সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 02-12-2017

 

থ্রীসাম চোদাচুদির পরকিয়া বাংলা চটি – জয়িতাদি ঠিক যেন ৪৪০ ভোল্টের কারেন্ট খেল এবং প্রচণ্ড ভয়ে আমার দিকে তাকাল। অপর্ণাও তখন ভয়ে সিঁটিয়ে উঠেছে। কেউই কোনও কথা বলতে পারছেনা!
আমিই কথা বললাম, “জয়িতাদি, ভাল লাগছে ত?” জয়িতাদি ও অপর্ণার মুখ থেকে কোনও কথা বেরুলোনা। শুধু জয়িতাদি একবার মিনমিন করে বলল, “সুশান্ত, তুমি যেন মৌমিতাকে কিছু জানিও না তাহলে আমি লজ্জায় মরে যাবো।”
আমি হেসে বললাম, “জয়িতাদি, আমার কাছে তোমার এবং অপর্ণার লজ্জার কিছুই নেই, গো। তুমি ৩২ বছর বয়সে অবিবাহিত, অথচ এই বয়সে শরীরের প্রয়োজন ত থাকবেই। তুমি আমার চেয়ে বয়সে বড় হলেও সম্পর্কে শালী এবং শালী অর্ধেক ঘরওয়ালী হয়, তাই শালী এবং ভগ্নিপতির মধ্যে শারীরিক সম্পর্ক হতেই পারে। অপর্ণা বিয়ে করেও স্বামীর সাথে থাকতে পায় না। সে ত সঙ্গমের স্বাদ পেয়েই গেছে তাই সমবয়সী ছেলে দেখলে তার ইচ্ছে হওয়া খূবই স্বাভাবিক! তোমরা দুজনে ত নিজের প্রয়োজনটা আমায় নিজেই বলতে পারতে, তাহলে আমি প্রথমেই আমার সব কিছু খুলে তোমাদের হাতে দিয়ে দিতাম।”
আমি দুই হাত জয়িতাদি ও অপর্ণার নাইটির মধ্যে ঢুকিয়ে গুদে হাত বোলাতে লাগলাম। আমি অনুভব করলাম দুজনেরই বাল যঠেষ্ট ঘন, কিন্তু অপর্ণার বাল যেন আরো বেশী ঘন।
জয়িতাদির গুদের চেরা একটু ছোট ও সরু অথচ অপর্ণার গুদের চেরা লম্বা এবং বেশ চওড়া। এটাই স্বাভাবিক, জয়িতাদি অবিবাহিত, তার গুদে এখনও বাড়া ঢোকেনি তার ফলে গুদ চওড়া হয়নি অথচ অপর্ণার গুদে তার বর বাড়া ঢুকিয়ে ঢুকিয়ে খাল করে দিয়েছে। দুজনের গুদই ভীষণ রসালো হয়ে আছে।
আমি আবার বললাম, “জয়িতাদি, তুমি নিশ্চিন্ত থাকো, মৌমিতাকে আমি কোনওদিন এই কথা জানাবনা। পরস্ত্রীর সাথে মেলামেশা করে ফুর্তি করার কথা বৌকে জানিয়ে অশান্তিকে আমন্ত্রণ জানানোর আমার কোনও ইচ্ছে নেই। অতএব তোমরা দুজনে মন এবং পোষাক খুলে আমার সাথে সবকিছু করতেই পারো। জানো জয়িতাদি, গতকাল আমি গভীর ঘুমের ভান করে চোখ বন্ধ করে তোমার এবং অপর্ণার কার্যকলাপ দেখেছিলাম। তখনই আমি ঠিক করলাম আমি তোমাদের দুজনকেই মিলনের সুখ দেব।”
অপর্ণা মুখ ফসকে বলে ফেলল, “কিন্তু গতকাল এবং আজও কফির সাথে …….।”
“ঘুমের ঔষধ মিলিয়েছিলে, তাই না?”
আমি হেসে বললাম “তার আগের দুইদিন ঘুম থেকে উঠে আমার লুঙ্গি কোমর অবধি উঠানো দেখে আমার মনে সন্দেহ হয়েছিল, তাই আজ এবং গতরাতে আমি তোমাদের দৃষ্টি বাঁচিয়ে কফিটা ডেগচির মধ্যে ঢেলে দিয়েছিলাম এবং চোখ বন্ধ করে তোমাদের চেষ্টাগুলো দেখছিলাম এবং তখনই ঠিক করলাম বর্ধমানে থাকলে তোমাদের দুজনকেই আমি আমার শয্যাসঙ্গিনি বানিয়ে নেব যাতে এইরাতগুলো আমার ফাঁকা না যায়।”
এতক্ষণে জয়িতাদি ও অপর্ণার ধড়ে প্রাণ এল এবং দুজনেই আমার দুইপাশে শুয়ে পড়ল।
জয়িতাদি বলল, “সুশান্ত, তুমি প্রথমবার যখন জামাকাপড় ছেড়ে শুধু লুঙ্গি পরে আমাদের সামনে ঘুরছিলে তখনই তোমার পুরুষাোচিৎ শারীরিক গঠন দেখে আমাদের দুজনেরই তোমাকে কাছে পাবার লোভ হল। পাছে তুমি আপত্তি করো তাই আমিই অপর্ণাকে তোমার কফিতে ঘুমের ঔষধ মেশাতে বলেছিলাম যাতে তুমি ঘুমিয়ে পড়লে আমরা দুজনে তোমার যন্ত্রটা নিয়ে খেলতে পারি। তোমার জাঙ্গিয়া দিয়ে একটি মধুর গন্ধ বের হয় যেটা আমাকে ও অপর্ণাকে তোমার দিকে প্রচণ্ড আকর্ষিত করে।”
আমি বললাম, “আজ রাতের জন্য আমার সব কিছু তোমাদের দুজনের হাতে দিয়ে দিলাম। তোমরা দুজনে আমার শরীরের যে কোনও অঙ্গের গন্ধ সোজাসুজি শুঁকতে পার এবং হাত দিতে পার। আচ্ছা, জয়িতাদি ত এইমাত্র আমার যন্ত্রটা চুষেছে কিন্তু অপর্ণা এখনও চোষেনি। এর আগে চুষে থাকলে সে আমার নেতানো জিনিষটাই চুষেছে ঠাটানো জিনিষ চোষেনি। তাই অপর্ণা আমার ঠাটানো যন্ত্রটা একবার চোষার অভিজ্ঞতা করে নিক, তারপর আমি তোমাদের দুজনকে পালা করে সঙ্গমের সুখ দেব।”
অপর্ণা আমার বাড়ার কাছে মুখ নিয়ে এসে ছাল ছাড়িয়ে খেঁচতে খেঁচতে বলল, “দেখেছ জয়িতাদি, দাদার বাড়াটা কি বড়! তুমি ত এই প্রথম বাড়া দেখলে তাই তোমার হয়ত এটা খূব বড় মনে হয়নি। কিন্তু আমি ত আমার বরের বাড়া চুষেছি, সেটা কখনই এত বড় ছিলনা, গো! আহা, এই বাড়ার কি স্বাদ, ইচ্ছে হচ্ছে সারারাত চুষতেই থাকি!”
অপর্ণার কিছুক্ষণ বাড়া চোষার পর আমি হেসে বললাম, “জয়িতাদি ও অপর্ণা, অনেক রাত হয়েছে এবং অনেক কথাও হয়েছে। এইবার আসল কাজ আরম্ভ করি। প্রথমে আমরা তিনজনেই সম্পূর্ণ উলঙ্গ হয়ে যাই যাতে আমরা পরস্পরের যৌনাঙ্গ ভাল করে দেখতে পাই।”
আমি ঘরের বড় আলো জ্বালিয়ে প্রথমে নিজের লুঙ্গি খুললাম তারপর জয়িতাদি ও অপর্ণার নাইটি একটানে খুলে দিলাম। আমার চোখের সামনে চারটে নিটোল মাই ও দুটো গুদ ফুটে উঠল।
জয়িতাদির এত বয়স হয়েছে অথচ মাইগুলো পুরোপুরি নিটোল এবং অসাধারণ সুন্দর! জয়িতাদির মুখেই জানলাম সে ৩৪সি সাইজের ব্রা পরে। জয়িতাদির গায়ের রং ফর্সা হবার কারণে ঘরের আলোয় মাইগুলো যেন জ্বলে উঠেছে। বাদামী ঘেরার মধ্যে আঙ্গুরের মত খয়েরী বোঁটাগুলো মাইয়ের সৌন্দর্য আরো বাড়িয়ে তুলেছে। আমার ত মনে হল মৌমিতার চেয়েও জয়িতাদির মাইগুলো বেশী সুন্দর!
জয়িতাদির মেদহীন পেট, উজ্জ্বল নাভি, সরু কোমর, মাঝারী ঘন কালো বালে ঘেরা শ্রোণি এলাকা, তার মধ্যে গুদের গোলাপি ফাটলটা খূব মানিয়েছে। জয়িতাদির পাছাগুলো বড় হলেও নরম বলের মত স্পঞ্জী, তার ঠিক মাঝে ছোট্ট অথচ যঠেষ্ট আকর্ষক পোঁদের গর্ত। জয়িতাদির ফর্সা ভারী মসৃণ দাবনাগুলো দেখলেই হাত বুলাতে ইচ্ছে করবে।
এইবার আমি অপর্ণার সামনে হাঁটুতে ভর দিয়ে দাঁড়ালাম। ছাব্বিশ বছরের অপর্ণা আমারই সমবয়সী তাই তার পেটানো শরীর আমায় খূব আকর্ষিত করল। এমনিতেই কাজের মেয়ে বা বৌকে চুদতে আমার সবসময় ভাল লাগে, এবং কাজের বৌকে আমি চোদার ব্যাপারে সর্বদাই প্রাথমিকতা দিয়ে থাকি, কারণ পরিশ্রমের ফলে তাদের শরীরের গঠন জিমে যাওয়া মেয়েদের চাইতে অনেক অনেক বেশী সুন্দর হয়। অপর্ণার গায়ের রং জয়িতাদির মত উজ্জ্বল না হলেও বিয়ে হয়ে যাবার ফলে বেশ কিছু সময় বরের চোদন খাওয়ার জন্য তার শরীরের গঠনটাই পাল্টে গেছে।
অপর্ণার মাইগুলো একদম খাড়া, বরের হাতের টেপা খেয়ে বড় হলেও বিন্দুমাত্র ঝোলেনি। সে জয়িতাদির চেয়ে বড় অর্থাৎ ৩৬সি সাইজের ব্রা পরে। জয়িতাদি নিজেই পছন্দ করে তাকে দামী ব্রা এবং প্যান্টি কিনে দেয়।
অপর্ণার শরীরে মেদ নেই, শ্রোণি এলাকায় কালো বালের ঘন জঙ্গল বানিয়ে রেখেছে। অপর্ণার লাল গুদের চেরাটা বেশ বড় অর্থাৎ তার বর যতদিনই চুদেছে, ভালই চুদেছে। এখন নাকি তার বর কোন সুন্দরী ও ফর্সা মাগীর সাথে ঘর করছে। আমার কিন্তু ঘন বালের মধ্যে অপর্ণার গুদটা খূবই সুন্দর লাগছে।
অপর্ণার পাছা বেশ বড়, দেখলে যে কোনও ছেলেরই হাত বুলাতে ইচ্ছে হবে। পোঁদের গর্তটাও একটু চওড়া, মনে হয় অপর্ণার বর মাঝে মাঝে ওর পোঁদটাও মেরেছে। অপর্ণার গায়ের রং একটু চাপা হলেও বালহীন দাবনাগুলো খূবই সুন্দর। জয়িতাদি এবং অপর্ণা দুজনেরই হাতের ও পায়ের নখে একই রকমের লাল নেল পালিশ লাগানো আছে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments