সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 29-01-2020

 

মনীষাদির কাছ থেকে তার পোঁদের গর্ত বড় হয়ে যাবার কারণ জানতেই আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে গেল। আমি ভাবলাম মনীষাদি যখন কামের তাড়নায় পোঁদেও বেগুন ঢুকিয়েছে তখন তার পোঁদের গর্তটাও মোটামুটি চওড়া হয়ে গিয়ে থাকবে তাই তার পোঁদ মারতেও খূব মজা লাগবে। বিশেষ করে মৃণালের সাথে মিলে মনীষাদিকে স্যাণ্ডউইচ বানাতে পারলে হেভী মজা লাগবে।
মৃণালকে মনীষাদির সামনে দিয়ে লাগাতে ব্যাস্ত করে দিয়ে আমি মনের ও ধনের সুখে মনীষাদির কচি নরম পোঁদ মারতে পারব। তাছাড়া পোঁদ মারলে ত আর পেট হবার সম্ভাবনা নেই, তাই তার নরম পোঁদে কণ্ডোম না পরে সোজাসুজি বাড়া ঢোকানো যাবে।
তবে আমার এই পরিকল্পনাটা এখনই মনীষাদি বা মৃণালকে জানানো ঠিক হবেনা, কারণ মনীষাদি একবার যুগল চোদনের মজা পেয়ে গেলে প্রতিবার সেটাই চাইবে এবং মৃণাল তার দিদির পোঁদ মারতে আগ্রহী না হলে আমাকেই প্রতিবার দ্বৈত সঙ্গমের সময় মনীষাদির পোঁদ মারতে হবে। এই অবস্থায় আমি তাকে চুদবার আনন্দটা আর পাবনা। তাই তার আগে বেশ কয়েকবার প্রাণ ভরে মনীষাদিকে চুদে দেবার পর এই প্রস্তাবটা আনতে হবে।
মনীষাদি আর আমি ন্যাংটো থেকেই পাশাপাশি শুয়ে বিশ্রাম করছিলাম। মনীষাদি আমার সামান্য নেতিয়ে পড়া বাড়া আর বালে ঘেরা বিচি চটকাচ্ছিল আর আমি এক হাত দিয়ে তকে জড়িয়ে ধরে অন্য হাতে তার পুরুষ্ট আর ছুঁচালো মাইগুলো চটকাচ্ছিলাম। কিছুক্ষণ বাদেই মনীষাদি আবার গরম হয়ে গেল এবং তার গুদ থেকে কামরস বেরিয়ে আমার দাবনায় মাখামাখি হতে লাগল।
মনীষাদি জিজ্ঞেস করল, “বিনয় আমার গুদ থেকে আবার রস কটছে। তুই আবার তাজা খেজুর রস খাবি নাকি?” আমি হেসে বললাম, “মনীষাদি, তোমার মত কামুকি নবযুবতীর আচোদা গুদে মুখ দিয়ে তাজা খেজুর রস খেতে ত আমি সবসময়েই তৈরী আছি! তুমি পা ফাঁক করো, আমি এক্ষুনি খাওয়া আরম্ভ করছি!”
মনীষাদি হেসে বলল, “এই, আমার গুদটাকে আচোদা বলছিস কেন রে? এই ত কিছুক্ষণ আগেই তুই আমার গুদের সীল খুলে মোক্ষম চোদন দিলি! তাহলে সেটা আর আচোদা রইল কি করে? আচ্ছা শোন, তাহলে আমি ৬৯ আসনে তোর উপরে উঠে পড়ছি তাহলে আমরা দুজনেই একসাথে পরস্পরের যৌনরস খেতে পারবো!”
এই বলে মনীষাদি ৬৯ আসনে আমার উপরে উঠে পড়ে তার গুদ আর পোঁদ আমার মুখের উপর চেপে ধরল। না, হল না! আসলে আমাদের দুজনেরই একটা মারাত্বক ভুল হয়ে গেছিল! গতবার আমি কণ্ডোম পরে মনীষাদিকে চুদেছিলাম এবং চোদাচুদির পর আমরা কেউই নিজেদের যৌনাঙ্গ ধুইনি। যার ফলে মনীষাদির গুদ ও আমার বাড়া থেকে ভরভর করে রবারের তীব্র গন্ধ বেরুচ্ছিল যার ফলে গুদ থেকে প্রচুর রস নিসৃত হলেও তাতে মুখ দেওয়া যাচ্ছিল না।
একই কারণে মনীষাদিও আমার বাড়া থেকে নিসৃত যৌনরস চুষতে পারছিল না। এটা ছিল অনভিজ্ঞতার ফল, যার জন্য এত সুন্দর ব্যবস্থাপনা সত্বেও আমাদের দুজনকে পরস্পরের সুস্বাদু কামরস থেকে বঞ্চিত থাকতে হল।
মনীষাদির নরম হাতের স্পর্শ পেয়ে ততক্ষণে আমার বাড়াটা পুরোদমে ঠাটিয়ে উঠেছিল। আর মনীষাদির গুদটাও খূব জল কাটছিল। মনীষাদি ঐ অবস্থায় আমার মুখের দিকে ঘুরে গিয়ে কাউগার্ল আসনে আমার দাবনার উপর বসে আমার বাড়া খেঁচতে খেঁচতে বলল, “এই বিনয়, আবার চুদবি আমায়? তোর বাড়াটা ত আবার পুরো টাইট হয়ে গেছে! আমার খূব ইচ্ছে করছে! এত তাড়াতাড়ি …. পারবি ত?”
আমি মনীষাদির ৩৪সি সাইজের মাইদুটো মুঠোয় নিয়ে টিপতে টিপতে বললাম, “কেন পারবনা, দিদি? আঠারো বছরের জ্বলন্ত যৌবন আমার! সামনে তোমার মত রূপসী নবযুবতী! এমনিতেই এর আগে আমার শরীর গরম হয়ে গেলে আমি তোমার ন্যংটো শরীরের কল্পনা করতে করতে পরপর বহুবার খেঁচে মাল ফেলেছি! আর আজ তোমার এমন উলঙ্গ মাখনের মত নরম, লোভনীয় শরীর এই ভাবে হাতে পেয়ে …… আমি এমনিতেই কামের জ্বালায় জ্বলে যাচ্ছি!
তবে একটু অপেক্ষা করো! আমি কণ্ডোম পরে নিই, তারপর …. ঢোকাচ্ছি! বুঝতেই ত পারছো, এখন আমাদের দুজনেরই নবযৌবন! আটকে গেলে …… দুজনেরই মহাবিপদ হয়ে যাবে! দিদি, এইবার তুমি নিজের হাতে আমার বাড়ায় কণ্ডোম পরিয়ে দাও না, গো!”
আমি প্যাকেট ছিঁড়ে একটা চকলেট কণ্ডোম বার করে মনীষাদির হাতে দিলাম। মনীষাদি সেটার গন্ধ শুঁকে হেসে বলল, “কি মিষ্টি গন্ধ, রে! একদম চকলেটের মত! আমি চকলেট খেতে খূব ভালবাসি। এই কণ্ডোমটা তোর বাড়ায় পরিয়ে দিলে ত আমার সেটা ললীপপ মনে হবে এবং খেয়ে নিতে ইচ্ছে করবে!
গতবারে এই কণ্ডোমটা পরিসনি কেন? এটা পরে থাকলে আমাদের যৌনাঙ্গে রবারের গন্ধ থাকত না এবং আমরা দুজনেই প্রাণভরে পরস্পরের যৌনরস খেতে পারতাম! যাই হউক, এবার এইটা আমি তোর বাড়ায় পরিয়ে দিই তারপর আবার নতুন উদ্যমে ঠাপাঠাপি আরম্ভ করি।”
মনীষাদি খূব যত্ন করে আমার ঠাটিয়ে থাকা আখাম্বা বাড়ায় কণ্ডোম পরিয়ে দিল। তারপর সেটা হাতের মুঠোয় ধরে নিজের গুদের ফাটলের মুখে ঠেকিয়ে জোরে এক লাফ মারল। আমার গোটা বাড়াটাই প্রথম লাফে মনীষাদির গুদের ভীতর ঢুকে গেছিল। সামান্য বেদনায় মনীষাদি অস্ফুট স্বরে ‘আঃহ’ বলে উঠল, যদিও সে গোটা বাড়ার চাপ সহ্য করে নিয়েছিল।
এরপর আরম্ভ হল উপর এবং তলা দুই দিক দিয়েই ঠাপ ও তলঠাপের পালা। মনীষাদির গুদে আমার বাড়া ভচভচ করে ঢুকতে ও বেরুতে লাগল। এর ফলে তার ৩৪সি সাইজের ড্যাবকা আর খাড়া মাইদুটো আমার মুখের সামনে জোরে জোরে দুলতে লাগল। আমি মনীষাদির একটা মাই মুখে নিয়ে চুষতে এবং অপর মাইটা পকপক করে টিপতে থাকলাম। মনীষাদি উন্মাদের মত আমার উপর লাফাতে লাফাতে এক হাত দিয়ে নিজেই নিজের পাছা চাপড়াতে থাকল এবং ‘ওঃহ …. আঃহ ….. কি মজা ….. কি সুখ’ বলে কামুক সীৎকার দিতে লাগল।
সত্যি, সে এক অসাধারণ দৃশ্য! একটি সম্পূর্ণ বিকসিত কুড়ি বছরের নবযুবতী উলঙ্গ হয়ে একটা আঠারো বছরের ছেলের দাবনার উপর পুরোদমে লাফিয়ে চলেছে, যার ফলে তার রসালো গুদের ভীতর একটা ৭” লম্বা আখাম্বা বাড়া অনায়াসে আসা যাওয়া করছে! যা অবস্থা, শুধু কণ্ডোমটাই আমাদের দুজনের রক্ষা করছে! সেটা না থাকলে আজ যে কি হত ….. আজই মনীষাদির পেটে আমার ঔরসে বাচ্ছা এসে যেত!
আমরা দুজনে চোদাচুদিতে এতই মত্ত হয়ে গেছিলাম, টেরই পাইনি কখন আড়াই ঘন্টা কেটে গেছে! তখনও আমাদের লড়াই পুরোদমে চলছে, মনীষাদি দুই বার জল খসালেও আমার যঠেষ্টই স্ট্যামিনা রয়েছে এবং মাল ছাড়তেও দেরী আছে। এমন অবস্থায় হঠাৎ কলিং বেল বেজে উঠল। আমি ভয়ে শিউরে উঠলাম, অথচ মনীষাদি “ওই বোধহয় মৃণাল ফিরে এসেছে” বলে নিশ্চিন্ত মনে আমার উপর থেকে নেমে উলঙ্গ অবস্থাতেই সদর দরজার কাছে গিয়ে কী হোল দিয়ে দেখে বলল, “ভয় নেই বিনয়, মৃণাল ফিরে এসেছে। আমি বিছানাতে চাদর চাপা দিয়ে শুয়ে থাকছি, তুই গামছাটা জড়িয়ে নিয়ে সদর দরজাটা খুলে দিয়ে আয়। মৃণাল সবই জানে এবং সেই আমায় প্রস্তাব দিয়েছিল, তাই তাকে আড়াল করার কোনও দরকার নেই।”
আমি কোমরে গামছা জড়িয়ে সদর দরজাটা খুলে দিলাম। যেহেতু তার আগের মুহর্তেই আমি মনীষাদিকে ঠাপাচ্ছিলাম এবং তখনও আমার বীর্যপাত হয়নি তাই গামছার ভীতরে আমার বাড়াটা তাঁবুর মাঝের অবলম্বনেরই মত হয়েই ছিল, যেটা ঘরে ঢোকার সাথে সাথেই মৃণালের চোখে পড়ে গেছিল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments