সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Joy1971 বাংলা চটি কাহিনী (BCK) 20-02-2020

 

This story is part of the দত্ত বাড়ীর লীলাখেলা series

প্রতিদিনের মতই ভোর পাঁচটায় প্রতিমার ঘুম ভেঙে গেছে। প্রতীকের ঘর থেকে ওর পড়ার আওয়াজ শুনে প্রতিমা একটু অবাকই হয়। গতকাল রাত বারোটা পর্যন্ত লড়াই করে প্রতিমা কে একদম নাজেহাল করে দিয়েছিল। প্রথমে একবার গুদটা মারার আধঘন্টা পরই… “বড়মা পিছনের ফুটোটায় একবার ঢোকাতে দেবে”.. শুনেই প্রতিমা চমকে উঠেছিল। ওর কাছ থেকে এত সুখ পাওয়ার পর ওকে আর নিরাশ করতে ইচ্ছে করেনি। এর আগেই প্রতিমার পেছনে বাঁড়া যে ঢোকেনি তা তো নয়।
বিছানায় শুয়ে শুয়ে প্রতিমার পুরনো কথা মনে পড়ছিল। বিয়ের পর স্বামী সোহাগে বেশ সুখেই দিন কাটছিল। মাস চারেক পর একদিন দুপুরে শাশুড়ি সরমা ওকে নিজের ঘরে ডেকে বলেন বৌমা এবার আমরা নাতি নাতনির মুখ দেখতে চাই। প্রতিমার মুখ লজ্জায় লাল হয়ে গেছিল। রাতে অমল কে বলতেই ও হেসে বলেছিল, বাবা-মা যখন চাইছেন তাহলে চলো আমরা ওদের ইচ্ছা পূরণের চেষ্টা করি। সেদিন থেকে ওরা বাচ্চা তৈরীর কর্মকাণ্ডে নেমে পড়েছিল।
প্রায় দুমাস পরে একদিন সরমা জিজ্ঞেস করে কি ব্যাপার বৌমা এখনো পর্যন্ত কোনো খবর হলো না কেন?
আমরা তো প্রতিরোধ ছাড়াই সবকিছু করছি মা, কেন হচ্ছে না কিছু বুঝতে পারছি না, প্রতিমা চিন্তিত মুখে বলেছিল।
ডাক্তার দেখানোর পরে অমলের দোষ ধরা পড়েছিল। ডাক্তার বলেছিল অমলের বীর্যে বাচ্চা তৈরীর মতো পর্যাপ্ত শুক্রাণু নেই। সেদিন বাড়ি ফিরে প্রতিমা কেঁদে আকুল হয়ে উঠেছিল। সরমা ওকে সান্তনা দিয়ে বলেছিল এত ভেঙ্গে পরিস না মা, গুরুদেব কে খবর দিচ্ছি,উনি নিশ্চয়ই কিছু একটা ব্যবস্থা করবেন।
গুরুদেব কে খবর দেয়ার পর, উনি দশদিন পরে এসেছিলেন। আশ্চর্যজনকভাবে সেবার প্রতিমার সময়ের সাত দিন আগেই মাসিক হয়ে গেছিল। প্রায় এক ঘন্টা ধ্যানে বসার পর শাশুড়ি সরমার ডাক পড়েছিল।
চরম উৎকন্ঠা নিয়ে সরমা গুরুদেবের সামনে গিয়ে বসলে, উনি স্মিত হেসে বলেছিলেন প্রতিমার পেটে বাচ্চা আসার রাস্তা আছে, কিন্তু একটা কঠিন কাজ তোদের করতে হবে।
এত নিরাশার মাঝেও একচিলতে আশার আলো দেখতে পেয়ে সরমা উচ্ছ্বসিত হয়ে বলেছিল যত কঠিন কাজই হোক বাবা আমরা করতে রাজি আছি। শুধু কি করতে হবে সেটা বলুন।
অমলের মাতৃ দোষ আছে। প্রথমে ওকে তোর সাথে সঙ্গম করে, তোকে তৃপ্ত করার পর ওর বীর্য প্রতিমা বেটির যোনিতে ফেললেই সেই রসে বাচ্চা এসে যাবে।
সরমার বুকটা ধক করে উঠেছিল, বলতে চেয়েছিল আর কোনো রাস্তা নেই বাবা, কিন্তু বলতে পারেনি। কয়েক মুহুর্ত ভেবে প্রতিমা জবাব দিয়েছিল আমি রাজি আছি বাবা, কিন্তু ওদেরকে তো একবার বলতে হবে।
গুরুদেব অমল ও প্রতিমার সাথে আলাদা ভাবে কথা বলেছিলেন। গুরুদেবের কথা শুনে প্রতিমার মাথায় যেন বাজ পড়ে ছিল। অমল কেমন যেন থমকে গিয়েছিলো কিন্তু আগত সন্তানের সম্ভাবনা ও গুরুদেবের আদেশ অমান্য করার সাহস ওদের ছিলনা।
গুরুদেবের ডাকে রাতের বেলায় ওরা তিনজন উনার ঘরে উপস্থিত হয়েছিল। সরমা ও প্রতিমার পরনে যথারীতি অন্তর্বাস হীন লালপাড় গরদের শাড়ি আর অমলের পরনে সাদা ধুতি। তিনজন ঘরে ঢুকেই গুরুদেবকে ষষ্টাঙ্গে প্রণাম করেছিল। ওদের উলঙ্গ করে সামনে বসিয়ে ওদেরকে চোখ বন্ধ করতে বলে গুরুদেব প্রায় দশ মিনিট ধ্যানে বসে ছিলেন। চোখ বন্ধ করার আগে অনিচ্ছা সত্ত্বেও মায়ের সুঠাম দেহবল্লরীর দিকে নজর যেতেই অমলের পুরো শরীরটা শিরশির করে উঠেছিল।
গুরুদেব একমুঠো জল পড়ে অমলের লিঙ্গের উপর ছিটিয়ে দিতে, জাপানি তেলের বিজ্ঞাপন এর মত ওর লিঙ্গ টা ফোঁস করে সোজা হয়ে দাড়িয়ে গেছিল। একইভাবে সরমা ও প্রতিমার শরীরে জল ছিটিয়ে দিতে ওদের দুজনের শরীরে কামনার জোয়ার এসেছিল।
গুরুদেবের নির্দেশে অমল ও সরমা খাটে উঠেছিল। গুরুদেব প্রতিমা কে কোলে বসিয়ে ওদের উদ্দেশ্যে বলেছিলেন আমি প্রতিমা বেটির সাথে যেভাবে সিংগার করব তোমরাও সেভাবেই করবে। লিঙ্গ ও যোনীর মিলন শুরু হলে তোমরা তোমাদের খুশী মত করতে পারো, অমল বেটা শুধু একটা জিনিস খেয়াল রাখবে সরমা মা কে তৃপ্ত করার পর তোমার লিঙ্গ রস প্রতিমা বেটির যোনিতে ঢালতে হবে।
ক্ষমা করবেন বাবা, একটা কথা জিজ্ঞেস করছি যদি উত্তেজনার বসে আমার লিঙ্গের রস মায়ের যোনীতে পড়ে যায় তাহলে কি হবে… অমল বিনম্রভাবে জানতে চেয়েছিল।
গুরুদেব মৃদু হেসে শাহরুখ খানের “ম্যায় হু না” স্টাইলে একটা হাত তুলে বলেছিলেন ওটা নিয়ে তোকে চিন্তা করতে হবে না “আমি আছি তো”।
গুরুদেবের পুরুষ্ট ঠোঁটে প্রতিমার কমলা লেবুর কোয়ার মত ঠোঁট বন্দি হতেই অমল মায়ের রসালো ঠোঁটদুটো চুষতে শুরু করে। সরমা পরম মমতায় ছেলেকে বুকে জাপটে ধরে। গুরুদেব প্রতিমার একটা ডাসালো মাই খামচে ধরতেই সরলা অমলের একটা হাত নিজের ভারী স্তনের উপর রাখে। অমল মায়ের স্তন দুটোর উপর হাত বুলিয়ে অনুভব করতে থাকে স্তনের ত্বকের মোলায়েম ছোঁয়া। স্তন দুটোকে হাতের চেটো দিয়ে নীচে থেকে উপর দিয়ে তুলে ভার পরীক্ষা করতে থাকে।
গুরুদেবের দেখাদেখি অমল মায়ের একটা বাদামী বলয়ের মাঝখানে বসানো বড় কিশমিশের মতো একটা বোঁটা মুখে নিয়ে চুকচুক করে চুষতে শুরু করে। সরমা সারা শরীরে একটা আনন্দ মিশ্রিত উত্তেজনা অনুভব করতে থাকে। সরমার মনে পড়ে কমল ছোটবেলায় অনেক বেশি বয়স পর্যন্ত ওর মাই খেত। ওকে দুধ ছাড়ানোর জন্য দুধের বোটায় নিমপাতা বেঁটে লাগিয়ে রাখত। ভাগ্যের পরিহাসে সেই অমল আজ আবার মায়ের দুধ চোষার সুযোগ পেয়ে তার পূর্ণ সদ্ব্যবহার করছে।
অমল বেটা এবার তুই সরমা মায়ের যোনী লেহন কর। সিনেমায় পরিচালক “কাট”বলতেই যেভাবে কলাকুশলীরা চরিত্র থেকে বেরিয়ে আসে ঠিক সেভাবেই গুরুদেবের নির্দেশে অমল মায়ের মাই চোষা বন্ধ করে দেয়।
খাটের বাজুতে হেলান দিয়ে দু’পা ছড়িয়ে লতানে বালে ভর্তি গুদ মেলে ধরে ছেলের জিভের ছোঁয়া পাওয়ার আকাঙ্খাই অধীর আগ্রহে অপেক্ষা করছিল সরমা। অমল দুহাতে বালের ঝাঁট সরিয়ে কোয়া দুটো চিরে ধরে বহু চোদোন খাওয়া মায়ের গুদের সন্ধান পেয়েছিল। সরমার গুদ এমনিতেই রসে ছিল, ছেলের জিভের ছোঁয়া পেতেই কুলকুল করে রসের বান ডেকেছিল। নিয়মিত পরিচর্যা করা সরমার গুদে একফোঁটাও বাজে গন্ধ পায় নি, এক ধরনের ঝাঁজালো মাতাল করা গন্ধে অমল আবেশে বিভোর হয়ে গেছিল। বন্ধুদের আড্ডায় শোনা আশা ভোঁসলের একটা প্যারোডি গানের লাইন, “গুদে গন্ধ নেই সেতো ভাবতেও পারিনা”… ওর মনে পড়েছিল। মায়ের গুদের কামরস চেটেপুটে খেয়ে নিয়েছিল। ওদিকে গুদে গুরুদেবের জিবের খেলায় প্রতিমা কাটা কবুতরের মত ছটফট করছে।
কিছুক্ষণ পর গুরুদেব সরমা কে অমলের লিঙ্গ চোষার নির্দেশ দিলে অমল মায়ের গুদে থেকে মুখ তুলে নেয়। সরমা নিজের ছেলের লিঙ্গ টা কাঁপা কাঁপা হাতে ধরে ওটার কাঠিন্য ও তাপমাত্রা বুঝতে পারে। কেলানো মুন্ডিটায় মায়ের জিভের ছোঁয়া পেতে আঃ আঃ মাগো বলে চরম শিহরণে সরমার চুল খামছে ধরে। গুরুদেবের অনুমতির অপেক্ষা না করেই প্রতিমা উনার দন্ডায়মান লিঙ্গ হুম্ হুম্ করে চুষতে শুরু করেছিল। প্রতিমা ভেবে নিয়েছিল গুরুদেব ওদের যা নির্দেশ দিচ্ছেন ওকে বোধহয় তাই করতে হবে। গুরুদেব অবশ্য কিছু মনে করেননি, প্রতিমার কে সুবিধা করে দেওয়ার জন্য নিজের লিঙ্গ টা প্রতিমার দিকে আরো তুলে ধরেছিলেন।
অবশেষে সেই মহেন্দ্রক্ষণ এসেছিল, যখন অমলের লৌহকঠিন ডান্ডাটা মায়ের গুদের নরম মাংস কেটে কেটে ওর জরায়ুর মুখে গিয়ে ধাক্কা মেরেছিল। ঠিক সেই সময়ই সরমার সমস্ত সংযমের বাঁধ ভেঙে গেছিল,ও ভুলে গেছিল ঘরের মধ্যে গুরুদেব ও প্রতিমার উপস্থিতি, এক অবর্ণনীয় তীক্ষ্ণ আরামের চোটে উফফফফ সোনাআআআআআআ কি সুখ রে বলে একটু বেশী জোরে শীৎকার দিয়ে উঠেছিল। অমলের প্রতিটা ঠাপের সাথে সাথে সরমার শরীর টা কেঁপে কেঁপে উঠেছিল। ওর স্বামী প্রদীপের বাঁড়ার সাইজ অমলের থেকে এক ইঞ্চি বড়, এখনো বেশ ভালোই চোদে কিন্তু নিজের পেটের ছেলে ওকে চুদছে, এই অনুভূতিটাই ওর শরীর ও মনে বাড়তি শিহরণ জাগিয়ে ছিল। বেশ কিছুক্ষণ ধরে ছেলের চরম ঠাপ খেয়ে সরমা নিজের গুদের জল আর ধরে রাখতে পারে নি, কুলকুল করে রাগমোচন করে নিস্তেজ হয়ে গেছিল।
এবার তোর লিঙ্গ বের করে নে বেটা… অমল ওর ঠাটানো বাঁড়াটা মায়ের গুদ থেকে টেনে বের করে নিতেই সরমার মনে হয়েছিল বিরাট এক শূন্যতা জায়গাটাকে গ্রাস করল।
গুরুদেবের কথামতো প্রতিমা অমলের ডান্ডাটা চেটে পরিস্কার করে দিয়েছিল আর অমল মায়ের যোনি নির্গত কামরসের শেষ বিন্দু পর্যন্ত জিভ দিয়ে শুষে নিয়েছিল।
গুরুদেব নিজের আসন থেকে উঠে এসে, মন্ত্রপূতঃ জল অমূল্য প্রতিমার যৌনাঙ্গে ছিটিয়ে দিয়ে ওদের জোড়া লাগিয়ে দিয়েছিলেন। অমল কোমর নাচানো শুরু করতেই প্রতিমা সন্তান লাভের আশায় ওকে বুকে টেনে নিয়েছিল।
ওদের দুজনের তখন একটাই উদ্দেশ্য… অমলের লিঙ্গের বীর্য প্রতিমার যোনীর মধ্যে ঢোকানো। দুজনের শরীর এমনিতেই গরম হয়েছিল তাই অল্পক্ষণের মধ্যেই অমল গলগল করে গরম রস দিয়ে প্রতিমার গুদ ভর্তি করে দিয়েছিল।
আর কোনো চিন্তার কারন নেই, প্রতিমা বেটির গর্ভে পুত্র সন্তান জন্ম নেবে। গুরুদেবের কথায় ওরা তিনজনেই খুব খুশি হয়েছিল। গুরুদেব প্রতিমা ও অমল কে ওদের যৌনাঙ্গ ধৌত না করে শুয়ে পড়তে বলেছিলেন।
ওরা বেরিয়ে যেতেই,গুরুদেব সরমা কে কোলে বসিয়ে ফিসফিস করে জিজ্ঞেস করেছিলেন কিরে মা যেমন আরাম পেলি। সরমা গুরুদেবের এই ধরনের প্রশ্নের জন্য প্রস্তুত ছিল না। তাই লজ্জায় গুরুদেবের বুকে মুখ লুকিয়ে নিয়েছিল। গুরুদেব ওর চিবুকটা ধরে বলেছিলেন, আমি জানি তুই খুব আরাম পেয়েছিস এবং ভবিষ্যতেও এরকম আরাম পেতে চাস। চিন্তা করিস না মা আমি তার ব্যবস্থা করে দেব।
এতক্ষণ পর সরমা মুখ খুলেছিল, সেটা কি করে সম্ভব বাবা।
একটা রামের বোতলের প্রায় অর্ধেকটা গলাধঃকরণ করে, বোতলটা সরমার বাড়িয়ে দিয়ে বলেন নে মা তুই একটু চুমুক দে। সরমা ওনার কথামতো বোতলে চুমুক দেয়।
সরমা জানে যেদিন গুরুদেব ওকে মদ খেতে দেন সেদিন উনি খুব খোশ মেজাজে থাকেন। সেদিন সরমার সাথে অনেক কথা বলেন, সরমা ওর মধ্যে একটা প্রেমিক প্রেমিক ভাব লক্ষ্য করে।
গুরুদেব ওকে কোলে করে খাটে শুইয়ে দেয় তারপর চাপা গলায় বলেন পেটে বাচ্চা আসার পর প্রতিমা বেটির শরীরের কোনো ছিদ্রেই আর লিঙ্গ প্রবেশ করানো যাবে না। অমলের কাম বাসনা তখন তো তোকেই মেটাতে হবে নইলে ও নিজের কাম মেটানোর জন্য বিপথে চলে যেতে পারে। এবার বুঝতে পারছিস তো আমি কেন বললাম।
গুরুদেবের কোথায় সরমা মনে মনে খুব খুশী হয়, তবুও ওর মনে একটা আশঙ্কা খোঁচা মারতে থাকে। গুরুদেবের উদ্দেশ্যে বলে, বৌমা কি ব্যাপার টা মেনে নেবে?
গুরুদেব বোতলের বাকি মদটুকু প্রায় সবটাই গলধঃকরণ করে তলানিটুকু সরমার মুখে ঠেলে দেন। সরমার মাই জোড়া দুহাতে চরম নিষ্পেষণ করে উনার অশ্বলিঙ্গ টা পড়পড়িয়ে সরমার গুদে ঢুকিয়ে দিয়েছিলেন। ওঃ ওঃ ওঃ বাবাগো তীক্ষ্ণ কন্ঠে ককিয়ে ওঠে সরমা…যন্ত্রণা সামলাতে দুই হাত দিয়ে বিছানার চাদর খামচে ধরে।
প্রতিমা বেটি নিজের হাতে অমলকে তোর হাতে তুলে দেবে বুঝলি মাগী…. গুরুদেবের কথায় সরমার সব ব্যাথার উপশম হয়ে গেছিল। সরমা বুঝতে পেরেছিল আজ ওকে রামচোদন দেবে। বুঝেছি গুরুদেব…. সরমা এই ব্যাপারে আর কথা বাড়াতে চায়নি।
তোর সব মনোবাসনা প্রতিমা বেটির মাধ্যমেই পূর্ন হবে বুঝলি… ততক্ষণে গুরুদেব ওনার আখাম্বা লিঙ্গ টা গেঁথে দিয়েছে সরমার গুদের গহীনে। সরমা আহ্লাদে আটখানা হয়ে চতুর্দিক থেকে নরম ভেজা চাপ দিয়ে গুরুদেবের লিঙ্গ টাকে নিষ্পেষিত করছে।
আর কি চাস বল খানকি মাগী… গুরুদেব জানতে চান।
অনেক দিন আপনার লিঙ্গরস থেকে বঞ্চিত আছি, আজ আমার শরীরে আপনার বীর্য গ্রহণ করতে চাই।
ঠিক আছে রে রেন্ডি শালী আজ আমি আমার বীর্য দিয়ে তোর গুদ ভর্তি করে দেব।
সরমার শরীরে যেন আগুন ধরে গেছে, গুরুদেবের উপুর্যপুরি ঠাপের চোটে আরামে পাগল হয়ে যাচ্ছে। মনে হচ্ছে গুরুদেব আজ ওর মাই দুটো টেনে ছিড়ে ফেলবে। ইতিমধ্যে সরমা একবার রাগ মোচন করে ফেলেছে। কিছুক্ষণের মধ্যেই গুরুদেব ওনার হর্স পাইপ থেকে গল গল করে গরম বীর্য দিয়ে সরমার গুদ ও চাদর ভাসিয়ে দিয়েছিলেন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments