সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 20-10-2016

 

Bangla choti golpo – আমরা ছোটবেলায় অনেকেই এই খেলা খেলতাম মনে হয়। কেউ প্রকাশ করি আর কেউ প্রকাশ করি না। আমি যেসব ঘটনার কথাগুলি লিখছি সেটা কেউ নিছক গল্প বলে মনে করবেন না। এগুলি সবই আমার জীবনের সত্য ঘটনা। আমার জীবনে ঘটে যাওয়া কয়েকটা সত্য ঘটনার কথা লিখছি।
আমরা প্রথমে ব্যারাকপুরে ভাড়া বাড়িতে থাকতাম। এখন অবস্য বেলঘরিয়ায় থাকি। সেটা আমার ছোট মামার সৌজন্যে।ছত মামা বিহারে চাকরী করতেন। বাড়িটা বন্ধ করে চলে গেছেন। তারই অনুরধে বর্তমানে তারই বাড়িতে বসবাস করি।
এবার ঘটনায় আসি। একবার ছোটমামা, মামি আর বোন বিহার থেকে বেলঘরিয়ায় আসে। তাঁরা সাত দিন ছিলেন। একদিন কোনও এক বিশেষ প্রয়োজনে মামা-মামি আর আমার বাবা-মা কোলকাতায় গিয়েছিলেন। মেয়েকে আমার কাছে রেখে গিয়েছিলেন। বলে গেলেন তোরা ভাই-বোন চান করে খেয়ে দুপুরে শুয়ে থাকবি, আমরা সন্ধ্যের মধ্যেই চলে আসব।
বোনের নাম রমা। আমার থেকে ৩-৪ বছরের ছোট। এই বয়সেই বুকের দুধ দুটো বেশ আকার নিয়েছে। আমার সাথে ও বেশ ইয়ার্কি করে। আমি চান করে গামছা পড়ে ঘ্রে এসে প্যান্ট পড়ব সেই সময় ও গামছা টেনে খুলে নিল চান করবে বলে।
আমি ন্যাংটো হতেই ও হাঁসতে হাঁসতে বলে, বাব্বা দাদা তোর নুনুটা এতো বড় আর মোটা।
আমি লজ্জায় তাড়াতাড়ি প্যান্ট পড়ে নিলাম। সেই ফাঁকে ও আমার সামনে জামা প্যান্ট খুলে গামছা পড়তে গেলে আমি ওর বুক আর নীচে উঁচু ঢিবির মতো গুদটা দেখলাম। রমা চান করে এসে আমার সামনে আবার ন্যাংটো হয়ে জামা প্যান্ট পড়ল। আবার ভালো করে দেখলাম। মনের মধ্যে একটা কেমন ভাবের সঞ্চার হল তা ঠিক বোঝাতে পারব না।
যাই হোক আমরা দুজনে খাওয়া সেরে বিছানায় গেলাম শোবার জন্য। কিছুক্ষণ বাদে রমা আমার কাছে সরে এসে একেবারে কাছে মুখ এনে ফিসফিস করে বলল – দাদা এখানে তো কেউ নেই, আয় আমরা বর বৌ খেলা খেলি।
আমি তখন ওকে বললাম, ধ্যাত এসব অসভ্য খেলা কেউ খেলে নাকি?
ও আমাকে জড়িয়ে ধরে বলে – ধর তুই বর আমি তোর বৌ। তুই আমাকে আদর করবি, চুমু খাবি, আস্তে আস্তে আমার সব খুলে ন্যাংটো করে আমার দুধ টিপবি। আমি তখন তোর প্যান্ট খুলে নুনু ধরে নাড়াচাড়া করে দেব। তারপর হথাত আমার উপর উঠে তোর নুনু আমার নুনুতে ঢোকাতে চেষ্টা করবি। আমি তখন পা দুটো ফাঁক করে তোর নুনুটাকে ঢুকতে সাহায্য করব। তারপর নুনুটা ঢুকে গেলে তোকে জড়িয়ে ধরে বলব আমার খুব ভালো লাগছে গো।
আমি তখন ওকে বলি – তুই এরকম খেলা আগে কোনদিন খেলেছিস?
ও হেঁসে বলল – ধ্যাত আজকেই প্রথম খেলবো তোর সাথে। জানিস দাদা আমি একজনকে নতুন বৌয়ের সাথে এরকম খেলা খেলতে দেখেছি। তবে তাঁরা হিনুদস্তানী, আমাদের বাড়ির পাশের বাড়িতে থাকে।
একদিন দুপুরে ছাদে উঠেছিলাম জামা কাপড় মেলতে। তখন হথাত দেখলাম ছেলেটা তার বৌকে জড়িয়ে ধরে খুব চুমু খাচ্ছে। আমি তখন বাড়ির পেছনে দাড়িয়ে সব দেখতে লাগলাম। তারপর থেকে আমার মনে এরকম খেলার ইচ্ছে ছিল। তাই আজকে তোর সাথে খেলতে চাইছি।
মামাতো ভাই বোনের বর বৌ খেলার Bangla choti golpo
রমা কথা বলতে বলতে ইতিমধ্যে আমার প্যান্টের বোতাম খুলে নুনুটা বার করে হাতের মুঠোয় ধরে টেপা শুরু করে দিয়েছে। ওর হাতের টেপায় আমার নুনুটা শক্ত হয়ে দাড়িয়ে গেল। খুব ভালো লাগছে ওর হাতের টেপা। আমি তখন ওর জামার উপর দিয়ে দুধ দুটো টেপা শুরু করেছি।
রমা বলল – দাড়া দাদা জামাটা খুলে দিচ্ছি, তারপর ভালো করে তুই টেপ আর আমি তোর নুনুটাকে টিপছি। অনেকক্ষণ টেপার পর রমা বলল – দাদা তোর নুনুটা টিপতে টিপতে আমার নুনুটাও কেমন কুটকুট করছে। তোর ভালো লাগছে দাদা? আমি বললাম হ্যাঁ। তোর ভালো লাগছে তরদুধ দুটো টিপে দিচ্ছি বলে?
ও বলল, আমার খুব ভালো লাগছে। তুই দুধটা একটু চুষে খা তো।
ওর কথামত দুধ দুটো চুষতে শুরু করলাম। কিছুক্ষণ ধরে চুষতেই ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো আর ওর সারা শরীর কাঁপতে শুরু করল।
আমি ভয়ে ওকে দুহাতে জাপটে ধরে বললাম, কাঁপছিস কেন রমা?
ও কাঁপা কাঁপা স্বরে বলল – আমার নুনুতে তোর নুনুটা ঢুকিয়ে দে। আর পারছি না, মনে হচ্ছে তোর নুনুটা আমার নুনুতে ঢুকলে কাঁপাটা থেমে যাবে।
আমি তখন ওর ইজের খুলে পা দুটো ফাঁক করে ধরতে ওর গুদটা দেখতে পেলাম। পুকুরে মাছেরা যেমন জলে ভেসে উঠে খাবি খায়, রমার গুদটাও তেমন খাবি খাচ্ছে। আমি এবার আমার নুনুটা ওর গুদের কাছে এনে ঢোকাতে যেতে দেখলাম জলের মতো পিচ্ছিল কি যেন বের হয়ে আছে। একটু ঠেলতেই পুচ করে শব্দ হয়ে অর্ধেকটা ঢুকে গিয়ে আটকে গেল।
রমা বলল – দাদা তোর পুরো নুনুটা আমার নুনুতে ঢুকিয়ে দিবি কিন্তু।
আমি আর একটু চাপ দিতে আর একটু ঢুকল। তারপর একটু চাপ দিতে ফস করে একটা শব্দ হয়ে সবটা ভেতরে ঢুকে গেল।
রমা – উরি বাবারে বলে চিৎকার করে উঠল।
আমি ওর বুকের উপর শুয়ে চুমু খেয়ে বললাম – তুই তো সবটা ঢোকাতে বললি। খুব লেগেছে তোর? তবে বের করে নিচ্ছি নুনুটা।
রমা আমাকে জড়িয়ে ধরে বলল, নারে দাদা বের করিস না। প্রথমবার তোর এই মোটা নুনুটা ঢুকল তাই একটু লাগলো। তবে বেশ ভালও লেগেছে আমার।
আমি ওর মাই দুটো আস্তে আস্তে টিপতে আর মাঝে মাঝে চুষতে থাকি। কিছুক্ষণ পর ও তলা থেকে পাছা তোলা দিতে দিতে বলে – আঃ কি ভালো লাগছে এখন দাদা। দাদা তুই এখন আস্তে আস্তে তোর পাছাটা তলানামা কর তো।
আমি এবার বেশ করে পাছাটা তোলা নামা করতে থাকি আর ও আরামে উঃ আঃ ইস কি ভালো লাগছে বলে তলা থেকে পাছা তুলতে লাগলো। অনেকক্ষণ এরকম করতে করতে একসময় মনে হল নুনুটা টনটন করছে আর কি যেন বেড়িয়ে পড়ল।
রমা বলেউথল, উঃ দাদা তোর নুনু থেকে গরম গরম কি পড়ছে রে, বেশ ভালো লাগছে। বলে ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো।
আমিও ওকে আদর করতে থাকি। এক্সময়ে দুজনে ঘুমিয়ে পড়ি। ঘুম ভাঙ্গতে দেখি তখনও ওর গুদের মধ্যে আমার নুনুটা ঢোকানো আছে। নুনুটা বের করতে যাবো সেই সময় রমা বলল, আর একবার তখনকার মতো কর না দাদা।
আবার করলে তোর ব্যাটা লাগতে পারে।
ও তখন জোড় করাতে আবার শুরু করলাম। এবার প্রথম বারের মতো অত কষ্ট হল না। প্রায় আধ ঘণ্টা করার পর তখনকার মতো নুনু নিয়ে কি যেন বেরোতে থাকল।
রমা তখন আঃ আঃ কি আরাম লাগছে রে দাদা তোর নুনু থেকে ওটা বেরুতেই। দাদা জানিস, ওরা করার পর নুনুটা বের করতে বৌটা বরের নুনুটা চুষে চেটে দিতো। আমিও তোর নুনুটা চেটে চুষে দিই দে। বলে নুনুটা ও বের করে নিয়ে চুষে চেটে খেলো।
তারপর আমরা বাথরুমে গিয়ে মুখ হাত ধুইয়ে নিলাম। এইভাবে দাত দিন কেটে গেল। সময় সুযোগ করে দিনে রাতে করেছিলাম।
মামারা চলে গেছেন প্রায় ৬ মাস হবে। কিন্তু রাত্রে শোবার সময় রোজ মনে হয় কাউকে না পেলে আর ভালো লাগে না। যে স্বাদ রমা দিয়ে গেছে তার ফলে একটা মেয়ে নিয়ে পাশে না শুলে খারাপ লাগে।
বাইরের কোনও মেয়ে তো আর কাছে শোবে না, তাছাড়া কোন মেয়েকে এই কথা বলতে সাহস হয় না। অনেক মেয়েকে দেখে মনে হয় ওকে পেলে একবার করব। পরাশুনা করতে মন বসে না। বাড়িতে মার কাছে বকুনি খায়।
একবার ভাবী মাকে বলি চল না বিহারে মামার কাছে যাই। গেলে আবার রমাকে পাব। কিন্তু তা হয়ে ওঠেনা। এই ভাবে দিন কাটতে থাকে।
একবার আমার পিসতুতো দাদা তার বড় মেয়েকে নিয়ে আসে আমাদের বাড়িতে।
তারপরের ঘটনাটা Bangla choti গল্পের পরের পর্বে বলছি …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments