সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ nabila.rima বাংলা চটি কাহিনী (BCK) 16-03-2019

 

আমাদের পাশের ফ্ল্যাট এ দীপা নামে ৩৫ কি ৩৬ বছর বয়সের একজন মহিলা থাকতো। উনার সাথে আমার খুব খাতির জমে গিয়েছিলো। আমাকে তুই করে বলতো।
একদিন সে আমাকে বলল, “রিমা আয় তোকে একটা জিনিষ দেখাব”।
সে তার পুরোনো অ্যালবাম থেকে কয়েকটা সিক্রেট ছবি দেখালো। ছবিতে যা ছিল তা দেখে আমার চোখ ছানাবড়া। বিকিনি পরে ফোটোগ্রাফি করেছিলো। এত সুন্দর করে তোলা ছবি আর দীপা আপাও এত টা হট এই ছবি না দেখলে বুঝা যাবে না। আমি ছেলে হলে হয়তো তখনই চুদে দিতাম।
আমি বললাম, “আপা এসব কি তুমি মডেলিং করতে। ”
দীপা বললো, ” মডেলিং করতাম না, আমি যখন গ্রাম এ থাকতাম বিয়ের এক বছর পরে কথা। আমার স্বামী ঢাকায় থাকতো। বিয়ের এক মাস পর সে ঢাকা চলে যায়। যাওয়ার ৩০ দিনের মধ্যে সে আমার গ্রাম এ আসে। কিন্তু তারপর যখন ঢাকা যায় প্রায় অনেক দিন তার দেখা নেই। ফোন করে বলতো খুব ব্যস্ত। তারপর কিছুদিন পর শুনলাম সে আর একটা বিয়ে করেছে।
দীপা আপা আমাকে এসব আগে বলে নি। আর এখনই কেনো বলসে তাও বুঝতে পারছি না।
তারপর আপা বললো, জানিস রিমা, আমার তখন খুবই বাজে অবস্থা। বাবা তো আগেই মারা গেছে, ওই খবর শোনার ২ মাস পর মা মারা গেলো। আমার দুইটা ছোট ভাই ছিল। একজন এর বয়স ১০ আরেক জনের বয়স ১৩। দুই জনই স্কুলে পড়ে। জমানো কিছু টাকা ছিল তা দিয়ে চলছিল। আমার নিজেরও পড়াশোনা তেমন ছিল না। HSC পাশ করে এক বছর অনার্স পড়েছি কিন্তু শেষ করতে পারি নি। আমার বয়স তখন ২৮।
আমাদের অবস্থা দেখে এক খালা আমাকে একটা চাকরির প্রস্তাব দেয়। একটা কোম্পানির রিসেপশনিস্ট। আমাকে বললো যে কোম্পানির ম্যানেজার গ্রামে এসেছে। উনার কাছে যাওয়ার জন্য বলছিল। একটু অনুরোধ করলে হয়তো কাজটা হয়ে যাবে।
আমি ভালো দেখে একটা শাড়ী পরে ওই লোকের বাসায় পৌঁছলাম। আমি বাসায় সাধারণত ম্যাক্সি পরে থাকতাম, ব্রা পড়তাম না। সেদিন ব্রা পড়লাম প্রায় ৫/৬ মাস পরে। রিমা বিশ্বাস কর, কোনো একটা ব্রাও ঠিক মতো লাগছিল না। পরে বাধ্য হয়ে কালো একটা ব্রা ছিল ওইটা কোনো মতে পড়লাম। কিন্তু ব্লাউসে তা লাইট কালার ছিল বিধায় কালো ব্রা বুঝা যাচ্ছিল।
রিকশা দিয়ে যখন যাচ্ছি, ঝাকুনি তে আমার দুদু দুটোও তালে তালে লাফাচ্ছিল। রিকশাওয়ালা সে যে আড় চোখে তাকাচ্ছিল আমি বুঝতে পারছিলাম।
অবশেষে ওই বাসা তে পৌঁছলাম। দারোয়ান কে সব বলার পর সে আমাকে একটা রুমে নিয়ে গেলো। আমি ভিতরে ঢুকতেই তিনজন লোক বের হয়ে গেল। একটা লোক সোফার উপর বসে সিগারেট ফুঁকছিল।
থ্রি কোয়ার্টার প্যান্ট আর পাতলা একটা সাদা শার্ট পরা। লোক টা আমাকে দেখে সামনের চেয়ারে বসতে বললো। লোক টা এক দৃষ্টিতে আমার দুদুর দিকে তাকিয়ে ছিল।
হঠাৎ খেয়াল করে দেখলাম যে আমার শাড়ীর আচল বুক থেকে বাম দিকে সরে গিয়ে ডান দিকের দুদু বেরিয়ে আছে। আমি শাড়ী ঠিক করতেই লোক টা নড়ে বসলো।
আমাকে জিজ্ঞেস করলো কি কারণ এ এসেছি। আমি আমার সব কথা খুলে বললাম। লোক টা আমাকে বললো আপনি জব করতে এসেছেন মেডিক্যাল টেস্ট করিয়েছেন।
আমি বুঝলাম না যে রিসেপশনিস্ট এর কাজ করতে মেডিক্যাল টেস্ট কেনো লাগবে। আমি সরাসরি লোকটাকে জিজ্ঞেস করলাম যে মেডিক্যাল টেস্ট কেনো লাগবে। সে বললো আমরা কোনো অসুস্থ মানুষ কে কাজ দেই না। যদি কাজ করতে চান তাহলে মেডিক্যাল টেস্ট করাতে হবে আর আমি হচ্ছি ম্যানেজার আমার আন্ডারে আপনাকে কাজ করতে হবে সো এত কিন্তু কেনো আমি পছন্দ করব না।
আমি জিজ্ঞেস করলাম কি রকম টেস্ট এবং কত খরচ হবে। লোক টা বললো ফ্রিতে টেস্ট করাতে চাইলে কাল সকাল এ এখানে চলে আসবেন। একজন ডক্টর আসবে। আমি রাজি হয়ে গেলাম।
বাসায় এসে দেখি ব্রা এর ফিতা ছিড়ে গেছে। বাধ্য হয়ে একটা ছোট ব্রা পড়তে হলো যা কিনা নিপল তা পর্যন্ত ঢাকতে পারছে।
আজকে রিকশাওয়ালা একটু বেশি ঝাকি খাওয়ালো। রিকশা থেকে নামার পর বুঝলাম ব্রাটা নিচের দিকে ঝুলে পড়েছে। নিপল এর বাদামী রাউন্ড টা বুঝা যাচ্ছে।
আজ দারোয়ানও আমার দিকে ফেল ফেল করে তাকিয়ে ছিল। আজকে আমাকে দেখেই ভিতরে ঢুকতে দিলো। তারপর দুইতালার একটা রুমে নিয়ে বসতে বললো।
কিছুক্ষণ বসার পর মুখে মাস্ক আর সাদা আ্যপ্রণ পরা একটা লোক ঢুকলো। মাস্কের কারণে চেহারা বুঝা যা ছিল না। লোক টা আমাকে বেডে শুয়ে পড়তে বললো। আমি চুপচাপ চিৎ হয়ে শুয়ে পড়লাম।
প্রথমে লোক টা আমাকে হা করতে বললো, তারপর স্টেথোস্কোপ দিয়ে আমার বুকে চাপ দিতে লাগলো। তারপর সে নিজেই শাড়ীর আচল সরিয়ে দিলো। আমি রেগে গিয়ে শাড়ীর আচল ঠিক করে চলে যেতে চাইলাম। পরে সে বললো “একি করছেন, ফুল চেক আপ না হলে চাকরি হবে না। আমি আর কিছু বলতে পারলাম না।
লোক টা আবার আমার শাড়ীর আচল সরিয়ে নিলো। আমি চুপচাপ। সে আঙুল দিয়ে ছুয়ে ছুয়ে দিচ্ছিল আমার মাই দুটোকে। প্রায় দু তিন মিনিট সে এইভাবে ছুয়ে দিচ্ছিল আর মাঝে মাঝে স্টেথোস্কোপ দিয়ে চাপ দিচ্ছিলো।
হঠাৎ সে আমার ব্লউসে এর হুক খোলা শুরু করলো। আমি আবার বলে উঠলাম কি করছেন এসব। আপনি চলে যেতে চাইলে চলে যেতে পারেন, আপনার ইচ্ছা সব। আমি ভয় চুপ মেরে থাকলাম। বুঝতে পারসিলাম কি হতে চলেছে আমার সাথে।
লোক টা আবার হুক খোলায় মন দিলো। তখন আমার ব্রা প্রায় নিচে নেমে যাবার মতো অবস্থা। ডক্টর তার লা লা যুক্ত জিভ দিয়ে দুদুর খোলা জায়গায় চেটে দিতে থাকলো। প্রায় ৫ /৬ মিনিট চাটার পর আমি বুঝতে পারসিলাম যে আমার ঘুমন্ত শরীর জেগে উঠছে, প্রায় ৯ মাস এর ক্ষুধার্থ শরীর।
ডাক্তার আমার অবস্থা বুঝতে পেরে আমাকে বললো, “ব্রা টা কি আপনাকে খুব দিচ্ছে? খুলে দিবো?” আমি শুধু মাথা নাড়ালাম। আর অমনি ডক্টর কাচি দিয়ে ব্রা মাঝখানে ক্যাচ করে কেটে দিলো। তারপর বললো আপনার মাই এর সাইজ কতো? সে নিজেই বললো ৩৬ তাই না? আমি আবারও মাথা নাড়ালাম।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments