সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sexydoll201623 বাংলা চটি কাহিনী (BCK) 26-08-2016

 

কমবয়সি বিধবা শাশুড়ি চোদার Bangla choti golpo দ্বিতীয় ও শেষ পর্ব
ততক্ষনে আমার দুবার রস বেরিয়ে গেছে। তারপর বাড়াটা বেরকরে আমার গুদের দিকে তাকিয়ে বলল, “স্বপ্না, তোমার গুদ থেকে বীর্য গড়ানো দেখে মনে হচ্ছে হাঁড়ি থেকে দুধ উদলে পড়ছে। আমি সত্যি তোমায় চুদে খুব আনন্দ পেয়েছি। আমার বিয়ের পর থেকেই তোমাকে চোদার ইচ্ছে ছিল। এতদিন বাদে পূর্ণ হল।”
আমি বললাম, “সুজিত, তুমি এটা কি করলে বল ত? তোমার কাছে আমার আর কোনও লজ্জা রইলনা। আমার মেয়েরা জানলে কি হবে?”
সুজিত বলল, “কি আর হবে, ওরা শুনলে খূব খুশী হবে। তোমায় আবার চুদতে বলবে।”
আমি বললাম, “তার মানে? তুমি কি ভেবেছ বল ত?”
সুজিত তখন খুব হেসে বলল, “তোমার মেয়েরা সব জানে। দেখ না, ফিরে এসে তোমায় কি বলে।” এই বলে ও আমায় বাথরুমে নিয়ে গেল।
আমরা দুজনে একসাথে মুতলাম তারপর পরস্পরের যৌনাঙ্গ ধুয়ে দিলাম। সুজিত তখন বেশ কয়েক বার আমার পোঁদে আঁঙ্গুল ঢোকালো। এরপর আমরা দুজনে ন্যাংটো হয়েই আয়নার সামনে দাঁড়ালাম। সুজিত বলল, “স্বপ্না দেখো, আমর পাসে তোমাকে খুব মানাচ্ছে। তোমাকে আমার বড় শালী মনে হচ্ছে। চল আমি তোমার গুদ আর পোঁদ একটু ভাল করে দেখি।
তুমি ৬৯ ভাবে আমার উপর ওঠো।” সুজিত নিজে চিৎ হয়ে শুলো, আমি উল্টো হয়ে ওর উপরে উঠলাম। আমার মুখের সামনে সুজিতের ঠাঠিয়ে ওঠা বাড়াটা ছিল। আমি সেটা মুখে নিয়ে চুষতে লাগলাম। সুজিত আমার গুদ আর পোঁদের কাছে মুখটা এনে খুব ভাল করে ওগুলো দেখছিল।
ও আমায় বলল, “স্বপ্না, তোমার গুদ বেশ চওড়া। তোমার পোঁদ খুব সুন্দর। তোমার পোঁদ থেকে খুব মিষ্টি গন্ধ বের হচ্ছে।”
আমি ওর মুখের কাছে আমার পোঁদটা চেপে দিয়ে বললাম, “সুজিত, তুমি এখন আমার পোঁদ আর গুদ চাটো।” সুজিত আমার গুদ ফাঁক করে পুরো জীভ ঢুকিয়ে চাটতে লাগল আর নাকটা পোঁদের গর্তের মুখে এনে গন্ধ শুঁকতে লাগল। আমার তো কিছুক্ষণ বাদেই রস বেরিয়ে গেল যেটা সুজিত তারিয়ে তারিয়ে চাটল। সুজিত কিন্তু মাল ফেললনা, রাতের জন্য জমিয়ে রাখল।
আমি বললাম, “এবার একটু ছাড়ো, আমি রাতের খাবার টা তৈরী করে ফেলি।”
সুজিত বলল, “তোমায় কিচ্ছু করতে হবেনা, তুমি শুধু আমার কোলে বসে থাক। ওরা দুই বোন ফেরার সময় রাতের খাবার কিনে আনবে।”
আমি খুব ভয়ে ভয়ে মেয়েদের ফেরার অপেক্ষা করছিলাম। রীনা ও মীনা ফেরার পর ওরা সুজিত কে ইশারায় কি একটা জিজ্ঞেস করল, সুজিত ও মুচকি হেসে ইশারায় তার জবাব দিল।
রীনা ও মীনা আমায় হেসে জিজ্ঞেস করল, “মা, সুজিতের সাথে তোমার সময় কেমন কাটল? ও বেশী জোর জবরদস্তি করেনি ত? তোমার ব্যাথা লাগেনি তো?”
আমি হতবম্ব হয়ে জিজ্ঞেস করলাম, “আমার আর সুজিতের ব্যাপারটা তোরা কি করে জানলি বল তো?”
রীনা তখন আমায় বলল, “মা, আমাদের বিয়ের পরেই সুজিত আমায় জানিয়েছিল, ওর তোমাকে খুব ভাল লেগেছে। ও আমার মত তোমাকেও ন্যাংটো করে চুদতে চায়। পরে মীনা তোমার মনমরা হয়ে থাকার কথাটা জানাল। তখনই আমরা তিন জনে মিলে ঠিক করি যে তোমাকেও শরীরের আনন্দ দিতে হবে। তারপর আমরা ছক বানাই কি ভাবে আমরা সিনেমা যাবার নাম করে বেরিয়ে যাব আর সুজিত বাড়িতে থেকে গিয়ে তোমায় লাগাবে। সব ব্যাপারটাই পুর্ব পরিকল্পিত ছিল। আশাকরি সুজিত তোমায় চুদে তোমার কামপিপাসা মেটাতে পেরেছে।”
তখন সুজিতই বলল, “না গো, আমি ও তোমার মা দুজনেই ন্যাংটো হয়ে চুদে খুব আনন্দ করেছি। রাতে কিন্তু আমি তোমাদের তিনজনকেই চুদবো।” আমরা চার জনেই রাতে একসাথে শুলাম। সুজিত সারা রাত আলোর মধ্যে আমাদের সবাই কে ন্যাংটো করে রাখল। সত্যি ওর স্ট্যামিনা বটে।
আমাদের তিনজনকেই পালা করে সারারাত চুদল। সুজিত বলল, “আমার স্ট্যামিনা দেখেছ, মাত্র দুহাতে ছয়টা মাই টিপছি, আর একটা বাড়া দিয়ে তিনটে গুদ ঠাণ্ডা করছি।” আমার ছোট মেয়ে মীনা জবাব দিল, “আর এটাও ত দেখ, একটা মেয়ে কে বিয়ে করে আরো দুটো মেয়ে ফ্রী পেয়েছ। তার মধ্যে একটা সিনিয়র, আর একটা কচি। অর্থাত ১৯ থেকে ৪২ বছরের মেয়েদের এক খাটে চুদছো। মীনার কথা শুনে আমরা সবাই হেসে ফেললাম।
পরের দিন আমরা চারজনে একসাথে চান করতে ঢুকলাম। সুজিত অনেক্ষণ ধরে আমাদের তিনজনের সারা গায়ে বিশেষ করে মাই গুদ আর পোঁদে সাবান মাখালো। তারপর আমরা তিনজনে একসাথে সুজিতের সারা গায়ে বিশেষ করে বাড়া বিচি আর পোঁদে সাবান মাখালাম। সুজিত বলল, “আমার কত পরিশ্রম হল বলত, তিনটে মেয়ের সারা গায়ে সাবান মাখাতে হয়েছে।”
মীনাই আবার জবাব দিল, “আর তারপর যে, তিনটে মেয়ে তাদের নরম নরম হাতে তোমার সারা গায়ে মালিশ করল, তার বেলা?” মীনার কথায় আমরা সবাই হাসতে বাধ্য হলাম।
এরপর সুজিত প্রায় দিন রীনাকে নিয়ে আমাদের বাড়ি চলে আসত আর আমাদের তিনজনকেই ন্যাংটো করে চুদতো। এখন আমরা চারজনেই এক ঘরে শুইতাম। মাঝে সুজিত আমাদের বাহিরে বেড়াতে নিয়ে গেল। তার আগে আমার জন্য টাইট জীন্সের প্যান্ট আর হাল্কা পারদর্শী টপ কিনে আনল এবং তিনজনে মিলে আমায় সেটা পরে বেড়াতে যেতে বাধ্য করল।
সুজিত আমার জন্য লেস লাগানো দামী লিঙ্গারী সেট কিনে এনেছিল যাহাতে টপের ভীতর থেকে ব্রা দেখা যায়, আর রাস্তার লোক আমায় তারিয়ে তারিয়ে দেখে। আমরা ট্রেনে এ সি টু টায়ার বগিতে যাচ্ছিলাম এবং চার বার্থের কামরা পেয়ে ছিলাম। রাতে ট্রেনের ভীতরেও পর্দার আড়ালে সুজিত আমাদের তিনজনকেই পালা করে চুদেছিল।
তখন চলন্ত ট্রেনে ঠাপ খাওয়ার একটা নতুন অভিজ্ঞতা হয়েছিল। হোটেলেও আমরা একসাথে একটা ঘরেই থাকতাম, আর ঘরে ঢুকলেই সবাই মিলে ন্যাংটো হয়ে যেতাম। আমাদের এই প্রেম কাহিনী এখনও চলছে আর বহুদিন চলবে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments