সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Debika বাংলা চটি কাহিনী (BCK) 16-03-2019

 

আমি মালিনী,একজন গৃহবধূ।আমার বয়স ৩৯ বছর।আমার স্বামী যতীন,একটি বড় বেসরকারি কোম্পানীতে চাকরি করে।কিন্তু বিছানায় আমাকে একেবারেই খুশি করতে পারে না।
অধিকাংশ রাতেই বিছানায় শুয়েই ঘুমিয়ে পরে,কোনো কোনো দিন ছোটো ন্যাতানো নুনুটাকে আমার গুদের চেরায় দুমিনিট ঘষেই দু-তিন ফোঁটা মাল আউট করে।আমি এতে একদমই তৃপ্ত হইনা।
যাই হোক্,এবার আমার চেহারার বর্ণনাটা দিয়ে নিই।আমার ফিগার স্লিম নয়,বরং কিছুটা থলথলে।মাইদুটো বিশাল আর গুদটাও বেশ ফোলা।তবে সব পুরুষের চোখেই আমার দেহের সবচেয়ে আকর্ষণীয় অংশ হলো আমার পাছা।আসলে আমি শাড়ি,নাইটি বা সালোয়ার-কামিজ যাই পরি না কেন,আমার পাছার খাঁজ খুব স্পষ্টভাবেই বোঝা যায়।অনেকবারই এমন হয়েছে যে ভিড় বাসে কোনো অচেনা লোক আমার পোঁদের খাঁজে তার নুনু ঘষার চেষ্টা করেছে।
আমাদের একমাত্র সন্তান সুমন।আজকের গল্পটা তার স্কুলের এক বন্ধুকে নিয়েই।সুমন যখন নীচু ক্লাসে পড়ে, তখন ঘটনাটা ঘটেছিলো।এমনিতে আমি ওর স্কুলে কোনো দরকারে গেলেই টিচার-স্টুডেন্ট-ক্লার্ক সবাই হাঁ করে আমার পাছার দিকে চেয়ে থাকে।
একবার গার্ডিয়ান মিটিঙের পর স্কুলের একটা ফাঁকা হলঘরে সুমনদের স্কুলের দরোয়ান রামলালজী একরকম জোর করেই আমার পোঁদ মেরে মাল ফেলে দিয়েছিলো।যাক্ সে কথা,ছেলেটির নাম সৌম্যদীপ,আমার ছেলেরা ছোটো করে ডাকতো সমু বলে।সমু তখন ক্লাস সেভেন,কিন্তু ওর সমবয়সী আর পাঁচটা ছেলের মতো অতটা স্মার্ট ছিলো না।
সরল,সাদাসিধে আর মুখে সবসময় লেগে থাকতো একটা ক্যাবলা-ক্যাবলা হাসি।ওর বন্ধুদের মধ্যে অনেকের তখন সরু গোঁফের রেখা উঠে গেলেও ওর তখনও ওঠেনি।রোগা,দোহারা চেহারা কিন্তু বেশ লম্বা ছিলো।মা-বাবার সঙ্গে ছাড়া বাড়ি থেকে একা বিশেষ বেরোতো না।
যাই হোক্,গল্পে আসি।একদিন বিকেলে আমার ছেলে সুমন তখন প্রাইভেট টিউশন পড়তে গিয়েছে।আমার বর অফিসে,তাই আমি বাড়িতে একা।হঠাৎ ডোরবেল বাজলো।একটা গল্পের বই পড়ছিলাম,মুড়ে রেখে দরজা খুলে দেখি,সমু দাঁড়িয়ে আছে।বললো-“সুমন আছে?আসলে কাল ইস্কুলে একটা প্রোজেক্ট জমা দিতে হবে,ওটার সম্বন্ধেই একটু জানতে এসেছিলাম।ওর ফোন নম্বরটাও হারিয়ে গেছে!…..”
আমি বললাম,”ও তো এখন কোচিং গেছে,ফিরতে ঘন্টাদেড়েক লাগবে।তোমার যদি খুব দরকার থাকে,তাহলে ভেতরে এসে বসতে পারো।ও ফিরলে কথা বলে নেবে।”
সমু একটুক্ষণ কী যেন ভাবলো।তারপর বললো,”আমি তাহলে একটু অপেক্ষাই করি।ওর সাথে দেখা করে যাবো।”
সমুকে ড্রইংরুমে বসতে দিলাম।সন্ধে প্রায় হয়ে এসেছে তখন।আমি ঠাকুরকে সন্ধে দিয়ে সমুকে জিজ্ঞেস করলাম,”তুমি চা খাবে?”
ও হেসে বললো,”না না আন্টি,থাক্!”
আমি বললাম,”দাঁড়াও,তাহলে একটা ডিম ভেজে দিই! আগে কখনও তো এ বাড়িতে আসোনি।আজ প্রথম এলে,কিছু মুখে দিয়ে যাও!”
ও আর কিছু বললো না।শুধু হাসলো।
আমি কিচেনে গিয়ে অমলেটটা বানিয়ে এনে সমুকে দিয়ে বাথরুমে গা ধুতে ঢুকলাম।হাগা চেপেছিলো অনেকক্ষণ,নাইটিটা খুলে কমোডে বসলাম।
পায়খানা করে হাত ধুতে যাবো,হঠাৎ বাথরুমের দরজাটা খুলে গেলো! সর্বনাশ,এত জোরে পায়খানা পেয়েছিলো যে বাথরুমের দরজা লাগাতেই ভুলে গিয়েছি! সমু আমায় দেখেই অপ্রস্তুত,লজ্জিত গলায় বললো,”আসলে পেচ্ছাপ পেয়েছে জোরে।বাথরুমের দরজা ভেজানো দেখে ভাবলাম,ভিতরে কেউ নেই…..সরি আন্টি!”
ও আবার বেরিয়ে যাচ্ছিলো,কিন্তু আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে গেলো।রোজ রাতে যৌনসুখ কাকে বলে তা তো প্রায় ভুলেই যেতে বসেছি,আজ এই ছেলেটাকে একা পেয়েও হাতছাড়া করার কোনো মানে হয়না!আমি তাই সহজ গলায় বললাম,”জোরে হিসি পেয়েছে,তো কী আর করবে! এখানে এসে করে যাও! আমি কিছুই মনে করবো না।”
ও ভয়ে ভয়ে বাথরুমে ঢুকলো।তারপর দরজাটা আবার ভেতর থেকে ভেজিয়ে দিয়ে প্যান্টের চেনটা খুলে ভেতর থেকে নুনুর অর্ধেকটা বের করে ছরছর করে মুততে লাগলো।
আমি সেইফাঁকে দরজার ছিটকিনিটা ভেতর থেকে লাগিয়ে দিয়ে কাছাকাছি গিয়ে ওর নুনুটা ভালো করে লক্ষ করতে লাগলাম।খুব বড়ো নয়,তবে কাজ চালানোর মতো।গাঢ় বাদামী,চকোলেটের মতো লাগছে।
আমি ওর মোতা শেষ হতেই খুব অন্তরঙ্গভাবে ডান হাত দিয়ে ওর একটা হাত ধরে বাঁ হাত দিয়ে ওর নুনুটা চেপে ধরলাম।স্বাভাবিকভাবেই দ্রুত ওর নুনুটা খাড়া হয়ে গেলো।কিন্তু ওর বয়সজনিত কারণে এবং পূর্বের কোনো যৌন অভিজ্ঞতা না থাকায় নুনুর মুন্ডিটা বের হয়ে আসেনি।আমি আদুরে গলায় ওকে বললাম,”কী?ভালো লাগছে না?”
আরামে চোখ বোজা অবস্থায় সমু অধৈর্য স্বরে বললো,”হ্যাঁ আন্টি!ভীষণ ভালো লাগছে আমার…..!”
এবার আমার কাজ শুরু করতে হবে।আমি ওর খাড়া নুনুটা শক্ত করে বাঁ হাতের মুঠোয় ধরে জোরে জোরে ওপর-নীচ করতে লাগলাম।এতে নুনুর মুন্ডিটা অল্প বের হয়ে এলেও ও ব্যাথা পেতে থাকলো।কিছু একটা পিচ্ছিলকারক পদার্থ চাই।বাথরুমের তাক থেকে নারকেল তেলের কৌটোটা নেড়েচেড়ে দেখি,তেল শেষ।
ভেসলিন হলে সবথেকে ভালো হতো,কিন্তু বাথরুমে তো আর ভেসলিন নেই।অগত্যা পায়খানা করে হাত ধোয়ার জন্য রাখা হ্যান্ডওয়াশটা থেকে কয়েকফোঁটা তরল ওর নুনুর উপর ফেলে মালিশ শুরু করলাম।কাজ হলো।পাঁচমিনিটের মধ্যেই ওর নুনুর গোলাপি মুন্ডিটা পুরোটা বেরিয়ে এলো।
এত আরামে সমু বাক্যিহারা হয়ে গিয়েছে।আমি এবার ওর কলাটা খানিকক্ষণ চুষে দিয়ে আমার রসে ভেজা গুদে ফিট করতে যাচ্ছিলাম।কিন্তু পরক্ষণেই মনে হলো,যদি আমি ওর মালে প্রেগন্যান্ট হয়ে যাই! যাচ্ছেতাই ব্যাপার হবে সেটা।একমাত্র পোঁদে ঢোকালেই কোনোরকম ভয়ও থাকবে না,আবার মজাও নেওয়া যাবে।
আর সমুর নুনুটা তেমন বড়ো বা মোটা না হওয়ায় পোঁদে তেমন ব্যাথাও লাগবে না।আমি ওকে বললাম কমোডের উপর বসতে।ও বসার পর আমি ওর ঠাটানো নুনুটা আমার পোঁদের ফুটোয় সেট করলাম।তারপর ওর কোলে বসতেই চড়চড় করে ওর নুনুটা আমার পোঁদের ভেতরে ঢুকতে থাকলো।
সমু মুখ দিয়ে আরামের শব্দ করছিলো,এই আরাম ও এর আগে কখনও পায়নি।হাতে সময় কম ছিলো,তাই বুঝলাম,আমাকেই যা করার করতে হবে।আমি জোরে জোরে ওর কোলের উপর ওঠবোস করতে লাগলাম,আর ওর খাড়া নুনুটা আমার পায়ুপথে দ্রুতবেগে যাতায়াত করতে লাগলো।প্রায় কুড়িমিনিট এরকম করার পরে ও চেঁচিয়ে উঠে বললো,”আন্টি,সরো! নাহলে আমি তোমার পোঁদের ভেতরে হিসি করে দেবো!”
আমি বুঝলাম,কাজ হয়েছে।তাই আদর মেশানো ধমকের সুরে সমুকে বললাম,”বোকা ছেলে! চুপ করে বসে থাক্! ওটা হিসি নয়,ওটাকে বলে মাল বা ফ্যাদা।ছেলেদের ওই তরলটাকে মেয়েদের শরীরের ভেতরে ফেলতে হয়,যেমন তুই এখন আমার পোঁদের ভেতরে ফেলবি!”
আরও দুমিনিট পরে, ও গলগল করে আমার পোঁদের গভীরে ওর জীবনের প্রথম বীর্যপাত করলো।তারপর ক্লান্ত হয়ে কিছুক্ষণ আমার পোঁদেই নুনুটা ঢুকিয়ে রেখে আমার গায়ে মাথা দিয়ে এলিয়ে রইলো।আমিও বেশ টায়ার্ড হয়ে পড়েছিলাম।যতই হোক্,অ্যাক্টিভ পার্টনারের কাজটা তো আমিই করেছি!
যখন সমু ওর নরম হয়ে যাওয়া নুনুটা আমার পোঁদ থেকে বের করে আনলো,তখন ওতে কিছুটা গু লেগে ছিলো।আমি সাবান দিয়ে ওটাকে ভালো করে ধুয়ে পরিষ্কার করে দিলাম।তারপর ওকে বললাম আমার বিছানায় শুয়ে একটু ঘুমিয়ে নিতে।আমিও গা ধুয়ে পরিষ্কার হয়ে গেলাম।
একটু পরেই সুমন ফিরলো।ওকে বললাম,”দ্যাখ্,তোর বন্ধু বোধহয় তোর জন্য ওয়েট করতে করতে বোর হয়ে ঘুমিয়েই পড়েছে! ওকে তুলে কথা বলে নে…..”
রাতে ঘুমোতে যাওয়ার আগে পায়খানা করতে গেলাম।দেখি,গু-এর সঙ্গে ঘন আঠার মতো থকথকে সাদা মাল বেরিয়ে আসছে।সমু ওর জীবনের সবথেকে বেশি মাল আজ বিকেলে আমার গু-দানিতে ঢেলেছে।
সমুর বাবার বদলির চাকরি ছিলো।এই ঘটনার কয়েকদিন পরেই সমুর বাবা অন্য জায়গায় বদলি হয়ে গেলো আর সমুও স্কুল ছেড়ে দিয়ে চলে গেলো।ও আমাকে মনে রেখেছে কিনা জানি না,কিন্তু আজও ওকে আমি ভুলতে পারিনি,কারণ ওর জীবনের প্রথম ভালোবাসা ও আমাকেই দিয়েছিলো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments