সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sameerpial বাংলা চটি কাহিনী (BCK) 13-10-2017

 

নতুন চটি বাংলা গল্প – অনেকদিন ধরেই রেহানার বুকে ব্যাথা। পয়সার জন্য ডাক্তারের কাছে যাওয়া হয়না। স্বামী মরার পরপর সংসার অনেক করুণ দশা হলে ৪৩-৪৪ বয়সের ডবকা শরীর নিয়ে একা চলাফেরা করাই কঠিন।
রেহানার এই বয়সেও ওর অভিশাপ হচ্ছে শিক্ষাগত যোগ্যতা না থাকা আর ওর শরীর যেটা ওর মত আনসিকিউর সব মহিলারই। এক ছেলে ছিল এখন অন্য কোথাও থাকে ও খোঁজ জানেনা। মেয়ের বিয়ে হয়ে গেছে অভাবের সংসার থেকে মুক্তি।
রেহানা একটি মেসে কিছু মেয়ের সাথে থাকে আর একটি মিলে কাজ করে। বুকের ব্যাথা বেশী হওয়ায় আজ গেলো পাড়ার আক্তার ডাক্তারের কাছে। ডাক্তারের চেম্বার জনহীন। এরকম হাইওয়েতে লোক তেমন থাকেনা।
আক্তার রেহানাকে দেখেই বসতে বলল। সব শুনল তারপর আক্তার রেহানাকে বলল বুক দেখতে হবে। একথা শুনে একটু বিব্রত বোধ করল রেহানা।
”আহ না দেখে কি করে ওষুধ দেই” আক্তার উসখুস দেখে বলল।
রেহানা আপত্তি করে ” ইয়ে মানে এভাবে …”।
”আপনি ভিতরে চলুন তাহলে” আক্তার ওকে নিয়ে ভিতরে গেলো চেম্বারের বাইরে থেকে সাটার দিয়ে দিল।
রেহানা একটি অফ ব্লু শাড়ী আর লাল মক্মলের ব্লাউজ পড়ে ছিল। কাপ ব্রাতে দুধগুলো তাকিয়ে ছিল। আক্তার ওকে বলল ”এবার খুলুন”। রেহানা একটু আপত্তি করলে আক্তার আশ্বস্ত করল এটা সাস্থগত ব্যপার কোন লজ্জা নেই।
রেহানা শাড়ী সরিয়ে ব্লাউজ খুলল তারপর ওর গ্রে কালারের কাপ ব্রা খুললেই টপ করে বের হয়ে এলো খয়েরি বোটার মধ্যবয়স্কা দুধেল রেহানার সম্পদ। আক্তারের দেখে ধন তড়াক ! সামলে নিয়ে স্তেথসকোপ নিয়ে দুই দুধের মাঝে রেখে পালস্ দেখল।
এবার দুধে নিল কিছুক্ষণ ঘষল আলত করে। রেহানা ঘন ঘন নিশ্বাস ফেলছিল। আক্তার ওকে শুয়ে পরতে বলল। রেহানা দুই দুধ অনাবৃত করে বেডে শুয়ে পড়ল। আক্তার কিছু অলিভ অয়েল একটি পেয়ালায় নিয়ে হাতে মাখল।
তারপর তৈলাক্ত হাত রেহানার দুই দুধে আলত করে মালিশের মত করল। আক্তার আরও নিল অলিভ অয়েল আর এভাবে দুই দুধ তৈলাক্ত হয়ে গেল। চকচক করছিল রেহানার দুধগুলো। মনে মনে আক্তার যেন কামড়ে দিচ্ছিল দুধগুলো।
রেহানার এরিমধ্যে ঘষার চটে ব্যাথা উধাও গুদ ভিজে গেছে ফেদায়। আক্তার গতি বারিয়ে দিল। বলল ” এখন ব্যাথা করছে ?”
রেহানা আরামে ” হুউউউ নাহহহহহ…” ।
আক্তার ঘসা বন্ধ করলে রেহানা খপ করে হাত ধরে অনুরোধ করল আরেকটু ঘষতে। আক্তারের মউকা যেন। দুই হাতের পেলবে পাকড়ে পাকড়ে ময়দা ঢলার মত দুধগুলো মালিশ করল।
আক্তারের ধন শক্ত হয়ে জল খসে গেল। রেহানা ভিজিট ফি সাধলে আক্তার নিল না বলল আবার আসতে ব্যাথা আবার হলে। রেহানা অনেককাল পর শরীরে বান ফিরে পেল। জোয়ার উঠেছে যেন। কাজে মন বসল আজ।
ফেরার সময় আজ বাজারে গেলো তরকারী কিনতে। বেগুন দাম করলে দোকানি বলল ”এইগুলি নেন বড় বড় মজা পাইবেন ”। রেহানা ইঙ্গিত বুঝলেও মুখ টিপে হাসি দিয়ে নিয়ে নিল।
আজকাল দিন ভালই যাচ্ছে ওর বুকের ব্যাথাটাও নেই। একদিন রেহানা বাসা দেখতে বের হোল এই বাসা ছাড়তে হচ্ছে ওর কারন এতো মেয়ের সাথে এভাবে থাকা সম্ভব না।
বাসা খুঁজতে গিয়ে হাইওয়ের ধারে একটি বাসা পেল। সুবিধা হচ্ছে এই বাসার ওর মিল কাছে। এক রুম নিল সাথে আরেক রুম কে থাকে জানে না। কালই উথে গেলো ওর মাল তেমন না থাকায় সমস্যা কম হোল।
এসেই দেখল এক কালো করে ২৮’র মত এক যুবক গোসল করছে। কেয়ারটেকার পরিচয় করিয়ে দিল দুজনকে। বলে গেল ”আমি তেমন আসতে পারবো না আপনি ভাড়া ওকে দিলেই হবে ও আমার বাড়ি যায়”।
লোকটির নাম মতালেব ট্রাক চালায়। রেহানাকে অনেক হেল্প করল। আড়চোখে রেহানা যখন কাজ করছিল তখন শরীরটাও দেখে নিল। বাসাটা নীরব বিরাট জায়গা নিয়ে হলেও পুরোটাই খালি আর কিছু গাছ এক পাশে এই দুই রুম।
কাজ থেকে ফিরে রেহানা মেক্সি পড়ে নেয় কিছু রান্নায় চাপিয়ে খেয়ে ঘুম সকালের জন্য। মতালেব খেপে গেলে থাকেনা। আবার কখনো কয়েকদিন বাসাতেই। যাইহোক এভাবেই চলছিল ঘটনার আগে।
ঘটনাটি ঘটে একদিন রেহানা গোসলে যায়। মেক্সি খুলে রেখে ওর মাংসল তুলতুলে শরীরে সাবানের ফেনা তুলছিল আর বরাবরের মত পেছনের ভাঙ্গা টিনের ছিদ্র দিয়ে মতালেব ওর বর্তমান মক্ষীরানিকে দেখছিল।
রেহানা ওর দুধেল শরীর পানিতে ভিজিয়ে গুদের বাল ছেঁটে নিল। হঠাৎ একটি ডোরাসাপ দেখে দিল চিৎকার ! মতালেব এক দৌরে এসে সাপটি মেরে দূরে ফেলে দিয়ে এসে রেহানাকে পাজকোলা করে তুলে নিল।
উলঙ্গ ডবকা রেহানা প্রায় নিশ্চল সাপ দেখে। মতালেব উলঙ্গ রেহানার শরীর দেখে ধন ধরল। ওকে বিছানায় নিয়ে শোয়াল। পানি দিল খেতে। রেহানাকে একটি ওড়নায় ঢেকে দিল। একটু পর রেহানা ভয়ে শক পেয়ে ঘুমিয়ে পড়ল।
উঠে ওর আচরণে লজ্জিত হয়ে কাপড় চাপিয়ে মতালেবের কাছে গিয়ে মাফ চাইল। মতালেব ওকে বসতে বলল ” এদিকে সাপ থাকে আপনার চিন্তা নাই এইগুলির বিষ নাই … এখন শরীর কেমন ” বলে ওর কপালে হাত রাখল।
রেহানার শরীর আগুনে পুড়ে যাচ্ছে দেখে ও বলল ” আপনার জ্বর ঘরে যান আমি কাপড় ভিজায়ে আনি জলপট্টি দেই আজকের রান্না আমিই করুম ”। রেহানা আপত্তি করলেও ও শুনল না।
রেহানা কালো মেক্সি পড়ে থাকায় ডবকা পাছাটা দেখা যাচ্ছিল না যেহেতু ও ঘরে পেনটি পড়ে না। পাছার খাজ দেখে মতালেব ধন খেচা শুরু করল। মাল খসিয়ে কাপড় ভিজিয়ে রেহানার ঘরে গেল।
রেহানা শুয়ে ছিল। ওর কপালে পট্টি দিল। দুজন দুজনের জীবনের গল্প শেয়ার করল। রেহানা সব বলল। মতালেব বলল ওর সবাই গ্রামে থাকে। ট্রাক চালায় ওর শখ ট্রাকের মালিক হওয়া।
রেহানা মতালেবকে বলল ওর জ্বর যেন বেড়েছে। মতালেব সাহস করে রেহানার গলার নিম্নাঙ্গে স্পর্শ করে দেখল। ”শরীর তাপে শেষ … ভয় নাই আমি জল পট্টি দিয়ে দিলেই ঠিক হবে”।
রেহানা নিশ্বাস ছাড়ছিল। মতালেব কাপড়টা ভিজিয়ে ওর গলায় ছোঁয়াল ধিরে ধিরে বুকে রাখল। তারপর রেহানার নিচে চলে গেলো পায়ে। ঘষতে ঘষতে রেহানার মেক্সি ভেদ করে থাইয়ে কাপড় দিয়ে মুছল।
রেহানা বিছানার চাদর আঁকরে ধরছিল আর জোরে নিশ্বাস ছাড়ছিল। মতালেব এবার রেহানার মেক্সিতে হাত ঢুকিয়ে দিল। রেহানার গভির নাভিতে কাপড় দিয়ে আঙুল ঢুকিয়ে দিল। ওর কাজ ও করে নিচ্ছে রেহানার জ্বরের সুযোগে। রেহানা আহ আহ করছিল।
এবার মতালেব ওকে তুলে নিল কোলে। কলপাড়ে নিয়ে গেল। মেক্সির উপরই শরীরে পানি ডেলে গোসল করিয়ে আনল। রেহানা এখন ওর কন্ট্রোলে। মতালেব ঘরে এনে মেক্সি খুলে নিল।
উলঙ্গ রেহানা ওর সামনে এখন। আহ কি লদলদে নারীদেহ। বেশ্যাপাড়ায় কত মাগী চুদেছে। ছোট বড় এরকম পাকামাগী দেখেনি। আহ আহ যেন লোল পরছিল মতালেবের।
রেহানা চুপ একদম। মতালেব একটি ওড়না এনে রেহানার নিম্নাঙ্গে গুজে দিল নাভির নিচ থেকে থাই পর্যন্ত। উপরে সব খোলা। এবার মতালেব ওকে শুতে বলল গরম তেল মাখবে।
রেহানা বলল ” থাক না এখন থাক …” মতালেব যেন একটু রেগে গিয়ে বলল জোরের সাথে ” একদম না তেল দিতেই হবে নাহলে জ্বর নামবে না”।
রেহানা মাথা নেড়ে সম্মতি দিল। তেল গরম করে আনল মতালেব এসে দেখে রেহানা উপুর হয়ে শুয়ে। পিঠটা যেন মাখনের চাই। কি সুডৌল আর মসৃণ মাংসলতো বটেই।
তেল নিয়ে মাখল চপচপ করে। পিঠ ঢলে দিল। ঘুড়িয়ে এনে গলা দিয়ে শুরু করে বুক পর্যন্ত হাত ঘুরছিল দুধের আশপাশ। রেহানা শুধু নিশ্বাস ছাড়ছিল। এবার মতালেব সব বাধা পেড়িয়ে হাত নিল দুধে। দিল গরম তেল দিয়ে ঘসে। দুধ দুটোকে ঢলে ঢলে যেন তুলে নিচ্ছিল।
ওড়না খুলে ফেলে দিল এবার। পাছায় তেল দিল খাঁজে আঙুল ঢুকিয়ে দিল রেহানা কাকিয়ে উঠে বলল ” কি করো ছাড় আমায় ” … একদম না ‘ বলল মতালেব। রেহানা ভয় পেল। মতালেব তেল নিয়ে পাছাকে ভোরে দিল।
ধুমসি পাছা যেন সোনা ! চকচক করছিল। থাইয়ে যেন মাটি লেপছিল সেভাবে ঢলছিল । গুদের কাছে এসে থেমে যায়। এবার তেল আর নিল। গুদে ঢালল। দুই আঙুল দিয়ে গুদের পাতলা চামড়ায় ঘষলে রেহানা উহহহহহহহহহহহহহহহহহ করে এক চিৎকার করল।
এবার রেহানা ওকে আঁকরে ধরল। বলল ” কি করছ তুমি আহহহহহহহহহহহহ কি কি এসব ”।
মতালেব বলল ” তোমার জ্বর ঠিক করছি” বলেই ওকে ঘুড়িয়ে ওর ধুমসি পাছায় খাবলে ধরে টিপে দিল। পেটের মাংস টিপে ধরল। নাভিতে তেল ঢালল। রেহানা এখন মাতাল …
কি হবে এখন হাইওয়ের পাশে এই নির্জন বাড়িতে … ( চলবে )

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments