সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ orbachin1 বাংলা চটি কাহিনী (BCK) 14-12-2021

 

গাড়িতে উঠার পর থেকেই লোকটা ফারিয়ার থেকে একটা দূরত্ব বজায় রেখে বসেছে। আকাশ-পাতাল হাবিজাবি অনেক কিছু বলে লোকটা এবার কাজের কথায় আসলো,
– ম্যাডাম, অধমের নাম শফিক আহমেদ। মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ডান হাত বলতে পারেন। তবে আন অফিশিয়াল। মিডিয়াতে আমারে কখনোই পাবেন না। কিন্তু আড়ালে আমিই স্যারের সব কাজ সামলাই। কথা না প্যাচায়া সরাসরি বলি। আমাদের স্যারের একমাত্র ছেলের আপনাকে খুব পছন্দ। স্যার চায় একরাতের জন্য আপনি তার ছেলের সাথে সময় কাটান। বিনিময়ে আপনার এই ঝামেলাটার সব চিহ্নই আমরা গায়েব করে দেবো।
কথাটা শুনে শবনম ফারিয়ার মনে হলো ভরা মজলিশে কেউ তাকে ল্যাংটা করে ফেলেছে। রাগে তার ইচ্ছে হলো লোকটা বিচিতে একটা লাথি দিতে। নিজের ক্রোধ নিয়ন্ত্রণ করে শান্ত গলায় সে বলল,
– আপনারে বোধহয় আমারে চিনেন না! আমি যদি মিডিয়ার কাছে আপনাদের এই নোংরা ষড়যন্ত্রের কথা প্রকাশ করে দেই। আপনাদের মন্ত্রী সাহেবের পদ থাকবেতো? ছেলের সুখ উনার ক্যারিয়ার অসুখ হয়ে যেতে পারে।
– ম্যাডাম, হা হা হা। আপনি আসলেই ভালো মানুষ। আপনি ভাবছেন এই কেস থেকে ছুটে গেলেই আপনি বেচে গেলেন। কাল সকাল হতেই আপনার ভাইকে গ্রেফতার করা হবে নিজের প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে। সন্ধ্যায় আপনার ছোট বোনকে রাস্তায় পতিতাবৃত্তি করার অপরাধে পুলিশ তুলে নিয়ে যাবে। রাতে আপনার বাসায় রেইড দিয়ে পুলিশ হাজার হাজার পর্নোগ্রাফির গুদাম খুঁজে বের করবে। আপনার জীবন জাহান্নাম বানিয়ে দেবো ম্যাদাম। এইটা আমি শফিক আপনারে নিশ্চিত করতেছি। আরে দেখলেন না! খোদ আইজি এই কেসে নাক গলাইলো না।
– আপনারা অসুস্থ। এই গুণ্ডারাজ বেশিক্ষণ টীকবে না।
– মাইনা নেন ম্যাডাম আমরা খারাপ লোক। কিন্তু স্যারের ছেলেটা বড্ড ভালো মানুষ। আপনার কোন অসম্মান সে করবে না। তাছাড়া আপনে তো বিবাহিত। এইসবতো আপনার জন্য নতুন কিছুনা। জাস্ট একটা রাতইতো। ভালয় ভালয় মাইনা নেন। তাইলে আমারে বাজে রূপ দেখাইতে হয় না। নয়তো পরের সপ্তাহে পুলিশ আপনার গাড়ি আটকাবে না। গোণ্ডারা আটকাবে। আর গোণ্ডারা আপনাকে পেলে কি করতে পারে তাতো ভালো করেই জানেন।
– প্লিজ, এইসব নোংরা কথা বন্ধ করুন। আমাকে মুক্তি দিন।
– ম্যাডাম, আপনি একদিন সময় নেন। কাল বিকালে আমারে জানাইয়েন। শুনেন ক্ষমতার খেলায় নামাইয়েন আমারে। বেশিক্ষণ টিকতে পারবেন না।
বাসায় ফিরে শবনম ফারিয়া দেখলো তার শরীরে টেনশনে জ্বর চলে আসছে। কোন ভাবেই এই বাজে প্রস্তাব মানবে না সে কিন্তু একই সাথে লোকটার হুমকিগুলো তার কানে বাজতে লাগলো। তাও মনোবল হারাল না সে। চিন্তিত, ক্লান্ত ফারিয়া ঘুমাতে গেলো রাত তিনটার পরে। সে ভেবে নিয়েছে, এদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো। সকাল ঘুম থেকে উঠার পর থেকেই তার সাথে যা যা ঘটলো তাতে সকল মনোবোল ঊবে গেলো। শুটিং চলছে এমন চারটে নাটকের প্রযোজক ফোন করে জানিয়েছে টেকনিক্যাল কারণে তারা ফারিয়াকে নাটক থেকে বাদ দিয়েছে। এছাড়া সাইন করে রাখা দুটো নাটকের পরিচালক ফোন দিয়ে বললো, তারা প্রোজেক্ট ক্যান্সেল করে দিয়েছে।
ফারিয়া বুঝতে পারলো এসব আসলে কাদের কাজ! এদের এতো ক্ষমতা দেখে সে বিস্মিত হয়ে গেলো। তার ভাইবোনকে গ্রেফতারের হুমকি যখন লোকটা দিচ্ছিলো তখন তার বিশ্বাস হয়নি। এখন সে বুঝতে পারছে এদের জন্য এসব পানিভাত। চিন্তিত, বিরক্ত ফারিয়া লম্বা সময় নিয়ে শাওয়ার নিলো। শাও্যারের নিচে সম্পূর্ণ উলঙ্গ ফারিয়া নিজের দিকে তাকিয়ে ভাবলো, কি ফিগার ছিলো তার! এখন তার পেট ফুলে যাচ্ছে। নিতম্ব বড় হয়ে গরুর মতো হয়ে যাচ্ছে। সুডোল স্তনগুলোও ঝুলে গেছে। নিজেকে তার আন্টি-আন্টি মনে হচ্ছে। অথচ তার এই শরীরে এতো মুগ্ধ হলো কী করে ২১ বছরের এক তরুণ। তাকে পাওয়ার জন্য এতো মরিয়া হয়ে আছে! এদের যা ক্ষমতা বলিউডের আলিয়া ভাটকেও চিপায় ফেলে চুদতে বাধ্য করতে পারবে। এমন ক্ষমতাধরদের সাথে সম্পর্ক বাড়াতে পারলে অবশ্য লাভ তারই হবে। শাওয়ার নিতে নিতেই ফারিয়া সিদ্ধান্ত নিলো ওদের প্রস্তাবে সে রাজী হবে। এক রাতের ব্যাপার মাত্র! তারুপর ২১বছরের এক পুচকে তার মতো অভিজ্ঞ শরীরের কি আর এমন করতে পারবে। শাওও্যার থেকে বেরিয়ে এসে টেক্সট করে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিলো সে।
৩দিন আগে একুশে পা দেয়া ইফতির আজকের দিনটা খুব দারুণ যাচ্ছে। বাংলা আমাদের রাষ্ট্রভাষা নাকি মাতৃভাষা, এ-নিয়ে একটা দুর্দান্ত অ্যাসাইনমেন্ট লেখার ফলস্বরূপ ভার্সিটির জার্নালে তার লেখাটা ছাপা হচ্ছে। এই খুশির মধ্যেই শফিক চাচা তাকে ফোন দিয়ে বলল,
– আব্বাজান কেমন আছেন?
– ভালো আছি চাচা। আপনার কি খবর?
– গরীবের আর থাকা। শুনেন আব্বা,আপনার একখানা স্পেশাল গিফট আজ সন্ধ্যায় আপনার বাসায় যাবে। প্রস্তুত থাইকেন। বাপ-চাচার মান রাখতে হবে কিন্তু।
– দূর চাচা। কি যে বলেন। যাইহোক, থ্যাংক্স আপনারে। পরে কথা হবে।
ফোন রাখার পর ইফতির মনে হলো খুশিতে তার দমবন্ধ হয়ে যাচ্ছে। তার বিশ্বাস হচ্ছে না, তার স্বপ্নের নায়িকা শবনম ফারিয়া আজ সারাটা রাত তার সাথে সময় কাটাবে। তার বাবার পক্ষে সবই করা সম্ভব। আজ রাতে বাবা বাসায় আসবে না। শুধু সে আর শবনম ফারিয়া আর ফারিয়ার চাবুক দেহ। সারাটা দিন একটা দারুণ উত্তেজনায় কাটল তার। বিকেলে লম্বা সময় নিয়ে গোছল করে একদম দেবদূতের মতো পুতপবিত্র হয়ে নিলো। সন্ধ্যা সাতটার দিকে একটা গাড়ী এসে থামলো তাদের বাসার সামনে, গেটের দিকে এগিয়ে গেলো ইফতি। নিজে গিয়ে শবনম ফারিয়াকে অভ্যর্থনা জানিয়ে বাসার ভিতরে নিয়ে আসলো সে।
ইফতিকে দেখে মাথা ঘুরে গেছে ফারিয়ার। এতো সুদর্শন তরুণ সে জীবনে খুব কম দেখেছে। কোঁকড়া চুলে তাকে পুরো রকস্টার লাগছিলো। কথা বলছিল কি এক মোহনীয় স্বরে। ইফতি দেখে আর তার গলার স্বরেই ফারিয়ার গুদে ভিজে যাবার উপক্রম। সে মনে মনে ভাবছে, এই ছেলেকে চুদতে দিতে মানা করলে তার জীবনের সবচে ভুল করে বসতো সে। এই ছেলে কারদেশিয়ান বোনদের সাথে সেক্স করবে। তা না করে ফারিয়াকে চুজ করেছে বলে ফারিয়ার আচমকা একধরণের দেমাগী ভাব এলো। খুব দ্রুতই দুজনে আলাপে মগ্ন হয়ে গেলো। সিনেমা, সাহিত্য, আর্ট নিয়ে ছেলেটার জ্ঞান দেখে অবাক হল ফারিয়া। আড্ডা দিতে দিতে হালকা নাস্তা করে কফি খেলো দুজনে। ইফতি খুবই ক্যাজুয়াল পোশাক পরে আছে; একটা ট্রাউজার এবং একটা ঢিলেঢালা গেঞ্জি। গেঞ্জিতে লেখা “Schodingers cat”। শবনম ফারিয়া নিজেও খুব ক্যাজুয়ালি পোশাক পরে এসেছে, তার নিজের খুব প্রিয় একটা টি-শার্ট পরে এসেছে আর সাথে কমন একটা প্যান্ট। ফারিয়াকে শফিক বারবার বলে দিয়েছে, সে যেনো এমনভাবে আগ্রহ দেখায় যাতে ইফতির মনে হয় ফারিয়া নিজ থেকেই চুদা খাচ্ছে। আস্তে আস্তে তাদের আলাপ সিনেমা থেকে আর্টে, আর্ট থেকে যৌনতায় পৌঁছে গেলো। এসব আলাপের শেষে ইফতি বলল,
– দেখো ফারিয়া। আমি তোমাকে জোর করতে চাই না।
– কি চাও তবে?
– আমি চাই তুমি আমাকে গ্রহণ করো।
– মানে?
– মানে আমি তোমাকে চুদবো ব্যপারটা এমন না হয়ে, তুমি আমাকে চুদ।
– তারপর?
– আমি তোমাকে অসম্মান করতে চাই না। আমি চাই আজরাতের জন্য আমরা স্বামী-স্ত্রী হয়ে যাই।
– এর আগে কতবার এ খেলা খেলেছো?
– তুমি আমার প্রথম হাতেখড়ি। আমি চাই তোমার অভিজ্ঞতা দিয়ে আমাকে সবচে সুখের সন্ধান দাও।
– ঠিক আছে। আমি রাজি। আজ রাতে তোমার বউ। আর তুমি আমার জামাই।
ফারিয়া আস্তে আস্তে ইফতির সামনে দাঁড়ালো। ফারিয়ার টিশার্টের উপরে ঠাঁটানো ফোলা দুধদুটোর বোঁটা দুটো অনেকটা স্পষ্ট। উঁচু হয়ে আছে। ক্লিভেজ স্পষ্ট বুঝা যাচ্ছে। বুকে ফোঁটাফোঁটা জল। ইফতি বুঝলো ফারিয়া প্রস্তুত হয়ে এসেছে, ব্রা তো পরেই নি, নিচে কোন প্যান্টিও নেই। ইফতিও উঠে দাঁড়িয়ে শক্ত করে ফারিয়ার গলা জড়িয়ে ধরলো। ডবকা ডবকা নরম দুধদুটো একেবারে তার বুকের সাথে মিশে গেল। ইফতি নিজেকে আটকাতে পারছেনা, ফারিয়ার দু’বগলের নিচ দিয়ে হাত দিয়ে একেবারে বুকে ফারিয়ার নরম শরীরটা জড়িয়ে ধরলো। দুধসহ পুরো শরীরটা নিজের শরীরের সাথে মিশিয়ে দিলো। নিজের বুকে মাখনের মত নরোম আর ফোলাফোলা টসটসে দুধের ছোঁয়া পেয়ে তার পুরো শরীর ঝনঝন করে উঠলো, ধোন বাবাজিও ট্রাউজার ভেতর ঠাটিয়ে একেবারে লোহার ডান্ডা হয়ে গেলো। আর সেই সাথে তার নাকে এসে লাগলো ফারিয়ার ভরাট শরীরটার মিষ্টি গন্ধ। ইফতি ইশারায় বুঝালো এই রুমে নয়, বরং করিডোর ধরে হেঁটে তার বেডরুমে যেতে হবে। ফারিয়া তার আগে আগে পাছা-দুধ দুলিয়ে হেঁটে হেঁটে এগিয়ে যেতে লাগলো। হাঁটার তালে তালে থলথল করছে মাংসের তালদুটো। ৩৮ ইঞ্চির নিচে হবে না। কলাগাছের মত উরুদুটো পাছার সাথে যেখানে মিশেছে, সেখানটায় পাছার মাংসের নিম্নমুখী ভারী ভাঁজ। ইফতি হাঁটছে আর দেখছে। রুমে ঢুকে ইফতি ফারিয়ার হাত ধরে ওকে দাড় করালো। তারপর বুকে টেনে নিয়া আদর করতে থাকলো।
ফারিয়া ইফতিকে ধাক্কা দিয়া বিছানায় ফেলে দিয়া বল্লো,
– বহুদিন আমায় কল্পনা করে হাত মেরেছো। আজ আমি তোমারে চোদার স্বাদ বুঝবো।। আজ তুমি নিজের স্বপ্নের নায়িকার কাছে বুঝবা মেয়েদের চোদনের মজা কী!
এই বলে ফারিয়া ঝপিয়ে পরলো ইফতির উপর। চুষতে থাকলো তার ঠোঁট। ইফতিও চুষতে লাগলো। জড়িয়ে ধরে বললো,
– আমি আজ থেকে সম্পূর্ণ তোমার, আমি নিজেকে তোমার কাছে সমর্পণ করলাম
বলে ফারিয়া আবার ইফতির ঠোঁটে চুমু খায়। ইফতিও তাকে জড়িয়ে ধরে তার ঠোঁট দুটো চুষতে শুরু করে, আর সাথে সাথে টিশার্টের উপর দিয়ে ডাসা ডাসা দুধগুলোকে কচলাতে থাকে। ফারিয়াও সমান তালে তাকে সহযোগিতা করছে, সেও ইফতির ঠোঁট চোষা শুরু করে। দুজনে অনেকক্ষণ একে অপরকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে থাকে। তারপর ইফতি ফারিয়ার টিশার্ট খুলে নিয়ে, ফারিয়ার একটা দুধের বোঁটা নিজের মুখে পুরে চুষতে থাকে, কিছুক্ষণ পরপর একটাকে ছেড়ে আরেকটাকে চুষে। ইফতি বলে,
– ইসস জান, এখন যদি তোমার বুকে দুধ থাকত আমি পেট পুরে খেতাম।
ফারিয়া বললো,
– হাঁ বাবা দুধের সময় আসলে দুধ পাবে। এখন কথা না বলে ভালো করে এই দুটোকে চোষ।
ইফতি আবার দুধ চোষায় মন দিলো, প্রায় ১০ মিনিটের মত ফারিয়ার দুধ দুইটা চুস্লো আর চসার এক ফাঁকে নিজের একটা হাত ফারিয়ার প্যান্টের উপর দিয়ে গুদ রগড়াতে লাগলো। এবার ইফতি নিজের হাতটা ফারিয়ার প্যান্ট দিয়ে সোজা সুজি তার গুদের উপর নিয়ে গেলো। যেই তার হাতটা ফারিয়ার নেংটো গুদে গিয়ে পরলো ফারিয়া একবার চমকে উঠলো। ইফতি আরাম করে ফারিয়ার নেংটো গুদের উপর হাত বোলাতে লাগলো। ইফতি ফারিয়ার নেংটো গুদ আর তার উপরের বাল নিয়ে খেলা করতে লাগলো। কখনো সে ফারিয়ার খোলা গুদটাকে জোর করে নিজের মুঠোতে টিপছিলো, কখনো কখনো গুদের উপর হাতটা রগরাছিলো আর কখনো কখনো গুদের ক্লিটোরিসতে আঙ্গুল দিয়ে রোগরে দিচ্ছিলো। ইফতি যখন ফারিয়ার কোন্টটাকে আঙ্গুল দিয়ে ঘসচিলো যাতে তার পুরো শরীরটা কেপেকেপে উঠছিলো। ইফতি আসতে করে তার একটা আঙ্গুল ফারিয়ার গুদের ফুটোতে ঢুকিয়ে দিলো। ওহ খোদা!!
ফারিয়ার গুদটা ভেতর থেকে খুব গরম আর মোলায়েম ছিলো। গুদের ভেতরে প্রচুর রস ভরা ছিলো। ইফতি আস্তে করে নিজের আঙ্গুলটা গুদের ভেতরে আর বাইরে করতে লাগলো। খানিক পরে তার অন্য আঙ্গুলটা ফারিয়ার গুদে পুরে দিলো আর সে আঙ্গুলটাও আরামসে গুদে ঢুকে গেলো। ইফতির দুটো আঙ্গুলে ফারিয়ার গুদটা চুদতে লাগলো। খানিক পরে ফারিয়ার পুরো শরীরটা শক্ত হয়ে গেলো আর কিছুক্ষণ পরে সে একদম নিস্তেজ হয়ে গেলো। ফারিয়ার গুদ থেকে বেশ খানিকটা রস বেরোতে শুরু করছে। গুদের রসে ইফতির পুরো হাতটা ভিজে যাচ্ছে। ইফতি খানিক সময় থেমে ফারিয়ার গুদে আবার থেকে থেকে দুটো আঙ্গুল ঢুকিয়ে আসতে আসতে ভেতর বাইরে করতে লাগলো। একটু পরেই ফারিয়া গুদের জল খসালো। ফারিয়া অবাক হয়ে ভাবলো, যে ছেলের এই প্রথম চুদার অভিজ্ঞতা সে ধোন, জীভ ছাড়া শুধু আঙ্গুল দিয়ে তার মতো খাসা মালের জল খসিয়ে দিলো!!! কচি এই ছেলেটা নিষ্পাপ মুখের এক পাকা খেলোয়াড় সে বুঝতে পারছে।
এবার ফারিয়া নিজে থেকেই নিজের প্যান্টটা খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেলো। ইফতির সামনে তার ১০ বছরের বড়ো, নায়িকা শবনম ফারিয়া সম্পূর্ণ নেংটা। ইফতি ফারিয়ার সুন্দর শরীরটার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রইলো, বিশেষ করে তার গুদটা খুব সুন্দর আর ফোলা।
– কিগো, কচি জামাই আমায় ওভাবে কি দেখছো?
– ফারিয়া তোমার গুদটা খুব সুন্দর একদম ব্লুফিল্মের নায়িকাদের মতো।
এই বলে ফারিয়ার ভোদায় একটা চুমু খেলো ইফতি। ফারিয়া কেঁপে উঠে।
– আজ দেখো তোমার এই কচি বর তোমাকে কতো মজা দেয়।
বলেই নিজের মুখটা ফারিয়ার গুদে নিয়ে গেলো। গুদ চোষা শুরু করলো সে। তার চোষায় ফারিয়া বার বার কেঁপে উঠছিলো আর হাত দিয়ে ইফতির মাথাটা চেপে ধরছিলো।
– চোষো সোনা, ভালো করে চোষো, চুষে আজ আমার গুদের সব রস খেয়ে ফেলো। আমাকে শান্তি দাও সোনা — আমাকে শান্তি দাও।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments