সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 06-12-2021

 

মদনবাবু মালতী-কে এবং ব্রতীন সুলতা-কাকীমা-কে ঠাপন দিয়ে উলঙ্গ অবস্থায় কেলিয়ে পড়ে আছে। দুজনের আধা-নেতানো বীর্য্য ভর্তি কন্ডোম উলঙ্গ সুলতা ও মালতী বের করে মুখটা বন্ধ করে সুলতা বললেন, “ইসসসসস, কতটা ফ্যাদা ঢেলেছে মিনসে মদন আর ব্রতীন। একেবারে ঘন থকথকে ফ্যাদা মদনবাবু-র। ব্রতীন-ও কম যায় না মালতী।” পলিথিনের প্যাকেট করে শোবার ঘরে একটা ডাস্টবিন-এ ফেলে দিলেন দুইজনের বীর্য্য ভরা কন্ডোম। আনারসের ফ্লেভার বেরুচ্ছে । মালতী দেবী একটা টিস্যু পেপার খুঁজছিলেন। মদনের রসে মাখামাখি নুনুটা মুছে দেবেন বলে। মালতীকে টিস্যু পেপার এধার ওধার খুঁজতে দেখেই সুলতা বলে উঠলেন-“”থাক মালতী , তোমার আর টিস্যু পেপার খুঁজে কাজ নেই। আমি বরং আমার পেটিকোট-টা দিয়ে নুনু দুটো মুছে দেই”-বলে নিজের কাটা কাজের ডিজাইন করা পেটিকোট দিয়ে প্রথমে মদনবাবুর নেতানো, রসে মাখামাখি নুনুটা মোছাতে লাগলেন ।
মদনবাবু একটু কেঁপে উঠলেন চিৎ হয়ে শুইয়ে । “ও মা মদনবাবু, আপনার যন্তরটা দেখি আস্তে আস্তে শক্ত হয়ে উঠলো দেখছি, ইসসসসসসস, দ্যাখো মালতী, বুড়ো-র ঝিঙেটা আবার ঠাটিয়ে উঠেছে”-বলে মদনবাবুর শুকনো নুনুটা কচলাতে শুরু করে দিলেন উলঙ্গ সুলতা। ব্রতীন মালতীকে এক টানে নিজের কাছে নিয়ে বলে উঠলো-“তুমি বরং তোমার পেটিকোট টা দিয়ে আমার লেওড়াটাকে পরিস্কার করে দাও।”-বলেই মালতীর চুঁচি টেপা শুরু করে দিলো। “উফ্, এতোক্ষণ সুলতাদিকে চুদেও দেখছি তোমার আশ মেটেনি ব্রতীন।”—-মালতী ছেনালীপনা শুরু করে নিজের ফুলকাটা কাজের পেটিকোট দিয়ে ব্রতীনের রসে ভেজা ধোনটা মুছতে লাগলেন। ব্রতীন এইবার কামার্ত হয়ে উঠলো । মালতীকে জাপটে ধরে মালতীর গালে নিজের গাল ঘষতে ঘষতে বললো–“এইবার তোমাকে আদর করে চুদবো মালতীসোনা”। গুদের ভেতর থেকে রস চুইয়ে চুইয়ে পড়ছে দুই মহিলার। কোনো রকমে মালতী ব্রতীনের নাগপাশ থেকে নিজের ল্যাংটো শরীরটা মুক্ত করে বাম হাত দিয়ে নিজের রসে ল্যাটাপ্যাটা গুদখানা চেপে ধরে সু সু করতে এটাচড্ বাথরুমে ছুটলো। ব্রতীন মালতীকে আটকাতে পারলো না । অন্যদিকে সুলতাদেবী-র গুদে রস । “আপনি আমাকে ছাড়ুন, বাথরুমে যাবো”–মদনের পাকা লোমে ভরা বুকেতে দু তিনখানা চুমু দিয়ে সুলতাদেবী বিছানা ছেড়ে উঠতে উদ্যত হলেন। মদনবাবু অমনি বললেন, “আমিও যাবো সোনামণি সুলতা, তোমার সাথে বাথরুমে। “।
“অসভ্য কোথাকার”–সুলতা মদনের বুকে আলতো করে একটা কিল মেরে উঠবার চেষ্টা করতেই ব্রতীন এবং মদনবাবু দুজনাতে সুলতাকে জাপটে ধরল দুই দিক থেকে। উমমমমমমমমমমম করে বেশ কয়েকটা চুমু দিলেন মদনবাবু সুলতাদেবীর খোলা ম্যানাযুগল আর দুই বগলে। “আহহহহহহ ছাড়ুন আহহহহহহ ছাড়ুন, আমার বাথরুম পেয়েছে ভীষণ”—সুলতা কাতড়াতে লাগলো । ব্রতীন সুলতাকাকীমাকে ছেড়ে বিছানা থেকে নেমে মদের গেলাশ থেকে দুই ঢোক খেয়ে পাশের সোফাতে ঠাটানো কেলিয়ে বসে পড়লো।
মদন সুলতাদেবী-কে মুক্ত করে দিতেই, সুলতাদেবী নিজের বাম হাত দিয়ে নিজের রসে ল্যাটাপ্যাটা গুদখানা চেপে ধরে বাথরুমের বন্ধ দরজার সামনে দাঁড়িয়ে “ও মালতী, হয়েছে তোমার? আমি তো পারছি না, বাথরুম থেকে বের হও তাড়াতাড়ি।” মদনবাবু ব্রতীনের ওখানকার টেবিল থেকে আরেকটা গেলাশে হুইস্কি নিয়ে মদ্যপান শুরু করে দিলেন। এরপরে মালতী এবং সুলতা দুজনেই পরিস্কার হয়ে উলঙ্গ অবস্থায় মদের গেলাশ নিয়ে আবার মদ্যপান শুরু করে দিল। মেঝেতে দুই রমণী বসে, সোফাতে বসা ব্রতীনের আর মদনের ঠাটানো ধোন দুখানা হাতে করে নিয়ে, সুলতা মদনের ধোন, আর, অন্যদিকে মালতী ব্রতীনের ধোন নিয়ে মদের গেলাশে মুন্ডি ডুবিয়ে মদে ভেজা শোন দুইখানা মুখে নিয়ে চুষতে থাকলো।
“আহহহহহহ হ আহহহহহহহ চোষ্ রেন্ডীমাগী চোষ্ চোষ্ রেন্ডীমাগী চোষ্ চোষ্ “—মদনবাবু সুলতাকে দিয়ে নিজের লেওড়াটা চোষাতে চোষাতে আর পারলেন না। সুলতা-র ল্যাংটো শরীরটা হিড়হিড় করে টেনে নিয়ে সুলতাকে বিছানাতে নিয়ে গিয়ে ফেললেন। “এইবার তোকে চুদবো সুলতা রেন্ডী”-বলেই সুলতার উলঙ্গ শরীরটা উপুড় করে দিয়ে, সুলতা-র লদলদে পাছার উপরে ঠাস ঠাস করে চড় থাপ্পড় মেরে পেছন থেকে সুলতার গুদের মধ্যে আঙলি করা শুরু করে দিলেন। “হ্যাঁ রে মাদারচোদ বুড়ো শয়তান, মদনা, মালতীকে এতোক্ষণ চুদে তোর শান্তি হয় নি। জানি না আমি, তুই কি আমাকে ছাড়বি বোকাচোদা মদনা?”– সুলতাদেবী মদনের ধোনে আরেকটা নতুন কন্ডোম পরিয়ে দিলেন। উফ্ ক্যাডবেরী চকোলেটের গন্ধ নতুন কন্ডোমটার। “ওরে মদনা তোর চকোলেট মাখা কন্ডোম এ ঢাকা লেওড়াটা একটু খাই।” বলে কিছুক্ষণ মুখে নিয়ে চুষে চুষে খেলেন সুলতা মদনের ‘ক্যাডবেরী-লেওড়া’ । এরপরে আবার হামাগুড়ি দিলেন। ইসসসসসহহ, লদকা পাছা এবং পিছন থেকে হাঁ হয়ে থাকা গুদের চেরাটার ভেতরে গোলাপী-কালচে আভা। সামনে দু দুখানা লাউ ঝুলছে। মদন স্টেনগানের মতোন ওনার ঠাটানো মুষলদন্ডটা(ক্যাডবেরী ফ্লেভারের কন্ডোমে ঢাকা) হাতে নিয়ে ধরে কচলাতে কচলাতে সুলতাদেবীর পোঁদের ফুটোতে ঘষা দিতে আরম্ভ করলেন । “একি তুই কি করছিস মদনা? তোর মতলবটা তো ভালো না দেখছি, আমার গুদের মধ্যে তোর ডান্ডাটা ঢোকা না খানকির বেটা”– সুলতা-পাক্কা সোনাগাছি কাটিং খিস্তি দিতেই মদন বলে উঠলেন–”
তোর পোঁদ মারতে খুব ইচ্ছে করছে মাগী”–ব্রতীন বলে উঠলো মালতীকে দিয়ে শোন ঠাটানো ধোনটা চোষাতে, চোষাতে, ” মদনদা, কাকীমার পাছা ফেটে যাবে আপনার বাড়া-টা ঢুকলে, আপনি প্লিজ কাকীমার পোঁদ মারবেন না।”—শুনে মদনবাবু সুলতার লদলদে পাছার নীচে দিয়ে, লেওড়াটা চালান করে দিলেন সুলতা-র গুদের চেরাটার ভেতরে। সুলতাদেবী-র কোমড় মদনবাবু দুই হাতে কষে ধরে নিজের কোমড় সামনের দিকে এগিয়ে নিয়ে প্রচন্ড জোরে ঘপাত করে লেওড়াটা সুলতাদেবীর গুদুমণির ভিতরে ঢুকিয়ে দিলেন ।
“ওরে বাবা গো, মরে গেলাম গো, বের করে নাও মদন, উফ্ লাগছে, লাগছে, ভীষণ লাগছে, বের করে নাও মদন, তোমার দুটি পায়ে পড়ি “-বলে চিৎকার দিয়ে উঠলো সুলতা। মনে হোলো যেন দম বন্ধ হয়ে আসছে সুলতা-র। কি মোটা আর লম্বা লোকটার ধোনখানা। মনে হচ্ছে নাভি অবধি পৌছে গেছে। মদন সুলতাদেবীর কাতরানি শুনে আস্তে আস্তে আস্তে নিজের ধোনটা বের করে নিলেন সুলতার গুদের ভেতর থেকে। সুলতা হাঁপাতে হাঁপাতে বললেন “-উফ্ ঐরকম করে কেউ ঢোকায়?”মদনবাবু এইবার হামাগুড়ি দেওয়া সুলতার লদলদে পাছাতে হাত বুলোতে বুলোতে আদর করে দিলেন।
“এইবার আস্তে আস্তে ঢোকাবো।”–বলে আবার ঠাটানো ধোনটা সুলতার গুদের মধ্যে আস্তে আস্তে ঢোকালেন পিছন থেকে ডগি-পজিশনে। তারপর সেট্ করে নিয়ে সুলতার কোমড়টা দুই হাতে ধরে ঘপাত ঘপাত করে ক্রমশঃ ঠাটানো ধোনটা সুলতাদেবীর গুদের ভেতর গুঁজে ঠাপানো আরম্ভ করলেন । ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত করে ডগি স্টাইলে সুলতাকে গাদন দিচ্ছেন।
সুলতার লাউজোড়া সামনে দুলছে। সুলতার এইবার আরাম লাগতে শুরু করলো। “আরেকটু জোরে লাগাও মদন”—সুলতা গ্রিন সিগন্যাল দিতেই, মদন ঠাস ঠাস করে সুলতার লদকা পাছাতে থাপ্পড় মেরে মেরে বললেন–“সুলতা, উফ্ রসালো গুদ তোমার। চেপে ধরো তোমার গুদ দিয়ে আমার লেওড়াটাকে “-বলে সামনের দিকে এগিয়ে হাত বাড়িয়ে দুই হাতে সুলতার দুটো দুধু জোড়া খাবলে ধরে ময়দা ঠাসার মতো চটকে চটকে, ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলেন।
মালতীরাণী এতোক্ষণ ব্রতীনের ঠাটানো ধোনখানা চুষছিল। কন্ডোম পরিয়ে দিলো মালতী ব্রতীনের ধোনে। উফ্ কি সুন্দর ক্যাডবেরী চকোলেটের ফ্লেভার । আহা মদনদা রসিক ভদ্রলোক । প্রথমে আনারস, এইবার ক্যাডবেরী চকোলেটের ফ্লেভার । ব্রতীনের লেওড়াটা এখন চকোবার। মালতী ব্রতীনের ধোনখানা মুখে নিয়ে বলে উঠলো–“চকোবার খাচ্ছি মনে হচ্ছে ” চকাস চকাস করে চুষতে আরম্ভ করলেন মালতী ব্রতীনের ধোনটা। এইবার চিৎ করে শুইয়ে দিয়ে মালতী-র লদলদে পাছার নীচে একটা বালিশ দিয়ে উঁচু দিলো ব্রতীন । ব্রতীন এইবার কামার্ত হয়ে মালতীর দুই পা সোজা উঁচু করে তুলে ধরে মালতীর গুদের চেরাটার ভেতরে নিজের লেওড়াটা ঢুকিয়ে ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত করে ঠাপাতে শুরু করলো।
দুই চোদন একসাথে চলছে। মদন সুলতাকে ডগি স্টাইলে ,আর, ব্রতীন মালতী-কে মিশনারী পজিশনে । “আহহহহহহহহ আহহহহহহহহ উহহহহহহহহ চোদো চোদো চোদো চোদো আহহহহহহ “– দুই বিবাহিতা কামপিপাসী রমণী শীৎকার দিতে দিতে মদন এবং ব্রতীনের চোদা খাচ্ছে। আর সাথে , ঠাস ঠাস করে সুলতা-মাগী-র লদলদে পাছার ওপর মদনবাবুর থাপ্পড় । “ওওওওওও লাগে আমার, আআআআআআআআআ”-বলে সুলতা বালিশে মুখ গুঁজে পড়ে ঝরঝরঝরঝর করে রাগমোচন করে নিথর হয়ে পড়ে গেলো। মদন পিছন থেকে সুলতার উলঙ্গ শরীরটা দুই হাতে কোমড় ধরে টেনে সামনে নিয়ে ঘপাঘপ ঘপাঘপ ঘপাঘপ ঘপাঘপ ঠাপন মেরে মেরে সুলতা-র গুদের মধ্যে ধোনটা রগড়ে রগড়ে চোদন দিতে লাগলেন। সুলতাদেবীর চুলের খোঁপা খুলে চুলের মুঠি ধরে টেনে ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত ভচাত করে ডগি স্টাইলে গাদাতে গাদাতে মদন একসময় “আ আ আ আ আ আ ধর মাগী, ধর মাগী, চেপে ধর মাগী আমার ধোনটা তোর গুদের ভেতরে—-বেরোচ্ছে, বেরোচ্ছে বেরোচ্ছে আমার বেরোচ্ছে মাগী”–বলে বীর্য্যপাত করতে করতে সুলতাদেবীর ল্যাংটো শরীরটার উপরে উপুড় হয়ে পড়ে গেলেন।
ওদিকে ব্রতীন মালতীকে ঠাপিয়ে ঠাপিয়ে মালতীর গুদের রস ঝরিয়ে দিয়ে আর কটা ঠাপ মেরে ভলাত্ ভলাত্ করে ফ্যাদা কন্ডোমের ভিতরে ঢেলে মালতীর উপর কেলিয়ে পড়লো। মদন সুলতার উপর উপুড় হয়ে পড়ে আছেন, আর, ব্রতীন মালতীর উপর পড়ে আছে। চারটে দেহ তখন নিথর।
সমাপ্ত।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments