সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ creazyboy বাংলা চটি কাহিনী (BCK) 03-08-2018

 

নতুন চটি সিরিজ – ” ভাবীর আগমণ ”
আগে বলতে ভুলেগেছি, আমরা পরিবারে তিন ভাই-বোন। প্রথমে আমার বড় ভাই রাহুল তারপর আমার বড় বোন মিলা তারপর আমি। আমার বড় ভাই এর বিয়ে হয়েগেছে, ভাবীর নাম রোজি, যেমন সুন্দর তেমনই খানকি। ভাইয়া আর ভাবীর একটা দুই বছরের একটা ছেলে আছে, নাম শিশি। আজ ভাইয়া, ভাবী আর শিশি আমাদের বাড়িতে ছুটি কাটাতে আসছে।
অনেক দিন পর আমি ভাবীকে চুদতে পারবো ভেবেই শান্তি লাগছে। দাদু আসার পর থেকে মা আর বড় আপু বাসাই সব সময় নগ্নই আছে। মা একবার শ্বশুড়কে বললো, আব্বা, বাড়িতে আমার ছেলে আর বউমা আসছে, নিজের ছেলে আর বউমার সামনে নগ্ন হয়ে থাকতে তো আমার কোন সমস্যা নাই তবে শিশির বয়স কেবল দুই বছর, ওর সামনে আমি আর মিলা সব সময় নগ্ন হয়ে থাকবো, ব্যাপারটা কেমন হবে না।
দাদু বললো, কোন সমস্যা নেই, শিশির কেবল দুই বছর তো কি হয়েছে, ওকে এখন থেকেই নগ্ন মেয়ে দেখার অভ্যাস করতে হবে। এছাড়াও কম বয়সের ছেলের নগ্ন মেয়ের দেখতে বেশি ভালো লাগে। মিলা আপু তখন বলে উঠলো, মা, দাদু ঠিকই বলেছে, আমারও বাসাই সব সময় নগ্ন হয়ে থাকতে থাকতে অভ্যাস হয়েছে, বাসার মধ্যে আর কাপড় পড়তে ভালো লাগে না। যাই হোক, বিকাল বেলা রাহুল ভাইয়া, ভাবী আর শিশি বাসাই আসলো।
বাসাতে ঢুকেই রাহুল ভাইয়া মাকে আর ছোট বোন মিলাকে নগ্ন দেখে চমকে গেলো। ভাবীও একটু আনইজি বোধ করলো। শিশি তার বাবাকে বলে উঠলো, আব্বু, খালামনীরা নেংটু হয়ে আছে কেন? আমি তখন শিশিকে কোলে নিয়ে আদর করতে করতে বললাম, কেন, খালামনীদেরকে নেংটু দেখতে ভালো লাগছে না? শিশি বললো, আমার নেংটু মেয়েদের দেখতে অনেক ভালো লাগে। সবাই এক সাথে হাসতে লাগলো।
ভাবী দাদুকে পা ছুয়ে সালাম করলো, তারপর দাদু ভাবীর ঠোটে একটা কিস করলো আর বললো, বউমা শুনো, আমি বাসাতে নতুন নিয়ম করেছি, বাসাতে সব মেয়েরা সব সময় নেংটু হয়ে থাকবে, তাই তোমাকেও সেই নিয়ম মেনে চলতে হবে। রাহুল ভাই তখন বলে উঠলো, দাদু, এসব কি বলছেন, রোজির দুই বছরের একটা ছেলে আছে, সে কিভাবে সারা দিন বাসাই নগ্ন হয়ে থাকবে। ভাবী তখন ভাইয়াকে বললো, আরে, কোন সমস্যা নেই, শিশি তো এখনই আমার বুকের দুধ খাই তাই সে তো তার মায়ের দুদু সব সময় দেখতে পাই আর এছাড়াও তুমি তো জানো আমাকে নগ্ন হয়ে থাকতে কতো ভালো লাগে।
দাদু তখন বলে উঠলো, এই তো আমার খানকি বউমা, নাও এখনই সবার সামনে আর তোমার ছেলে শিশির সামনে নগ্ন হয়ে যাও। ভাবী তখন পরনে একটা নীল শাড়ি আর নীল ব্রাউজ পড়ে ছিলো। ভাবী সবার সামনে ধীরে ধীরে কাপড় খোলা শুরু করলো। নিজের দুই বছরের ছেলে শিশির সামনেই ভাবী পুরো নগ্ন হয়েগেলো। নিজের মাকে নেংটু দেখে শিশি বলে উঠলো, আম্মু, তুমি নেংটু হয়েগেলা কেন? ভাবী তখন শিশিকে বললো, এখন থেকে বাসাতে তোমার মামুনী সব সময় নেংটু হয়েই থাকবে। সবাই এক সাথে হাসতে লাগলো।
অনেক দিন পর ভাবীর নগ্ন দেহ দেখলাম। ভাবী দুদু আর চেয়ে অনেক বড় হয়েগেছে কিন্তুু ঝুলে পড়ে নি। মা হওয়ার পর আর বুকে দুধ আসার পর সব মেয়েদের দুদু বড় হয় আর বাচ্চা যেন নিপিল চুষে দুধ খেতে পারে তাই নিপিল গুলো আরও খাড়া হয়। ভাবীর সাথেও সেটাই হয়েছে। চকলেট কালার এর নিপিলগুলো আগের চেয়ে আরও খাড়া হয়েছে আর চুচির মধ্য একটা ছোট ফুটা যেখান থেকে দুধ বের হয় সেই ফুটা বুঝা যাচ্ছে। ভাবীর দুদু দেখে মনে হচ্ছে মনে হয় ভাবীর বুকে দুধ আছে। আমার ইচ্ছা করছে এখনই ভাবীর নিপিল চুষে দুধ খেতে শুরু করি। তবে দাদু এখন ভাবীকে তার রুমে নিয়েগেলো। সবার আগে দাদু ভাবীকে চুদবে তারপর অন্য কেউ।
” ভাবীর সাথে হানিমুন ”
অনেক দিন পর ভাবীর নগ্ন দেহ দেখে আর পুরাতন সেই দিনগুলোর কথা মনে পড়েগেলো। ভাইয়া আর ভাবী এরেঙ্জ ম্যারেজ হয়েছিলো। বিয়ের এক সপ্তাহ পর ভাইয়া আর ভাবীর দারজেলিং এ হানিমুনে যাওয়ার প্ল্যান ছিলো। টিকিট কেনা আর হোটেল বুকিং সব হয়েগেছিলো তখনই ভাইয়ার অফিসের একটা জরুরি কাজ চলে এসেছিলো। তাই হানিমুন ক্যানসিল হওয়ার কারণে ভাবীর অনেক মন খারাপ হয়েগেছিলো। তখন রাহুল ভাইয়া বললো, যেহেতু টিকিট কেনা হয়েগেছে আর হোটেল বুকিং দেয়া হয়েগেছে তাই হানিমুনে না গেলে টাকাগুলো নষ্ট হবে, আমি তো যেতে পারছি না তাই আমার বদলে আমার ছোট ভাইকে নিয়ে যাও। ভাবীও রাজি হয়ে গেলো।
আমি মনে হয় পৃথিবীর প্রথম ব্যাক্তি যে নিজের ভাবীর সাথে নিজের ভাইয়ের টাকাই হানিমুন করেছে। প্লেনে যাওয়ার সময় আমি আর ভাবী পাশাপাশি সিটে বসে ছিলাম। আমি লজ্জাই কথা বলতে পারছিলাম না। ভাবী বললো, কি রে, তোর বোর লাগছে না, আমার তো অনেক বোর লাগছে। আমি ভাবীকে বললাম, আমার একটু একটু বোর লাগছে। ভাবী বললো, আচ্ছা একটা কাজ কর্, আমার দুদুগুলো টিপ।
আমি বললাম, প্লেনের মধ্যে সবার সামনে। ভাবী বললো, শাড়ীর আচলের নীচ দিয়ে হাত ঢুকিয়ে টিপাটিপি কর্। ভাবী তখন পড়নে একটা খুবই সুন্দর সবুজ শাড়ী পড়ে ছিলো। আমি আঁচলের নীচ দিয়ে হাত ঢুকিয়ে প্রথম বারের মতো ভাবীর ডাবকা দুদুতে হাত দিলাম আর টিপতে লাগলাম। কিছু সময় দুদু টিপার পর ব্রাউজের হুক খোলা শুরু করলাম।
ভাবী আড় চোখে আমার দিকে তাকিয়ে বললো, এসব কি হচ্ছে। আমি বললাম, ভাইয়া কিন্তুু আমাকে সব কিছু করার অনুমতী দিয়েছে। ভাইয়া বলেছে, তোর ভাবীকে হানিমুনে জান ভরে চুদবি আর ছবি ভিডিও রেকর্ড করে আমাদের জন্য নিয়ে আসবি। ভাবী মুচকি হাসলো। প্রায় আধা ঘন্টা দুদু টিপার পর আমি দুদু থেকে হাত সরালাম।
ভাবীও ব্রাউজের হুক লাগালো। এরপর আমার কানের কাছে এসে বললো, আমার সাথে ওয়াস রুমে চল। আমি বললাম, কেন? ভাবী বললো, কিস করবো। আমি তো খুশীতে পাগোল। আমি ভাবীর সাথে প্লেনের ওয়াস রুমে গেলাম। আমরা দুইজন ওয়াস রুমে ঢুকে দরজা লাগিয়ে দিলাম।
ভাবী আমার চেয়ে অনেক লম্বা ছিলো, আমি ছিলাম তখন খাটো, ভাবীর দুদু বরাবার ছিলো আমার উচ্চতা। ভাবী তখন একটু নীচু হয়ে আমার মুখের কাছে আসলো আর আমার ঠোঁটের সাথে তার কমল নরম ঠোঁট ঢুকিয়ে দিলো। আমি জীবনে এর আগে বহু মেয়েকে কিস করেছি তবে সত্যি বলছি এতো টেস্টি ঠোঁট এর আগে পাই নি। যেন মনে হচ্ছিলো মধু খাচ্ছি।
অনেক কিস করার পর আমি ভাবীকে বললাম, ভাবী তোমার দুদু দেখবো। ভাবী বললো, এখন না দুষ্টু, আগে হোটেলে যাই, হোটেল রুমে তো আমি সব সময় তোর সামনে নগ্ন হয়েই থাকবো। আমি বললাম, না ভাবী, আমার তর সইছে না বলে ভাবীর শাড়ীর আঁচল ফেলে দিলাম। ভাবী বললো, আচ্ছা দেখ, তবে বেশী সময় নিস না।
ভাবী আমার সামনে দাড়িয়ে আছে আর আমি নিজের হাতে ভাবীর ব্রাউজের হুক খুলছিলাম যে ভাবীর এক সপ্তাহ আগেই আমার আপন বড় ভাইয়ের সাথে বিয়ে হয়েছে । ব্রাউজের হুক খুলেই দুদুগুলো বের করলাম আর চমকে গেলাম। কারও এতো সুন্দর দুদু কিভাবে হতে পারে । ফরসা ধপধপে সুগঠিত দুদুর মধ্য চকলেট কালারের দুইটা ছোট চোখা চোখা নিপিল। সেই দিন প্লেনের ওয়াস রুমে দাড়িয়ে দাড়িয়ে আমি পাগোলের মতো ভাবীর নিপিল চুষছিলাম। অনেক দিন পর আবার ভাবীর নিপিলগুলো দেখে আবার সেই দিনগুলোর কথা মনে পড়ে গেলো।
চলবে ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments