সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ dark_side বাংলা চটি কাহিনী (BCK) 08-11-2021

 

এই সাইটে আমার এটা প্রথম লেখা। গল্পটা পুরোটাই আমার অলস মস্তিষ্কের নিরলস কল্পনাপ্রসূত.. বাস্তবের সাথে মিল থাকলেও আশা করছি তা খুব একটা বিরক্তিকর হয়ে উঠবে না..
সেইজন্য কাকতালীয় জাতীয় disclaimer দিয়ে আপনাদের মজা নষ্ট করা টা কি ঠিক হবে??!!!
ফ্যান্টাসি বলেও তো কিছু বস্তু আছে…. নাকি !!
বাস্তবে এমন হয়ে থাকলে কমেন্ট করে জানাতে যেনো ভুলবেন না প্লিজ
চলুন শুরু করা যাক।
ধরে নিন এটা গল্প হলেও সত্যি!
আমরা যেবার HS পাস করি, তখন আমাদের এক কড়া মাষ্টার ছিলেন। উনি আমাদের স্কুলেও পড়াতেন এবং বেশ প্রতিপত্তিসম্পন্ন লোক … ওনার চুলের ডগা ছোবার ক্ষমতা ছিলনা কারোর।
স্যারের শরীর ছিল সুদীর্ঘ, গ্রীক দেবতার মত সুঠাম। প্রৌঢ় বয়সেও… কতই বা হবে, 40+ ….. রাশভারী চরিত্রের সাথে ওনার দৈহিক গড়ন কেনো জানি না আমায় খুব টানতো। বন্ধুরা তারজন্য আমায় টিজ করতে ছাড়ত না তাই বলে…
আমরা মোট ছয়জন শেষ অবধি টিকে গেছিলাম সেই স্যারের কাছে। আমি, পায়েল, রোহিত, বিপ্লব, রজত, আর সোনালী। বাদবাকি সবাই ওনার কাছে যাবার ভাবনাই ছেড়ে দিয়েছিল ওনার ওই কড়া ধাতের জন্য .. আমাদেরও যে দম বেরোত না তা নয়। রাতে ঘুম পেলেও পরের দিন গিয়ে পিটুনি খাবার ভয়ে টাস্ক করতাম বটে, আর ভুলও হতো অপরিমিত! পরের দিন উদোম জুটতো কপালে।
অ্যানুয়াল পরীক্ষা যত এগিয়ে আসছিল, ততই স্যার আরো বুনো মোষের মতো ক্ষেপে উঠছিলেন। আমাদের ছোট ছোট ভুলের জন্যও শাস্তি হতো বড়োসড়…. জুটতো উদোম ক্যালানি। স্যারের ডান্ডা (না মানে আমি মার দেবার কঞ্চির ডান্ডার কথাই বলছি.. হেহে) পিঠ থেকে নিচে নামছিল দিনে দিনে।
স্যারের কাছে হরেক রকমের ডান্ডা ছিল। সরু ছিপছিপে কঞ্চি, মোটা 2 3 ইঞ্চি বেড়ের পুলিশের লাঠির মতো লাঠি.. লোহার ভারী স্কেল,পাতলা স্কেল, মোটা কাঠের স্কেল…. আরো কত কি !
স্যার এর বোধ হয় এই স্টক করাটা বড্ড পছন্দের একটা ব্যাপার ছিল। Hobby ও বলতে পারেন!
মারধোর খেয়ে ছেলেগুলোর তো পাছা টমেটো হয়ে যেত, মেয়েদেরও তাই। মেয়ে বলে কোনো ছাড়ছুর যেনো কপালে নেই!
একদিন বিপ্লব , আমাদের ওই বিখ্যাত ছয়জনের মধ্যে সর্বোৎকৃষ্ট ফাঁকিবাজ বন্ধুবর টি করেছে কি , একটাও টাস্ক না করে পরের দিন চলে গেছে পড়তে। আমাদেরতো শুনেই হয়ে গেছে!
ওকে আমরা বললাম , ” খুব যে বুক বাজিয়ে চলে এলি দেখছি!!!!!
জানের ভয় নাই তোর?!মার খেয়ে মরবি যে রে! জ্বরের বাহানা দিতে পারতিস!”
ও বললো “দেখা যাক, স্যারের মুড তো অন্যরকম ও থাকতে পারে… নাকি ! আজ তোরা অন্য খেলা দেখবি”
আমি ঠিক বুঝে উঠতে পারলাম না ওর বক্তব্য.. যাইহোক , ইতোমধ্যে স্যার চলে আসায় চুল করে গেলাম আমরা সব।
মাঝে একবার স্যারের বউ এসে ঝাঁঝিয়ে গেলো, পরনে একটা পাতলা নাইটি। অন্যদিন ও আণ্টি এইরকমই পোশাকে থাকে, কিন্তু মেজাজ থাকে শান্ত। স্যার যতই রাশভারী, আমাদের আণ্টি একদমই উল্টো স্বভাবের । ওনাকে আড়ালে স্যারের সাথে দুষ্টুমি করতে দেখেছি কথা বার্তায়, বড্ড চোখে হারাতেন উনি স্যারকে। স্যারের কাছে যেদিন যেতাম, 3 4 hr থেকে যেতাম.. তখন আণ্টি ডাকতো স্যারকে.. চা এটা ওটা দেবার বাহানায়। একবার আন্টিকে আদর না করলে আণ্টি আসতে দিত না। এগুলো ওনারা আমাদের দেখিয়ে দেখিয়ে করতেন এমনটা নয়, কিন্তু আমরাও কম যাইনা তো! তাই কান খাড়া করে বসে থাকতাম সবকটা। আন্টিকে এতদিন দেখছি,কিন্তু কখনো রাগ করতে দেখিনি। বেশ একটা… যাকে বলে সুইট attitude… সেটা বেশ ভালই ছিল আন্টির।
কিন্তু আজ আণ্টি 3 ঘণ্টা পড়ানো হয়ে যাবার পর একবার এলেন। ঠককরে চা নামিয়ে দিয়ে চলে গেলেন। একটি বারও কথা বললেন না। বুঝতে পারলাম কালকের রাতটা স্যারের ভালো যায়নি….
এবার আমাদের ভাববার পালা, যে বিপ্লবের কি হবে । কথায় বলে না, যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধে হয়!
হলও তাই!
স্যার একে একে দেখতে লাগলেন বাড়ির কাজ গুলো।
আর তেনার ডাক ও পড়েছে যথারীতি! তো আমাদের মার খাবার পার্মানেন্ট candidate এর পোদে হিসেবমতো ঠিক পড়তে লাগলো উদোম মার আর সবচেয়ে অভূত ব্যাপার হলো গিয়ে বাবু আজ আরামসে মার খাচ্ছে!
আমার বেশ সন্দেহ হলো, যে ছেলে অন্যদিন চিল্লায় ষাঁড়ের মতো,আজ কেনো চুপ!
খানিক হাতের সুখ করে স্যার গেলেন বাইরে, আন্টির কাছে হয়তো… আন্টিকে খুব ভালোবাসতেন উনি।
আমি বললাম..
“কি রে বিপ্লব, তোর ব্যাপার কি বলতো! এত cool আছিস মার খেয়েও !”
ও বললো “কেনো! তোর মনে হিংসে হচ্ছে বুঝি! হ্যাঁ?”
বললাম ” না রে ভাই! কৌতূহল হচ্ছে.. মার তো আমরাও খাই বল! তো কিছু বাঁচার উপায় বাতলেছিস মনে হচ্ছে, আমাদেরও বল?”
ও বেচারা গদগদ হয়ে আমাদেরকে গুছিয়ে বলতে শুরু করলো….
“আরে শোন, আমার বোনটাকে দেখেছিস তো ! এত সরু ও, কোথাও বেশিক্ষণ বসতে পারে না। ওর পেছনের হাড্ডি গুলো নাকি টনটন করে, মাংস বড় কম তো! এমনকি আমার কোলে বসাই তখনও আমার অসুবিধা হয় ”
রোহিত বললো “তাহলে ওকে বিয়ে দিয়ে দে, দেখবি problem solved… With 100% gurantee!”
হো হো করে হেসে উঠলাম সবাই..
আমি বললাম “আরে ওকে আইডিয়াটা শেষ করতে দে!”
রজত বললো, ” তা ওর বোন তো ছোট, এখন বিয়ে কেনো… Bf জোটাতে বল না! নাহলে তোর যখন কোলে নিতে অসুবিধা হয় বোনকে,তাহলে তুই ই বরং এট্টু উদ্যোগী হ, দাদা হিসেবে…!!!!!.”
এই রজতটা হচ্ছে আমাদের গ্রুপে সবচেয়ে সেক্সি ছেলে… সবসময় আমিষ আমিষ কথা.. আর সব কথায় double meaning.. ঠেস মেরে বললাম.. “অই অইই.. ছেলের ঠিক ফ্যাদা উঠে গেছে মাথায় ! হয়ে গেলো.. আজ আর স্যার আসবার আগে আইডিয়াখানা শোনা হলো না রে … ছুটির সময় তো বাবা আসবে নিতে! কথাই বলতে পাবোনা…”
সোনালী বললো , “বুঝতে পারছিস না! ছোঁড়া তলায় তলায় হিপ লিফটার use করছে…! কি রে বিপ্লব! ঠিক ধরেছি বল!”
বিপ্লব বললো.. ” হ্যাঁ রে খেপি.. আমার গরীবের বাট লিফটার.. জাঙ্গিয়ার নিচে আজ তুলোর প্যাড দিয়ে ম্যানেজ করেছি। হে হে হে…”
এতক্ষণে বুঝলাম বাবুর আজ এত আরামের রহস্যখানা কি! আমরা শুনছি আর মুখ হচ্ছে হাঁ , পায়েল বলে বন্ধুটা বলে উঠলো, “আরে পরের দিন থেকে আমরাও আমাদের কচি কচি পাছা গুলো এইভাবেই মোড়ক করে রাখবো, দেখিস!”
সবাই হ্যাঁহ্যাঁ করে উঠলাম।
এদিকে স্যার যে বাইরে দাঁড়িয়ে সব শুনে ফেলেছেন সে খেয়াল কি আর আমাদের আছে!
ঘরে স্যার ঢুকতেই আমরা সব্বাই চুপ, স্যার ডাকলেন..
“বিপ্লব! এদিকে শোন একবার?”
বিপ্লব গেলো.. আজ বাবুর মন তো চরম খুশি! মার খেয়ে লাগেনি বলে কথা…!
স্যার বললেন “বাঁদর পিছন ঘোর।”
ততক্ষনে আমরা বুঝে গেছি কি হতে চলেছে! স্যার তবে কি ঝগড়া মিটিয়ে উঠতে পারেন নি?!
ওর ও শিরদাঁড়া শিরশির করতে লেগেছে ততক্ষনে…
” স্যার বোধ করি সব শুনে ফেলেছেন রে!”
এরপর যেটা হলো সেটার জন্য আমরা একদমই প্রস্তুত ছিলাম না। হুশ করে মুহূর্তের মধ্যে বিপ্লবের প্যান্ট কোমর থেকে নেমে পায়ের কাছে জড়ো হয়েছে, আর স্যারের সামনে ওর তুলো দিয়ে সযত্নে মোড়ক করা নরম তুলতুলে দুটো পাছা।
পরের মুহূর্তে সেটাও উড়ে গেলো। ওর ভয়ে ছোট্ট হয়ে যাওয়া নুনু টা আমাদের সামনে দোল খাচ্ছে , আর অনাবৃত পাছাখানা স্যারের দিকে। ব্যাস… চটাপট শব্দে হাড় হিম হয়ে গেলো আমাদের।
স্যার ওকে একটু নীলডাউন পজিশনে দাঁড় করলেন, ওর পোঁদটা খানিক ফাঁক হয়ে উঠতেই ওনার মোটা লাঠিটা চাপ দিয়ে ওর পোদের ফুটোয় ঢুকিয়ে দিলেন। একবার আঁক করে উঠলো বেচারি। তারপর লোহার স্কেলের গোটা কুড়ি ছাপ পড়ে গেলো ওর ফর্সা মসৃণ পাছাটায়।
আমরা ভয়ে সিটিয়ে গেছি, যে স্যার তো আমাদের কথাও শুনেছেন যে আমরাও ওর মতো…!!!! এবার কি আমাদেরও তবে চরম বিপদ আসন্ন !
স্যার মনে হচ্ছে আমাদের দিকেই এগিয়ে আসছেন!???
পরপর পাঁচ জন বসতাম আমরা…
স্যার এগিয়ে এসেই বলে উঠলেন,
“কি রে…. খুব যে বুদ্ধি বের হচ্ছিল তোদের highly productive মগজে ! কিছু একটা নকল করবি বলছিলি না??!
আমরা চুপ। মাথা নিচু।
এদিকে বিপ্লব স্যার সরে গেছে সেই সুযোগে ওর পাছায় স্যারের ভরে দেওয়া লাঠি টা আস্তে করে বের করবার জন্য যেই না হাত পিছনে করেছে অমনি ওর বাঁড়া টা উন্মুক্ত হয়ে গেলো সবার সামনে। যদিও স্যারের ভয়ে মাথা তুলতে পারছিলাম না তাও একবার আড়চোখে দেখতে গেলাম ওকে, এতগুলো বন্ধুর সামনে ন্যাংটো হয়ে দাড়িয়ে থাকতে থাকতে ওর বাঁড়া খাড়া হয়ে গেছে দেখে ভয়ার্ত অবস্থাতেও আমরা ভিজতে লাগলাম …
এই আড়চোখে দেখাটাই কাল হলো! স্যার দ্রুত মাথা ঘুরিয়ে বিপ্লবের দিকে এগিয়ে গেলেন আর ওই লাঠি টা আরো এক দুই ইঞ্চি চাপ দিয়ে ভরে দিলেন ওর পোঁদের ফুটোয়।
তারপর টেনে বের করে দিলেন।
ওর যা হলো হলো, বন্ধুদেরও অবস্থা সঙ্গীন আরো। না পারে হাত মারতে, না উংলি করতে…
স্যার বললেন যা আজ তোদের ছুটি। পরের দিন পরীক্ষা নেবো। সবকটা সূত্র মুখস্ত করে আসবি। একটাও যদি ভুল হয়, তাহলে পুঁতে রেখে দেবো, আর টুকলি করার চেষ্টাও যদি করিস, দেখবি অন্য খেলা শুরু হবে।
যা এখন…
বেরিয়ে এলাম ভয়ে সিটিয়ে স্যারের ঘর থেকে। আর মনে জপছি রামনাম। বাড়ি গিয়ে বন্ধু কে ন্যাংটো দেখার ফলে যে স্বাভাবিক শারীরবৃত্তীয় প্রতিক্রিয়া শুরু হয়েছে, সেটাকেও সাঙ্গ করতে হতো। তাই ফিরলাম একটু তাড়াতাড়িই। বাড়ি গিয়ে পড়তে বসলাম বটে, কিন্তু মাথায় খালি নেক্সট দিন কি হবে , আর আজ যা ঘটলো চোখের সামনে, সেটাই মাথায় ঘুরছিল।
ফোন টা তুলে নিয়ে একটা message দিলাম আমাদের গ্রুপ এ।
সবাইই অন ছিল অদ্ভুত ভাবে… তবে কি বাকিদের অবস্থাও same?!!!
শুরু হলো গ্রুপ chatting…
এর পরের ঘটনা আগামী পর্বে
Comment করে জানাতে ভুলবেন না কেমন হচ্ছে, আসলে প্রথম তো, একটু আধটু … ভুল হতেই পারে ।
গল্প ঠিক কোনদিকে এগোক চাইছেন, সেটাও জানাতে পারেন আমায় ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments