বেস গভীরে পুঁতে দিলাম. মার পোঁদের ভিতরে আঙ্গুল দিয়ে টের পাচ্ছি যে আমার বাঁড়াটার যাতায়াত. গুদের রস পরে পরে পোঁদের যায়গাটা বেস ড্যাম্প হয়ে আছে তাই খুব প্রবলেম হলনা. মাকে এক হাত দিয়ে চেপে ধরে চুদতে লাগলাম, মা ও লাফাচ্ছে আমার বাড়ার ওপরে. আমিও খুব উত্তেজিতো হয়ে উঠেছিলাম, এবার আরেকটা আঙ্গুল মার পোঁদে ট্রায় করলাম একটা পুরো আরেকটা অর্ধেক ঢুকে গেল, মা শিউরে উঠল বলল সোনা ওখানে দিস না প্লীজ় লাগে. আমি মাকে জোরে জোরে চুদতে লাগলাম এতো জোরে যে মা প্রায় কথা বলতে পারছিল না. ওই ভাবে চুদতে চুদতেই মাকে বললাম পোঁদ মারতে দেবে?
মা প্রায় আঁতকে উঠল ভিষন জোরে বলল না না বাবা আমি পারবনা. আমি বললাম কেন? মা বলল এতো বড় আমি নিতে পারবনা. আমি বললাম তুমি পারবে ঠিক. তোমার মতো সেক্সী মা . পোঁদ মারাবে না এটা হয়. মা জোরে জোরে মাথা নেড়ে বলল পারবনা আমি পারবনা. আমি বললাম তোমার লাগবেনা দেখো. যদি লাগে আমি করব না. মা বলল দেখা যাবে আজকে না. আমি বললাম কেন আজকে না, আজ আর কালের মধ্যে কি তফাত.
 
নিজের ছেলে কে দিয়ে চুদিয়ে যৌন সুখ ভোগের Bangla Choti Golpo
 
মা প্রায় কাঁদো কাঁদো হয়ে বলল প্লীজ় সোনা আজকে না যাকে যদি লাগে তাহলে এই ভালো সময়টাও কস্টের হয়ে যাবে. আমি মেনে নিলাম মনে মনে তো ভাবচ্ছি লাগবে তো বটেই তোমার যা পোঁদের ফুটোটাতে আমার মুলি বাসটা ঢুকবে কি করে আমি নিজেই চিন্তিত. তাই আর জোড় করলাম না. বললাম প্রমিস কিন্তু পোঁদ মারতে দিতে হবে. মা খুসি হয়ে আমাকে চুমু খেয়ে বলল সোনা ছেলে আমার মা এখন তোর রয়ে সয়ে সব দেবে মা. যা খুসি করিস কিন্তু আজ ভয় লাগছে. আমি তখন মাকে বললাম মা একটা কথা বলব. মা বলল কী?
আমি বললাম ধর আমি তোমাকে এই ভাবে চুদচ্ছি বলে একটা পোজ় নিলাম. মা জিজ্ঞেস করলো কী? বলবিতো? তারপর আমি বললাম না থাক. মা এবার রেগে গেল. ধুর বলবি কিনা বল নাহলে তোর কথা তুই রাখ. আর তাড়াতাড়ি শেষ কর. আমি বুঝলাম গোপন কথার আভাস পেয়ে মা একটু উত্তেজিত হয়ে পড়েছে.
আমি বললাম না যদি তুমি কিছু ভাবও তাই আটকে গেলাম. মা কোলে লাফতে লাফতে বলল – বললে বলে ফেল. না হলে ছার আমার মনে করার কি আছে. আমি তো বেস্যা হয়ে গেছি নিজের ছেলে কে দিয়ে সুখ ভোগ করছি. তোর আর আমার মধ্যে লুকোনোর কি রইল. আমি তখন বললাম সত্যি বলো রাগ করবেনা? মা বলল সত্যি.
আমি মার পাছাটা খামচে ধরলাম. ধরো আমি আর আরেকজন দুজনে মিলে তোমাকে চুদছি তোমার কেমন লাগবে. মা আমার মুখের দিকে তাকিয়ে রইল. আর লাফানো বন্ধও হয়ে গেল আমিও ঠাপ দিচ্ছিনা. আমি মার মুখের দিকে তাকিয়ে আছি. মা বলল সত্যি সত্যি না এমনি ফ্যান্টাসি. আমি বললাম ধরো ফ্যান্টাসি. মা যেন রিলীভ পেল বলল মন্দ হইনা. পর্ন ফিল্ম হয়ে যাবে. কি বল? বলে আবার চুদতে শুরু করল. আমি এবার মাকে নিয়ে খাটে শোয়ালাম আর মার ওপরে শুলাম আর ঠাপাতে শুরু করলাম. আমার প্রায় হয়ে এসেছে. ঠাপাতে ঠাপাতে মাকে বললাম গ্রূপ সেক্স কোনদিন করিনি করবে? মা বলল মানে? মানে এই ধর তুমি আমি আর একজন সে ছেলেও হতে পরে আর মেয়েও হতে পরে. মা বলল কেন আমাকে তোর ভালো লাগেনা?
আমি বললাম তা না আসলে এটা একটা ফ্যান্টাসি যদি পুরণ হয় তাই বলছিলাম. মা বলল তো কার কথা ভেবে বলছিস? আমি বললাম কাওকে ভাবিনি কিন্তু এরেংজ তো করা যাই ধরো তোমার পচ্ছন্দের কেও?
মা চুপ করে রইল আমি খোঁচালাম. কেও থাকলে বলো তাকে এরেংজ করে আমরা থ্রীসাম সেক্স করব. মা বলল সেরকম কেউ নেই আর থাকলেও তোকে ইংট্রো করব কি ভাবে? আমি ভাবলাম তাতো ঠিকই. আমি বললাম তাহলে আমি এরেংজ করব?
মা আমার দিকে তাকলো. আমি বললাম তোমার ইচ্ছে হলে বল. আমি এরেংজ করব কিন্তু টাইম চাই রিলায়েবেল কাওকে করতে হবে আন্ড অবস্যই ম্যারীড হতে হবে না হলে সে ব্ল্যাকমেল করবে. মা একটু অবাকই হল বলল তুই এতো ভাবিস কি করে.
আমি বললাম এটা আমার ফ্যান্টাসি মা. এখুনি নেট ছাড়তেই ছেলে চলে আসবে কিন্তু সবাই মধু খাবে. আমাদের রিস্ক হয়ে যাবে. তাই অচেনা দম্পতি আসলে তার বৌও সঙ্গে আসবে আর আমি তার বৌকে খাবো. মা হেঁসে উঠল ও এই জন্যে. আমি বললাম না এই জন্য না ওর বৌকে করলে ও আর সাহস পাবেনা ব্ল্যাকমেলিংগ এর. মা আমার কোমর জড়িয়ে ধরল. আমাকে চেপে ধরল বুকের মধ্যে. বলল যখন হবে তখন দেখা যাবে এখন ঢেলে শেষ কর. ষাঁড়ের মতো চুদছিস তখন থেকে. মার গুদটা তো ফালাফালা করে দিলি. আমি বললাম হয়ে এসেছে দাড়াও.
তারপর বললাম মুখে নেবে. মা বলল হা দে. আমি বাঁড়াটা মার গুদ থেকে বের করে মার মুখের সামনে নিয়ে গেলাম. মা নিজের গুদের রস ইগ্নোর করে চুসতে লাগলো গরুর বাঁট চোসার মত দু মিনিটের মত. আমি মার মাথাটা চেপে ধরলাম. আর চিরিক চিরিক করে মাল ঢালতে থাকলাম. মা মুখে নিল পুরোটা. মার মুখ ফুলে গেছে, দম বন্ধও করে কংট্রোল করছে তারপর অবাক কান্ড দেখি ঢক করে গিলে নিল. এ বাবা গিলে নিলে. তখনো গেলা শেষ হয়নি.
কিছুখনে মা গেলা শেষ করে বলল কেন তুই দিলি আমাকে খাওয়ার জন্যই তো. আমি মার ঠোঁটে আমার বীর্য লাগা অবস্থাতেই কিস করলাম. নিজে নিজের বীর্যের টেস্ট পেলাম প্রথম বার. নট ব্যাড এট অল.
Aro Baki Ache Maa O Cheler Chodachudir Bangla Choti Golper

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
সর্বাধিক ভোটপ্রাপ্ত মন্তব্য
নতুন মন্তব্য পুরোনো মন্তব্য
Inline Feedbacks
View all comments