সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ mdebasish210 বাংলা চটি কাহিনী (BCK) 26-04-2019

 

This story is part of the ধারাবাহিক চটি উপন্যাস – সুযোগ series

ধারাবাহিক চটি উপন্যাস ৩০ তম পর্ব
পরের দিন সন্ধ্যায় খবর পেলাম চিড়িয়া হাজির। তারমানে এখন মাত্র একটা দিনের অপেক্ষা। তার পরেই আরো একটা নতুন গুদের দরজা আমার সামনে খুলে যাবে। তবে আমার মনে একটা অন্য রকম অনুভূতি হচ্ছিলো। কারন এর আগে আমি যত জনকে চুদেছি পটিয়ে তারপর চুদেছি। তার মানে সবাই আমাকে চোদার জন্য গুদ ফাঁক করে ধরেছিলো।
কিন্তু এবারের ঘটনা সম্পূর্ন আলাদা। আমরা কেউ কাউকে চিনি না। তার উপর মাগীর যা দেমাগ শুনেছি, সহজে কাছে ঘেঁষতে দেবে বলে মনে হয় না। তার মানে মাগীকে সম্পূর্ণ জোর করেই চুদতে হবে। জীবনে অনেক গুদ চুদলেও কাউকে জোর করে এই প্রথম চুদবো। তাই কিভাবে চুদবো, বা আদতে চুদতে পারবো কিনা সে বিষয়ে সংশয়ে ছিলাম।
যাই হোক পরের দিন রাত সাতটার দিকে আমি মনোতোষ বাবুদের বাথরুমের আশেপাশে গা ঢাকা দিয়ে থাকলাম। গ্রামাঞ্চল, তাই আটটার মধ্যে সবাই খেয়ে ঘুমিয়ে পড়ে। আনুমানিক সাড়ে সাতটার দিকে মনোরমা দেবীর গলা পেলাম। পিউকে ডেকে বলছে
— টর্চটা একটু দে তো মা, তোর মাসি বাথরুমে যাবে।
আমি জানি এটা আমাকে সংকেত পাঠানো হচ্ছে, যাতে আমি তৈরি থাকতে পারি। কিছু পরে দুটো আবছা ছায়া বাথরুমের দিকে আসলো। তারপর বাথরুমের দরজার শব্দ। তার মানে চিড়িয়া এখন বাথরুমে। এটাই সুযোগ, আমি ধীর পায়ে মনোরমা দেবীর কাছে গেলাম। মনোরমা একটা গাছের ধারে টর্চ নিয়ে দাঁড়িয়ে আছে। আমাকে আঁধারে দেখে আঁতকে উঠল। আমি তাড়াতাড়ি মুখ চেপে ধরে বললাম
— চিৎকার করবেন না, আমি।
এরপর মনোরমা কে গাছের সাথে আলতো করে বেঁধে দিলাম। তারপর বাথরুমের সামনে দাঁড়িয়ে অপেক্ষা করতে লাগলাম, চিড়িয়া কখন বাইরে আসে।
বেশি সময় অপেক্ষা করতে হলো না। মিনিট দুই তিনের মধ্যে জুলি দরজা খুলে বাইরে আসলো। জুলি মনোরমার দিদি। দরজা খুলে বাইরে আসতেই আমি চুলের মুঠি ধরে হাতের রুমালটা মুখে ঢুকিয়ে দিলাম। তারপর হাত দুটো পিছনে নিয়ে দড়ি দিয়ে বেঁধে দিলাম। এসব ব্যবস্থা আমি আগে থেকে ঠিক করেই এনে ছিলাম।
বাথরুমের কাছাকাছি একটা খড়ের গাদা ছিলো। আমি জুলি কে ঠেলে সেখানে নিয়ে গেলাম। তারপর গাদা থেকে খড় নামিয়ে নিচে ভালো করে বিছিয়ে দিলাম। ফলে নিচে টা মোটামুটি নরম বিছানার মতো হলো। এতে মোটামুটি আজকের কাজটা চালিয়ে নেওয়া যাবে।
জুলি আলখাল্লা মতো কি যেন একটা পরে ছিলো। বাথরুমের ভিতর থেকে আসা আবছা আলোয় ঠিক বোঝা যাচ্ছিলো না। তবে মনে হয় নাইট কোট হবে। আমি মাঝখান টা ধরে জোরে টান দিলাম। আমার ধারনায় ঠিক, এটা নাইট কোট ফলে জুলির সামনে টা পুরো আলগা হয়ে গেলো। দেখে আমি তো অবাক, ভিতরে শুধু ব্রা আর পেন্টি।
এই আবছা আলোয় ও মাগীর ধবধবে ফর্সা পেট আর উরু চকচক করছে। আমি জুলি কে ঠেলে খড়ের উপর শুইয়ে দিলাম। তারপর ব্রা আর পেন্টি টা টেনে ছিঁড়ে দিলাম। আমি চাইলে খুলে দিতে পারতাম, কিন্তু মনোতোষ বাবুর সুবিধার জন্য এটা করলাম। যাতে মাগী যে রেপ হয়েছে সেটা অস্বীকার করতে না পারে। তাছাড়া এই ছেঁড়া ব্রা পেন্টি দেখলে মনোতোষ বাবুর উত্তেজনা ও দ্বিগুন হবে।
যাইহোক আমি জুলির উলঙ্গ শরীরের উপর ঝাঁপিয়ে পড়লাম। মাগীর শরীরে একটা দারুন গন্ধ আছে। আর থাকবে নাই বা কেন, বড়লোকের শহরী বউ। সারা দিনে এই শরীরের পিছনে কত টাকার ক্রিম লোলশ যে খরচ করে ইয়ত্তা নেই। মাগীর মাইয়ের আকারটা দারুন। সামনে টা এখনো সুঁচালো, একদম থ্যাবড়ে যায় নি।
মনোরমা ঠিকই বলেছিলেন, মাগীর বয়স চল্লিশ হলেও শরীরটা এখনো ত্রিশ বত্রিশ বছরের মাগীদের মতোই। মাগীর মাইয়ের যা বহর দেখছি, তাতে আশা করা যায় গুদটা ও নিরাশ করবে না। তবে মাগীর শরীরে এতো যৌবন থাকলেও রসিয়ে রসিয়ে ভোগ করার সময় নেই, কারন মনোতোষ বাবুকে ঠিক কুড়ি মিনিট বাদে আসতে বলেছি।
তাছাড়া মনোতোষ বাবুর ও তো চোদার জন্য সময় রাখতে হবে। বেশি দেরি করলে পিউ রিয়ারা আবার খুঁজতে চলে আসতে পারে। তার উপর চোদার পরিবেশ করতে করতে দশ মিনিট চলে গেলো। আমি আর সময় নষ্ট না করে বাড়ায় থুথু লাগিয়ে গুদে সেট করে দিলাম। চাপ দিয়ে ঢোকাতে যাবো ওমনি জুলি আমার বুকে পা বাধিয়ে দিলো এক লাথি। আমি ছিটকে পড়ে গেলাম। একে তো সময় নেই, তার উপর মাগী আবার নাটক শুরু করেছে।
আমি উঠে গিয়ে দু’পা ধরে জোরে করে গুদে বাড়া ঢুকিয়ে দিলাম। গুদ তো নয় যেন মাখনে বাড়া ঢুকিয়েছি। যেমন নরম তেমন গরম। জোরে জোরে ঠাপাতে ঠাপাতে বললাম
— বাহানা করে কোন লাভ নেই সোনা, ধরা যখন পড়েছো চোদা তোমাকে খেতেই হবে।
তবু জুলি গুদ থেকে বাড়া বের করার জন্য শরীর মোচড়াতে লাগলো। এতে অবশ্য আমারই লাভ হচ্ছিল। ও যত জোর করছিলো গুদটা তত আমার বাড়ায় কামড় বসাচ্ছিলো। আমি জুলির পা দুটো ছেড়ে মাই দুটো চটকাতে লাগলাম। যাতে জুলি আমার দু’জনের উত্তেজনা বাড়ে আর তাড়াতাড়ি মাল খসাতে পারি। আমার বুদ্ধি কাজে এলো, জুলি গোঁ গোঁ করতে করতে কোমর ঠেলে ধরলো।
আমি ও ঘন ঘন ঠাপ মারতে লাগলাম। এক পর্যায়ে আমার বাড়া কাঁপতে কাঁপতে জুলির গুদে মাল ঢেলে দিলো। গুদে গরম বীর্যের ছোঁয়া পেতেই জুলিও জল খসিয়ে আমার বাড়া ভিজিয়ে দিল। আমি তাড়াতাড়ি জুলির গুদ থেকে বাড়া বের করে দৌড়ে আঁধারে মিলিয়ে গেলাম।
(ঘরে গিয়ে মনোতোষ বাবু জুলি কে কিভাবে চুদেছিলেন সেটা আমি পরে তার কাছ থেকে শুনেছি, এখন সেটাই বলবো।)
আমি উঠে যেতেই মনোতোষ বাবু মোবাইলের আলো জ্বেলে বাথরুমের দিকে এগিয়ে আসলেন। তার মানে ওনি দূরে দাঁড়িয়ে আমার কাজ শেষ হওয়ার জন্য অপেক্ষা করছিলো। মনোতোষ বাবু মনোরমার কাছে এসে অবাক হওয়ার ভান করে
— তোমার এ অবস্থা হলো কি করে? দিদি কোথায়?
মনোতোষ বাবু মনোরমার হাতের মুখের বাঁধন খুলে দিলেন। মনোরমা দেবী ও নাটক করে
— একটা লোক এসে আমাকে বেঁধে রেখে দিদি কে নিয়ে ওদিকে চলে গেলো।
ওদের স্বামী স্ত্রীর নাটক দেখে আমি আপ্লুত হলাম। আমি দূরে দাঁড়িয়ে ওদের বাহবা দিতে লাগলাম। মনোতোষ বাবু মনোরমার হাত থেকে টর্চটা নিয়ে এদিক ওদিক কিছুক্ষন টর্চ মেরে তার পর খড়ের গাদার দিকে মারলেন। তারপর
— মনোরমা! এই তো দিদি এখানে।
মনোরমা ছুটে স্বামীর পাশে এসে
— ইস! কি অবস্থা করেছে।
মনোতোষ বাবু নিজের জামা লুঙ্গি খুলে মনোরমার হাতে দিলেন।
মনোরমা — এ কি! তুমি লুঙ্গি খুললে কেন?
মনোতোষ — প্লিজ তুমি রাগ করো না সোনা, তোমার দিদিকে এই অবস্থায় দেখে আমি আর নিজেকে সংযত করতে পারছি না।
মনোরমা — তোমার কি মাথা খারাপ হয়ে গেছে? অনেকক্ষন হলো আমরা এসেছি, মেয়েরা এসে গেলে কি হবে ভেবেছো।
মনোতোষ — আমি বেশি সময় নেবো না, মাত্র দু’মিনিট।
মনোরমা — যদি চুদতেই হয় তাহলে দিদিকে নিয়ে তুমি পিছন পথ দিয়ে আমাদের ঘরে যাও। ওখানে চুদো। আমি রিয়া আর পিউ কে বলে আসছি ওরা যেন ও ঘরে ঘুমায় দিদি আজ আমার সাথে থাকবে।
মনোতোষ বাবু মনোরমার গালে একটা চুমু খেয়ে জুলি কে ঐ অবস্থায় চুপিসারে ঘরে নিয়ে গেলো।
মনোরমা দেবী সোজা পিউয়ের ঘরে গেলেন। তখন রিয়া আর পিউ টিভি দেখছিলো। মনোরমা দেবী বললেন
— শোন পিউ, তুই আর তোর রিয়াদি এই ঘরে শুয়ে পড়িস। তোর মাসি আজ আমার সাথেই শোবে। আর তোরা বেশি রাত করিস নে, তাড়াতাড়ি শুয়ে পড়িস।
পিউ — কেন মা? মাসি আজ আমাদের সাথে শোবে না?
মনোরমা — না। আজ আমরা দু’বোন একটু সুখ দুঃখের গল্প করবো।
পিউ — তোমাদের তিন জনের জায়গা হবে তো?
মনোরমা — তোর বাবা বাইরের খাটে শোবে, ও নিয়ে তোকে চিন্তা করতে হবে না।
মনোরমা দেবী কথা গুলো বলে ঘরে ফিরে এসে দেখলেন মনোতোষ বাবু দিব্যি নিজের কাজ করে চলেছেন। অনেক দিনের কাঙ্খিত গুদ পেয়ে মনোতোষ বাবু লম্বা ঠাপ মেরে মেরে চুদতে লাগলেন। আর জুলি শুধু ছটফট করছে আর গোঁ গোঁ করে কিছু বলতে চাইছে। কিন্তু মনোতোষ বাবুর সে দিকে কোন খেয়াল নেই। গুদ ফাটানো ঠাপ দিচ্ছে আর মাই টিপছে।
মনোরমা — ঘরে ঢুকেই শুরু করে দিয়েছো? তুমি তো দেখছি দিদির গুদ দেখে পাগল হয়ে গেছো।
মনোতোষ — এটা তুমি ঠিক বলেছো। তোমার দিদির ফোলা ফোলা গুদ, সূচালো মাই, যুবতী মেয়েদের মতো টাইট শরীর দেখে আমি মোহিত হয়ে গেছি। তাছাড়া চুদবো যখন ঠিক করেছি তখন আর দেরি করে লাভ কি? প্লিজ তুমি রাগ করো না।
মনোরমা — সে না হয় করলাম না, কিন্তু দিদি কিছু বলার জন্য ছটফট করছে সে খেয়াল আছে? দিদির মুখটা তো খুলে চোদো।
মনোতোষ — কি বলছো তুমি? মুখ খুললে যদি চিৎকার করে, তখন তো কেলেঙ্কারি হবে।
মনোরমা — তুমি কি আমার দিদিকে বোদাই ভাবো নাকি? চিৎকার করলে যে দিদির মান সম্মান নষ্ট হয়ে যাবে সেটা দিদি বুঝবে না? তাছাড়া ওরা জোরে সাউন্ড দিয়ে টিভি দেখছে, কিছুই শুনতে পাবে না। তুমি মুখটা খুলে দাও।
মনোতোষ বাবু জুলির মুখের বাঁধন খুলে দিলো। জুলি হাঁপাতে হাঁপাতে
— ছিঃ মনোতোষ ছিঃ! শেষ পর্যন্ত তুমিও আমার সর্বনাশ করলে। আর মনোরমা, তুই কি রে! তোর বর আমাকে তোর সামনে চুদছে আর তুই দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিস?
মনোতোষ — কি করবো দিদি, তোমাকে এই অবস্থায় দেখে আর নিজেকে সামলাতে পারলাম না।
মনোরমা — দিদি, তুমি শুধু শুধু রাগ করছো। সর্বনাশ যা করার তা তো ওই লোকটা করেছে। ভালো করে ভেবে দেখো দিদি, লোকটা যদি একা না এসে সঙ্গে কাউকে নিয়ে আসতো তাহলে তো সেও তোমাকে চুদতো। তখন তো আর তুমি না করতে পারতে না। সেখানে নিজেদের একজন চুদে একটু সুখ পেলে ক্ষতি কি?
জুলি — লজ্জা করছে না তোর এসব কথা বলতে? কোথায় নিজের বরকে বাধা দিবি তা নয়, উলটে ওকে প্রশয় দিচ্ছিস?
মনোরমা — এতে লজ্জা পাওয়ার কিছু নেই দিদি, বাইরের লোক চুদে তোমার যা সর্বনাশ করার তা তো করে দিয়েছে। শুধু শুধু বাড়ির লোককে সুখ থেকে বঞ্চিত করে লাভ কি? তাছাড়া তোমার গুদে বাড়া ঢোকার ‘ফচ ফচ’ শব্দে বোঝা যাচ্ছে গুদের জল খসিয়ে তুমিও সুখ পাচ্ছ। আর দেখো না তোমার বোনাই তোমার গুদ চুদে কেমন মজা পাচ্ছে।
মনোতোষ বাবু কিন্তু থেমে নেই, মনের সুখে চুদে চলেছে। চোদার চোটে খাটে ক্যাচ কোঁচ শব্দ হতে লাগলো। জুলি মনোতোষ বাবু কে থামাবার জন্য
— এখনো সময় আছে মনোতোষ, বাড়া বের করে নাও। নইলে কিন্তু ভালো হবে না।
মনোতোষ — আর একটু দিদি, আমার প্রায় হয়ে গেছে। এই সুখের সময় আর না করো না।
মনোতোষ বাবু জুলির একটা মাই মুখে নিয়ে কামড়ে ধরে সেকেন্ডে সেকেন্ডে ঠাপ মারতে লাগলেন। মনোতোষ বাবুর চোদার ধরন দেখে জুলির বুঝতে বাকি রইল না যে মনোতোষ এক্ষুনি মাল ঢালবে।
তাই জুলি চিৎকার করতে করতে
— যা করেছো, করেছো। মালটা যেন ভিতরে ফেলো না, প্লিজ মালটা বাইরে ফেলো।
কিন্তু কে শোনে কার কথা। মনোতোষ বাবু জুলির গুদে বাড়া ঠেসেই মাল ঢেলে দিলো।
মনোরমা এগিয়ে এসে
— অনেক হয়েছে এবার ওঠো, দিদিকে ফ্রেশ হতে দাও।
মনোতোষ জুলির গুদ থেকে বাড়া বের করতেই জুলির গুদ বেয়ে রস মিশ্রিত বীর্য গড়িয়ে বেরিয়ে এলো। মনোরমা জুলির হাতের বাঁধন খুলে দিলো। জুলি রাগে চোখ মুখ লাল করে গুম মেরে বসে রইল। মনোতোষ বাবু উঠে বাইরের খাটে শুতে চলে গেলেন। আর মনোরমা কাপড় ভিজিয়ে জুলির মাই গুদ সব ভালো করে মুছে দিলেন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments