সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sabbir.hasan বাংলা চটি কাহিনী (BCK) 15-06-2019

 

This story is part of the হট বাংলা চটি – নওমী আর তার মায়ের গনচোদা series

হট বাংলা চটি – পার্ট-১২
সে পাশের রুমে গিয়ে চিতকার করে উঠলো।মুন্নির বি এফ রিমন ছোপায় হাতপা বাধা হয়ে পড়ে আছে আর তার সামনেই তার বাবা মুন্নির পুদে তার বিশাল ধন আর মুনির গুদে বিশাল কদাকার সাইজের এক বেগুন একতালে ঢুকাচ্ছে। মুন্নি এমন হারডখুর চোদা খেয়ে ভীষন চিতকার চেঁচামেচি করছে।
নওমী বাবাকে মুন্নিকে ছাড়ার রিকুয়েস্ট করতে লাগলো। কিন্তু তিনি নওমীকে ধমক দিয়ে তার চোদার স্প্রিড আরো দ্রুত করে দিলেন। তিনি গায়ের জোরে মুন্নির পুদে ঠাপ আর মুন্নির গুদে তার হাত দিয়ে ভীষন গতিতে বেগুন ঢুকাতে লাগলেন। নওমী কি করবে বুঝতে পারছেনা। সে পাশের রুমে গিয়ে ভাবতে লাগলো।
সে বুঝতে পারছে না মুন্নি আর রিমন তাদের বাসায় এলো কি ভাবে আর তার বাবাই বা মুন্নিকে এমন বাধলো কি করে ??? সে চিন্তা করলো মুন্নিকে সেইব করতে হবে বাবা থেকে..কিন্তু কি করে? ? হঠাৎ মাথায় এলো আস্তে গিয়ে রিমনকে খুলে দিলেই হবে। সে বাঁচাবে মুন্নিকে । সে আস্তে বাবার রুমে প্রবেশ করলো এবং রিমনকে ইশারায় চুপ থাকতে বললো।
নওমীর বাবা এক মনে মুন্নিকে চুদে যাচ্ছে। বেগুন আর ধনের কম্বিনেশন তাকে খুব সুখ দিচ্ছিল। নওমী চুপি চুপি রিমনকে মুক্ত করলো। রিমন মুক্তি পেয়ে আস্তে নওমীর বাবার পিছনে গিয়ে এক রদ্দা মেরে উনাকে বেহুঁশ করে দিল। মুন্নি উনার কুত্তাচোদন থেকে মুক্ত হয়ে রিমনের গায়ে ঝাঁপিয়ে পড়লো। রিমন তাকে জড়িয়ে ধরে কাঁদতে মানা করলো। রিমন নওমীকে বললো, নওমী মুন্নিকে গোসল করিয়ে তোমার একটা কাপড় দাও।
চিন্তা করো না রিমন তুমি রেস্ট নাও আমি সব দেখছি। নওমী মুন্নিকে নিয়ে পাশের রুমে গেল ।রিমনের মাথা প্রচন্ড গরম হয়ে আছে নওমীর বাবার উপর। সে দড়ি কালেক্ট করে উনাকে নগ্ন অবস্থায় ভালভাবে বেধে নিল। উনাকে নিয়ে তার বাধা জায়গায় মানে ছোফার উপর ছোড়ে ফেললো।
সে প্রতিশোধের আগুনে জলতে লাগলো। সে নওমীর বাবাকে উচিত শিক্ষা দিবে বলে চিন্তা করলো। সে পাশের রুমে গেল। দেখলো নওমী অলরেডি মুন্নিকে নরমাল অবস্থায় নিয়ে এসেছে। মুন্নি এখন অনেকটা নরমাল। তবে খুব ক্লান্ত দেখাচ্ছে ।কেনই ববা দেখাবে না নওমীর বাবা তাকে প্রায় ছয়-সাত ঘন্টা বেধে রেখে কুত্তাচোদা দিয়েছে,তাও একদিক দিয়ে নয়।
ধন আর বেগুন দিয়ে একতালে থ্রিসাম চোদা দিয়েছে। সে নওমীকে বললো “তোমার কাছে ঘুমের ওষুধ থাকলে ওকে কড়া দেখে ঘুমের ওষুধ খাইয়ে ঘুম পাড়াও। ঘুম থেকে উঠলে সব ঠিক হয়ে যাবে। মুন্নিও সুস্থ হয়ে যাবে। নওমী তার কথামত মুন্নিকে ডাবল ডোজের ঘুমের ওষুধ দিয়ে ঘুম পাড়িয়ে দিল। মুন্নি এখন প্রায় বার ঘন্টা মরার মত ঘুমাবে।
সে মুন্নিকে ঘুম পাড়িয়ে বাবার রুমে গিয়ে রিমনকে সব জানালো। সে রিমনের কাছে বাবার জন্য মাফ চাইতে লাগলো। কিন্তু রিমন চুপ করে বসে আছে কিছুই বলছিল না মুখে। নওমী তাকে বললো চিন্তা করো না বাবার ব্যবস্থা আমি করছি। সে তার মা কে ফোন দিয়ে সব বললো।
তার মা রেগে আগুন হয়ে গেলেন এবং নওমীকে শান্ত হয়ে রাত টা পার করতে বললেন। তিনি সকালেই বাসায় আসবেন। নওমী ফোন রেখে রিমনের কাছে মাফ চাইতে লাগলো। কিন্তু সে রিমনের অগ্নিমূর্তিরুপ দেখে ভয় পেতে লাগলো। হঠাৎ রিমন বললো তোমার বাপ খানকির পোতকে উঠাও। উনার সাথে আমার অনেক বোঝাপড়া আছে। নওমী রিমনকে ঠান্ডা হতে বলতে লাগলো।প্লি্য রিমন। ভাই আমার প্লি্য একটো ঠান্ডা হয়ে বসো, আম্মু সকালে আসছে। উনি এসে বিচার করবে।
তোমার মা এসে কি বিচার করবে? ? কি কম্পেন্সেশন দিবে শুনি? ?? মুন্নির চোদার বদলে উনি চোদা খাবে আমার কাছে? ?? বলো? ?
রিমন আবোলতাবোল কি বলছো রাগের মাথায়? ? আমার মা সম্পর্কে এমন কথা বলতে তোমার মুখে বাধলো না একবার ও ???
তাই নাকি নওমী? মুন্নিকে তোমার বাবা চোদার ব্যাপারটাকে তাহলে তুমি কেমন ভাবে দেখছো। কথা কম বলো এখন আর দেখ আমি কি করি। সে পানি এনে নওমীর বাবার মুখে ঢেলে উনাকে উঠালো। উনি চোখমেলে নিজেকে বাধা অবস্থায় পেল।
তার সামনে রিমন আর নওমী বসে আছে। আর রিমন তাকে খিস্তি মেরে যাচ্ছে। শালা মাগীবাজ নিজের মেয়েকে রেখে আমার জিএফকে কেন চোদলি শালা। তোর নিজের মেয়ের ভোদা কি তোর ধন নিতে পারতো না । তোর মেয়েকে দেখলে তো শালা কোমায় থাকা রোগীর ধনও খাড়া হয়ে যায় তবে আমার মুন্নিকে নিয়ে চোদন শখ পূরন করতে গেলি কেন ? এখন তোর মেয়েকে যে আমি কুত্তাচোদা দিব সেটা কেমন লাগবে তোর কাছে খানকির পোলা।
নওমী চেঁচিয়ে উঠলো, রিমন তুমি কি পাগল হয়ে গেছ!!!!! কি বলছো ভেবে চিন্তে বলছো তো? ?? রিমন লাফ দিয়ে নওমীর উপর ঝাঁপিয়ে পড়লো। নওমী রেডি ছিল না রিমনের এমন কান্ডের জন্য। সে ছোফা থেকে রিমন সহ ফ্লোরে পড়ে গেল।
রিমন ফ্লোরে নওমীর সাথে ধস্তাধস্তি শুরু করে দিল। রিমন নওমীর দুধ টিপে, কামড়ে দিতে লাগলো। নওমী ছাড়া পাওয়ার জন্য চেঁচাতে লাগলো কিন্তু টিভির সাউন্ডে তার আওয়াজ চাপা পড়ে যাচ্ছে। আর ঘরের কে বা তাকে সাহায্য করবে।
চোদনবাজ বাবা হাতপা বাধা অবস্থায় যদিও মুক্ত থাকলেও উনি তাকে বাঁচাত কিনা তা নওমী সন্ধিহান ,উল্টো রিমনের সাথে যোগ দিয়ে তাকে ভোগ করার সম্ভবনাই বেশি। আর মুন্নিকে যে ঘুমের ওষুধ খাইয়েছে বাসায় বোম ফাটলেও তার ঘুম ভাংবেনা।
রিমন নওমীর পোদ টিপে লাল করে তার নরম মাংসল পাছায় থাপ্পড় দিতে লাগলো।নওমী ব্যাথায় ককিয়ে উঠছিল। রিমনের পৈশাচিক আনন্দ হচ্ছিল। ভালই হয়ছে নওমীর বাবা মুন্নিকে চোদে, উনি চোদেছে মুন্নিকে আর খেসারত বাবদ সে নওমীকে আজ সারারাত রসিয়ে রসিয়ে ভোগ করবে। মুন্নির সাথে প্রেম করার শুরু থেকেই নওমীকে মুন্নির সাথে দেখে দেখে কত চোদার ভাসনা করেছে কিন্তু…

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments