সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ baban123 বাংলা চটি কাহিনী (BCK) 05-10-2019

 

নমস্কার বন্ধুরা আমি বাবান আমার প্রথম গল্প নিয়ে হাজির. এই গল্প দুই উত্তেজক নায়িকার বীভৎস, বিকৃত যৌন সুখ প্রাপ্তির.
দিশা পাটানি…. আজকের দিনের কামুক নায়িকাদের মধ্যে একজন. অনেক পুরুষ একে দেখে উত্তেজিত হয়. এমন কি কতজন যে এর ছবি দেখে মাল ফেলেছে তার ইয়ত্তা নেই. সেই দিশা পাটানি একটা নতুন ছবির অফার পেলো. বইটা একটা গোয়েন্দা ফিল্ম. যেখানে একটি পুরোনো বাড়িতে কিছু লোক বেড়াতে যায় আর সেখানে একটি খুন হয়. সেই খুন কে করেছে সেটা ভার করা নিয়েই মুভিটা. তবে সেই শুধু একমাত্র নায়িকা নয়. তার সঙ্গে আছে আরেক সুন্দরী আমিশা প্যাটেল.
সে যে কি জিনিস আমরা সবাই জানি. তাকে দেখলেই অবস্থা খারাপ হয়ে যায়. তিনি সেই বাড়ির মালকিনের চরিত্রে অভিনয় করবে. পরে নাকি উর্বশী রাউতেলাও এই ফিল্মে যোগদান করবে. পুরো অপ্সরাদের ছড়া ছড়ি. সেই ফিল্মের জন্যই সঠিক বাড়ি নির্বাচন করতে ডিরেক্টর বাবু তার অ্যাসিস্ট্যান্টদের নিয়ে কলকাতার একটি বাড়ি দেখতে এলেন. মুম্বাইয়ের অনেক পুরানো বাড়ি তারা দেখেছেন কিন্তু তাড়াতাড়ি যে ধরণের বাড়ি খুঁজছিলো সেটা তারা পাননি.
তাই এক অ্যাসিস্ট্যান্ট এর কোথায় তিনি কলকাতার একটি পুরোনো রাজ বাড়ি দেখতে এসেছেন. বাড়িটি পোড়ো বাড়ি. কেউ থাকেননা. বিশাল জায়গা জুড়ে বাড়িটা. ডিরেক্টর যেমন বাড়ি খুঁজছিলেন ঠিক তেমনটাই পেয়ে গেছেন. ঠিক হলো এই বাড়িতেই শুটিং হবে. তারা ফিরে গেলেন. ঠিক একমাস পর ফিল্মের পুরো টীম ওই বাড়িটাতে এলেন. এরই মধ্যে ফিল্মের কাজের লোকেরা এসে বাড়িটার অনেক জায়গা পরিষ্কার পরিছন্ন করে দিয়েছে.
গাড়ি থেকে নামলো দিশা পাটানি. সে একটা হলুদ স্লীভলেস টপ আর হট প্যান্ট পড়েছে. তার সাথেই পাশের গাড়ি থেকে নামলো আমিশা. সে লাল রঙের টপ পড়েছে আর সাদা প্যান্ট. কি লাগছে দুজনকে উফফফ. অভিষেক বলে নতুন একজন হিরো ঠিক হয়েছে. সে এসেই প্রথমে দুই রমণীর সঙ্গে দেখা করলো. সে বাঙালি. কলকাতার ছেলে. সে এসে ওদের দুজনের সঙ্গে হ্যান্ডশেক করে তাদের সাথে পরিচিত হলো. ওদিকে ডিরেক্টর সাহেব ঘরগুলি দেখেছি নিচ্ছেন.
বেশ সুন্দর ভাবে পরিষ্কার করা হয়েছে. কিন্তু অ্যাসিস্ট্যান্ট এসে জানালো পশ্চিম দিকের ঘোর গুলি এতো নোংরা যে ওখানে পরিষ্কার অসম্ভব. 12 দিনের শুটিং হবে তাই এই বাড়িতেই দুটো ঘরে থাকার ব্যবস্থা করা হয়েছে. বেশ বড়ো দুটি ঘর. মেয়েদের একটা আর ছেলেদের আরেকটা. আমিশা আর দিশা বাড়িতে ঢুকলো. তারা ঘুরে ঘুরে দেখতে লাগলো ঘরগুলো. আজকে কোনো কাজ হবেনা. কাল থেকে শুটিং শুরু হবে. ডিরেক্টর রাজু বাবু বাইরে দাঁড়িয়ে বাড়িটার সৌন্দর্য দেখছিলেন. হটাত পেছন থেকে একটা আওয়াজ.
নমস্কার স্যার….
রাজু বাবু ঘুরে দেখলেন একজন বছর ষাট এর লোক হাসি মুখে তার পেছনে দাঁড়িয়ে.
রাজু : হ্যা…বলিয়ে….
লোকটি : নমস্তে…. আমি যতীন ব্যানার্জী. আপনি কি বাংলা…..?
রাজু : হ্যা…. হ্যা… বুঝি…. ভালোই. কিন্তু বলতে তকলিফ হয়.
যতীন : বাহ্…. বেশ. আসলে আমি আগে পুলিশ এ ছিলাম. এই এলাকায় আমার একটু influence আছে. আসলে আমি এটাই বলতে এসেছিলাম যে এই বাড়িটাতেই আপনারা শুটিং করতে এলেন? আর পেলেননা কোনো বাড়ি?
রাজু : কেন? এই বাড়িতে কি গড়বড় আছে? কোনো প্রব্লেম?
যতীন : আছে বৈকি….. এই বাড়ি haunted place.এখানে কেউ থাকেনা. আর তাছাড়া অনেক লোক এবাড়িতে মরা অবস্থা তে পাওয়া গেছে. কেউ এই বাড়ির আসে পাশেও যায়না আর আপনারা সোজা থাকতে চলেছে এলেন. যদিও আমিও ভুত টুট মানিনা. তবে এই বাড়িতেই বেআইনি কাজ হতো আগে.
কিছু ডাকাত এই বাড়িতে আগে থাকতো. আমি যখন পুলিশ ছিলাম তখন কার কথা. একদিন আমরা ওই বাড়িটাতে নজর রেখেছি… হটাত চিৎকারের আওয়াজ. যেই আমরা ঢুকতে যাবো তখনি দেখি 5 টা ডাকাত দৌড়ে বেরিয়ে এলো. তাদের মুখ চোখে আতঙ্ক. তারা বললো তাদের ধরে নিয়ে যেতে কিন্তু যেন এইবাড়িতে এক মুহূর্ত থাকবেনা. এই ছিল ঘটনা. আমি অবশ্য এসব মানিনা কিন্তু তাও যদি কোনো সমস্যা হয় তাহলে আমাকে জানাবেন. This is my no. Any problem just obe call. আমার অনেক influence আছে. আচ্ছা… চলি তাহলে. ধন্যবাদ.
লোকটি চলে যাবার পর রাজু বাবু হেসে উঠলো. মনে মনে ভাবলেন : kya..kuch bhi….yeh puraani haveli dekha nahi je bhoot ko daal diya. Bhoot woot kuch nahi hota. তিনি আবার নিজের কাজে ব্যাস্ত হয়ে পড়লেন.
ওদিকে দিশা আর আমিশা নিজেদের থাকার ঘরে গিয়ে রেস্ট নিচ্ছে. তাদের হেল্পার রাও ঘরে বসে সব সাজিয়ে গুছিয়ে রাখছে. ওদিকে অভিষেক আর কিছু টীম মেম্বার ছেলেদের ঘরটিতে রেস্ট নিচ্ছে.
আমিশা বললো : (হিন্দি কথোপকথন আমি বাংলাতেই লিখছি ) দিশা….. কি সুন্দর বাড়িটা তাই না?
দিশা : দারুন…. আমার অনেক দিনের ইচ্ছা ছিল এরকম বাড়িতেই শুটিং করার. ম্যাডাম…. যদি কিছু মনে না করেন তাহলে চলুন না একটু ঘুরে দেখি.
আমিশা : আমাকে ম্যাডাম বলার দরকার নেই. শুধু আমিশা বলো. চলো….. আমিও এটাই ভাবছিলাম. বাইরে বেশ ঠান্ডা পড়েছেন দারুন আবহাওয়া. চলো…..
দুজনে ওই উত্তেজক কাপড় পরেই বাইরে বেরোলো. তারা এদিক ওদিক দেখতে লাগলো. তারা হাঁটতে হাঁটতে দোতলায় গেলো. দোতলাটার কিছু ঘর তালা বন্ধ. তারা এবার তিনতলায় গেলো. তিনতলার সব ঘরই তালা বন্ধ. দিনের বেলা. চারিদিকে আলোয় আলোকিত. ওদিকে দুই সুন্দরী কলকাতায় এই পোড়ো বাড়িতে হেঁটে ঘুরে বেড়াচ্ছে. তাদের দুজনেরই টপ দুটো বুকের এতো নীচে যে তাদের বক্ষ বিভাজন অনেকটাই দেখা যাচ্ছে. আর দিশার তো পেটের নাভিটাও দেখা যাচ্ছে. উফফফ কি রূপ আর কি ফিগার দুই মাগীর. তারা হেঁটে হেঁটে গল্প করছে এমন সময় হটাৎ দিশার মনে হলো পেছনে কে যেন দাঁড়িয়ে আছে. দিশা মুখ ঘুরিয়ে দেখলো কেউ নেই.
আমিশা : kya hua?
দিশা : হ্যাঁ? না…. মনে হলো….. না কিছুনা.
নীচে সবাই নিজেদের কাজে ব্যাস্ত. ওদিকে দুই বলিউড রমণী তিনতলায় হেঁটে বেড়াচ্ছে. হটাৎ নিচে থেকে ডিরেক্টর তাদের ডাকলো.
আমিশা : চলো নীচে ডাকছে.
আমিশা আর দিশা পাটানি নীচে যেতে লাগলো. হটাত দিশার স্যান্ডেল এ কি একটা প্রব্লেম হলো. হাঁটতে অসুবিধা হচ্ছে. সে আমিশা কে এগিয়ে যেতে বললো. আর আমিশা নামতে লাগলো. দিশা ঝুঁকে নিজের জুতো খুলে দেখলো একটা কাঁকর ঢুকে গেছিলো. সে সেটা ফেলে আবার ঐভাবেই ঝুঁকে স্যান্ডেল পরতে লাগলো. ঝুঁকে থাকার কারণে তার টপের ফাঁক দিয়ে তার ফর্সা মাইয়ের খাজটা স্পষ্ট দেখা যাচ্ছিলো. দিশা ওদিকে স্যান্ডেল পড়ছে কিন্তু সে জানেনা তার ওই মাইয়ের দিকে জঘন্য নোংরা চোখের কেউ তাকিয়ে আছে আর হাসছে. কিন্তু সে যে অদৃশ্য.
এবার কি হবে? জানতে পরের আপডেট এর অপেক্ষা করুন. ধন্যবাদ.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments