সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 27-12-2019

 

This story is part of the ধনের বিনিময়ে ধন series

পরের দিনই আমি বাস্তব জানার জন্য পিয়ালির বাড়ির দিকে এগুলাম। মাঘমাসের সন্ধ্যার শেষবেলায় কনকনে ঠাণ্ডা হাওয়া বইছিল। যঠেষ্ট গরম পোষাক পরে থাকা সত্বেও শীতে আর ভয়ে আমার হাতদুটো ঠাণ্ডা হয়ে গেছিল।
কলিং বেল বাজাতেই পিয়ালি নিজেই সদর দরজা খুলে দিয়ে “আরে মলয় যে! এসো, ভীতরে এসো!” বলে আমায় ভীতরে ডেকে নিয়ে সদর দরজা বন্ধ করে দিল, এবং আমায় তাদের বসার ঘরে নিয়ে গেল।
গত রাতেই প্রথম আলাপে পিয়ালি টয়লেটের ভীতর আমায় আপনি বলে সম্বোধন করেছিল। অথচ এই কয়েক ঘন্টার ব্যাবধানেই দ্বিতীয় সাক্ষাতে সম্বোধনটা ‘আপনি থেকে তুমি’ তে গিয়ে দাঁড়ালো। বুঝতেই পারলাম বৌদি অত্যধিক স্মার্ট।
অবশ্য পিয়ালির পোষাক এবং সাজসজ্জাতেও যথেষ্টই smartness লক্ষ করা যাচ্ছিল। তার স্লিম গঠন, শ্যাম্পু করা খোলা চুল, সেট করা আইব্রো, ট্রিম করা নখ দেখে আমার শরীরের ভীতরে এক মাদক শড়শুড়ি হচ্ছিল। এছাড়া তার পরনে ছিল পারভাসী গাউন, যার ভীতর দিয়ে দামী অন্তর্বাসের সেট তাদের উপস্থিতি ভালভাবেই জানান দিচ্ছিল।
“মলয়, তোমার সাথে আলাপ করিয়ে দিই ….. এ হচ্ছে নম্রতা, আমার বান্ধবী!” হঠাৎ পিয়ালির কথায় আমার তন্দ্রা ভাঙ্গল। সত্যি ত, সামনের সোফায় পিয়ালির মতই অন্য এক অপূর্ব সুন্দরী নব বিবাহিতা বসে আছে, যার দিকে এতক্ষণ আমার দৃষ্টিই যায়নি!
নম্রতার শারীরিক গঠনও পিয়ালির মতই সুন্দর। খোলা চুল কিন্তু পিছনের দিকে একটা ক্লিপ আটকানো আছে। পরনে আছে লেগিংস ও টপ, ওড়না নেই, সেজন্য তার টপের উপরের দিক দিয়ে ফর্সা, সুগঠিত মাইজোড়ার মাঝে অবস্থিত গভীর খাঁজটাও সহজেই লক্ষ করা যাচ্ছে।
নম্রতা যঠেষ্ট সাবলীল ভাবেই করমর্দনের জন্য আমার দিকে হাত বাড়িয়ে দিল। আমি নম্রতার হাত স্পর্শ করতেই যেন চমকে উঠলাম। মাখনের মত নরম অথচ যথেষ্টই গরম! আমার হাতটাই যেন নম্রতার হাতের চেয়ে অনেক বেশী ঠাণ্ডা!
নম্রতা মাদক হাসি ছুঁড়ে দিয়ে বলল, “মলয়, তোমার হাত এত ঠাণ্ডা কেন? পিয়ালি আর আমাকে একান্তে একঘরে একসাথে দেখে তোমার হাত পা ঠাণ্ডা হয়ে যাচ্ছে নাকি? আরে, আমরা বাঘ ভাল্লুক নই, যে তোমায় খেয়ে ফেলবো। তাই তুমি পুরোপুরি চিন্তামুক্ত হয়ে আমার পাসে এসে বসো! আরে, এসো না, লজ্জা পাচ্ছো কেন?”
এই বলে নম্রতা আমার হাত ধরে টান মেরে আমায় নিজের পাসে বসিয়ে নিল। আমি অনুভব করলাম নম্রতার নিতম্ব যথেষ্টই গরম! এই কনকনে ঠাণ্ডার ভরসন্ধ্যায় ঐ সুন্দরী বৌদুটো গ্রীষ্মের পোষাক পরে থাকা সত্বেও কিভাবে যে এত গরম ছিল, বুঝতেই পারছিলাম না। আর তখনই পিয়ালি এগিয়ে এসে আমার আরেক পাসে বসে পড়ল।
দুদিক দিয়ে দুই নবযুবতী নববধুর পেলব নিতম্বের উষ্ণ চাপে আমার প্যান্টের ভীতর একটা শিহরণ তৈরী হতে লেগেছিল। আমি ঐ দুই সুন্দরীর প্রচেষ্টা ভান করতে পারলেও অনভিজ্ঞতার জন্য তখনও অবধি তাদের আসল উদ্দেশ্যটা ঠিকভাবে বুঝতেও পারছিলাম না।
এই অবস্থায় পিয়ালি আমার কাঁধের উপর হাত রেখে বলল, “মলয়, তুমি ত লেখাপড়া শেষ করে এখন চাকুরীর সন্ধান করছো, তাই ত? তা, যতদিন না তুমি কোনও কাজ পাচ্ছ আমি তোমায় একটা কাজ দিতে পারি। তুমি কি সেই কাজটা করবে?”
আমি রাজী হয়ে কাজের বিবরণটা জানতে চাইলাম। তারপর দুই বান্ধবী মিলে আমায় যে কাজের বিবরণটা দিল, সেটা শুনে ত আমার মাথাটাই ঘুরে গেল …..
আসলে ওরা দুজনেই চাইছিল cuckold sex! দুজনেরই নতুন বিয়ে হয়েছিল অথচ দুজনেরই স্বামী সেনায় ক্যাপ্টেন পদে কর্মরত। তাই বিয়ের পর দুজনেরই স্বামী কয়েকদিন নিজেদের নতুন বৌয়ের গুদে খোঁচাখুঁচি করে দিয়ে আবার তাদের কর্ম্মস্থলে ফিরে গিয়েছিল। সেনার চাকরীতে ত আর ঘন ঘন ছুটি নেওয়া যায়না, তাই একবার কাজে যোগ দিলে অন্ততঃ আট থেকে দশ মাস আর ছুটি পাবার সম্ভাবনাই থাকেনা।
এহেন অবস্থায় নবযুবতী নববধুদের কয়েকদিন চোদনসুখ ভোগ করার পর দিনের পর দিন, মাসের পর মাস উপোসী হয়ে থাকতে যে কি কষ্ট হয়, সেটা শুধুমাত্র ঐ বধুরাই বোঝে। একবার রক্তপান করলেই যেমন বাঘ বা সিংহ হিংস্র হয়ে যায়, ঠিক তেমনই ভরা যৌবনে মাত্র কয়েকদিন চোদনের আনন্দ পাবার পর, ঐ নববধুগুলো বাড়ার গাদন খাবার জন্য হাঁসফাস করতে থাকে, এবং যে কোনও ভাবে সমবয়সী ছেলে ধরার চেষ্টা করে।
পিয়ালি এবং নম্রতা দুজনেরই টাকার কোনও অভাব ছিলনা। অভাব ছিল শুধু লম্বা মোটা আর শক্ত বাড়ার, তাই তারা দুজনেই আমায় play boy হিসাবে নিযুক্ত করতে চাইছিল। মাস গেলে কুড়ি হাজার টাকা মাইনে আর কাজ ….. ? আমার কাজ হবে প্রতিদিন শুধু পালা করে চুদে চুদে ওদের দুজনের গুদের জ্বালা শান্ত করা!
আমার তখনও বিয়ে হয়নি এবং হাতে চাকরিও নেই। তাই শুধু নিজের বাড়াটা ভাড়া খাটিয়ে মাসে কুড়ি হাজার টাকা রোজগার করলে আর মন্দ কি? বর্তমান যুগে বারো চোদ্দো ঘন্টা কলম ঘষলেও যে টাকা রোজগার করা যায়না, সেটা রোজ বিছানায় দুই ঘন্টা যুদ্ধ করলেই পাওয়া যাবে! শুধু তাই নয়, পাওয়া যাবে দুই অতীব সুন্দরী, লাস্যময়ী, কামুকি, আধুনিকা নবযুবতীকে দিনের পর দিন পুরো উলঙ্গ করে চোদার সুযোগ, যার জন্য আমার বিয়ে করার ও কোনও প্রয়োজন নেই!
তবে হ্যাঁ, একটা ঝুঁকি আছে। যদি কোনও ভাবে দুই ক্যাপ্টেন সাহেবের মধ্যে একজনেরও কানে খবর চলে যায় যে আমিই সেই লোক, যে তাদের অনুপস্থিতিতে দিনের পর দিন তাদের নববধুর মধু খাচ্ছে, তাহলে তার বন্দুকের গুলি নির্দ্বিধায় আমার বুকের এফোঁড় ওফোঁড় হয়ে বেরিয়ে যাবে, এবং আমি অতি সহজেই স্বর্গবাসী হবার সুযোগ পেয়ে যাবো! অবশ্য স্বর্গবাসের ভয়ে স্বর্গের দুই অপ্সরার সাথে স্বর্গের সুখ ভোগ করার সুযোগ ছেড়ে দেওয়াটাও ত মূর্খতাই হবে! তাই না, বলুন?
সব দিক বিবেচনা করে আমি তাদেরকে ধনের বিনিময়ে ধন দিতে রাজী হয়ে গেলাম। পিয়ালি এবং নম্রতা দুজনেই আমায় দুইপাস থেকে জড়িয়ে ধরল এবং দুজনেই আমার গালে চুমু খেয়ে আমার বুকের সাথে নিজেদের পুরুষ্ট ও তরতাজা মাইদুটো ঠেসে দিল।
পিয়ালি আমার গালে হাত বুলিয়ে মুচকি হেসে বলল, “মলয়, গতরাতে বিবাহ বাসরে আমি খাবার জল নেবার সময় তুমি যে ভাবে চোখের দৃষ্টিতে আমার স্তনদুটো গিলে খাচ্ছিলে, তাতেই আমি বুঝে গেছিলাম তুমি আমার প্রস্তাবে রাজী হয়ে যাবে। গতরাতে নম্রতাও আমার সাথে ছিল, কিন্তু সে জল নেবার সময় তার শাড়ির আঁচলটা তেমন ভাবে সরেনি, তাই তুমি তার স্তনের দিকে অতটা মনোযোগ দাওনি। তখনই আমি আর নম্রতা কোনও ভাবে তোমার সাথে পরিচয় করবো ঠিক করেছিলাম।
আমি যখন টয়লেটে ছিলাম, তোমায় সেই দিকে আসতে দেখে নম্রতাই আমায় ফোনে জানিয়ে ছিল। তখন আমি ইচ্ছে করেই নিজের ব্রায়ের হুক খুলে দিয়ে তোমায় সেটা আটকে দেবার জন্য প্রলোভিত করেছিলাম। তুমি সেই সুযোগে যখনই আমার পদ্মফুলগুলো ধরে টিপে দিলে, তখনই আমি নিশ্চিন্ত হয়ে তোমার দিকে টোপ ফেললাম এবং সেটা তুমি গিলেও ফেললে।
তারপর থেকে বিয়ের আসরে তোমার দৃষ্টি শুধু আমাকেই খুঁজছিল, তাই নম্রতা তোমার সামনে দিয়ে কয়েকবার যাওয়া আসা করলেও তুমি তার দিকে লক্ষই করনি। নম্রতারও তোমাকে খূব পছন্দ হয়েছে। তুমি বুঝতেই পারছ, আমরা দুজনে তোমার কাছ থেকে কি চাইছি। আচ্ছা, সত্যি কথা বলো ত, তোমার কি আমাদের দুজনকে পছন্দ হয়েছে, এবং তুমি কোনও চাপে না পড়ে অন্তর থেকে রাজী আছো?
যদিও তুমি আমাদের দুজনের থেকেই বয়সে ছোট, তাও তুমি কিন্তু আমাদের দুজনকেই ‘বৌদি আপনি’ না বলে প্রথম থেকেই বন্ধু হিসাবে নাম ধরে ‘তুমি’ করেই বলবে। যেমন আমরা দুজনে বলছি। এইবার খোলাখুলি বলো, তুমি রাজী আছো কি, না?”
আমি দু হাত দিয়ে দুজনকে জড়িয়ে ধরে দুজনেরই গালে চুমু খেয়ে বললাম, “হ্যাঁ, আমি রাজী …. একশো বার রাজী আছি! তোমাদের দুজনকেই আমি পুরোপরি তৃপ্ত করবো, কথা দিচ্ছি! তোমাদের মত দুই অপরূপা সুন্দরী নবযৌবনা আধুনিকাকে ভোগ করার সুযোগ পেলে আমার অন্য কোথাও যাবারও প্রয়োজন নেই! আমার একশো ভাগ তোমরা দুজনেই ভোগ করবে!”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments