সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 21-08-2014

 

দিদির সাথে ভাইয়ের চোদন কাহিনী
দিদির সাথে চুদাচুদির কথা সারাদিন ভাবলাম, রাতে আমি রোজির সুন্দর দেহটা নিয়ে খেলেছি তা ভাবতেই আমার নুনুটা লাফ দিয়ে উঠল। ইস! দিনের বেলায় যদি দিদিকে আমাকে চুদতে পারতাম। তাহলে খুব মজা হতো। আমি এগুলো ভাবছি আর ঠিক সেই মূহুর্ত্বেই দিদি ঘরে ঢুকল। তবে উর্ণা ছাড়া। সাধারণত দিদি উর্ণা ছাড়া আমার সামনে কোন সময় আসে না। কিন্তু আজ আসলো। যাইহোক সারাদিন মাথার মধ্যে এলো মোলো চিন্তাগুলো দোল দিয়ে রাত নেমে এলো। রোজি তাড়াতাড়ি শুয়ে পড়লো। আমি তো আবার ছোট্ট বেলা থেকেই সুযোগ সন্ধানী মানুষ তাতে কোন সন্দেহ নেই। অপেক্ষা করতে থাকলাম।
তারপর আস্তে করে ওর পাশে গিয়ে শুয়ে পড়লাম।গত কালকের ঘটনার পর থেকে আমার সাহসও অনেক বেড়ে গেছে। গতকাল আমি কাপড় চোপড় পরেই দিদির মধু খেয়েছি। তাই মনে মনে সিদ্ধান্ত নিলাম। আজ দিদির মধু ভান্ডার থেকে উজাড় করে মধু খাব। দিদির শরীরে হাত দিয়ে টেষ্ট করলাম, ঘুমিয়ে পড়েছে। আমার মনে তো মহা আনন্দ রোজি দিদির গুদের মধু আবার খেতে পারবো এ ভেবে। আসতে করে পায়জামা ফিতাটা খুললাম কোন সাড়া নেই। পায়জামাটা সামান্য নিচে নেমেছে মাত্র, কে যেন আমার হাত চেপে ধরল । পিছন ফিরে দেখি রোজি আমার একহাত চেপে ধরেছে। আমি পুরো উলঙ্গ অবস্থায় ছিলাম।
আমার নুনুটাতো একবারে লোহার মতো ষ্ট্রং হয়ে ছিল। লজ্জায় তো আমার মাথাটা হেট হয়ে যাচ্ছে। পালাবো না কি করবো কিছু বুঝে উঠতে পারছিনা। রোজি আমাকে বললো, কিরে দিদির কিছু খেতে ইচ্ছে করছে, দিদিকে সোহাগ করতে চাস তাই না। আমি যেন বোবা হয়ে গেছি। ও আস্তে করে উঠে বসল, তারপর আমার ধনটাকে হাতে নিয়ে বললো, আমি যদি কিছু চায় তুই কি খুব বেশি মাইন করবি। আমি বললাম না আমি কোন কিছু মনে করবো না। তো তাহলে এত লজ্জ্বা করছিস কেন। একটা মেয়ে এ রকম কথা কোন পরস্থিতিতে বলে জাসিনা। আই ভাই আজ রাতে আমাকে আদর করবি।আজ আমি তোর কাছে প্রাণ ভরে কাছ থেকে প্রাণ ভরে আদর পেতে চাই।
আমি কিছু বুঝে উঠার আগেই রোজি আমার আমাকে কাছে টেনে জরিয়ে ধরে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো। আমিও সমানতালে রিসপন্ড করতে শুরু করলাম। আস্তে করে ওর বা দিকের কমলাটায় হাত রাখলাম, দিদি কেপে উঠলো। বলল যা দুষ্টু তুই খুব ডাকাত। কাল রাতে খুব যা করেছিস।তাহলে কাল রাতেও জানিস। হ্যা, বাধা দেয়নি কারণ আমিও তোকে কামনা করছিলাম। দিদি আজকে তোকে খুব সুখ দেব, অনেক আদর করবো।
এবলে আমি রোজিকে আলতো করে ঠোটে কিস করলাম আর রোজির দুদ দুইটা আস্তে আস্তে করে টিপতে থাকলাম। কালকেতো দিদি তোর কমলা দুইটা খেতে পারি নি, আজ মজা করে খাবো। দিদি শুধু কমলা কেন, আমাকে পুরোটাই খেয়ে ফেল। তারপর আস্তে করে, ফ্রি-পিচের হুকটা খুললাম, রাতে রোজি ব্রা পরে না থাকায় ওর কমলা দুইটা কাপড়ের আবরন থেকে বেরিয়ে আসল। তারপর আইসক্রিমের মতো করে দুধের বোটা দুইটা চুষতে থাকলাম।
আমি যতই চুষছিলাম রোজির দুধ দুইটা শক্ত হয়ে উঠছিল, আর উত্তেজনাই বড় বড় নিশ্বাস নিচ্ছিল। ও যেন হাপিয়ে উঠেছে। রোজি আমাকে বুকের মাঝে শক্ত করে চেপে ধরলো, উত্তেজনায় বলছে আয় রাজিন আমার কাছে আয়, আরো কাছে খুব কাছে, আমার খুব কাছে আয়, তোকে আমার এখন খুব দরকার। আমি রোজির ভুকির দিকে হাত বাড়ালাম।
দেখলাম আজ ওর গুদে একটাও চুল নেই পুরো কামানো গুদ।
রোজি বলল তোর জন্যই আমি চুল গুলো পরিষ্কার করেছি। তোর জিনিসটা আমার মাঝে ঢুকা আমি আর সইতে পারছি না। তুইতো জানিস আমার এখন উড়তি য়োবন। আর এ বয়সে মেয়েদের সেক্স বেশি হয়। আই আর দেরি করিস না। প্রথমে একবার আমার রস বের করে দে তারপর আবার করিস, যত ইচ্ছা করি সারারাত ধরে। আমি আর এখন সহ্য করতে পারছি না তো স্পর্শ আমাকে মাতাল করে দিচ্ছে বলে রোজি দিদি পা দুইটা ফাক করলো। আমি দিদির ইচ্ছা মতো, ওর ফাকের মধ্যে কামানো গুদ এ লিংঙ্গ মুন্ডুটা লাগালাম, প্রথমে আসতে করে ঠেলা মারলাম। রোজির মুখ থেকে মাগো শব্দটি বেরিয়ে এল।
আস্তে আস্তে চাপ দিতে থাকলাম। তারপর রোজির দুদ,পাছাতে হাত বুলাতে থাকলাম। তলপেটে কিস করলাম। কিন্তু নড়লাম না আমি ওর যোনির ভিতেরর গরমটা অনুভব করছিলাম। দিদি বলল এ দুষ্ট ওটাকে ঢুকিয়ে দিয়ে চুপ আছিস কেন, নড়া চড়া করা। আমি আসতে আসতে গুতো মাতে শুরু করলাম। প্রতিটা গুতো যত জোরে মারছিলাম আমার আমাকে ততবেশী চেপে ধরছিল। আমার চুল খামচে ধরল । আমি আরো জোরে জোরে গুতো দিতে থাকলাম।আমার বলল দে রাজিন আরো জোরে দে লক্ষী ভাই আমার। মোটামটি সাত মিনিটের মাথায় দিদির তলপেট ঠেলে বাকিয়ে উঠল।
শরীরে মোচোর দিয়ে উঠল, আর চোখ দুইটা বন্ধ করে নিলো, আমার বুঝতে পারলাম যে ওর কামরস বের হওয়ার।আমি আরো জোরে জোরে গুতো মারতো লাগলাম আমারো বীর্য বের হয়ে আসলো। দিদি তোর বর তোকে চুদে খুব বেশি মজা পাবে। তারপর দিদি বলল তুই কমনা কিন্তু বাব্বা তোর ধনটার তেজ দারুণ। একন থেকে তুই আমার বরের অভাব পূরণ করে দিবি। আর আমি তোকে সবসময় আমার মধু খাওয়াবো। বলে আমাকে একটা ফ্রেঞ্চ কিস করল। সেদিন রাত থেকে আমারা ভাই বোনে দুজন দুজনের শরীর নিয়ে খেলার লাইন্সেস করে নিলাম।………..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
সর্বাধিক ভোটপ্রাপ্ত মন্তব্য
নতুন মন্তব্য পুরোনো মন্তব্য
Inline Feedbacks
View all comments