সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 10-09-2016

 

This story is part of the নতুন বাংলা চটি গল্প – পাগলা গারদ series

পাগলা গারদে কর্মরত নার্স ডাক্তার ও চিকিৎসারত পাগলা পাগলীদের Bangla choti golpo প্রথম পর্ব
অনেক কিছুর বিনিময়ে নার্সিং এর চাকরিটা পেলাম। কি আর করা যাবে। বাপের টাকা জাদের নেই, তাদের চাকরী জোগাড় করতে না বা বিনিময় করতে হয় আমিও তাই করলাম।
বাড়িতে মা, ছোট বোন ভাইকে রেখে ওদের মুখে হাসি ফোটাতে চাক্রিতে যোগ দিতে চললাম। রাঁচির পাগলা গারদের কথা আপনারা সবাই শুনেছেন নিশ্চয়। যারা একটু সুস্থ তাদের ছোট নাগপুরে পাঠানো হয় চিকিৎসার জন্য। সেখানকার হাসপাতাল বিভাগে যখন গিয়ে পৌছালাম তখন বেলা পাঁচটা।
কোয়াটার না পাওয়ায় হাসপাতালের সাথে লাগোয়া একটা ঘর আমাকে থাকার জন্য দেওয়া হল। ঘরটা খারাপ নয়। কিন্তু এখানে থাকবো কি করে? এখানে রোগী যারা তার তো সব পাগল। আমার পাশের ঘরটা একজন নার্সকে দেয়া হয়েছে, নাম যমুনা তেওয়ারী। বেশ দেখতে মেয়েটা।
মোটামুটি ফর্সা, বেশ দোহরা। ওর শরীরটা মরদের কাছে বেশ আকর্ষণীয়। বয়স চব্বিশ হবে। বিয়ে হয়নি। আমাকে ঘরে পৌছে দিয়েই খুব ব্যস্ত আছি বলে চলে গেল মেয়েটা। কিছুক্ষণ বাদে ফিরে এলো যমুনা। ছোট্ট একটা জামা গায়ে। হাঁটু পর্যন্ত সোজা, কোমরে একটা লাল বেল্ট।
কিগ রুপা ঘর পছন্দ হয়েছে?
এখানে কি করে থাকবো গো যমুনা দি? পাগলের জ্বালায় থাকা যাবে?
দশদিন থাক, তারপর বললে মানব?
কেন, দুদিনে কি দেখবে?
দেখব পাগলরা তোমাকে পাগল করতে পারে কিনা।
কিন্তু তুমি বেশ ঘেমে গেছ কেন?
আর বোলো না, এক্তাকে গরম করে দেখছিলাম। রাতে কাজে লাগবে।
এ মা, কাকে গরম করছিলে গো?
বুঝবে বুঝবে, দুদিন যাক তখন বুঝবে!
কথা বলতে বলতে যমুনা গায়ের জামাটা বদল করল। দেখলাম ওর শরীরটা। বড় বড় দুধ দুটো খাঁড়া হয়ে আছে, এতটুকু টোল খায়নি, মসৃণ পেট। নাভির গর্তটা বেশ গভীর। বেশ চওড়া পাছাটা। চলার সময় দোল খাচ্ছে। কলাগাছের মতো জাং দুটো। বেশ আকর্ষণীয় শরীর।
যমুনা দি তোমার শরীর দেখে পাগল গুলোর মাথা ঘুরে যাবে গো।
তোমার মতো সুন্দরীকে পেলে আমার দিকে তাকাবেই না রুপা। পাগল গুলো কি করবে জানি না, তবে ডাক্তার ভারগভ কিন্তু তোমাকে কাল্কেই চুদবে।
কেন, কি করে বুঝলে?
তুমি আসার পর শুধু তোমার কথাই বলছিল। যাবে নাকি একবার ওর কাছে?
সে কি গো, এখানে ডাক্তাররা নার্সদেরকে চোদে নাকি। আমি কিছু দেব না।
দেব না বললে হবে? সবাই দিচ্ছে।
তোমাকে নিয়েছে?
হ্যাঁ হ্যাঁ কতদিন চুদল আমাকে। বাধ্য হয়ে দিতে হয়। না হলে রিপোর্ট করবে।
তাই? এরকম চলে এখানে।
বললাম না এখানে সব হয়। গিয়ে দেখ দীপালী কাউর ঐ যে মোটা ফর্সা করে মাগীটা দেখলে, ও এখন ডাক্তার ভারগভকে দুধ খাওয়াচ্ছে।
হ্যাঁ? তাহলে চুদবে ওকে আজ?
ওকে চুদবে না। ওর চোদার জন্য একটা পাগলীকে গরম করে রেখেছে। আর একটু পরে ওর কাছে ডাক্তারকে দিয়ে নিজে একটা পাগলকে দিয়ে চোদাবে।
কি চোদাতে পারে মাগী, দেখলে বুঝবে?
মাগো এ কোথায় চাকরী করতে এলাম।
চিন্তা করো না, সব ঠিক হয়ে যাবে। সবাই যা করছে সেটা তুমি না করলে খারাপ হয়ে যাবে।
পরদিন সকাল আটটায় কাজে যোগ দিলাম হাসপাতালে নয় অন্য সেকশনে। ডাক্তার শ্রীবাস্তবের চেম্বারে। মনোবিজ্ঞানের ডাক্তার। এখানে পাগলদের স্বভাব চরিত্র, পছন্দ অপছন্দ সম্মন্ধে গবেষণা করা হয়। সবটাই ডাক্তার করেন।
নার্স এবং আয়ারা ডাক্তারের হুকুম মতো পোশাক পরে। কারন পাগলদের সাথে প্রত্যক্ষ যোগাযোগ এদের। ডাক্তার শ্রীবাস্তব বেশ স্বাস্থ্যবান পুরুষ। বয়স চল্লিশ হবে। যৌবন ধরে রেখেছেন এখনো। খুব সহজ কথাবার্তা, মিশুকে লোক। কিন্তু খুব খিস্তি করেন।
আমাকে দেকেই বললেন – এসো রুপা সান্যাল। তোমার মতো একজন সুদরি বাঙালী মেয়েই আমি চেয়েছিলাম। আর তোমার ছবি দেখে আমি পছন্দ করে তোমাকে নিতে বলেছিলাম।
এসো এসো। বাঃ দারুণ দেখতে তুমি! এখানে জাদের নিয়ে কাজ করছি আর মনে ধরছে না। বসো।
এমন সময় কমলা সিনহা বলে একটা নার্স এলো। ওর পরনে একটা ছোট জামা। এতো ছোট যে ওর বড় দুধ দুটোর প্রায় সবটাই দেখা যাচ্ছে। একটু নিচু হলে ওর খোলা পাছাটা দেখা যাচ্ছে।
আমাদের সামনে এসে গুদটা চুলকাচ্ছে আর সমানে কথা বলে চলেছে – ডাক্তারবাবু নির্মলকে ইনজেকশন দেব?
হ্যাঁ দাও, তবে একা জেওনা, তাহলে তোমাকে উল্টে ইনজেকশন দিয়ে দেবে ওর ডান্ডাটা দিয়ে।
ভারতীকে বাথরুমে পাঠিয়েছি। নীতাকে নিয়ে যাবো? বিভা কোথায় গেল?
বিভা, নীতা ছয় নম্বরে ইনজেকশন দিচ্ছে, তুমি আমাদের এই নতুন সুন্দরীকে নিয়ে যাও। যাও রুপা ওর সঙ্গে থাকবে কিন্তু। তোমাকে পেলে কিন্তু ছিড়ে খাবে। আর হ্যাঁ কমলা ওকে দিয়ে তোমার তোমার গুদটা একটু চুলকিয়ে নিও।
কমলার সাথে হাঁসতে হাঁসতে চলে গেলাম। আট নম্বর রুমে নির্মল আছে। লোহার রডের সাথে দুই হাত পা বাঁধা। অসুরের মতো দানব, মুখ ভর্তি দাড়ি, পরনে শুধু একটা পায়জামা।
সামনে দাড়াতেই দেখি সব পাগল্গুল বড় আয়নাটার দিকে তাকাচ্ছে কিন্তু একই দেখছে ওরা! বাথরুমে ভারতি মুতছে পুরো উলঙ্গ। দু হাতে নিজের গুদ নাড়ছে আর পা তুলে দাড়িয়ে মুতছে। সবটাই স্পষ্ট দেখা যাচ্ছে।
সব পাগল্গুল দু চোখ ভরে দেখল ওকে। কেউ কেউ শব্দ বার করছে, তিনজন নিজের বাঁড়া নাড়াচাড়া করছে।
কি গো এটা আবার কি হচ্ছে?
বুঝলে না তো? এদের বাঁড়া খাঁড়া হচ্ছে কিনা, ভারতীকে চোদার জন্য ছটফট করছে কিনা দেখা হচ্ছে।
কেন, সেটা কি হবে?
পাগলদের সেক্স থাকে না। ঐ চ্র নম্বর ঘরে চারজনের মধ্যে তিনজন দেখছে না। একজন তার নিজের বাঁড়া হাতে নিয়ে কচলাচ্ছে। ওরা তিনজন বদ্ধ পাগল। আর বাকিদের সেক্স আসছে, এরা এবার ঠিক হয়ে যাবে।
তালাটা খোল। বাবাঃ নির্মলের পাজামাটা ফাটিয়ে বাঁড়াটা কত উঁচু হয়ে আছে।
আমার নজর এখন ছয় নম্বর গারদে। হাত বাঁধা লোকটাকে বিভা ইনজেকশন দিলো। আর বিভা ওর কোমর জড়িয়ে ধরল বিশাল বাঁড়াটা মুঠি করে ধরে কচলাচ্ছে। পাগলটা বিভার গাল চাটার চেষ্টা করছে।
নির্মল কি করছ গো? কেমন লাগছে ঐ মেয়েটাকে দেখতে? আমার দিকে তাকাও।
রুপা ইস দেখল নির্মলের বাঁড়াটা কি হল? হাত দিলো না। কি মোটা রে! ওদের বাঁড়াগুলো দেখে আমি জ্ঞ্যান শুন্য। চোখ মুখ কান লাল হয়ে গেছে। মাই দুটো টনটন করছে। আমার জামার তলায় গুদটায় একটা শক্ত জিনিষ ঢুকলেই আমার সব রস বেড়িয়ে যাবে।
রুপা তুমি ওর কোমরটা ধরে একটু আদর করো, আমি ইনজেকশনটা দেব।
আমি নির্মলের কোমর জড়িয়ে ধরতেই আমার গুদের শোনে ওর ঠাটানো বাঁড়াটা সেটে যায়।
দেখি কেমন হল। ইস বাবাঃ নির্মল, কবে যে ওটা পাব গো, আমায় তুমি দেবে তো!
নির্মল মাথা ঝাকাচ্ছে। আমায় সরিয়ে দিয়ে কমলা তার বাঁড়াটা ধরে ঝাঁকিয়ে দিলো। ডাক্তার ঘরে যখন এলাম। ওদের কথা বের হল না।
ভারতি নিভা বিভা কমলা ডাক্তারকে রিপোর্ট করে অন্য কাজে চলে গেল। কমলা ডাক্তার বাবুর নির্দেশে আমাকে কম্পাউন্ড ঘুরিয়ে দেখতে নিয়ে গেল। মোট ছয়খানা সেল আছে। তিনটে মেয়েদের এবং তিনটে ছেলেদের।
মেয়েরা মাঠে দৌড়াদৌড়ি করছে। অনেক মেয়েরা শুধু সায়া ব্লাউজ পড়ে আছে। ছোটরা জামা পড়ে। ওদের মধ্যে দিয়ে কমলা আমাকে পাঁচ নম্বর সেলের সামনে নিয়ে গেল।
সঙ্গে থাকুন …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments