সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ nemo বাংলা চটি কাহিনী (BCK) 10-09-2021

 

মোহিনীর সাথে চোদাচুদির গল্পটা আমি তোমাদের সবাইকে বলেছিলাম। আজ বলবো কোয়েলের সাথে আমি কি ভাবে চদাচুদি করি। কোয়েল আমার এক্স প্রেমিকা। আমার থেকে এক বছরের বড়। ওর সাথে ব্রেকআপের পরেও যোগাযোগ ছিল।
হটাত একদিন সকালে অফিসে আমাকে ফোন করে ডাকলো ওর বাড়িতে। আমি ভাবলাম কি হলো রে বাবা। ব্রেকআপের ৩ মাস পর কন ডাকছে। যাও হক অফিসের পর ওর বাড়ি গেলাম। গিয়ে দেখলাম কোয়েল একা বাড়ীতে। আমার একটু অসোয়াস্তি হচ্ছিল। যতই হোক প্রাক্তন প্রেমিকা। আমাকে দেখেই কোয়েল খুব খুশি হয়ে আমাকে hug করল। ওর দুদ দুটো।আমার বুকে চেপে গেল। আমার একটু ভালই লাগলো। আমিও ওকে একটু জোরেই ধরলাম। কোয়েল আমক বসতে বললো ওর ঘরে। আমি গিয়ে বসলাম। কোয়েল ও এসে বসলো আমার সামনে। তার পর বললো, “কি রে ব্রেকআপের পর কোথায় বলিসনা যে?”
আমি বললাম, “তুইই তো কথা বলা বন্ধে দিয়েছিস। আর তার ওপর তোর অফিসে আমার অফিসে। কথাটা কখন বলবো বল?”
তারপর গলাটা একটু অভিমানী করে বললাম, “আর তোর তো এখন টাইম না হওয়ারই কথা। Tr notun boyfriend হয়েছে। আমাকে আর পাত্তা দিবি কেনো বল!!”
কোয়েল আমার গলার আওয়াজটা বুঝতে পারলো। আমার কাছে এসে বললো, “তুই জানিস না সৌভিক, আমারও ইচ্ছা করে তোর সাথে কথা বলতে। কিন্তু আমরা আর একসাথে থাকতে পারবো না। আমাদের মধ্যে মিল নেই কোনো।”
“তাহলে আজ ডাকলো কেনো? এই কথা গুলো তো বলার এখন দরকার নেই!” আমি একটু রেগেই বললাম।
“ডেকেছি তার কারণ আমি আর থাকতে পারছিনা। কিছু কথা বলা দরকার তোকে। তুই জানিস যে তোর থেকে আমি এক বছরের বড় আর সেই কারণেই আমাদের কোনো ভবিষ্যত নেই। তাই আমি তোর সাথে ব্রেকআপ করেছিলাম।তোকে কষ্ট দেওয়াটা আমার motive ছিল না।”
আমি কিছু না বলে চুপ করে নিচের দিকে তাকিয়ে ছিলাম। কোয়েল আমাকে জিজ্ঞেস করলো, “চা খাবি?”
আমি মাথা নিচু করেই বললাম, “হা খাবো।”
কোয়েল উঠে গেলো। ওর ঘর থেকে ওদের রান্না ঘরটা দেখা যায়। দেখলাম কোয়েল আমার দিকে পেছন ফিরে চা বানাচ্ছে। ওর পিঠটা পুরো খোলা। আমার ভেতর একটা কামনার আগুন জ্বলে উঠলো। তার ওপর ওর আঁচলের সাইড দিয়ে ওর পেটের পাসের অংশটা দেখা যাচ্ছে। খুব ধরতে ইচ্ছা করলো। কিন্তু মনে মনে ভয়ে আছে। যদি চেঁচিয়ে ওঠে। পাড়ার লোকেরা ভাববে আমি ধর্ষণ করতে চেষ্টা করছি। কিন্তু এত ভয়ের মধ্যেও আমি উঠে গিয়ে রান্না ঘরের দরজাটা সামনে দাড়ালাম। কোয়েল জনেও না আমি দাড়িয়ে আছি। আমি আস্তে আস্তে ওর পেছনে গিয়ে ওর আঁচলের ফাঁক দিয়ে ওর পেট হাত দিলাম।
কোয়েল চমকে উঠলো। কিন্তু ব্যাপারটা বুঝতে পেরেও ওই ভাবেই দাড়িয়ে রইলো। আমি ওর পেটে হাত বোলাতে লাগলাম। কোয়েল চোখ বন্ধ করে আস্তে আস্তে ওর মাথাটা পেছন দিকে হেলিয়ে আমার বুকের ওপর রাখলো। আমি ওর গলাটা আদর করতে থাকলাম। ঠোঁট বোলাতে থাকলাম। চুমু খেলাম গলাতে। কোয়েল আর থাকতে না পেরে আমার দিকে ঘুরে গেলো। ওর শরীরটা আমি আমার শরীরের সাথে জাপটে ধরে ওর সারা গলাতে ঠোঁট দিয়ে আদর করতে থাকলাম। হালকা করে কামড় দিলাম। কোয়েল “উফফ” করে উঠলো। কোয়েলের ঠোঁটে ঠোঁট লাগিয়ে আমি চুষতে থাকলাম। ওর জিভটা চুষলাম, চাটাচাটি করলাম। কোয়েলকে আমি বিছানাতে এনে শোয়ালাম। ওর শাড়ির আঁচলটা বুকের উপর থেকে সরিয়ে দিলাম। ও ওর হাত দুটো দিয়ে নিজের বুকটাকে ঢাকার চেষ্টা করলো।
আমি ওদিকে তাকিয়ে থাকতে থাকতে নিজের জামাটা খুলে ফেললাম। খালি গায়ে আমি আস্তে করে কোয়েলের দিকে ঝুঁকে পড়লাম আর তারপর ওর হাত দুটো বুকের উপর থেকে সরিয়ে উপর থেকে চেপে ধরলাম। কোয়েল চোখ বন্ধ করে ফেলল। ওর উপর শুলাম শুয়ে পরে ওর গলায় আদর করতে থাকলাম সারা গলা, বুক খেলাম চাটলাম কামড়ালাম যা ইচ্ছে তাই করলাম। আমাকে জরিয়ে ধরল আমি কোয়েল রসালো ঠোট দুটো মুখে পুরে চুষতে থাকলাম চুষতে চুষতে ওর জিভটাকে নিয়ে চুষলাম চিপে চিপে চাটাচাটি করলাম অনেকক্ষণ ধরে আমরা দুজনে।
অনেকক্ষণ ধরে এমনভাবে চুষাচুষির পর আমি কোয়েলের শাড়িটা খুলে মাটিতে ছুরে ফেলে দিলাম অবাক হয়ে দেখলাম কোয়েল কোন সায়া পড়েনি শুধু একটা প্যান্টি পড়ে আছে। আমি আমার ফুল প্যান্ট টা খুলে শুধু জাংগিয়া পড়া অবস্থায় কোয়েল এর উপর শুলাম। কোয়েলের অর্ধ নগ্ন শরীরটাকে আমি আমার শরীরের সাথে বোলাতে থাকলাম। তারপর কোয়েলের ব্রাটাও খুলে ফেললাম। দুধগুলো দেখে নিজের লোভ সামলাতে পারলাম না। আস্তে আস্তে দুহাত দিয়ে দুটো দুধে ধরে টিপতে থাকলাম। আমি কোয়েলের দুধ টিপে চলেছি আর কোয়েল চোখ বন্ধ করে গোঙ্গিয়ে চলেছে আরমে।
উফফফ সায়ক!! আরও টেপ সোনা। টিপে যা। আহহহ! ও মাগো! তুই আমার বর হলে আমার আর শরীরের সুখ নিয়ে চিন্তা থাকবেনা রে। উফফফ! আরও টেপ। টিপে টিপে বড় করে দে আমার দুধ দুটোকে।”
আমি কোয়েলের গোঙ্গানি শুনতে শুনতে আরও গরম হয়ে গেলাম। আমি কোয়েলকে আবার সারা গলায় আদর করতে শুরু করলাম।
উলংগ শরীর টাকে যা ইচ্ছা তাই ভাবে খেতে থাকলাম। কোয়েল থাকতে পারছে না আর। প্যান্টির ভিতরে আমি হাত ঢুকিয়ে দিলাম। কোয়েল কেপে উঠলো থর থর করে। আমি আঙুলটা ভরে দিলাম গুদ এর ভেতর। ওর গুদ দিয়ে জল কাটতে থাকছে। ভিজে গেছে গুদটা। আমি আঙুল বলতে থাকলাম।
“উফফফ! সায়ক! ও মাগো! আমাকে আর টর্চার করে না শোনা। আঙ্গুলের খেলা আমাকে পাগল করে দিচ্ছে। আমি চাটন চাই। আমার গুদ খাও সায়ক। প্লীজ!!!!”
আমি ইচ্ছা করে কোয়েলকে সঙ্গে সঙ্গে চাটতে শুরু করলাম না। আমার ইচ্ছা ছিল কোয়েলকে উত্তেজনায় পাগল করে দেবো। ওকে নেশায় ফেলে দেবো। এত বার ওর অর্গাজম করবো যে ও আর কিছু করতে পারবে না। আমি কোয়েলকে জরিয়ে ধরে সারা গলায় আদর করতে লাগলাম। তারপর ওর দুধ খেতে লাগলাম। একটা দুধ টিপছি, আর একটা চাটছি। দুধের বোঁটার চারপাশে আমি আমার জিভের ডগা দিয়ে সুরসুরি দিতে থাকলাম। কোয়েল। আরামে “উফফ!” “আহহহ!” “উমমমম!” এরকম আওয়াজ করতে থাকলো। আমিও বেশ ইচ্ছা করে ওকে tease করতে থাকলাম। এতে কোয়েল আরও পাগল হয়ে গেলো। ওর উত্তেজনা সপ্তমে করে গেলো। আমাকে বললো, “সায়ক! প্লীজ এবার মুখে পুড়ে চোষো! আর পারছিনা! নষ্ট করে দাও আমাকে। আমার সব নারীত্ব তোমার কাছে আমি দিয়ে দিলাম। আমার শরীরটা নিয়ে তুমি যা ইচ্ছা তাই করতে পারো সায়ক!”
আমি আর সময় নষ্ট না করে দুধ ত চুষতে শুরু করলাম। কোয়েল আরামে অস্থির হয়ে উঠলো। আমার মাথাটা জরিয়ে ধরে চুলের মধ্যে আঙুল দিয়ে বিলি কাটতে লাগল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments