সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 09-11-2015

 

Bangla Choti Incest golpo পর্ব ….. ২
বাজারে গিয়ে একটা নিইটি কিনে আনল। গতদিন বাজারে গিয়ে দেখেছিল। নাইটিটা প্রায় নেটের তৈরী। পরলে সব কিছু দেখা যাবে।
-তুমি কাল যা কিনে আনলে সব ফিটিং হয়েছে কিনা দেখেছ? সন্ধ্যার পর চা খেতে খেতে চোদা জিঞ্জাসা করল।
-না গো পরেতো দেখিনি।
-বাঃ বেশ করেছ। যদি ফিট না হয়, কি হবে। ফেরত দিতে হবেনা। দামতো কম নেয়নি দেখলাম।
-তা অবশ্য ঠিক বলেছ। দাড়াও পরে দেখেনি। বলে নিজের রুমে গেল। শাড়ি খুলল। ব্লাউজ, ব্রা খুলে নতুন আনা ব্রা পরল।
-চোদা। ডাকল পিসি।
-কি?
-এদিকে এসো।
-কেন?
-এসো না।
চোদা উঠে পিসির রুমে গেল। ঐ অবাস্থায় পিসিকে দেখে আসতে চাইল বেড়িয়ে। কিন্তু
-আরে আরে এসো এসো। দেখনা কেমন ফিটিং হায়েছে। বলে হাত ধরে টেনে আনল চোদাকে। আর ওর সামনে দাঁড়িয়ে দুই হাতে দুটো ব্রাতে ঢাকা মাই তুলে ধরে দেখালো – বলোনা ঠিক আছে কি না?
-যাঃ পিসি, তোমার লজ্জা করছে না?
-তোমার কাছে লজ্জা কিসের? ঐ বই দুটো পড়ার পর আর তোমার সামনে লজ্জা করতে আছে? ধরে দেখনা ব্রাটা কেমন ফিটিং হয়েছে।
-পিসি?
 -ছাড়তো পিসি টিসি। ঐ বইটাতে দেখলেতো কেমন ভাইপো কাকিমার মাই নিয়ে খেলা করছে।
-তা বলে আমি তোমার মাই ধরব।
-তো কি? বলে চোদার হাত দুটো নিয়ে ব্রার উপর মাই দুটোতে রাখল।
-বাঃ পিসি ভালোই তো ফিট হয়েছে। আর একটু টাইট হলে বেশ চোখা চোখা দেখাতো।
-বলছ? তা পরের হুকটাতে লাগিয়ে দেখত। চোদা পিসির পিছনে দাঁড়িয়ে হুকের ঘাট একটা কমিয়ে দিল। আর বগল তলা দিয়ে দুই হাতে দুটো মাই চেপে ধরে টিপতে লাগল। আর এতে করে চোদার বাঁড়া ঠাটিয়ে গেল। আর ঠাটানো বাঁড়া পিসির পাছায় খোচা মারল
-চোদা কেমন লাগছে আমার মাই দুটো টিপতে? চোদা তোমার বাঁড়াতো আমার পাছায় খোচা মারছে গো। বেশ বড় তো। আজ দেখতে হবে কত বড় হয়েছে। এবার দাড়াও অন্য ব্রা গুলো দেখে নেই। বলে চোদার সামনেই পরনের ব্রাটা খুলে নিল।
-পিসি কি বড় গো তোমার মাই দুটো। বলে শুধু মাই দুটো টিপে ধরল।
-হবে না। বিয়ের আগে থেকে এই মাই দুটোয় কম টেপা চোষা চলেছে।
-বিয়ে আগে থেকে মানে? কে তোমার মাই টিপাটিপি চোষাচুষি করল?
-দাদা মানে তোমার বাবা, পড়াতো যে মাষ্টার মশাই রবিদা। আর বাকি নাই বললাম। প্রথমে রবিদাই টিপেছে। তারপর দাদা। নতুন নতুন বিয়ে করেছে দাদা। তখন আমার বয়েস কত হবে ১২/১৩। বৌদি বাপের বাড়ী দিয়েছিল। দাদা এক রাতে বলল – মিনু এদিকে শুন। কাছে যেতেই জরিয়ে ধরে মাই টিপতে টিপতে চুমু দিল। আর বলল বাঃ কি সুন্দর তোর মাই দুটো। তখন আমার মাই দুটো তেমন বড় নয়। তবে দেখতে খারাপ ছিল না। বিয়ের পর তোর পিএস দশ বৎসর যাবৎ যখন মন চেয়েছে তখন টিপেছে চুষেছে। তাই তো বড় হয়েছে। বলে প্যান্টির সঙ্গের ব্রাটা পরতে শুরু করল। তখন চোদা নিজের রুমে গিয়ে নাইটিটা এনে পিসিকে দিয়ে বলল – এটা পরত। পিসি প্যান্টি পরে সায়াটা খুলে নিল তার উপর নাইটিটা পরল।
-বাঃ চোদা বেশ সুন্দর নাইটি তো। শরির ঢাকা অথচ সব দেখা যাচ্ছে।
-এটা যখন রাতে শুতে যাবে তখন পরবে।
-কেন?
-আমি দেখব। আর তোমাকে দেখলেই বলতে বাঁধা নেই, আমার বাঁড়া খারা হবে। আর আমি হাত মেরে মজা নেব।
-খবরদার বলছি আজ থেকে হাত মারার কথা ভাবেনা।
-কেন তুমি এ নাইটিটা পরবে না?
-কেন পরব না? তোমার জন্যই তো পরব।
-তবে?
-আমি আছি কেন? মনে আছে গল্পটা। বোন ব্রা প্যান্টি পরে শুত। আর দাদা এসে নেংটা করে ওর গুদে বাঁড়া ঢুকিয়ে চুদতো।
-তা তুমি আমাকে চুদতে দেবে নাকি?
-চুদবে নাতো কি? এসো আমি গুদ খুলে দি।
-ও পিসি গো। বলে চোদা পিসিকে জাপটে ধরে ঠোটে ঠোট লাগিয়ে চুমু দিল আর দুহাতে দুটো মাই টিপতে লাগলো। পিসিও চোদার গলা জড়িয়ে ধরে চুমুর জবাব দিল।
-ও চোদা সোনা আমার চল বিছানায় চল।
-চল।
 
পিসির বড় বড় মাই নিয়ে খেলা করার Bangla Choti golpo
 
 -দাড়াও নাইটিটা খুলে নেই। বলে খুলে নিল নাইটিটা। চোদাও হাফ প্যান্ট খুলে নিল। পরনে শুধু কাটা জাঙ্গিয়া। আর পিসির ব্রা প্যান্টি। দুজন জরিয়ে ধরে বিছানায় উঠল। চোদা পিসির ব্রার হুক খুলে নিল। আর পিসি ব্রাটা গায়ের থেকে খুলে নিল। চোদা মাই দুটো টিপতে লাগল। বোটা দুটোও আঙ্গুলের ডগা দিয়ে রগরে দিল।
-আঃ চোদা কতদিন পর কেউ মাই টিপছে। সেই রবিদা টিপেছিল। পড়াতে পড়াতে একদিন লাইট চলে গেছিল। পাশে সোফায় বসে অংক করাছিল। বাড়ীতে সেদিন কেউ ছিলনা। আমি বললাম – দাড়ান জ্বেলে আনি। রবিদা বলল – বসোনা। লাইত এসে যাবে এখুনি। বলে আমার কাঁধে হাত রাখল। তারপর আমার বুকে হাত নামিয়ে মাই দুটো টিপে ধরল। আমি বেথায় আঃ করে আৎকে উঠলাম।
-ব্যাথা পেয়েছ। বলে আস্থে আস্থে মোলায়েম করে টিপতে টিপতে গালে চুমু দিল। আমি যেন কেমন হয়ে গেলাম। না করতে পারলাম না। কিছুক্ষণের মধ্য লাইট এসে গেল। মনে হল আর কিছুক্ষণ পরে এলে পারতোনা। আর বৌদিও এসে পরল। তারপর ইচ্ছে হত আমার মাই টিপুক রবিদা। সুযোগ এল কয়েকদিন পর। বৌদি তোমাকে নিয়ে বাপের বাড়ী গেল। রবিদা পড়াতে আসার সঙ্গে সঙ্গে বললাম জানেন আজ না বৌদি বাড়ীতে নেই।
-তাই? বলে আমায় জড়িয়ে ধরল। খুব করে মাই টিপল। আমার গুদে হাত দিয়ে রগরে দিল। তারপর আমায় চুদতে চাইল। আমি ভয় পেয়ে গেলাম। তাই আর হল না। কিন্তু মাঝে মাঝেই মাই টিপাটিপি চলতো। পরের বছর কলেজ শুরু হওয়ায় আর রবিদার কাছে পড়া হল না।
তারপর, আবার মাই টিপা হল, তখন আমি বিএ প্রথম বর্ষে পড়ি। বৌদি তোমায় আর চুদিকে নিয়ে বাপের বাড়ী গিয়েছিলে। বাড়ীতে শুধু দাদা আর আমি। দাদা জরিয়ে ধরে বলে – রুমা তোর মাই দুটো টিপতে ইচ্ছে করছেরে। বলে আর কোনো কথা নয়। খুব করে টিপল। চুমু দিল। আমারো ভালো লাগলো। তারপর দাদা টিপতে চাইলে না বলতাম না। দাদাও একদিন চুদতে চেয়েছিল। বললাম – দাদা বৌদি চুদে দুটো বাচ্চা করে দিলে। আমার পেটেও যদি বাচ্চা হয়ে যায়।
-বাঃ তুইতো ভালোই ভেবিছিস। ঠিকই তো।
-তা মাই দুটো টিপছিস চুষিস, তাই করনা যত খুশি।
-ঠিক আছে। কিন্তু আমার ঠাটানো বাঁড়া নারিয়ে দে না তোর নরম হাতে। আমিও তাই করলাম। মাল বেড়িয়ে গেল। তারপর যতদিন সুযোগ পেয়েছি দাদা মাই টিপতো চুষতো আর আমি দাদার বাঁড়া নারিয়ে মাল বার করতাম। দুদিন দাদা কথায় বাঁড়া চুষে মাল বার করেছি। খেতে খারাপ লাগেনি।
-আচ্ছা পিসি আজ তো তোমাকে চুদব। কিন্তু যদি তোমার পেটে বাচ্ছা হয়ে যায়।
-হবে না।
-কেন।
-এখন চুদলে হবে না। সেভ পিরিওড চলছে।
-তাই? বলে একটা টিপতে টিপতে আন্যটা চুষতে লাগল চোদা।
-ও চোদা আমার মাই দুটো কেমন গো?
-চুদির থেকে আনেক বড়। টিপতে বেশ মজা লাগছে। আর ছোটবেলায় মার মাই চোষার পর তোমার মাই চুষছি। কিযে মজা বলে বুঝাতে পরব না।
-তা চুদির মাই টিপেছ বুঝি?
-হ্যা গো। তুমি আসার আগে এক সঙ্গে শুতাম তো। ও আমার হাত নিয়ে নিজের মাইর উপর রেখে টিপতে দিত।
Bangla Choti Incest golper bakita porer porbe ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments