সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ ujaanmitra বাংলা চটি কাহিনী (BCK) 26-08-2021

 

This story is part of the নতুন জীবন series

পাক্কা সাতটায় জুলফিকার আইসার দরজায় এসে দাঁড়ালো। আইসা হাসিমুখে দরজা খুলতেই জুলফিকার অবাক হয়ে গেলো। আইসার শরীরে শুধুমাত্র একটা পিঙ্ক কালার ব্রাইডাল ব্রা আর ব্রাইডাল প্যান্টি। জুলফিকার যথারীতি রুমে ঢুকে হা করে দাঁড়িয়ে রইলো।
আইসা- শুধু দেখবে? না বসবে?
জুলফিকার- ইউ আর সো বিউটিফুল।
আইসা- থ্যাংক ইউ। খাবার গুলো ডাইনিং টেবিলে রেখে দিয়ে এসো।
আইসা তার খানদানি লদলদে পাছাটা দুলিয়ে বেডরুমে যেতেই জুলফিকার তাড়াতাড়ি খাবার রেখে বেডরুমে রওনা দিলো। সে দেরি করে সময় নষ্ট করতে চায় না। বেডরুমে ঢুকে জুলফিকার দেখলো আইসা উপুড় হয়ে শুয়ে আছে। টিলার মতো উঁচু হয়ে আছে তার পাছা। পাছার খাঁজে নেটের প্যান্টি আটকে আছে। জুলফিকার আস্তে আস্তে বিছানায় উঠে পাছায় হাত বোলাতে লাগলো। আইসা কেঁপে উঠলো জুলফিকারের স্পর্শে। জুলফিকার মুখ নামিয়ে নেটের প্যান্টির ওপর দিয়ে পাছায় আলতো চুমু দিতে শুরু করলো। আইসার শরীরে আগুন আস্তে আস্তে দাউদাউ করে জ্বলতে শুরু করলো।
জুলফিকার- সাগ্নিক আসবে?
আইসা- উমমমমমমমমমম না। আজ তুমি একা। তোমাকে বলেছিলাম না একা চাই একদিন তোমাকে।
জুলফিকার- উমমমমমম। তোমার এই শরীরটা একা ভোগ করতে পারবো। স্বপ্নেও ভাবিনি। জুলফিকার পাছার পাশাপাশি খোলা পিঠটায় চুমু দিতে লাগলো।
আইসা- পেয়ে তো গেলে।
জুলফিকার- আমি সারাজীবন তোমার কাছে ঋণী থাকবো। যা চাইবে। তাই দেবো।
আইসা- সত্যি?
জুলফিকার- একদম সত্যি।
আইসা উপুড় থেকে চিৎ হলো। তারপর দু’হাতে জুলফিকারকে টেনে নিলো বুকে। জুলফিকার যথারীতি হামলে পরলো। আইসা দু’হাতে সাগ্নিকের মাথা চেপে শীৎকার দিতে দিতে ভীষণ উত্তপ্ত করতে লাগলো জুলফিকারকে। জুলফিকারের ডেলিভারি বয় টি শার্ট খুলে দিলো। পেটানো উন্মুক্ত চেহারায় নিজের শরীর লাগিয়ে দিলো আইসা। জুলফিকার দেরি না করে প্যান্ট খুলে নিলো। শুধুমাত্র জাঙিয়া পরা অবস্থায় শরীর এলিয়ে দিলো। দু’জনে দুজনের ওপর শরীর ছেড়ে দিয়েছে। ভীষণ এলোমেলোভাবে দু’জনে দু’জনকে ছানতে লাগলো। আর সাথে দুজনের শীৎকার। আইসার নাভিতে জিভ ঢুকিয়ে জুলফিকার লাগাতার লাগাতার চাটতে শুরু করলো। আইসা মাথাটা চেপে ধরলো সুখের আতিশয্যে।
আইসা- আহহহহহহহ। খেয়ে ফেলো।
জুলফিকার- উমমমমমমম।
আইসা- নার্গিসের নাভিটা কেমন?
জুলফিকার- উমমমমমমমম।
আইসা- ওর নাভি ভেবে খাও।
জুলফিকার- ওরটা আরও গভীর।
আইসা- তাহলে আমার নাভিটা চুদে আরও ভেতরে ঢুকিয়ে আরও গভীর করে দাও।
জুলফিকার- উফফফফফফ। আইসা।
আইসা হাত বাড়িয়ে জাঙিয়ার ওপর থেকে বাড়াটা কচলাতে লাগলো। তাতে জুলফিকার আরও আরও উত্তপ্ত হয়ে আইসার প্যান্টিটা কামড়ে ধরলো। টেনে খুলে দিয়ে আইসার গুদে মুখ লাগিয়ে দিলো জুলফিকার। আইসা আজ ভীষণ ভাবে চাইছিলো জুলফিকার তার গুদটা চেটে খাক। জুলফিকার যেন তার মনের কথা বুঝতে পেরেই চাটতে শুরু করলো। প্রথমে জিভ ঢুকিয়ে চাটতে লাগলো জুলফিকার। তারপর আস্তে আস্তে জিভের পাশে দিয়ে আঙুল ঢুকিয়ে দিতেই আইসা বদ্ধ পাগল হয়ে গেলো। জুলফিকার যতটা না খেতে লাগলো তার চেয়ে বেশী যেন নিজে গুদটা ঠেসে ঢুকিয়ে দিতে লাগলো। কিন্তু তাতেও যেন সুখ কম মনে হচ্ছে। মাইগুলো। মাইগুলো যে সুখ চাইছে।
জুলফিকার গুদ সামলাতেই নাকানিচোবানি খাচ্ছে দেখে আইসা নিজের হাতে দুই মাই নিয়ে কচলাতে শুরু করলো। জুলফিকার এবার জিভটা গুদের ভেতর ঘোরাতে শুরু করতেই আইসা আর পারলো না। দু’পায়ের মধ্যে চেপে ধরলো জুলফিকারের মাথা। দম বন্ধ হয়ে এলো তার। ছটফট করতে লাগলো জুলফিকার। আইসা সেটা না বুঝে নিজেকে ভীষণ রকম মুচড়ে জল খসিয়ে দিলো। জুলফিকারের গোটা মুখ ভেসে গেলো আইসার সুখের রসে। তারপর আইসা দু’পায়ের বাঁধন আলগা করলো। ছাড়া পেয়ে রীতিমতো কাশতে লাগলো জুলফিকার। জোরে জোরে শ্বাস নিতে লাগলো। চোখ মুখ লাল হয়ে গিয়েছে জুলফিকারের। আইসার মুখের দিকে তাকিয়ে দেখলো চোখে মুখে জল খসানোর অদ্ভুত প্রশান্তি। একটু ধাতস্থ হয়ে আইসা বুঝতে পারলো সে কি করেছে। জুলফিকারকে টেনে নিয়ে তার গোটা মুখ চেটে দিতে লাগলো আইসা ভীষণ কামুকভাবে।
আইসা- কষ্ট হয়েছে?
জুলফিকার- দম বন্ধ হয়ে মারা যেতাম।
আইসা- আই অ্যাম স্যরি জুলফিকার। আমার এভাবেই উঠে যায় মাঝেমধ্যে খুব।
জুলফিকার- তুমি ভীষণ ভীষণ সেক্সি। এই শরীরে থাকো কিভাবে?
আইসা- এভাবেই।
জুলফিকার- সাগ্নিককে পার্মানেন্টলি রাখতে পারো তো।
আইসা- ইচ্ছে তো করে। কিন্তু ওরও অনেক দায়িত্ব।
জুলফিকার- অবশ্য ও থাকলে আমি চান্স পাবো না।
আইসা- উমমমমমমম। সেরকম নয়। তুমিও ভীষণ সুইটহার্ট।
জুলফিকার আইসাকে জড়িয়ে ধরলো।
আইসা- তোমাকে একটা কথা বলতে চাই!
জুলফিকার- বলো না।
আইসা- নার্গিস কি একদম ঘরোয়া মেয়ে?
জুলফিকার- নাহহহ। ও ভীষণ স্মার্ট ও অ্যাক্টিভ।
আইসা- আমার নার্গিসকে খুব পছন্দ হয়েছে।
জুলফিকার- মানে?
আইসা- মানে আমার চাই ওকে।
জুলফিকার- কিসব বলছো?
আইসা- ঠিকই বলছি। সেদিন যেমন তুমি আর সাগ্নিক ছিলে। তেমনি একদিন এমন চাই। তুমি আমি আর নার্গিস।
জুলফিকারের কান দিয়ে গরম হাওয়া বেরোতে লাগলো। আইসা বুঝতে পেরে নিজের শরীর জুলফিকারের শরীরে ঘষে, একহাতে জুলফিকারের বাড়া কচলাতে কচলাতে জুলফিকারের কানের লতি চাটতে লাগলো।
আইসা- ভাবো জুলফিকার, একদিকে আমি, একদিকে নার্গিস। একদিকে তোমার পছন্দের বয়স। অন্যদিকে একদম কচি মাল। সামনে পেছনে মাইয়ের ঘসা। স্যান্ডউইচ হয়ে গিয়েছো।
জুলফিকার- আহহহহহহহ আইসা। উমমমমমমমম। কিন্তু যদি ও রাজি না হয়।
আইসা- তুমি রাজি করাবে।
জুলফিকার- ওকে আগে আজ তোমাকে ঠান্ডা করে নিই।
আইসা- স্যরি জুলফিকার। আগে আমার নার্গিসকে চাই। ওর মাইগুলো চাটতে চাই আমি। ওর নাভি।
আইসা উঠে পরলো বিছানা থেকে। জুলফিকার অসহায়ের মতো আইসার নগ্ন শরীরের দিকে তাকিয়ে।
আইসা- উঠে পরো। বাড়িতে যাও। নার্গিসকে রাজি করিয়ে কল কোরো।
জুলফিকার আমতা আমতা করতে লাগলো। আইসা জুলফিকারের ড্রেস দিলো ওর হাতে তুলে।
জুলফিকার- একবার জল তো খসাতে দিতে।
আইসা- বউয়ের গুদে খসাও আমাকে ভেবে। আর পটাও ওকে। নার্গিসকে আমার চাই-ই।
অগত্যা জুলফিকার পোষাক পরে বেরিয়ে গেলো। আইসা একটা মদের গ্লাস দিয়ে কাচের দেওয়ালের সামনে বসলো। মুচকি হাসি দিয়ে চুমুক দিতে লাগলো গ্লাসে।
অনেক চিন্তাভাবনা করে ক্লান্ত অবসন্ন শরীরে জুলফিকার ঘরে ঢুকলো রাত ১১ টায়।
নার্গিস- কি ব্যাপার সুইটহার্ট। আজ এতো বিধ্বস্ত লাগছে।
জুলফিকার কোনো কথা না বলে বাথরুমে চলে গেলো।
রাতের খাওয়া দাওয়া সেরে যথারীতি বিছানা উত্তপ্ত হয়ে উঠলো। কিন্তু জুলফিকারের মাথা আজ গ্রাস করে আছে আইসা। জুলফিকার কিছুতেই আদরে মন বসাতে পারছে না। নার্গিস এদিকে সন্ধ্যা থেকেই কোনো কারণে হর্নি হয়ে ছিলো। ভেবেছিলো জুলফিকার এলে আঁশ মিটিয়ে সুখ করে নেবে। কিন্তু বিধি বাম।
নার্গিস- জুল, তোমার কি হয়েছে?
জুলফিকার নির্বাক।
নার্গিস- কাজের জায়গায় ঝামেলা?
জুলফিকার- না।
নার্গিস- কারো সাথে কোনো ঝামেলা হয়েছে?
জুলফিকার- না।
নার্গিস- তাহলে কি হয়েছে বলো?
জুলফিকার নির্বাক।
নার্গিস- দেখো জুলফিকার, তুমি যদি সমস্যা না বলো। তাহলে সমাধান হবে কি করে?
জুলফিকার- ঘুমিয়ে পরো।
জুলফিকার পাশ ফিরে শুয়ে পরলো। নার্গিস জুলফিকারের দিকে কিছুক্ষণ তাকিয়ে রইলো। তারপর শুয়ে পরলো। কিন্তু নার্গিসের চোখে ঘুম নেই। একে অশান্ত শরীর। তার ওপর এখন মনটাকেও অশান্ত করে দিলো জুলফিকার। আস্তে আস্তে বিছানা ছেড়ে উঠলো নার্গিস। জুলফিকারের প্যাকেট থেকে একটা সিগারেট নিয়ে বাথরুমে চলে গেলো। বসে স্নান করতে পছন্দ করে বলে নার্গিস সবসময় বাথরুমে একটা টুল রাখে। টুলে বসে লম্বা টান দিতে লাগলো নার্গিস। হাতটা নিজের অজান্তেই চলে গেলো দু’পায়ের ফাঁকে। না চাইতেও আঙুলগুলো ঘষতে লাগলো নার্গিস। উমমমমমম। প্রথম প্রথম ওপর থেকে ঘষে নাইটিটা কোমর অবধি তুলে ফেললো। তারপর আঙুল ঢুকিয়ে দিলো ভেতরে। শরীরটা কিলবিল করতে লাগলো নার্গিসের। দুপুরবেলা একটা পর্ন দেখছিলো নার্গিস। দুটো আফ্রিকান নিগ্রো তার মতো একজন সাধারণ গৃহবধুকে স্বামীর অনুপস্থিতিতে………
উফফফফফফফফ আর ভাবতে পারছে না নার্গিস। কি ভয়ংকর ছিলো ওদের যৌনাঙ্গগুলো। ওরকম যদি দুটো নিগ্রো আসতো এখন তার বাথরুমে। বিছানায় ঘুমন্ত জুলফিকার আর বাথরুমে সে। নার্গিসের গুদ থেকে গরম ভাপ বেরোতে লাগলো। দুটো আঙুল ঢুকিয়ে দিলো ভেতরে। নিগ্রো দুটোকে ছাড়া আর কিছু ভাবতে পারছে না কেনো সে? কেনো শরীরটা এরকম করছে? কেনো কেনো কেনো? আহহ আহহ আহহহ আহহহ আহহহহহহহ। নার্গিসের দুই আঙুল ভিজিয়ে রস গড়িয়ে এলো ভেতর থেকে। নার্গিস দেওয়ালে হেলান দিলো। উফফফফফফফফফ। শরীর আস্তে আস্তে ঠান্ডা হতে লাগলো। মনে মনে নিগ্রো দুটোকে ধন্যবাদ দিলো নার্গিস। নাম কি ছিলো ওদের? ওদের নাম খুঁজবে কাল জুলফিকার বেরিয়ে গেলে। তারপর ওদের সব পর্ন দেখবে নার্গিস। আস্তে আস্তে বাথরুম থেকে বেরিয়ে শরীরটাকে বিছানায় এনে ফেললো নার্গিস। তলিয়ে গেলো ঘুমের দেশে।
নিজের ঘরে আবার সাগ্নিক চিন্তার সাগরে ডুবেছে। রূপা শা তাকে একদম শান্তি দিচ্ছে না। দুদিন পর পর ব্ল্যাকমেইল করছে। সাগ্নিক বুঝিয়ে সুঝিয়ে শান্ত করছে। কিন্তু দুদিন পর আবার সেম। আর বহ্নিতার সাথে তার ক্লোজ ভিডিও পাবলিক হলে বহ্নিতা বদনাম হয়ে যাবে। সেটা সাগ্নিক হতে দিতে পারে না। কি করা যায় এই মহিলার? রূপা শা বড়লোক ক্লায়েন্ট দিতে পারেন। তাতে অনেক টাকা পেতে পারে সাগ্নিক। কিন্তু রূপাকে বুঝতে হবে সাগ্নিক নিজের মর্জির রাজা। জোর করে তাকে দিয়ে কাজ করানো যাবে না। তারজন্য রূপাকে কন্ট্রোল করতে হবে। কিন্তু কি করে? অনেক ভাবনা চিন্তা করে সাগ্নিক রূপা শা এর সেম পদ্ধতি অনুসরণ করার কথা চিন্তা করলো। কিন্তু কি করে? সাগ্নিক অনেক ক’বার নিজেদের সেক্স রেকর্ড করতে চেয়েছে, পারেনি। হঠাৎ মনে পরলো জুলফিকারের কথা। জুলফিকারের বাড়াটাও বড়ই। রূপা না করবে না হয়তো। আর জুলফিকার তো রাজি হবেই। নয়তো আইসাকে দিয়ে রাজি করিয়ে নেবে।
সাগ্নিক রূপাকে টেক্সট করলো।
সাগ্নিক- হাই।
রূপা- এতো রাতে?
সাগ্নিক- রাতেই মাগীদের মিস করি আমি।
রূপা- আহহহ। আগে বললে বান্ধবীর বাড়ির কথা বলে রাতে তোমার ঘরে চলে যেতাম।
সাগ্নিক- আমার গরীব ঘর। তোমার ঘরে চুদে যে মজা সেটা এখানে পাবে না।
রূপা- বর আছে ঘরে। কাল প্ল্যান করো। দুপুরবেলা।
সাগ্নিক- কাল হবে না। পরশু হবে।
রূপা- কাল কি আছে?
সাগ্নিক- কাজ আছে।
রূপা- ওকে পরশু। কোনো বান্ধবীকে ডেকে নেবো? ভালো টাকা দেবে!
সাগ্নিক- টাকা চাই না। তোমার শরীরটা চাই।
রূপা- উফফফফফ সাগ্নিক।
চলবে…..
মতামত জানান ujaanmitra2020@gmail.com এ মেইল করে অথবা hangout এ মেসেজ করুন এই মেইল আইডিতেই। আপনাদের মেইল পেলে লেখার উৎসাহ আসে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments