সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sabbir.hasan বাংলা চটি কাহিনী (BCK) 16-06-2019

 

This story is part of the হট বাংলা চটি – নওমী আর তার মায়ের গনচোদা series

হট বাংলা চটি – পার্ট-১৩
কিন্তু মুন্নির ভয়ে চোদার ভাসনা মনেই রেখেছে। তবে নওমীর দেহের কথা চিন্তা করে অনেক খেঁচেছে । শুধু তাই নয় মুন্নিকে চোদার সময় মুন্নির জায়গায় নওমীকে চিন্তা করে করে চোদেছে। আজ এইভাবে তার কামবাসনা এত সসহজে পূরন হয়ে যাবে সে সপ্নেও ভাবতে পারে নি।
যদিও প্রথমে মুন্নির চোদন খাওয়া দেখে সে রেগে আগুন হয়ে গেছিল কিন্তু এখন এই পরিস্থিতি তার সব রাগ পানি করে দিয়েছে। আহা নওমী একটা এটামবোম। এমন শরীর ভোগ করতে পারা সকল পুরুষের সপ্ন যা আজ তার পূরন হচ্ছে। সে নওমীকে দিগুণ উদ্দীপনায় ভোগ করতে লাগলো।
নওমী তার বুকের লেপ্টে গলাকাটা মুরগির মত ছটফট করছে যা তাকে বিশাল আনন্দ দিচ্ছে। সে আজ বুঝে গেল কেন নরমাল চোদাচোদির চেয়ে জোর করে চোদা দিতে মজা বেশি বলতো লোকে এতদিন। সে নওমীর ছটফটানি যত দেখছে তার সেক্স তত বাড়ছে আর তার বাড়া ততো ঠাটিয়ে ফুলে ফেঁপে উটছে। তার ধন এখন নওমীর পাছায় গুতো মারছে।
নওমী রিমনের বাহুবন্ধনে ফুঁপিয়ে কাঁদতে লাগলো কিন্তু রিমন নাছোড়বান্দা। সে তার নিষিদ্ধ কাজ চালিয়ে যাচ্ছে অবিরাম তালে। নওমীর জামার সব অংশ সে টেনে নওমীকে লেংটা করে ফেলেছে প্রায়। শুধু নওমীর ব্রা এখন নওমীর স্তনগুলো অদ্ভুত ভাবে ঢেকে রেখেছে। রিমন ব্রায়ের উপর ছিদ্র দিয়ে তার জিব্বা প্রবেশ করিয়ে নওমীর স্তনের উপরাংশ চাটতে লাগলো।
আহা কি মিস্টি সাধ পাচ্ছে বলে তার মনে হতে লাগলো।সে ব্রা এর উপর দিয়েই নওমীর স্তনের বোটা কামড়ে দিচ্ছে। নওমী রিমনকে ছাড়তে বলতে লাগলো।প্লি্য রিমন এমন করো না প্লি্য। আমি তোমার বোনের মত। মুন্নি জানলে তোমাকে কখনো মাফ করবে না। ওরে চোদন তাই নাকি, আর বেচারিকে যখন তোমার বাবা মনের আশ মিটিয়ে কুত্তারমত্ন চুদেছে তাতে কিছু আসে যায় নি, তাই তো, ,,,,রিমন বেংগ্গাত্তক ভাবে নওমীকে বলতে লাগলো। নওমী বললো উনার সাজা আমাকে কেন দিচ্ছ।
চুপ মাগী, ,,চুপ করে চোদা খা। সে নওমীর ব্রা ছিড়ে নওমীর স্তন বের করে আনলো। আহা কি দুধ মাগীটার। সে মনের আশ মিটিয়ে চুষতে লাগলো। একবার বাম দিকের দুধ চুষে তো আর একবার ডান দিকের। গোলাপি কালারের নওমীর দুধের বোটা সে চুষে লাল করে দিচ্ছে। সে কিছুক্ষন পর নওমীর গুদে ফিংগারিংকরা আরম্ভ করে দিল।
নওমী ছাড়া পাওয়ার আশায় হাত পা ছুড়তে লাগলো কিন্তু লাভ হচ্ছে না। রিমন শক্ত বাহুবন্ধনে সে আটকে আছে আর অসহায় ভাবে হস্তমোচনের শিকার হচ্ছে। রিমন তার এক আংগুল দিয়ে শুরু করেছিল কিন্তু তা শেষে তিন আংগুলে পরিবর্তনন হল। নওমী চিতকার করছে অসহায় ভাবে। কিন্তু কেউ নেই তার চিতকার শোনার।
রিমন ফাটিয়ে তার গুদে আংগুল মারছে। এত জোরে যে চোদার আওয়াজকে ও ছাড়িয়ে যাচ্ছে। নওমীর ভোদা দিয়ে কাম জল গল গল করে নিগ্রত হচ্ছে কিন্তু রিমনের থামার নাম নেই। রিমন আধঘন্টা ধরে ফিংগারিং করেই গেল। তারপর সে নওমীকে সিক্সটি নাইন ইস্টাইলে নিজের ধন চোষাতে লাগলো আর নওমীর কচি ভোদা চোষতে লাগলো পাগলের মত।
নওমী নিরুপায়। সে রিমনের ধন চুষেইই যাচ্ছে আর রিমন নওমীর গুদ চুষে জলাময় করে দিচ্ছে। রিমন অনেক্ষন এমন করার পর নওমীকে খাটে শুয়ে দিয়ে তার মুখে ঠাপ মারতে লাগলো। সে এক এক ঠাপে নওমীর গলার ভিতর নিজের ধন ঢুকিয়ে দিচ্ছিল। নওমীর অবস্থা করুন। তার বমি হচ্ছে।
কিন্তু রিমন নির্দয় ভাবে তার মুখ মারছে। রিমন তার ঠাটানো বাড়া নওমীর গোলাপী ঠোঁটে ঘষে আর কিছুক্ষন পরপর পুরো ধন নওমীর মুখে চালান করে ঠাপিয়ে নেয়। বিশ মিনিট যাবত এমন নির্যাতন সে চালিয়েই গেল। নওমীর বেহাল অবস্থা। কিছুক্ষন পর রিমন সিলিং পাখা বন্ধ করে নওমীকে দড়ি দিয়ে সেখানে ঝোলালো। আর নওমীর দুইপা নিজের কাঁধে তুলে নিয়ে নওমীর গুদ চাটা শুরু করলো।
নওমী তার কাঁধের উপর কাঁপতে লাগলো। রিমন নওমীর গুদ খেয়েই ফেলছে প্রায়। চুষানো গুদ দিয়ে জল পড়ছে আর রিমন তা চুকচুক করে খাচ্ছে। নওমী শিহরিত হয়ে পাগলপ্রায়। কিন্তু রিমন তার গুদ চেটেই যাচ্ছে। সে গুদ চেটে নওমীর তিনবার জল বের করছে। তাও সে খান্ত হচ্ছে না। গুদ চাটা বন্ধ হল যখন তখন শুরু হল পোদ চাটা।
নওমীর পুটকির ছেঁদায় সে জিব্বা ঢুকিয়ে লাড়তে লাগলো আর দুইটা আংগুল দিয়ে গুদে ঠাপ দিতে লাগলো। নওমী শিতকার করে ঘর কাঁপাচ্ছে আর তাতে নওমীর বাবার ধন ঠাটিয়ে উঠছে। রিমন নিজের সাথে করে যে ব্যাগ নিয়ে এসেছিল কিছুক্ষন বাদে তার থেকে এক মুক্ষম অস্ত্র বের করলো। ইলেক্টিক বাইভ্রেট্রর ।
সে তা অন করে নওমীর গুদে লাগাতে লাগলো। নওমী যেন পাগল হয়ে যাচ্ছে। এমন জিনিসের ছোঁয়া কোনদিনই তার ভোদাতে আগে ইউজ হয়নি। সে কাঁপতে কাঁপতে হাত পা ছোড়তে লাগলো। রিমনের দয়া তো হলোই না উল্টো সে বাইভ্রেট্ররটা নওমীর গুদে ঢুকিয়ে দিল। নওমীর এইবার করুন অবস্থা। তার গুদের ভিতর বাইভ্রেট্রর কাঁপিয়ে দিচ্ছে।
রিমন এমন অবস্থায় রেখেই দাড়িয়ে ঝুলন্ত নওমীর পোদে নিজের ধন ঢুকিয়ে দিল। নওমী চিতকার করে উঠলো। রিমন গায়ের পুরো শক্তি দিয়েই ঠাপ দিয়ে তার পুরো ধন নওমীর পুটকির ছেঁদায় প্রবেশ করলো। নওমী ব্যাথায় ককিয়ে উঠলো। সে বাঁচাও বলে চিতকার করতে লাগলো কিন্তু রিমনের ঠাপ যেন আরো জোর পেতে লাগলো।
রিমন ঠাপ দিতে লাগলো আর বাইভ্রেট্ররটা নওমীর গুদের আরো ভিতরে প্রবেশ করে দিল। নওমীর চিতকার যেন থামছেই না। কিভাবেই বা থামবে এমন চোদা তো সে আগে জীবনে খায় নি। ঝুলন্ত অবস্থায় রিমনের ঠাপে তার দুই বাতাবিলেবু দুধ লাফাতে লাগলো। রিমন নওমীর পোদ যেন আজ ছিড়েই ফেলবে।
সে দশ মিনিট এমন চোদা দিয়ে নওমীকে নিচে নামালো এবং নওমীকে নিজের ধনের উপর বসিয়ে দিল। শুরু হল নওমীর গুদ চোদা। ধুপধুপ ঠাপ চলছে তো চলছে,,,,রিমন ঠাপের তালে তালে বাইভ্রেট্রর নওমীর পুটকির ছেঁদায় লাগাচ্ছে। নওমীর ভোদা রিমনের পুরো ধন গিলে নিচ্ছে। পচপচ আওয়াজ হচ্ছে এমতা অবস্থায় রিমন নওমীর পুটকিতে বাইভ্রেট্রর পুশ করে দিল।
শুরু হল ডাবলচোদা। কয়েক মিনিট পর সে বাইভ্রেট্রর বের করে নওমীর পুদে নিজের ধন ঢুকিয়ে দিয়ে কুত্তাচোদা আরম্ভ করলো । পুদ ঠাপিয়ে পর বাদে আবার নিজের ধন নওমীর গুদে চালান করে দেয়। এমন করে চোদন দিতেই লাগলো।
অনেক্ষনন বাদে তার গরম মাল নওমীর ভোদাতে ছেড়ে সে উঠে এল। নওমী ভাবলো এইবার হয়তো তার মুক্তি মিলবে। কিন্তু না রিমন নওমীকে কোলে করে নিয়ে ছোফায় তার বাবার ধনের উপর বসিয়ে দিল। নওমী লজ্জায় চিতকার করে উঠলো। কিন্তু তার বাবা মাগীবাজ তার নিজের মেয়ের ভোদা নিজের ধনে ছোয়া পেতেই ঠাপান শুরু করে দিল।
আর রিমন নওমীকে তার উপর চেপে ধরে রাখলো। নওমীর বাবা নওমীর গুদে ঠাপ দিতে লাগলো। রিমন উল্লাসে বলতে লাগলো “এই মাগীবাজ নিজের মেয়ের গুদ মেরেও মজা পাচ্ছে। সে নওমীকে তুলে দিয়ে তার বাবার ধন তার পুদে সেট করে দিল। নওমীর বাবা পচাত করে নিজের মেয়ের পুটকিতে তার ধন ঢুকিয়ে দিল বিনা প্রতিবাদে।
তিনি কষে ঠাপানো আরম্ভ করলো ।রিমন এমন বাপবেটির চোদনলীলা দেখে আর থাকতে না পেরে নিজের ঠাটানো ধন নওমীর গুদে ডুকিয়ে দিল। সে নওমীর উপর থেকে ঠাপ দিতে লাগলো আর নওমীর বাবা তলঠাপ। দুইচোদনবাজের চোদায় পচপচ পচাত পচাত আওয়াজে নওমীর গুদ পোদ চোদা খেতে লাগলো।
নওমী চিতকার করেই যাচ্ছে। আহহ আহহহহহ উউউউউউউউউউ। আর এতে রিমন আর তার বাবার গাদনের স্প্রিড বেড়ে যাচ্ছে। রিমন নওমীর গুদ থেকে নিজের বাড়া বের করে বাইভ্রেট্রর ঢুকিয়ে দিল। নওমী আবার কাঁপতে লাগলো। রিমন নিজের পিছলা ধন নওমীর মুখে পুরে ঠাপ দিতে লাগলো। তিন অনুভূতি হচ্ছে নওমীর। সে অসহায় ভাবে কুত্তাচোদন খেয়ে যাচ্ছে।
রিমন অনেক্ষন তার ধন চুষিয়ে নওমীকে কোলে তুলে নিল। কোলে রেখে এবার চোদা আরম্ভ করালো। নওমীর গুদে এখনো বাইভ্রেট্রর আর নওমীর পুটকিতে রিমনের ধন পচাত পচাত ঢুকছে। রিমন এমন ভাবে ঠাপাতে ঠাপাতে নওমীর পুদে মাল ঢেলে নওমীর পুদে নিজের ধন ঢুকিয়েই বিছানায় শুয়ে রইলো।
নওমীও নড়তে পারছেনা কাহিল অবস্থায় ।সকালে নওমী উঠে গোসল করে নিল। রিমন ও তার কাপড় পড়ে নিল। কিন্তু নওমীর বাবা রইলো আগের মত নগ্ন আর হাত পা বাধা রত। কিছুক্ষন পর নওমীর মা বাসায় এলো। বাসায় এসে তার হাসবেন্ডের অবস্থা দেখে লজ্জায় কেঁদে ফেললেন।
মুন্নী আর নওমী পাশের রুমে আর রিমন আর নওমীর বাবা মা তাদের নিজের রুমে। নওমীর মা রিমনের কাছে মাফ চাইতে লাগলো কিন্তু রিমন আন্টিকে শাষাতে লাগলো। আপনার হাবি কে আমি পুলিশে দিব। কুত্তারবাচ্চা আমার জান কে আমার সামনেই ধর্ষণ করছে সারারাত ভর। কিন্তু নওমীর মা বললো প্লিয বাবা এমন করো না তাহলে আমরা সমাজে মুখ দেখাতে পারবো না। ওকে আন্টি তাহলে কম্পেন্সেশন দিতে হবে।
ওকে বাবা কি চাও বলো আমি তাই দিব।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
3 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments