সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sabbir.hasan বাংলা চটি কাহিনী (BCK) 17-06-2019

 

This story is part of the হট বাংলা চটি – নওমী আর তার মায়ের গনচোদা series

হট বাংলা চটি – পার্ট-১৪
আন্টি আপনাকে আমি চোদবো তা ও আপনার হাসবেন্ডের কান্ধে ফেলে। নওমীর মা আঁতকে উঠলেন। রিমন আমি তোমার মায়ের মতন। তুমি আমার সাথে এমন করতে চাচ্ছ। প্লিয বাবা তুমি পাগ্লামি করো না। রিমন খাব্লে নওমীর মাকে বিছানাতে নিয়ে এলো। নওমীর মা চিতকার করে উঠলো। রিমন তার শরীর ধুম্রে মুছ্রে ফেলছে পুরো।
নওমী মায়ের চিতকারে মায়ের রুমের দিকে দৌড় দিল, মুন্নিও তার পিছু পিছু। নওমী রুমে এসে দেখতে পেল রিমন তার মা য়ের ব্লাউজ ছিড়ে মা য়ের স্তন কামড়াচ্ছে। নওমী চিতকার করতে লাগলো রিমন ছাড়ো আম্মুকে ছাড় বলছি। সে মুন্নির দিকে করুন ভাবে মিনতি করতে লাগলো কিন্তু মুন্নি চুপ করে আছে।
নওমী বুঝে গেছে মুন্নি কিছুই বলবে না তার বিএফকে। নওমীর বাবার কারনে সে এখন নওমীর পুরো ফেমেলির উপর রাগান্বিত। নওমী তার নিজের রুমে গিয়ে আদিপকে কল দিল এবং সব বললো। আদিপ আধঘন্টার ভিতর আসবে বলে লাইন কেটে দিয়েছে। অইদিকে ঠাপ ঠাপ আওয়াজ আর তার মায়ের আর্তনাদ তার কানে এলো।
সে বুঝে গেছে রিমন তার মা কে এখন রামগাড়ন দিচ্ছে। সে নিরবে তার বিএফের অপেক্ষা করতে লাগলো। অইদিকে রিমন গায়ের জোরে ঠাপিয়ে নওমীর মায়ের গুদ ফাটিয়ে দিচ্ছে। সে নওমীর মা কে নিজের উপর রেখেই ঠাপাচ্ছে। মুন্নি নীরবে রিমনের চোদা দেখছে। রিমন নওমীর মায়ের দুধে থাপ্পড় মেরে মেরে লাল করে ফেলছে ।
সে এত দ্রুত চোদছে যে নওমীর মা তার নিজের ভোদাতে তীব্র ঘর্ষণ অনুভব করছেন। রিমন তার গুদ ফাটিয়ে তার পুদে তার ধন ঢুকিয়ে দিয়েছে। নওমীর মায়ের পুদ মাশাল্লাহ বিশাল যার কারনে ধমাধম আওয়াজ হতে লাগলো। রিমন তার বাইভ্রেট্রর নিয়ে নওমীর মায়ের ভোদায় ঢুকিয়ে দিল।
নওমীর মা কেঁপে উঠতে লাগলো। নওমীর মায়ের উর্ধ কম্পন আর রিমনের ধনের নিম্ন কম্পন মিলে নওমীর মায়ের দেহে ঢেউ দিচ্ছিল। নওমীর মায়ের ডবকা দুধগুলোর যেন নেশায় অস্থিরতার স্রষ্টি হয়েছে, দুধগুলো ভীষন শব্ধ করে লাফাচ্ছিল। সারা ঘর জুড়ে রিমন আর নওমীর মায়ের রোমহর্ষক শব্দের মধুর সাউন্ড।
এইদিকে আদিপ নওমীর বাসায় প্রবেশ করে রিমনের কান্ড দেখছে। মুন্নী আদিপকে দেখে রিমনের নিকট চলে গেল। রিমন তখন নওমীর মা কে নিজের উপর বসিয়ে নওমীর মায়ের মাংসল গুদ ফালা ফালা করছে। নওমী আদিপের কাছে এসে তার মা কে রক্ষা করতে বললো। আদিপের কোন ইচ্ছাই নেই তা করার।
সে নওমীর মায়ের কুত্তাচোদন উপভোগ করছে। সে নওমীর মা কে বাঁচানো তো থাক উল্টো রিমনকে “জোরে জোরে মার পাগলা, মাগীর আস্তে চোদনে কিছু হবে না। রিমন আদিপের কথায় চোদার স্প্রিড বাড়িয়ে দিল। নওমীর মা আহহহহহহ উউউউউ শিতকার করতে লাগলো। নওমী বেকুব হয়ে তাকিয়ে আছে আদিপের দিকে কিন্তু আদিপের নজর এখন নওমীর মা আর রিমনের লেংটা শরীরের আড়ালে গুটি মেরে বসে থাকা সেক্স বোম মুন্নির দিকে।
মুন্নিও আদিপের দিকে রাগান্বিত চোখে তাকিয়ে আছে। এই বদমাস কয়েকদিন আগে তাকে রেপ করেছিল। আজ সে তার বয়ফ্রেন্ডের সামনে তবুও বদমাসটা তার দিকে কেমন যেন লেলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে যেন তার পুরো শরীর গিলে ফেলতে চাইছে। আদিপের তেমনই ইচ্ছে। মুন্নির বিশাল সাইজের দুধ তাকে পুরোদমে মোহিত করে রেখেছে।
আদিপ রিমনের দিকে তাকাচ্ছে। রিমন পাগলের মত নওমীর মা কে চোদছে, কোন দিকে খেয়াল নেই তার। বিশাল বিশাল রাম ঠাপ দিয়ে নিজের পুরো ধন নওমীর মায়ের ভোদার শেষ ইঞ্চি নাগাত ঢুকচ্ছে আর নওমীর মায়ের ডবকা দুধ চুষে ফেলছে। আদিপ লাফ দিয়ে মুন্নির পাশে চলে গেল। সে মুন্নির গা ঘেঁষে দাঁড়িয়ে গেল।
মুন্নী চমকে উঠে সরে যেতে চাইলো কিন্তু আদিপ তাকে যেতে দিল না। সে মুন্নিকে পিছন থেকে জড়িয়ে চেপে ধরলো,মুন্নী চেঁচিয়ে উঠলো। ছোফা থেকে হাতমুখ বাধা নওমীর বাবা সব দেখছে দর্শক হয়ে। আদিপ মুন্নিকে জোর করে টেনে নিয়ে গেল নওমীর রুমের দিকে। রিমন মুন্নির চিতকারে তাকিয়ে উঠার চেস্টা করার আগেই আদিপ মুন্নিকে নওমীর রুমে নিয়ে দরজা লাগিয়ে দিল।
রিমন দরজার বাইরে থেকে চেঁচিয়ে আদিপকে গালি দিতে লাগলো, কিন্তু এতে বিন্দুমাত্র লাভ হলো না। আদিপ মুন্নিকে নওমীর বিছানায় ছোড়ে মারলো। মুন্নি হাউমাউ করে দরজার দিকে ছোটতে লাগলো কিন্তু অর্ধেক রাস্তাতেই আদিপ মুন্নিকে জাপ্টে ধরলো।
অরে মাগী তুমি কোথায় যাচ্ছ, তুমি চলে গেলে আমার বাড়ার কি হবে। তাকিয়ে দেখ পাগ্লা তোমার ভোদার গন্ধ পেয়ে কেমন পেন্ট থেকে বের হওয়ার চেস্টা করছে। মুন্নি আদিপের দিকে তাকিয়ে গালি দিতে লাগলো। কুত্তারবাচ্চা আমার দিকে আসবি না একদম। আদিপ কিঞ্চিত হেসে উঠলো। সে গুটিগুটি পায়ে মুন্নির দিকে যেতে লাগালো।
মুন্নি হাটো গেরে নিজেকে গুটিয়ে নিল। আদিপ মুন্নির উপর ঝাঁপিয়ে পড়লো। মুন্নি জোরে চেঁচিয়ে উঠলো। রিমন দরজার বাইরে দাড়িয়ে মুন্নির চিতকার শুনতে পেল। সে বুঝে গেল আদিপ মুন্নির দেহ ভোগ করা আরম্ভ করে দিয়েছে, মুন্নিকে বাঁচানো এখন প্রায় অসম্ভব। তাই সে আবার নওমীর মায়ের রুমের দিকে গেল।
নওমীর মা বিছানায় বেহুঁশের মত পড়ে আছে। রিমন আবার নওমীর মায়ের উপর ঝাঁপিয়ে পড়লো। নওমীর মা চেঁচিয়ে রিমনকে বাধা দিতে লাগলো কিন্তু রিমন তার হাত চেপে ধরে নিজের ধন নওমীর মায়ের গুদে ঘষতে লাগলো। অইদিকে নওমী মাঝখানের রুমে চুপ করে শুয়ে পড়লো। সে আর এই চোদনলীলা নিতে পারছে না ,যা মন চায় হোক এখন আর ভেবেও তেমন লাভ নেই।
পাশের এক রুমে মুন্নির চিতকার আর আরেক রুমে নিজের মায়ের গলা ফাটানো শিতকারে নওমীর কান ঝালাপালা হচ্ছে। তাই সে হেডফোন কানে দিয়ে নিরবে শুয়ে পড়লো। এদিকে রিমন নিজের ধন নওমীর মায়ের ভোদাতে প্রচন্ড জোরে ঘষতে লাগলো যার ফলে নওমীর মায়ের অবস্থা শোচনীয়।
তার ভোদা পিচ্চিল কাম জলে একাকার ।রিমন ঘষতে ঘষতে আচমকা তার ধন ভোদাতে পুশ করে দিল। গায়ের জোরে ঠাপ মারার ফলে পচাত করে আওয়াজ হল, নওমীর মা অমাগো করে উঠলো। রিমন আদিপের রাগ নওমীর মায়ের উপর দিয়ে উঠাচ্ছে। গায়ের জোরে ধামাধাম ঠাপাতে লাগলো। নওমীর মা ওওওওওওওওওওও আহহহহহহ উউউউউউউউউউউ করতে লাগলো পাগলের মত।
ওইদিক আদিপ মুন্নির গায়ের উপর উঠে মুন্নির হাত চেপে ধরে রেখে মুন্নির শরীর দেখতে লাগলো। মুন্নি আদিপকে খিস্তি দিচ্ছিল কিন্তু আদিপ তাতে বরং আনন্দিত হচ্ছিল। জোর করে চোদার মজাই আলাদা। এই খাসা পুদেলা মাল কে সে কয়েকদিন আগেই ভোগ করেছিল কিন্তু সে দিন অনেকের ভিড়ে মন মত খানকির সব রস ভোগ করতে পারেনি কিন্তু আজ সে এই মাগীকে সময় নিয়ে ভোগ করবে।
মাগীকে সারাদিন খেলেও মাগীর শরীরের সব রস ভোগ করা সম্ভব না। এই মাগী পুরো মালের দোকান। সে মুন্নির হাত চেপে রেখেই মুন্নির ঠোঁটে জিব্বা দিয়ে চাটতে লাগলো। মুন্নি বারবার মুখ সরিয়ে নিচ্ছে তবুও আদিপ জোর করে মুন্নির গালে ঠোঁটে কামড়ে চেটে একসার করতে থাকলো।
মুন্নির বিশাল আখাম্বা দুধগুলো বারবার তার মুখে লাগছিল। আদিপের মুন্নির এই দুধগুলোর উপর ই বেশি লোভ। আদিপ অনেক মেয়েকে জীবনে চুদেছে,অনেক মেয়ের শরীর ভোগ করেও মুন্নির মত এত বিশাল দুধওয়ালী পায়নি। যেমন ডবকা মুন্নির দুধ তেমনি তার বোটাগুলো।
সাদা বিশাল দুধের মাঝে গোলাপী বোটাগুলো যেন দুধের মনি। আদিপ চিন্তা করা বাদ দিয়ে মুন্নির রসের হাড়ির দিকে মনোনিবেশ করলো। সে মুন্নির জামার উপর দিয়েই দুধের উপর চাটতে লাগলো। মুন্নি খিস্তি দিতে দিতে আদিপকে নিজের গায়ের উপর থেকে ফেলে দেওয়ার চেস্টা করলো কিন্তু আদিপের গায়ের জোরের সাথে সে পেরে উঠছে না।
আদিপ তার দুই হাতের বাহুবন্ধনে মুন্নিকে জড়িয়ে আছে। আদিপ মুন্নির জামা একটানে ছিড়ে ফেললো। মুন্নি চেঁচিয়ে উঠলো, ছাড় আমাকে কুত্তারবাচ্চা। শালা আর কত মেয়েকে চুদবি? তোর ধনের জালা মেটেনা শালা। তুই তোর মাগী জিএফকে না চুদে আমাকে কেন চুদছিস। তোর মাগী জিএফ একসাথে দশবেটার চোদা খেতে পারে। উরে গিয়ে চোদ আর না হয় অই মাগীর খাসা মা টাকে গিয়ে চোদ। অই মাগি রিমনের কুত্তা চোদা খাচ্ছে। তুই ও গিয়ে মাগিটাকে চোদ। আমাকে ছাড় কুত্তাচুদা।
হা হা হা, তাই নাকি সোনা। তোমাকে তো অবশ্যই ছেড়ে দিব তবে তার আগে তোমার সব মধু খেতে হবে না পাগলি, কি বলো? তোমাকে আজ চব্বিশঘণ্টা এই রুমে রসিয়ে রসিয়ে ভোগ করবো। এমন চোদা চোদবো যে তুমি আগামী একবছর আর গুদে আংগুল দিয়ে ফিংগারিং ও করবে না।
শালা ছাড় আমাকে, ছাড় বলছি …
“চুপ কর সোনা ” বলেই আদিপ মুন্নির দুধে হাত ভুলাতে লাগলো। আহা কি বিশাল দুধ, টিপে দারুন সুখ পাচ্ছে সে। সে মুন্নির দুধ চেপে ধরে চোষতে লাগলো। দুধের বোটায় জিব্বা দিয়ে চাটতে লাগলো। মুন্নি খিস্তি দিতে দিতে মনের অজান্তে শিতকার করে ফেলছে। আদিপ একবার ডান দুধ আবার কিছুক্ষন পর বাম দুধ চুষতে লাগলো।
মুন্নির খিস্তি বন্ধ হয়ে গেছে। এখন শুধু তার মুখ দিয়ে গোংগানি বের হচ্ছে। আদিপ মুন্নির স্তনের কাহিল অবস্থা করে ফেলেছে, চুষে কামড়ে টিপে মুন্নির সাদা ডুধগুলো লালে রুপান্তরিত করে ফেলেছে। মুন্নি শিতকার করেই যাচ্ছে। তার গুদের চিকন কামরসে তার পায়জামা ভিজে একাকার।
আদিপ নিজের ধন বের করে মুন্নির দুই দুধের মাঝে রাখলো এবং হাত দিয়ে মুন্নির দুধগুলো চাপ দিয়ে ধনের উপর চেপে ধরে ঠাপাতে লাগলো। মুন্নি ছটফট করে উঠার চেস্টা করছিল কিন্তু আদিপ তার পেটের উপর বসে নিজের ধন দিয়ে মুন্নির দুধে ঠাপাচ্ছিল তাই সে নড়তেই পারছিল না। আদিপ কিছুক্ষন ঠাপিয়ে মুন্নির উপর থেকে উঠে পড়লো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments