সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 21-10-2016

 

Bangla choti golpo -একবার আমার পিসতুতো দাদা তার বড় মেয়েকে নিয়ে আসে আমাদের বাড়িতে। ওকে দেখে মনে মনে ফন্দি আঁটি, কোনও রকমে ওকে যদি রেখে দিতে পারতাম তাহলে আমার কাজ হয়ে যাবে।
ওর সাথে কথা বলতে বলতে জানলাম যে সে আমাদের কাছে দুদিন থাকতে চায়। আমাকে অনুরধ করল কাকু তুমি বাবাকে বলও না আমি যেন দুদিন এখানে থাকি। কিন্তু সে কাজটা মা করে দিলো। মা বলল, বড় মনা দুদিন থাক আমাদের এখানে। পরশুদিন বাবু দিয়ে আসবে ওকে।
দাদা বলল, মাসী তুমি ওকে বলও, আর ও যদি রাজী থাকে আমার কোনও আপত্তি নেই। মা বলতেই ও রাজী হয়ে গেল। এবার আমি ভাবী মা যদি ওকে আমার কাছে শুতে না দেয় সব মাটি হয়ে যাবে।
দাদা চলে গেলে মা আমাকে বলল, তুই আর মনা টিভি দেখ, ঘুমিয়ে পরিস না যেন। রান্না হয়ে গেলে তদেরকে খেতে ডাকব। মনাকে বলল, দেখিস কাকু যেন না ঘুমায়। ঘুমিয়ে পড়লে ওকে আর খাওয়ানো যাবে না।
মনা হেঁসে বলল, না দিদা, কাকুকে ঘুমাতে দেব না। ঘুমাতে গেলে কাতাকুতু দিয়ে জাগিয়ে রাখব। মনা টিভি চালিয়ে বসল আমার পাশে। রিমোট হাতে নিয়ে চ্যানেল ঘুরিয়ে ঘুরিয়ে দেখতে লাগলো।
আমি শুধু ওকে লক্ষ্য করছি আর বোঝার চেষ্টা করছি যে কিভাবে ওকে বশে এনে কাজ করব। এদিকে মনা ইচ্ছেমত চ্যানেল ঘোরাচ্ছে। একবার ও আমার দিকে তাকিয়ে বলল – কাকু কি দেখছ আমার দিকে তাকিয়ে?
আমি বেশ গম্ভির হয়ে উত্তর দিলাম – তোর পাগলামি।
মনে রেগে আমার পিঠে একটা কিল মেরে বলল – কি, আমি পাগল? দাড়াও দিদাকে বলছি। বলেই চিৎকার করে দিদা বলে ডেকে উঠল।
মা মনার ডাক শুনে আসতেই আমাকে কিল দিতে দিতে বলল – আমাকে বলে কিনা পাগল।
আমি মাকে বললাম – দেখো না মা ও কেবল চ্যানেল ঘুরিয়েই যাচ্ছে, একটাও ঠিক মতো দেখতে দিচ্ছে না।
মা হেঁসে বলল – তোরা দুটোই সমান হয়েছিস। মারামারি করিস না, ওর যেটা ভালো লাগে সেটা দেখুক। তুই ওকে বিরক্ত করিস না। আমার রান্না হয়ে গেছে, একটু পরেই তদেরকে খেতে দেব। বলে মা চলে গেল।
মনা এবার চ্যানেল ঘুরিয়ে থেমে গেল। আমি লক্ষ্য করলাম একটা ইংরেজি ছবি হচ্ছে। একটা লক একটা মেয়েকে চুমু খাচ্ছে। মেয়েটার গায়ে কিচ্ছু নেই, তারপর দুজনে শুয়ে পড়ল বিছানায়। আমি ওর কানের কাছে মুখ এনে বললাম – এই সব নোংরা ছবি দেখতে তোর খুব ভালো লাগে, না? দাড়া মাকে বলছি।
মনা আমাকে জড়িয়ে ধরে বলল – লক্ষ্মীটি কাকু, দিদাকে কিছু বলনা। বাবা জানতে পারলে পিঠের চামড়া তুলে দেবে।
আমি বললাম – আচ্ছা বলব না, তবে এসব দেখবি না। শরীর খারাপ লাগবে।
আমাদের খেতে যাওয়ার ডাক পড়ল। খেতে বসলাম সবাই একসাথে। খাওয়া প্রায় শেষ, তখন মা বলল – মনা তুই কি আমাদের কাছে শুবি, না কাকুর কাছে শুবি? কাকুর সাথে ঘুমোলে কিছু দরকার হলে আমাদের ডাকবি। কাকুকে ডাকার দরকার নেই, আর কাকুকে দেকেও কোনও লাভ নেই। কেন না কাকু ঘুমালে ওকে কেউ তুলে নিয়ে গেলেও ও টের পাবে না। আর শোন, শোবার আগে বাথরুম করে দরজা খিল দিয়ে শুবি।
কি বলব আপনাদের, আমার যে কি আনন্দ হচ্ছিল তখন বোঝাতে পারব না। আমি তাড়াতাড়ি মুখ হাত ধুয়ে ঘরে গিয়ে খাটে শুয়ে পড়লাম। কিছুক্ষণ পর মনা এসে দরজা বন্ধ করে আবার টিভি চালিয়ে সাউন্ড কমিয়ে একটা ছবি দেখছিল। সেটা খুব খারাপ ছবি। একটা মেয়ে একটা ছেলেকে ঘরে নিয়ে এসে নগ্ন হয়ে ছেলেটাকে ন্যাংটো করে ছেলেটার নুনুর জায়গায় মুখ ঘসাঘসি করছে। তারপর ছেলেটা মেয়েটার নুনুর ওখানে মুখ ঘসাঘসি করে মেয়েটার নুনুর ওপর নিজের নুনু রেখে মেয়েটার বুকের ওপর শুয়ে কোমর ওঠানামা করছে। আর মেয়েটা আরামে উঃ আঃ শব্দ করছিল মুখ দিয়ে।
কচি ভাইজির নির্দেশানুসারে ভাইজিকে চোদার Bangla choti golpo
এইসব দেখতে দেখতে আমার নুনুটা খাঁড়া হয়ে শক্ত হয়ে গেল। মনা টিভি দেখতে দেখতে মাঝে মাঝে আমাকেও দেখছে। আমি একবার পাশ ফিরতে ও টিভি বন্ধ করে খাটে এসে আমার পাশে শুয়ে পড়ল।
আমি সেই সময় ইচ্ছে করেই আমার একটা হাত ওর বুকের ওপরে রাখি, দেখি ও কিছু বলে কিনা, হাতটা সরিয়ে দেয় কিনা?
কিন্তু মনা তা না করে আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরে। ওর তখন ঘন ঘন নিশ্বাস পড়ছে। একসময় একটা হাত দিয়ে আমার প্যান্টের উপর দিয়ে ধোন টিপে ধরে ফিসফিস করে নিজের মনে মনে বলে উঠল – ইস কাকুর ধোনটা পেলে আরাম করতাম।
আমি ইচ্ছে করে একটা পা ওর কোমরের উপরে তুলে দিতে ও আমাকে আরও জোরে জড়িয়ে ধরে ওর গুদটা আমার ধোনের সঙ্গে লাগানোর চেষ্টা করছে। ওর সারা শরীর তখন থর থর করে কাঁপছে।
আমি তখন ওকে জড়িয়ে ধরে চুমু খেলাম, আর ও আমার একটা হাত ওর বুকের উপর চেপে ধরল। আমি এই সুযোগে ওর মাইয়ে আঙ্গুলের চাপ দিতে মনা কাঁপা কাঁপা স্বরে বলল – কাকু আমার জামাটা খুলে দিয়ে ভালো করে টেপো না মাই দুটো তুমি।
আমি ওর জামা খুলে দিয়ে মাঝারি সাইজের বাতাবী লেবুর মতো মাই দুটো খুব করে টিপতে লাগলাম। মনা এবার বলল – কাকু মাঝে মাঝে মাই চুষে খাও না, আমার বেশ ভালো লাগছে।
আমি তখন একটা মাই মুখে নিয়ে চুষতে থাকি আর একটা মাই টিপতে থাকি। একসময় মনার মাইয়ের বোঁটাটা আঙুল দিয়ে পাকিয়ে দিতে ও আরামে বলে ওঠে – ইস ইস আঃ কাকু কি আরাম দিচ্ছ গো তুমি।
আমি তখন দু হাতে মাই দুটো মুঠো করে ধরে ময়দা মাখার মতো করে টিপতে লাগলাম আর মনা আরামে উঃ আঃ ইস আরও জোরে টিপে দাও গো। একসময় মনা বলে উঠল – কাকু, এবার গুদটা …। বলে চুপ করে গেল।
আমি তখন মনার মাই টিপতে টিপতে বললাম – বল না মনা গুদটা কি?
মনা তখন আমার ধোনটা ধরে বলল – এটা দিয়ে গুদটা চুদে দাও।
মনাকে চুমু খেয়ে বললাম – কি করে গুদটা চুদব বল না?
মনা তখন লাইট জ্বালাতে বলল। আমি উঠে লাইট জ্বালাতেই দেখি মনা হাঁটু মুড়ে পা দুটো ফাঁক করে গুদটা কেলিয়ে ধরে আমাকে ওর পায়ের ফাঁকে বসে আমার মর্তমান কলার মতো মোটা বাঁড়াটা গুদের মধ্যে ঢোকাতে বলল।
আমি পায়ের ফাঁকে বসতেই ও আমার বাঁড়াটা ধরে গুদে সেট করে দিয়ে আমাকে চাপ দিতে বলল। মনার রসে ভরা গুদে আমার বাঁড়াটা পচ পচ পচাত করে ঢুকতে থাকে।
মনা সবটা ঢোকাতে বলে, আমি চাপ দিয়ে সবটা ভিররে প্রবেশ করিয়ে ওকে জড়িয়ে ধরে একটু একটু চুদতে থাকি। মনা আমাকে অনুরধ করে , আমি যেন ওর গুদের কুটকুটানি কমাতে আরও জোরে জোরে চুদি।
আমি তখন আমার সর্বশক্তি প্রয়োগ করে ওকে চুদতে থাকি। মনা আরামে মুখ দিয়ে নানা রকম শীৎকার করে। যেমন – আঃ কি আরাম, চোদো কাকু, চুদে চুদে গুদটা ফাটিয়ে দাও। তোমার বাঁড়ার চোদনে এতো সুখ পাচ্ছি মনে হচ্ছে এখনি সস্বরগ্ব পৌছে যাবো। জতক্ষন পারো চুদে যাও। আঃ আঃ ইস উঃ।
আমি প্রায় ৩০ মিনিট একনাগারে চুদতে চুদতে মনা ওর গুদের রস কয়েকবার খসিয়ে দেয়। ফলে চোদার সময় অনেক রকম শব্দ হয়। পুচ পুচ পচাত পচাত ফচাত ফচ। মনা আমার চোদনে এত খুশি যে ওর জীবনের প্রথম চোদন সারাজীবন স্মৃতি হয়ে থাকবে, ওর মনে হয়েছে আর কেউ ওকে এরকম চুদে সুখ দিতে পারবে না।
ওর ধারনা ছিল যে ১০ মিনিট থেকে ১২ মিনিটের বেশি সময় লাগে গুদে বীর্যপাত করতে। আমার চোদন প্রায় ৪০ মিনিট চলার পর দুজনের একসঙ্গে রসক্ষরণ হওয়াতে খুব তৃপ্তি পাই আমরা। তারপর দুজনে জড়াজড়ি করে শুয়ে থাকি।
ভোরের দিকে ঘুম ভাঙ্গতে দেখি ও আমাকে জড়িয়ে ধরে আছে, আর ওর গুদে আমার বাঁড়াটা তখনও ঢোকানো আছে। আমি মনাকে ডাক দিতে ওর ঘুম ভেঙে যায়। আর একবার চোদন খাবার ইচ্ছা প্রকাশ করে, তবে অন্যরকম পদ্ধতিতে চুদতে বলে এবার। এ আমার কাছে নতুন শিক্ষা বলতে পারেন।
সেটা হল ও উঠে বিছানার উপর হাঁটু মুখে উপুড় হয়ে পাছাটা তুলে ঠিক কুকুরের মতো বসল। আমাকে পেছন থেকে ওর গুদে বাঁড়াটা ঢোকাতে বলল। আমি তখন পেছন থেকে ওর গুদে বাঁড়া ঢুকিয়ে চুদতে শুরু করি। সত্যি এই নতুন পদ্ধতিতে চুদতে বেশ মজা পেয়েছিলাম।
তারপরের ঘটনাটা Bangla choti গল্পের পরের পর্বে বলছি …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments