সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 03-11-2014

 

থ্রীসাম সেক্স স্টোরি
আমি সুন্দরি বিবাহিত একজন নারী নাম ববিতা রুমে বসে স্বামীকে না জানিয়ে ফেসবুকে একটা হারবাল আর অবিশ্বাস্য অফার নামক কম্পানিতে গত কিছুদিন যাবত মার্কেটিং জব করছি। আমার কাজ হচ্ছে নামীদামী পেজ গুলিতে কমেন্ট পোস্ট করা। গত সপ্তাহে কয়েকটা পেজ থেকে আমাকে ব্যান করে যার ফলে আমার মনে অনেক কষ্ট হয় কারন প্রথম মাসের বেতনের টাকা এখন পাইনি এরমধ্যে যদি অ্যাকাউন্ট বন্ধ হয়ে যায় তাহলে টাকাটা আর পাওয়া যাবে না। তাই আমি খুঁজতে শুরু করলাম যারা যারা আমার মত ব্যান খেয়েছে এমন কিছু ছেলে মেয়েদের যাতে করে
একটা অনলাইন একটিভিটিস দল ঘটন করে যারা আমাদের ব্যান করেছে উপযুক্ত শিক্ষা দিতে পারি। খুঁজতে খুঁজতে এমন অনেকের সাথে চ্যাট করলাম, তাদের মধ্যে একজন অনিল ভাই। আমার দুঃখের কথা অনিল ভাইকে বলতেই বলল এ বেপারটা নিয়ে আমি অনেক ভাবছি আমারও কয়েকটা সাইট এবং পেজ আছে কিন্তু পনের বিশ সাইট আর পেজের জন্য আমি উঠতে পারছি না।
আমি বললাম অনিল ভাই আপনি যা করার তারাতারি করেন আমার পেজ বন্ধ হলে কিন্তু আমি বেতনের টাকা পাব না। অনিল ভাই বলল- চিন্তা করার কোন কারন নেই আমাদের কে এখুনি পদক্ষেপ নিতে হবে আর না হলে অনেক সমস্যা হয়ে যাবে। আমি বললাম যে কোন পদক্ষেপ নিতে চান আমি আছি আপনার সাথে, তারপর অনিল ভাই বলল চ্যাট করে আর মোবাইল কথা বলে কি আন্দোলন করা যাবে? আমি বললাম তাহলে কি করতে হবে? অনিল ভাই বলল- চলে আসুন কাল আমাদের অফিসে? আমি বললাম আমার গত দুই তিন মাস আগে বিয়ে হয়েছে কি করে ম্যানেজ করে আপনার অফিসে যাব বুজছি না।
অনিল ভাই বলল- এত বুজার কি হল আপনি না আসতে চাইলে আমিই দলবল নিয়ে আপানার বাসায় আসব শুধু জানাবে কখন আপনার হাসবেন্ড বাসায় নেই। আমি বললাম হাসবেন্ড বাসায় থাকলে সমস্যা কি? অনিল ভাই বলল- ভুকা নাকি আপনি, আপনার হাসবেন্ড জানতে পারলে খবর আছে?
তারপর, আমি বললাম ঠিক আছে হাসবেন্ড বাসায় না থাকলে আমি আপনাকে জানিয়ে দেব কাল সকালে আপনি দলবল নিয়ে আমার বাসার সামনে রেডি থাকব্যান। অনিল ভাই বলল- ববিতা বৌদি আপনি সতিই একদিন বড় নেত্রি হতে পারব্যান।
কথা সুনে নিজেকে অনেক বড় ভাবতে শুরু করলাম। রাতে গুমাতে পারিনি একদিন বিশাল একটা কিছু হয়ে যাব এইভেবে, রাত পোহানোর পর হাসবেন্ড বাসা থেকে চলে গেলেই মিটিং শুরু হবে।
সকাল ১১টায় বাসার বাহিরে দিকে তাকিয়ে দেখি অনিল ভাই আর তার এক বন্ধু বিড়ি টানছে আর মোবাইল কথা বলছে। অপেক্ষার প্রহর গুনছি কখন হাসবেন্ড বাসা থেকে যাবে আর আমি মিটিং এর জন্য সবাইকে ডাকব। হঠাৎ করে আমার হাসবেন্ড আমাকে বলছে তার মোবাইলটা তাকে দেবার জন্য সে নাকি একটু অফিসের কাজে কোথায় যাবে।
আমি মোবাইল টা দিয়ে বললাম জানু তুমি কখন বাসায় আসবে? হাসবেন্ড বলল লক্ষ্মী সোনা আমি আসতে একটু দেরি হবে তুমি বসে কিক ছবি দেখ কেমন? তারপর হাসবেন্ড বাসা থেকে চলে গেল আমি দেরি না করে অনিল ভাইকে ফোন করলাম, ফোন করার সাথে সাথে অনিল ভাই আর তার বন্ধু দরজার সামনে এসে হজির।
এসেই অনিল ভাই বলল বৌদি আপনি দেখছি মডেল কিংবা সেরা সুন্দরিদের চেয়েও সেরা সুন্দর এই ভোঁদাই মার্কা হাসবেন্ড কি করে জুটল আপনার কপালে, আমি বললাম বাবা মা বিয়ে দিয়েছে এর সাথে কিছু করার নাই চেহারা না থাকলে কি হবে লোক খুব ভাল। অনিল ভাই বলল ঠিক আছে আপনার একটিভিটিস কত দূর এগুল।
আমি বললাম আপনারা সিনিয়র মানুষ এসেছেন এখন মিটিং করে সব কিছু ঠিক করে নেব কে কিসের নেতৃত্ব দেবে আর কে হবে সভাপতি আর কে হবে সদস্য। অনিল ভাইয়ের বন্ধু স্বপন ভাই বলেই ফেল্ল আমরা তিনজন এটা ঘটন করেছি আমরাই প্রধান, তবে সবার আগে যে কাজটা করতে হবে চটি গল্পের প্রথম সারির সাইট গুলি বন্ধ করার জন্য আন্দোলন করতে হবে।
আমি বল্লাম প্রথম সারির চটি গল্পের সাইট বন্ধ করতে যাব কেন আমার মিটিং ডেকেছি ফেসবুকে যারা আমাদের ব্যান করেছে সেই খারাপ পেজ বন্ধের জন্য। অনিল ভাই বলে উঠল বৌদি বিশ্বাস করেন আর নাই করেন আমাদের আন্দলন সবার আগে চটি গল্পের সাইট বন্ধ করার জন্যই হবে।
আমি বললাম ভাই আপানার কি লাভ? অনিল ভাই বলল – আমার দুই দুটা চটি গল্পের সাইট গুগলের দুই তিন নাম্বার পেজে পরে থাকে কেউ যায় না, যদি প্রথম সারির সাবাই কে বন্ধ করতে পারি নিশ্চিত আমার গুলি প্রথম সারিতে আসবে।
অনিল ভাইয়ের কথা শুনেই আমি বললাম আপনারা আপানাদের লাভ নিয়ে বেস্ত আমি আপানাদের গ্রুপে আর নাই। আমার কথা সুনেই অনিল ভাই আমার উপর জাপিয়ে পরে, আমি বললাম একী করছেন আপনি দেখছি মানুষ নন জানুয়ার।
অনিল ভাই বলল শালি দলে থাকিস আর না থাকিস কিন্তু কিছু আসে যায় না, তকে দুজন মিলে চুদে ভিডিও করে তারপর আমার সাইট জনপ্রিয় করব। তারপর স্বপন কে বলল মেইন দরাজা ভাল করে বন্ধ করে বাসার টিভিতে কিক ছবিটা বেশী সাউন্ড দিয়ে ছেড়ে আয় আমি এদিকে সব কিছু ঠিক করছি।
আমি চীৎকার করে বলছি অনিল ভাই আমার এই সর্বনাশ করবেন না, আমি আপানাদের পায়ে পড়ি আমায় ছেড়ে দিন প্লিস। কিন্তু আমার কোন কথা এই ভদ্র রুপি শয়তানদের কানে পৌছাল না, একজন জোর করে আমার শরীরে কাঁপড় খুলছে আর ভিডিও করছে আর আরেক জন মনের সুখে দুধ দুইটি আটার বস্তার মত করে ডলছে আর ধন দিয়ে আমার শরীরে ঘষা দিচ্ছে।
আমি বুজছি কিছু করার নেই তাই অনিল শয়তান কে বললাম যা করার করেন ভিডিও করবেন না প্লিস। অনিল আমার সম্মতি পেয়ে বলল ঠিক আছে তারপর আমার মুখের দিকে চেয়ে রইল। অনিল এর পর আমার ঠোঁটের উপর ঝাপিয়ে পড়ল। ভেজা ঠোঁট আবার ভিজে চকচক করছিল। বেশ মজা করে আমার ঠোঁট চুষতে লাগল। আমার ঠোঁট বেশ অভিজ্ঞদের মত করে খাচ্ছিল।
চুমু খেতে খেতে অনিল শয়তান এক হাতে আমার কালো রঙয়ের ব্রা সহ সমস্ত দুধ তার মুখে নিয়ে গেল। কামড়িয়ে ছিড়ে ফেলল ব্রাটা । এক পর্যায়ে দুই দুধই বের হয়ে যায়। অন্য দিকে স্বপন শয়তান সব জামা কাপড় খুলে তার বিশাল ধোন বের করে আমার মুখের সামনে এনে বলল চুষ এটা-আমি বললাম আমি পারব না, কিন্তু জোর করে মুখে গুজে দিল।
দুইজন মিলে ইচ্ছামত উপভোগ করতে লাগল আমাকে। আর আমি চীৎকার করছি ছেড়ে দে শয়তান আমার সর্বনাশ করিস নে প্লিস ছেড়ে দে। অনিল তার প্যান্ট খুলে ধোন বের করে আস্তে আস্তে আমার ভিজে যাওয়া হালকা চুলে ভরা ভোদায় ঘষতে শুরু করল । তারপর জাং দুটো ধরে পা ভাঁজ করে করে দিয়ে দু আঙ্গুলে গুদের ঠোট ফাঁক করে অনিল মুঠো করে আমার গুদটা নিয়ে কচলাতে থাকলো।
আমি অনিলের হাত থেকে নিজের গুদ ছাড়ানোর কোন চেস্টাই করলাম না– বরং পা দুটোকে ছড়িয়ে দিলাম যাতে অনিল গুদটাকে ভালো করে কচলাতে পারে কারন কোন উপায় নেই এরা জোর করে এসব কাজ করবেই তাই আমিও মজা নিতে শুরু করমাল। অন্যদিকে পোঁদ ফাঁক করে স্বপন ফুটোতে আঙ্গুল ঢোকালো – আস্তে আস্তে আমি চুখে মুখে অন্ধকার দেখতে শুরু করলাম।
তিন জনই উত্তেজনার চরম সীমায়। অনিল তার মোটা বাড়াটা যোনির প্রবেশদ্বারে ঢুকিয়ে নিজেকে ভিজিয়ে নিতে থাকলো। আমি দুজনের চোদন খাচ্ছি আর লজ্জায় চোখ বুঁজে নিজেকে মনে মনে দিক্কার দিচ্ছি। দুইজন জোরে জোরে আমাকে ভোগ করে চলেছে। এক পর্যায়ে অনিল পা দুটো ধরে নিজের সর্ব শক্তি দিয়ে তার ধোন আমার ভোদার ভেতরে ঢুকিয়ে দিয়ে চির চির করে তার মাল ভোদার ভেতরে ছাড়তে শুরু করল।
আমি রাগে বল্লাম ভিতরে ফেলেছেন কেন? অনিল শয়তান বলল বেশী কথা বললে স্বপন পোদের ভেতর না ফেলে এখানেই ফেলবে। অন্যদিকে স্বপন নিচ থেকে পোঁদ মারছে আর আনন্দে চীৎকার করছে এই বলে অনিল বন্ধু বৌদির স্বামী পাছা মারতে ভুলে গেছে মনে হচ্ছে তাই অনেক টাইট, তুই পাছায় একটা শট দিবি নাকি? অনিল বলল দোস্ত আজ না আরেক দিন আমি পাছা মারব আর তুই ভোদা মারিস, আজ অনেক সময় নষ্ট করে ফলেছি.
বৌদির স্বামী আসার সময় হয়েছে তারতারি মাল ছেরে ফ্রেস হয়ে চল আজ চলে যাই। স্বপন তার বন্ধু অনিলের কথা সুনে বলল এই যা করার আজই করে যাই পরে এই মাগি দিতে চাইবে না। অনিল বলল – বন্ধু ভিডিও ঠিকই করেছি এটা দেখিয়ে এর স্বামীর কাছথেকে অনেক টাকা খাব আর একে যখন খুসি তখন খাব আর আমাদের অনলাইনে একটিভিটিস গ্রুপে যারা যারা যুগ দিবে তাঁরা সবাই ফ্রি মারতে পারবে প্রচার করে দেব। আমি বললাম খাঙ্কির পোলা তরা আমার জীবনটা ধংস করে দিলি, তদের এই আকাম কুকাম উপর অয়াল দেখছে একদিন বিচার হবে।
এরপর ওরা দুইজন পোঁদে আর গুদে মাল ফেলে বলল যখন তর স্বামী বাসায় থাকবে না ফোন দিবি, আমরা আমাদের আরও কিছু বন্ধু আছে নিয়ে আসব, এই বলে চলে গেল। তারপর আমি বাথ ট্যাবে গিয়ে পানি ছেড়ে চিন্তা করলাম আমার এই মুখ আর আমার স্বামীকে দেখাব না, কিন্তু এরপর মন ঠিক করলাম কেন আমি আমাকে শেষ করব কিছু বখাটে ছেলের জন্য। এর কিছুদিন পর আমার স্বামী আমার এই ভিডিওর কথা জেনে যায় যার ফলে আমাকে তালাক দিয়ে দেয়। আমার স্বামীকে আমার বলার কিছুই ছিল না কারন সব দুষ আমার ছিল। আমিই এই ফাঁদে পা ফেলেছিলাম স্বামীকে না জানিয়ে স্বামীর ভালবাসা না বুজে।
এখন একা কেঁদে কেঁদে সবাইকে বলতে ইচ্ছে করে দয়া করে কেউ আমার মত গজিয়ে উঠা নামদারি অনলাইন একটিভিটিস এবং স্বপন আর অনিলদের খপ্পরে পরবেন না। বাংলাচটিকাহিনী.কম করতৃপক্ষকে বলছি দয়া করে আমার এই গল্পটি পাবলিশ করুন হয়ত কিছু মেয়ে কিংবা ছেলে যারা টাকা আর ক্ষমতার লোভে এদের খপ্পরে পরে গেছে কিন্তু এখনো কিছু হারায়নি তাঁরা হয়ত বেচে যাবে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments