সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 25-10-2015

 

Bangla Choti golpo – এবার একই সাথে হাত দিয়ে অঙ্কিতার একটা দুধের বোটা আঙ্গুল দিয়ে আলতো করে চেপে ধরে অন্য দুধের বোটাটি নিজের ঠোট দিয়ে চেপে ধরল মলয়। অঙ্কিতা ‘মাআআগোওও’ বলে চিৎকার দিয়ে উঠল; সে তখন ফারহানের নুনুটা হাত দিয়ে জোরে জোরে আদর করে দিচ্ছিলো। অঙ্কিতার নরম হাতের মধ্যে ফারহানের নুনুটা যেন লাফাচ্ছিলো।
দুজনেই প্রচন্ড উত্তেজিত, তার মাঝেও কি আর একজন আরেকজনের সাথে ফাইজলামি করতে ছাড়ে? অনু অসাধারন মজা পাচ্ছিলো, সে বুঝতে পেরেছিল যে মলয়ও তার দুধ টিপে আর খেয়ে বেশ মজা পাচ্ছে। তাই সে মলয়কে যন্ত্রনা দেয়ার জন্য একহাত ওর নুনুতে রেখেই অন্যহাত দিয়ে ওর মুখটা ঠেলে তার দুধ থেকে উঠিয়ে আনল।
‘ইশ! কি মজা তোর, না? একলা একটা মেয়েকে পেয়ে ফ্রিতে তার দুধ খেয়ে নিচ্ছিস?’ অঙ্কিতা ওকে টিটকারী দেয়।
‘কেন তুইও তো আমার পুরুষাঙ্গ ফ্রিতে ধরে নিচ্ছিস। তোর দুধ তো আমি খাবই…উম…কি মজা…’ বলে এবার মলয় অঙ্কিতার অন্য দুধটায় মুখ নামিয়ে আনে। অঙ্কিতা বাধা দেওয়ার আগেই ওর একটা দুধ প্রায় পুরোটা মুখে পুরে মলয় ওর বোটায় জিহবা দিয়ে খেলা করতে লাগল। অঙ্কিতা প্রায় পাগল হয়ে আবার মলয়ের পুরুষাঙ্গ আর পাছায় চাপ দিতে লাগল। মলয় অঙ্কিতার বোটায় হাল্কা করে দাতের ছোয়া দিয়ে ওকে আরো জংলী করে তুলল। মলয়ের পরনে ছিল শুধু ওর শার্টটা। অঙ্কিতা উত্তেজনায় ওর শার্টটা ধরে জোরে একটা টান দিল; শার্টের বোতাম গুলো ছিড়ে খড়ের উপর গিয়ে পড়ল।
‘ইশ!! কি করলি তুই আমার শার্ট ছিড়েই ফেললি’ অঙ্কিতার এ আকস্মিকতায় হতভম্ব হয়ে ওর দুধ থেকে মুখ তুলে তাকায় মলয়।
‘বেশ করেছি!’ বলে এবার অনু শার্টটা খুলে ছুড়ে ফেলে দিয়ে মলয়ের নগ্ন বুকের দিকে তাকায়। ব্যায়াম করে বানানো মলয়ের চওড়া বুক আর সিক্স প্যাক দেখে অঙ্কিতা আরো উত্তাল হয়ে উঠল।
‘ওহ! কি বানিয়েছিস এটা…’ অঙ্কিতা ওর হাত দিয়ে মলয়ের বুকে স্পর্শ করে বলে।
বুকে অঙ্কিতার কোমল হাতের স্পর্শে কেমন একটা শিরশিরে অনুভুতি হল মলয়ের। তার ইচ্ছে হচ্ছিল অঙ্কিতা যেন তার হাত না থামায়। কিন্তু মুখে সে বলল, ‘আরে যাহ, হাত সরা…যত্তসব’ বলে সে অঙ্কিতার হাত ধরে তাকে সরিয়ে দিতে চেষ্টা করে। কিন্তু অঙ্কিতাকে তখন থামানো তার সাধ্য কি?
‘এহহহ! মহাশয় এতক্ষন মনের সুখে আমার দুধ খেলো আর নিজের বেলায় ফাক্কা? আমার সাথে ওসব চলবে না’ বলে অঙ্কিতা তার মুখ নামিয়ে এনে মলয়ের বুকের যেখানে পারল চুমু খেয়ে খেয়ে চুষতে লাগল। অঙ্কিতার এই অদ্ভুত আক্রমনে মলয় অবাক হয়ে গেলো। তবে অঙ্কিতার নরম ঠোটের স্পর্শে ওর সারা বুক দিয়ে আনন্দের শিহরন খেলে যাচ্ছিলো। সেও তাই হাত নামিয়ে, একটু ঝুকে থাকা অঙ্কিতার দুধ গুলো আবার টিপতে লাগল।
মলয়ের দারুন লাগছিল। অঙ্কিতা তার দুধে মলয়ের হাতের স্পর্শ পেয়ে আরো উম্মাতালে ওর বুকে জিহবা লাগিয়ে লেহন করতে লাগল। তার কাছে মনে হচ্ছিলো ওটা যেন কোন বিশাল চকলেটের বার; মলয়ের সারা বুক ওর মুখের লালাতে মাখামাখি হয়ে গেল। মলয়ের বুকে জিহবা বুলাতে বুলাতে অঙ্কিতা ওর নুনুতেও হাত দিয়ে চেপে চেপে ধরছিল। বুক থেকে জিহবা চালাতে চালাতে অঙ্কিতা মলয়ের গলায় উঠে এল। ওর কন্ঠিটা ঠোট দিয়ে আলতো করে চেপে ধরে তাতে জিহবা বুলাতে লাগল সে।
সেখান থেকে অঙ্কিতা মলয়ের থুতনীতে নিজের ঠোট নিয়ে গেল। নিজের ঠোটের এতো কাছে অঙ্কিতার রসালো নরম ঠোটের স্পর্শ পেয়ে সেটাতে আবার সকালের মত চুমু খেতে ইচ্ছে হল মলয়ের। সে অঙ্কিতার মাথা তুলে তার ঠোটে ঠোট রাখলো। কিন্তু অঙ্কিতা সাথে সাথেই মুখ সরিয়ে নিলো।
‘ইশ! কত শখ তোর, সকালে একবার চুমু খেয়ে স্বাদ মেটেনি মহাশয়ের’ মৃদু ভৎসর্নার সুরে বলে অঙ্কিতা।
‘মেটেনিই তো!’ বলে মলয় আবার অঙ্কিতার ঠোটে ঠোট লাগালো। কিন্ত অঙ্কিতা তার ঠোট শক্ত করে চেপে বন্ধ করে রাখলো। মলয় জিহবা দিয়ে ওর ঠোটের উপরটাই চুষতে লাগল। অঙ্কিতা আবার জোর করে ওর ঠোট সরিয়ে আনল।
‘যাহ! আমার ঠোট কি লজেন্স পেয়েছিস নাকি? এভাবে চুষছিস?’
‘অবশ্যই! এত মজার লজেন্স অনেকদিন খাইনি!’ বলে আবার অঙ্কিতার গাল চেপে ধরে ঠোট নামিয়ে আনলো মলয়। এবার অঙ্কিতা ঠোট খুলতে বাধ্য হল; আর যেই খোলা ওমনি মলয় অঙ্কিতার ঠোটের ভেতরে জিহবা ঢুকিয়ে দিল। অঙ্কিতার মুখের ভেতরটা গরম হয়ে ছিল। মলয় সেখানে নিজের জিহবা নিয়ে অঙ্কিতারটা খুজে নিল। অঙ্কিতাও তার জিহবা দিয়ে মলয়ের জিহবার সাথে লুকোচুরি খেলতে লাগল।
এদিকে দুজনার হাতও তখন ব্যাস্ত। অঙ্কিতারটা মলয়ের নুনুতে আর মলয়েরটা অঙ্কিতার স্তনে। এবার অঙ্কিতাও মলয়ের ঠোটের ভিতরে তার জিহবা ঢুকিয়ে দিল। মলয় অঙ্কিতার জিহবাটা চুষে খেতে লাগল। অঙ্কিতার জিহবা চুষতে চুষতে মলয়ের একটা হাত চলে গেল অঙ্কিতার মসৃন নাভীর কাছে। সেখানে হাত বুলাতে মলয়ের বেশ লাগছিল।
কিন্তু এর ঠিক নিচেই কোন এক রহস্যপুরী যেন তার হাতকে হাতছানি দিয়ে ডাকছিল। তাই সে হাত আরো নামিয়ে অঙ্কিতার জিন্সপ্যান্টের ফাক দিয়ে হাতটা গলিয়ে দেয়ার চেষ্টা করল। কিন্ত মলয়ের হাত ওখানে যেতেই আচমকা অঙ্কিতা ধাক্কা দিয়ে ওকে একটু সরিয়ে দিল। মলয় আবারো ওকে জড়িয়ে ধরে ওখানে হাত নিয়ে গেল।
‘খবরদার আর নিচে যাবি না!’ অঙ্কিতা মলয়ের হাত চেপে ধরে বলল।
‘কেন রে? একটু যাইনা! তোর ওই গোপন বাগানটা খুব দেখতে ইচ্ছে করছে’ বলে মলয় খালি হাতটা দিয়ে অঙ্কিতার একটা দুধ চেপে ধরে অন্যটা আবারো নিচে নামাতে চায়।
‘উহহহ … নাআআ ….মলয় আর না… ওওওহহ …’ অঙ্কিতা কাতরভাবে বলে উঠে। সে আবার মলয়ের সাথে ধ্বস্তাধ্বস্তি শুরু করে। ওই অবস্থাতে তাল হারিয়ে দুজনেই খড়ের উপর পড়ে গেল। সেখানেই দুজনের যুদ্ধ চলতে লাগল। অঙ্কিতার সাথে না পেরে মলয় ওর বগলের নিচে হাত দিয়ে এবার শুরু করল ওকে কাতাকুতু দেওয়া। বেশ স্পর্শকাতর অঙ্কিতার ঐ যায়গাটা । অঙ্কিতার লম্পঝম্প বেড়ে গেল মলয়ের কাতাকুতুতে ।
‘ওরে…ছাড় আমাকে … হিহি … উহহ … আর পারছি না… হাহা … ইইইহহ …ছাড় না … হিহি …’ অঙ্কিতা হাসতে হাসতে কোনমতে বলে উঠে।
‘এত সহজে! তোকে না বলেছি আজ পুরো নেংটা করে ছাড়বো?’ বলে অঙ্কিতার এ অসাবধানতার সুযোগ নিয়ে এক হাতে অঙ্কিতাকে কাতুকুতু দিতে দিতে অন্যহাত দিয়ে মলয় ওর জিন্সের বোতাম খুলতে লাগল। বোতাম খুলে প্যান্টটা পুরো নামিয়ে দিল। অঙ্কিতার কালো প্যান্টিটা ভিজে চিকচিক করছিল। মলয় ওর প্যান্টির উপরে হাত দিতে চেষ্টা করল। কিন্তু অঙ্কিতা দুই পা চেপে ধরে রাখলো।
‘এই যাহ! এখানে হাত দিবি না! সর!’ অঙ্কিতা বলে উঠল।
 
বোনের গোপন বাগিচা ভ্রমনের Bangla choti golpo
 
কিন্তু মলয় কি আর তার কথা শোনে? সে অঙ্কিতার দুই পা টেনে ধরে প্যান্টিটায় আবার হাত দিয়ে খুলে ফেলতে চেষ্টা করল। অঙ্কিতা ওর পা ছোড়াছুড়ি শুরু করল।
‘এই…আআহহ……খুলবি না বলছি…খবরদার…’
‘ইইহহ, না খুললে তোর ওটা দেখব কি করে বল?’ বলে মলয় হঠাৎ করে একটা জোর টান দিয়ে অঙ্কিতার পা পর্যন্ত প্যান্টিটা নামিয়ে আনলো। কিন্তু ওটা পুরোপুরি খুলতে পা থেকে সরাতে ওর বেশ পেতে হল। কারন অঙ্কিতা ওকে লাথি দিয়েই যাচ্ছিলো। এবার অঙ্কিতার পা দুটো চেপে ধরে উপরে নজর দিল মলয়। সামান্য একটু লোমের মাঝে ফুলের মত পাপরি মেলে আছে অঙ্কিতার পটল চেরা ভোদা। হাল্কা লাল ভোদাটা দেখে মলয়ের ফোটা গোলাপের চেয়েও সুন্দর মনে হল। কিন্তু অঙ্কিতা ওকে বেশিক্ষন ওটা দেখার সুযোগ দিল না।
আবার সে তার পা গুটিয়ে ফেলল। কিন্ত নাছোরবান্দা মলয়ের সাথে ও কি করে পারবে? মলয় আবার ওকে একটু সুরসুরি দিতেই সে পায়ের চাপ শিথিল করে আনল, আর এই সুযোগে মলয় আবার ওর পা ফাক করে এবার নিজের দুই পা দিয়ে মাটির সাথে চেপে ধরে অঙ্কিতার উপর ঊঠে এল। ওর একটা স্তনে মুখ দিয়ে চুষতে চুষতে ওর ভোদায় হাত দিল সে। নিজের এতো গোপন একটা যায়গায় মলয়ের হাতের স্পর্শে অঙ্কিতা লজ্জায় লাল হয়ে ওর হাত ধরে ফেলল।
‘এই হাতটা সরা না প্লীজ…লজ্জা লাগছে আমার’ লাজুক ভাবে অঙ্কিতা বলল।
লজ্জায় দুস্টু অঙ্কিতার মুখটা লাল হয়ে যাওয়াতে মলয় খুবই আশ্চর্য হল । তাই দুস্টু অঙ্কিতার মুখের এই লাল আভাটা ওর এত ভালো লাগল যে সে মুখ নামিয়ে ওর গোলাপী দুইগালে দুটো চুমু একে দিল।
‘কেন রে? তোর আসলে ভালো লাগছে? তাই না?’ মলয় ওর চোখের দিকে তাকিয়ে বলে।
‘হ্যা…আসলে…না…যাহ! একদমই না। সর!’ অঙ্কিতা আবারো স্বমূর্তিতে আবিভুর্ত হয়।
মুখে যতই না না করুক মলয় ওর চোখে ঠিকই দেখতে পেল উদগ্র কামনা। তাই সে কোন কথা না বলে অঙ্কিতার ঠোটে মুখ নামিয়ে আনলো। তবে এবার আর অঙ্কিতা বাধা দিল না। সেও গভীর কামনায় মলয়ের ঠোটে চুমু খেতে লাগল। মলয় ওর যোনির উপরের ফোলা অংশটায় আলতো করে হাত বুলিয়ে দিতে দিতে ওকে চুমু খেতে লাগল। সেখানে সামান্য একটু লোম ছিল। আস্তে আস্তে মলয় হাত আরো নিচে নামিয়ে এনে ভগাঙ্কুরের উপরে হাল্কা স্পর্শ করে ওর যোনির চেরাটায় নামিয়ে আনল।
ভগাঙ্কুরে মলয়ের সামান্য সময়ের এই স্পর্শই অঙ্কিতাকে পাগল করে তুলল। সে মলয়ের ঠোটে হাল্কা হাল্কা কামড় দিয়ে দিয়ে চুমু খেতে লাগল। মলয় অঙ্কিতার যোনির পাপরিগুলো হাত দিয়ে ঘষছিল। অঙ্কিতার গোপন এই বাগিচার এই স্পর্শ ওকে সেখানের দিকে চুম্বকের মত টানছিল। তাই সে অঙ্কিতার ঠোট থেকে মুখ সরিয়ে চুমু খেতে খেতে অঙ্কিতার দেহের নিচে নামতে লাগল।
এরপর কি হল জানতে চোখ রাখুন Bangla Choti Kahini

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments