সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ chakum69 বাংলা চটি কাহিনী (BCK) 18-09-2016

 

দুই তরুনীর ফ্যান্টাসি পূরণের Bangla choti golpo প্রথম পর্ব
সিমি বললো, ওরা ছোটবেলা থেকে এই নদীতে স্নান করে। ঝোপ থাকার কারনে কাপড় পাল্টাতে সুবিধা হয়। এসব আরকি। একসময় ওরা দুজনই উঠে পড়ে আমার পাশে বসলো। সিমি বললো, “আপনাকে একটা কথা বলি।”
“হুমম বলো”
“আমরা দুই বোন বহুদিন ধরে একটা প্লান করেছি। একটা ফ্রান্টাসি বলতে পারেন। সেটা হচ্ছে নদীর পাশে এরকম প্রকৃতির মাঝে চোদাচুদি করবো। একসাথে।”
আমি যেন থমকে গেলাম।
রিমি বলতে লাগলো, “আপনাকে প্রথমদিন দেখেই বুঝেছি যেভাবে আমাদের বুক দেখছিলেন আপনাকে দিয়েই ফ্যান্টাসি পূরণ হবে।”
আমি কি বললো ভেবে পাচ্ছিলাম না। কিছু একটা বলা উচিত। বলতে যাবো, তখনই সিমি বললো, আপনি যে আমাদে দেখে গরম হয়ে ঝোপের আড়ালে হাত মেরেছেন সেটাও বুঝতে পেরেছি।” ও কথা শেষ না করতেই দেখি রিমিত আমার হাফপ্যান্টের ওপর দিয়ে ধোনে হাত বোলানো শুরু করেছে।
আমি বললাম, “তারমানে তোমরা আগেও করেছো।”
সিমি বললো, “ওমা এত বয়স না চুদিয়ে আছি নাকি। তবে একসাথে ন্যাংটো হয়ে লেসবিয়ান সেক্স করলেও থ্রীসাম আজ প্রথম হবে। আসলে আমাদের ফ্যান্টাসিটাই ছিলো প্রথম থ্রিসাম হবে প্রকৃতির ভেতর। খোলা জায়গায়।” ধোনে হাত বোলানোর কারনে এরই মধ্যে বাড়া বাবাজি আবার জেগে ওঠা শুরু করেছে। আমাকে কিছু করতে হচ্ছে না। দেখলাম ওরা দুই বোন আমাকে পুরো ন্যাংটো করে ধোন হাতে নিয়ে কাচলাতে লাগলো।
জীবনে চোদার অভিজ্ঞতা কম না। কিন্তু ব্লুফ্লিমে দেখা থ্রীসাম তাও আবার খোলা জায়গায়। আবার আমাকে কোন কষ্টই করতে হলো না। দুটো মেয়েই আমাকে নিজেদের জালে ফেলেছে। আহা! কপাল বলতে হয়। ওরা কিছুক্ষণ আমার ধোন হাতিয়ে এরপর উঠে একে অপরের পোশাক খুলে ফেললো। মাই গড! কি দুধ! কি বোটা!
দুজনেরই একই রকম শরীরের গাথুনি। বোটাদুটো যেন আধা ইঞ্জি উচু হয় আছে। কাপড় খুলে একে অপরের শরীরে হাত বুলিয়ে দিচ্ছে। ঠিক যেমন থ্রিএক্সে হয়। ওদের গুদ দুটো একদম চাঁচা। একফোটাও বাল নেই। পেছন ফিরে দুই বোন আমাকে ফাঁক করে তাদের পোঁদের ফুটাও দেখালো। বুঝলাম আমাকে তাতিয়ে নিচ্ছে। এরপর আমার দিকে ফিরে দুজনাই বসে গুদ হাতাতে লাগলো। আমি বসে মজা দেখছি।
দুজনাই প্রায় এক সময়ে তির তির করে মুতে দিল। মোতার সময় একজন আরেকজনের গুদে হাত দিয়ে মুত নিয়ে খেলছিলো। আমি অনেক মেয়ে চুদলেও কখনও মেয়েদের মোতা দেখিনি। অসাধরণ দৃশ্য। দুটো মেয়ে আমার সামনে পুরো ন্যাংটো হয়ে মুতছে। মোতা শেষ করে আমার কাছে বসলো।
আবার আমার ধোন কচলানো শুরু করলো। রিমি বলে উঠলো, “কেমন লাগছে?”
“খুব ভালো, কখনও এমন স্বপ্নেও কল্পনা করিনি।” রিমি বললো, “শুনুন যতদিন আমরা আছি এভাবে চলবে। তবে সব সময় নয়। মানে নদীর ধারে সব সময় নয়। মাঝে মাঝে আপনার বাংলোতেও যাবো। আর আপনিতো বছর দুয়েক আছেন। সো-ইট উইল বি এ গ্রেট ফান।”
কথা শেষে না হতেই সিমি একটা দুধ আমার মুখে পুরে দিলো। আর রিমি আমার ধোন চুষতে লাগলো। উহ! কী সুখ। এক সাথে দুটো মেয়ে। একজন ধোন চুষে দিচ্ছে তো আরেকজন মাই খাওয়াচ্চে। কিছুক্ষন পর সিমি অন্য দুধ মুখে দিলো। ওদিকে রিমি ধোন ছেড়ে বিচি চাটছে আর ধোন খেঁচে দিচ্ছে।
এবার বোনেরা আসন বদলালো। রিমি দুধ খাওয়াতে লাগলো আর সিমি ব্লোজব দিতে লাগলো। এক সময় দুই বোনই আমার ধোনটা নিজেদের ঠোট দিয়ে উপর নীচ আদর করতে লাগলো। সে যে কী অনভূতি। প্রকাশ করা যায় না। ধোনের দু্দিক থেকে দুটো মেয়ের দুজোড়া ঠোঁট ওঠা-নামা করছে। আমি সুখের চোটে কয়েকবার কেঁপে উঠি।
এবার ওরা আমাকে পা উপরে তুলতে বললো। বুঝলাম না কী করবে। দুই পা ফাঁ করে উপরে তুলে ধরলাম। দেখি সিমি বিচি থেকে পোঁদের ফুটো চাটা শুরু করেছে আর রিমি পুরো ধোন মুখে নিয়ে ললিপপ চোষা দিচ্ছে। পোঁদের ফুটোতে জিভের ছোঁয়া আমার মুখ দিয়ে জোরে ‘আহ’ বের হয়ে আসলো। পোদের ফুটো আর বিটির গোড়ার জায়গাটাতে যখন সিমি চেটে দিচ্ছে তখন যে কি আরাম হচ্ছে কি বলব. জায়গাটা যে এরকম সেনসিটিভ ওটা সেটা আগে বুঝিনি। (পাঠক কারও ইচ্ছা থাকলে পার্টনারকে রাজি করিয়ে পরখ করে নিতে পারেন। মনে রাখবেন জোর করবেন না। তাহলে আসল মজা পাবেন না।)
আমার আর বেশিক্ষণ ধরে রাখা মুশকিল হবে। কারণ একসাথে পোঁদের ফুটো চাটা আর ধোন চোষায় যে শান্তি তা কেবল অভিজ্ঞরাই বুঝতে পারবে। আমার যে মাল আউটের অবস্থা হয়েছে সেটাও ওরা বুঝতে পারলো। দুজনাই চাটা-চোষা ছেড়ে বিচি মালিশ করতে লাগলো। কিছুক্ষণ পর সেই উত্তেজনাটা চলে গেল।
এবার রিমি সিমি দুজনাই শুয়ে পড়লো। বুঝলাম কী চায়। দুজনার গুদ যতটা কাছাকাছি আনা যায় আনলো। এরপর আমি শুরু করলাম। চোষা। পালা করে দুই বোনের গুদ চাটছি আর গুদের রস চুষছি। কখনও কোট চাটছি আর কখনও পাপড়ি। কখনও একজনের চুষছিতো আরেকজনের গুদ খেঁচে দিচ্ছি। বাল না থাকার কারনে আমার ধোন আর বিচি চেটে যেমন ওরা মজা পেয়েছে আমিও সেই একই ফিলিংস পেলাম।
চারদিকে কোন শব্দ নেই, শুধু দুই বোনের শিৎকার আর আমার গুদ চাটার শব্দ। তিনজন নর-নারী প্রকৃতির কোলে বসে আদিম খেলায় মেতে উঠেছে। সিমি এক পর্যায়ে সরে গিয়ে পেছন থেকে আমার পোঁদ আর ধোন চুসতে লাগলো। এক পর্যায়ে রিমি সিমির জায়গায় গেল আর সিমি রিমির জায়গায়। পরে আবার দুজনাই গুদ চোষাতে লাগলো।
কিছুক্ষণ পর পর দু বোনই প্রায় একসাথে জল ছেড়ে দিলো। বেশ বেগে জল ছাড়লো। ছিটকে ছিটকে আমার মুখে পড়লো। বেশ কিছুক্ষণ পড়ে থাকার পর রিমি বললো, “আমাকে আগে ডগি স্টাইলে চুদুন। পরের সিমিকেও চুদবেন। তবে মাল কারও গুদে ফেলবেন না। আজকে কনডম ছাড়াই চুদবেন। পরে কনডম পরে ভেতরে ফেলেন। আসলে আমাদের প্ল্যান হচ্ছে আপনার মাল আমরা দুজনাই চাখবো।”
রিমিকে কিছুক্ষণ ডগি স্টাইলে চোদার পর্ সিমিকেও চুদলাম। দুজনার গুদই অসাধরণ। বেশ টাইট। আর দুজনাই কায়দা জানে। গুদ দিয়ে ধোন কামড়ে আবার ছেড়ে দেয। ওরা আসলে নিজেদের দুধ-গুদ-পাছার যত্ন নেয়। পরে রিমি আমাকে শুইয়ে দিয়ে উপরে উঠে ধোনটা নিজেও গুদে সেট করলো। উপর থেকে নিজেই ওঠ-বোস করতে লাগলো।
ওদিকে সিমি তখন রিমিকে একটু ঠেলে আমার ঝুকিয়ে দিল। রিমির দুঠ দুটো মুখের সামনে পেয়ে খেতে লাগলাম। আর তলঠাপ দিতে লাগলাম।চোদার সময় পার্টনারে দুধ ঝাঁকি খায় তখন আমার দেখতে দারুন লাগে। ওদিকে সিমি তখন আমার বিচি চাটছে। উফফ!অসহ্য সুখ। মাঝে মাঝে আবার রিমির গুদ আর আমার ধন যেখানে মিলেছে সেখানটা চেটে দিচ্ছে। কখনও আমার পোঁদে আঙুল দিয়ে খেলছে কখনও বা রিমির পোঁদে। কিছুক্ষণ বাদে রিমি গুদ কামড়ে ‘আহ’ আহ বলে জল ছেড়ে দিল। এবার সিমি এল উপরে। রিমিও সিমির একটু আগে যা করছিলো তাই করতে লাগলো। পুরো নদীর পাড় জুড়েই মনে হয় আমাদের শিৎকার আর চোদার ফচফচ শব্দ।
এভাবে আমি আর কতক্ষণ পারবো। ওদেরকে বলতেই দুজন আমাকে দাঁড় করিয়ে হাঁটু গেড়ে সামনে বসে পালাক্রমে ধোন চুষতে লাগলো। আমার মাল বের হতেইয় দুজনেই সব মাল নিজের নিজেদের মুখের ভেতরে নিল। যতক্ষণ মাল বের হলো ধোনটা ওদের মুখের ভেতরেই ছিলো। মনে হচ্ছে ধোনটা আসলে আমার শরীরে লাগানো, কিন্তু ওটা ওদের হয়ে গেছে।
আমার পুরো মালটা খেয়ে সিমি বললো, “এবার আমাদের মুতে ভিজিয়ে দিন। শেষ ফ্যান্টাসিটাও পূরণ হোক।”
আমার আরও অবাক হওয়ার পালা। অবাক হয়েই মুততে লাগলাম আর দুই বোনকে ভিজিয়ে দিতে লাগলাম। মোতা শেষ হলে সিমি বললো, স্নানের পোশাক পড়ে চল গা ধুয়ে নেই। এর পরে বার পোঁদে ধোন ঢোকাতে হবে। বাবা-মা কাল দুদিনের জন্য শহরে যাবে। আমরা যাবো না। রাতে চলে আসবো আপনার কাছে।
বলে আমাকে দুই বোন জড়িয়ে ধরলো। ধোনটা নাড়িয়ে দিল। আমিও জবাবে দুজনার দুধ-গুদ-পাছায় হাত বু্লিয়ে দিলাম। অপরূপ এক দৃশ্য। শুধু কল্পনা করা যায়। আর চোখে দেখলে বিশ্বাস হয়। তিনটি নারনারী উদোম শরীরে চোদার পর একে অপরে শরীরে হাত বোলাচ্ছে। প্রকৃতির সাথে মিশে গেছে নিজেদের গুদের জল-মাল আর মুতের গন্ধ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments