সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ mahisen বাংলা চটি কাহিনী (BCK) 30-05-2020

 

রিফাতের সাথে চুদাচুদি-১
আমি মাহি। মাহি সেন। আমার বয়স ১৯।আমি আমার নিজের জীবনে ঘটে যাওয়া কিছু ঘটনা আর নিজের ফ্যান্টাসি নিয়ে কিছু গল্প বলতে চাই।
আমার তখন ১৮ বছর। নতুন নতুন কলেজে ভর্তি হওয়ার কারণে বেশ একটা ভালো লাগা ছিল।সবার সাথে পরিচয় হতাম।সবার সাথে মিশতে চাইতাম, বিশেষ করে ছেলেদের সাথে। আসলে সারা জীবন মেয়েদের স্কুলে পড়লে যা হয় আর কি। টিওশন ও পড়তাম মেয়েদের সাথেই।ফলে কোন ছেলের সাথেই কথা হয় নি।আর নিজের থেকেও ফেসবুকে কোন ছেলের সাথে কথা বলতাম না। আসলে আমি খুব ভালো মেয়ে বলে জানে সবাই ,তাই কোনো ছেলের সঙ্গেই কথা বলতে পারতাম না,পাছে কেউ খারাপ ভাবে।আর বন্ধুরা তো আছেই খেপানোর তালে। আমার আবার এইসব নিয়ে কথা ভালো লাগতো না। কিন্তু মনে মনে খুব চোদাতে ইচ্ছে করত।আর তার থেকেও বেশি ইচ্ছে করত ধোন দেখতে। যদিও পর্ণে দেখেছি। কিন্তু সত্যিকার ধোন দেখতে তো মজাই আলাদা।আর এর জন্য ছেলেদের কাছে আরও যেতে চাইতাম।
সে যাই হোক এখন বরং মূল গল্পে আসি। কলেজে উঠার পর বেশ ভালই দেখতে হয়েছিলাম। দেখতে ফর্সা ৩৪-২৭-৩৪ ফিগার, ৫ফিট ৫ইন্চি হাইট।ওহ হ্যা বলে রাখি আমি চশমা পরি।হ্যারি পটার টাইপ এর। তবে ফ্রেমটা মোটা।
আমার ফ্রেন্ড সার্কেলের একজন হচ্ছে রিয়া। কলেজে প্রথম দিন রিয়ার সাথেই বসেছি। হঠাৎ দেখি একটা ছেলে ওর সাথে এসে কথা বলতে লাগলো। আমি চুপচাপ বসে ছিলাম। রিয়া আমার সাথে পরিচয় করিয়ে দিল।ওর নাম রিফাত।রিয়ার পাশের বাসায় থাকে। দেখতে বেশ সুন্দর। ওতো লম্বা না। আমার মতোই হবে লম্বায়। দেখতে ফর্সা, মুখে হালকা দাঁড়ি, চোখে গোল চশমা।
-হাই
-হাই।
রিয়া বলল-শোন ওর সাথে ভালো করে ভাব করে নে।ও অনেক হেল্প করবে। পড়ালেখায় বেশ ভালো।
আমি কিছু বুঝলাম না। তাই কিছু আর বললাম না।এরপর ক্লাস শেষ করে বাসায় ফিরলাম।
এরপর টিউশন ঠিক করা হল কিছুদিনের মধ্যেই। ঠিক হলো আমরা ৫জন মেয়ে আর ৪জন ছেলে স্যারের বাসায় গিয়ে পড়ব।স্যারের বাড়িতে গিয়ে দেখি রিফাত। আস্তে আস্তে ওর সাথে আমার বেশ ভালো ভাব হয়ে গেল। ছয় মাস গেল।এখন আর ওকে তুমি বলি না তুই বলেই ডাকি।
এখন মাঝে মাঝে ওর বাসায় ও যাই।ও ও আমার বাসায় আসে। বাসার সবাই ওকে বেশ পছন্দ করে।ওর মাও আমাকে ভালোই পছন্দ করে।এর ফলে ওর খালি বাসায় যেতেও কোন সমস্যা নেই। মাঝে মাঝে খালি বাসায় গিয়ে পড়া রেডি করে এসেছি।
এক্সাম এসে গেছে। আমাদের আবার প্রাকটিক্যাল খাতা এক্সাম এর সময় দেখে। আমি খাতা লেখি নি। কেউই লেখে না অবশ্য। রিফাতের বাড়িতে গিয়ে লেখব। রিফাতের বাসা খালি। আমি আর ও খাতা লিখতে শুরু করে দিলাম। দুইজনে মুখোমুখি খাটে বসে লিখছিলাম। হঠাৎ দেখি রিফাতের টাওজারটা ধোনের দিকে ছেঁড়া। যার ফলে ওর ধোনের মাথাটা দেখা যাচ্ছে।কাটা ধোন দেখতে ভালো লাগছিল। আমি তাই একদৃষ্টিতে তাকিয়ে ছিলাম ওর ধোনের দিকে।আর চেষ্টা করছিলাম পুরোটা দেখতে। অনেক সময় ধরে আমি লিখছিলেন না বলে ও আমাকে জিজ্ঞেস করলো-কিরে লিখছিস না কেন?
-না আসলে….(আমি হেসে দিলাম)
-হাসস কেন? আর আমার নিচের দিকে কি দেখস ?বল্
-তোর ওইটা দেখে।
-ওইটা কি?
আমি ইতস্তত করে বললাম
-তোর নুনু,হাহাহাহা
-নূনু? তুই আমার নুনু দেখলি কই?
-ওইযে তোর টাওজারের ছেঁড়া দিয়ে দেখা যাচ্ছে তো।
-ওহ।এই কাহিনী।তা আমার ধোন দেখার এতো ইচ্ছা আছে বললেই পারতি। দেখিয়ে দিতাম।
-যাহ্ তুই না খুব বাজে।কি সব বাজে কথা বলছিস।আর ওতো ভাব ধরিস না তো। এমনভাবে বলছিস যেনো দেখতে চাইলে বের করে দেখিয়ে দিতি।
-দেখাতাম না? এই নে দেখ।
ও কথাটা বলেই দাড়িয়ে নিয়ে ও ওর টাওজারটা নিচে নামিয়ে দিল।আর ধোনটা বেরিয়ে এলো। আমি তো দেখে হা।
-কিরে?হা করে তাকিয়ে থাকবি নাকি?নে ধর।
আমি এতো অবাক হয়ে ছিলাম যে কিছু না ভেবেই ধোনটা হাতে নিলাম।হাতে নেওয়ার পর আমার ভেতরে যেন কাপাকাপি শুরু হয়ে গেল।
-কিরে হাতে নিয়ে বসে থাকলে হবে? খেচতে হবে না?নে ধোনটা একটু খচে দে তোর নরম তুলতুলে হাত দিয়ে।
-তুই এখনও নুনু সরি ধোন খচিস?
-মাঝে মাঝে খচি যখন তোর ঐ দুধগুলো দেখে ধোনটা দাঁড়িয়ে যায়। কিন্তু এখন আর খচব না।
– কেন? আমাকে দিয়ে খচাবি?
-শুধু কি খচাবো? তোকে দিয়ে ধোনটা চোষাবো আর তারপর তোকে চুদব।দেখ নিতে পারবি নাকি।
আমি কথা বলতে বলতে খেচতে থাকায় ধোনটা দাঁড়িয়ে উঠেছে। আমি ওর ফুলে ফেঁপে থাকা ধোনটা দেখে তো হা। নিঃশ্বাস বন্ধ হওয়ার উপক্রম। আমার অবস্থা দেখে ও বলল-কিরে হাতে নিয়েই এই? তাহলে গুদে ঢুকিয়ে দিলে কি করবি?
-যা অসভ্য। তোর ধোনটা কি বড় রে? আর কত্তো মোটা।
-৮ ইঞ্চি লম্বা আর ৩ ইঞ্চি মোটা
-কি করে বানালি রে?
-তোর বান্ধবী রিয়াকে চুদে চুদে।এখন তোকে চূদে চুদে আরও বড় করব।
-যাহ্ অসভ্য।
আমি মুখে বলছি অসভ্য। কিন্তু মনে মনে ভালোই লাগছে ওর এই নোংরা কথাবার্তা। আমি এখন ধোন খচায় মনোযোগ দিলাম। ধোনটা খচতে খচতে আমার গুদটাও ভিজে গেছে।ও তখন বলল
-এই আর কতো খচবি?এখন একটু চুষে দে ধোনটা।
-আমি কখনো ধোন চুষি নি।আমি চুষতে পারব না।
-তাতে কি?আমার ধোনটা না হয় প্রথম ছুস্লি।এক্টু চুষে দে না সোনা।আমিও তোর গুদ চুষে দিব।
-যাহ অসভ্য।
আমি কথাটা বলে ওর ধোন চুষার প্রস্তুতি নিলাম।ও আমার মুখের সামনে এসে দাঁড়াল।আমি হাঁটু মুড়ে বসলাম।তারপর ধোনটা আবার হাতে নিলাম।হাতে নিয়ে ধোনটার কাছে নিজের মুখ নিলাম।কি রকম যেন একটা গন্ধ আসতে লাগল।একটা বাজে গন্ধ।আমি তাড়াতাড়ি মুখটা সরিয়ে নিয়ে বললাম
-তোর ধোনটা দিয়ে কি বাজে একটা গন্ধ রে রিফাত।পরিস্কার করিস না?আমার তো বমি হয়ে যেত এক্ষুনি।
-আরে ওটা মালের গন্ধ তুই আসার আগে ধোন খিচে মাল বের করেছিলাম।আর তারপর ধুতে যাওয়ার আগেই তুই এসে পড়লি। তাই না ধুয়েই মুছে চলে গেছিলাম।
-ইসসস।তুই আমি আসার আগেও মাল না কি যেন ওটা বের করেছিলি?আবার এখন আবার?তোর কষ্ট হবে না?
-কষ্ট কিসের? এতে তো আরও মজা পাব।তোকে চুদার মজা।আর একটু আগে মাল বেরিয়েছে তো কি? রিয়াকে জিজ্ঞেস করিস ওর গুদে আমি কতবার একটানা মাল ফেলেছি।
-সে যাই হোক। আমি তোর এই নোংরা ধোন চুষতে পারব না।
-আরে চুষ চুষ।মালের গন্ধ দেখবি চুষার পর আর খারাপ লাগবে না।একটু পরই দেখবি মালের গন্ধ তোর অনেক ভাল লাগছে।
কথাটা বলেই ও নিচু হয়ে আমার ঠোঁটে আলতো করে একটা চুমু দিল।চুমু খাওয়ার পর আমিও গলে গেলাম। ও বুঝল যে আমি কিছুটা দুর্বল হয়ে গেছি।তাই বুঝে ও সাথে সাথে আবার নিচু হয়ে আমার ঠোঁটে ওর ঠোঁট লাগাল।আমার বেশ ভালই লাগছিল।আমি ওর মাথাটা ধরে ফেললাম আর নিজের দিকে টান দিলাম।ও এবার নিজেকে সামলাতে না পেরে আমার উপর হুমড়ি খেয়ে পরল।আর আমিও নিজেকে সামলাতে না পেরে বিছানায় শুয়ে পরলাম আর ও আমার উপর। তারপর ও আমার উপর শুয়ে আমার ঠোঁট চুষতে লাগল।
আমিও সারা দিতে লাগলাম। ও সুযোগ বুঝে আমার মুখের ভেতর ওর জিভটা ঢুকিয়ে দিল।আমি আমার মুখের ভেতর ওর জিভটা চুষতে লাগলাম।জিভের লালায় আমার মুখ ভরে যাচ্ছিল। তখন আমাদের কাজ যেন ভাগ হয়ে গেছিল নিজের অজান্তেই। ও আমার ঠোঁট চুসচিল আর আমি আমার মুখের ভেতর থাকা ওর জিভটা চুসছিলাম। ওর মুখের রসগুলো গিলে গিলে খাচ্ছিলাম।মিনিট পাচেক এইভাবে চলার পর ও আমার মুখ থেকে ওর জিভটা বের করলো। তারপর আমার উপর শুয়েই মাথাটা হালকা উচু করে বলল-কিরে এখন তো তুই আমার লালা খেয়ে ফেললি। এখন বুঝি ঘেন্না করছে না? এখন তাহলে আমার ধোনটা চুষে দে।
আমি লজ্জায় চুপ করে রইলাম। ও বুঝল যে এখন আর আমার ধোন চুষতে কোন সমস্যা নেই। ও এবার আমার উপর থেকে উঠল।আর উঠেই নিজের জামা প্যান্ট সব খুলে পুরো নাংটো হয়ে নিল। আমি ওর দিকে তাকালাম। দেখলাম ওর বুকে হালকা কিছু লোম।দেখে বেশ খুশি হলাম।কারন আমার আবার বুকে লোম পছন্দ না। আমিও উঠে বসলাম।ও আমার ওড়না সরিয়ে দিয়ে আমার উপরের টপস খুলতে গেলেই আমি বললাম- এই কি করছিস কি?
-আমি কি করলাম? জামা কাপড় না খুলেই চুদাবি?খুলতে দে।
আমি আর তখন কিছু আর বললাম না।ও আমার টপস খুলে দিল। আমি তখন আমার খয়েরি রঙের ব্রাটা পরে ছিলাম। আমি লক্ষ করলাম আমাকে ব্রা পরা দেখে ওর ধোনটা লাফিয়ে উঠল।এতক্ষ ন ধোনটা দাঁড়িয়ে থাকলেও এখন যেন পুরো শক্ত হয়ে গেছিল।দেখেই বুঝা যাচ্ছে। আমি ওর ধোন হাতে নিলাম।হাতে নিয়েই বুঝলাম আমার ধারনাটাই ঠিক। খেঁচার সময়ও ওর ধোন এত শক্ত ছিল না।হাতে নিয়ে মনে হচ্ছিল যেন গরম রড ধরে আছি।ও আমার দুধে হাত দিল ব্রা এর উপর থেকেই। ওর হাত দুধে পরতেই আমার শরীরটা কেমন যেন করে উঠল।বুকটা যেন কেপে উঠল।
চলবে …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments