সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Manoj1955 বাংলা চটি কাহিনী (BCK) 24-02-2018

 

This story is part of the নতুন বাংলা চটি ২০১৮ – টিউশন – দুই ছাত্রী series

নতুন বাংলা চটি ২০১৮ – রুপাদের স্কুলের উল্টো দিকের ফুটপাতে দাঁড়িয়ে রইলাম যাতে রুপা আমাকে দেখতে পায়
আমি ভাবতে লাগলাম তপতিকে কেমন দেখতে খুব সেক্সী নাকি কম ; খুব স্টাইলিস্ট নাকি রুপার মতো সাধারণ। হটাৎ আমার মোবাইল বেজে উঠলো পকেট থেকে বের করে দেখি রুপার কল আমি হ্যালো বলতেই আমাকে সামনের দিকে তাকাতে বলল সামনে তাকালাম দেখলাম রুপা আর তার সাথে একটা মেয়ে একটু কালো মনে হলো; ভাবলাম এই কি তপতি। রুপা আমাকে ওকে অনুসরণ করতে বলল। আমি একটু তফাৎ রেখে অনুসরণ করতে লাগলাম। একটা বেশ ফাঁকা জায়গা দেখে রুপা দাঁড়াল সাথে সেই মেয়েটিও দাঁড়াল।
রুপা – এই আমার বান্ধবী অরুনিমা এর আমার দিকে তাকিয়ে বলল আমার কাজিন সুমনদা। আমার আরেক বান্ধবীও আসছে তুমি একটু দাড়াও সুমনদা।
আমি ঘর নাড়লাম আর বুঝলাম এ তপতি নয় আর মেজদি তপতি মতো তো আমি সোজা বাড়ির রাস্তা ধরতাম।
অরুনিমা মেয়েটি খুব চটপট করছে অনেক্ষন থেকে আর না থাকতে পেরে রুপাকে বলল – রুপা আর কত দেরি হবেরে ?
রুপা – এই ৪০–৪৫ মিনিট।
অরুনিমা – তাহলে তোরা যা নিউ মার্কেটে আমি অন্য দিন যাবো।
রুপা – এই জন্যেই আমার তোকে ভালো লাগেনা এক সাথে চারজনে যেতাম তা না তুই চলে যেতে চাইছিস, ঠিক আছে যা তাহলে।
অরুনিমা – রুপা রাগ করিসনা বাবা আজ অফিস ট্যুর থেকে ফিরবে হয়তো এতক্ষনে বাড়ি এসে গেছে তাই আরকি একটু তাড়াতাড়ি বাড়ি ফিরতে চাই.
রুপা আর কোনো কথা না বলে ওকে যেতে দিলো। অরুনিমা চলে যেতে আমার দিকে তাকিয়ে একটু হেসে বলল – ওহ কি ধড়িবাজ মেয়ে বাবা যেই তোমাকে দেখলো আর অমনি ওর তোমার দিকে নজর চলে গেছে আর তাই আমার সাথে আঠার মতো সেটা ছিল। তপতি ওকে দেখে ওর দেরি হবে বলে অন্য দিকে চলে গেল। আরে ঐতো তপতি আসছে।
একটি অতি সুন্দর – ঠিক পুতুলের মতো – মেয়ে সামনে এসে দাঁড়ালো। এতো সুন্দরী মেয়ে এর আগে আমি কখনো দেখিনি এবং আমি নিশ্চিত এই মেয়ে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিলে নির্ঘাত জিতবে।
রুপা কোনো কথা না বলে আমাকে ইশারাতে জানালো ওকে অনুসরণ করতে আমিও চললাম ওদের পিছনে পিছনে। একটু গিয়ে বাঁ দিকে একটা রাস্তায় ঢুকলাম চার–পাঁচটা বাড়ি পেরিয়ে একটা বাড়ির সামনে দাঁড়ালাম তপতি চাবি দিয়ে দরজা খুলে ভেতরে গেল রুপা আমার হাত ধরে ভেতরে ঢুকে দরজা ঠেলে বন্ধ করে দিলো। আমি বাড়ির চারিদিকে দেখতে লাগলাম সিনেমাতে যেমন দেখা যায় ঠিক সে ভাবেই সাজানো গোছানো ঘর গুলো।
তপতি সোজা ওর সবার ঘরে গিয়ে রুপাকে জিজ্ঞেস করল হ্যারে কি খাবি ?
রুপা – কোন মুখ দিয়ে খাবার কথা বলছিস ?
তপতি – মানে আমাদের তো একটাই মুখ সেখান দিয়েই খাব।
রুপা – আমাদের মেয়েদের তো আর একটা মুখ আছে সেটা কি জানিস না ?
তপতি – সেটা আবার কোন মুখ ?
রুপা – আরে যেটা দিয়ে মেয়েরা বড় বড় বাড়া খেয়ে নেয়।
কথাটা শুনেই তপতি লজ্জাতে একদম লাল হয়ে গেলো চাঁপা ফুলের মতো গায়ের রঙ খুব মিষ্টি মুখটা আমি প্রথম থেকে ওর মুখটাই শুধু দেখেছি এবার ওর মুখের নিচে বুকের দিকে তাকাতেই আমার চোখ দুটো বড় বড় হয়ে গেলো কেননা এইটুকু মেয়ের এতো বড় মাই কি করে হয়।
আমি ওর মাই দেখছি বুঝে ঘুরে আমার দিকে পেছন করে দাঁড়াল আর তাতেই আমি ওর কোমরট, যেটা বেশ শোরু তারপর পাছা ঢেউ খেলে নিচের দিকে নেমেছে ; মোমের মতো মসৃন উরু যুগল। এবার রুপা উঠে গিয়ে ওর কাছে গেলো আর ওকে ঘুরিয়ে আমার দিকে করে বলল তুই যদি এতো লজ্জা পাবি জানতাম তাহলে সুমন্ দাকে আসতেই বলতাম না।
আমার দিকে তাকিয়ে রুপা বলল – চলো আমরা চলে যাই ওর এতো লজ্জা করছে তো তোমাকে দিয়ে চোদাবে কি করে আর এখনো তোমার সাথে ও আলাপই করলোনা – বলে আমার হাত ধরে উঠে দাঁড় করিয়ে দরজার দিকে এগোতে লাগল।
তাই দেখে তপতি এক ছুটে এসে পেছন থেকে আমাকে জড়িয়ে ধরে পিঠে মুখ ঘষতে লাগলো আর মুখে বলতে লাগলো – না না তোমরা যেওনা প্লিজ আর আমি লজ্জা পাবোনা ; নাও সুমনদা আমাকে ল্যাংটো করে যা করার করো।
আমি এবার ওকে ছাড়িয়ে ওর মুখোমুখি দাঁড়ালাম ও মাথা নিচু করে দাঁড়িয়ে আছে দুহাতে ওর মুখ তুলে ধরলাম ওর চোখটা বোজা ঠোঁট ঈষৎ ফাক হয়ে আছে যেন বলছে আমাকে তোমার ঠোঁট দিয়ে চুষে সব রস বের করে নাও।
আমি আবার ধীরে ধীরে ওর ঠোঁটের উপর আমার ঠোঁট চেপে ধরে একটা চুমু দিলাম কোনো সারা পেলাম না। এবার ওর ঠোঁট দুটো আমার মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম একটু বাদে ওর থেকে সারা পেলাম ওর জিভ আমার মুখে ঢুকতে চাইছে আমি মুখটা একটু ফাঁক করতেই জিভটা ঢুকিয়ে দিয়ে আমার জিভের সাথে খেলতে লাগল।
ওর জিভের সাথে খেলতে খেলতে ডান হাত ওর বাঁদিকের মাইতে চেপে ধরলাম ওর শরীরটা কাঁপছে ওর নিঃস্বাস ভারী হতে শুরু করেছে ; আমার হাত তখন ওর মাইটা ধরে টিপতে লেগেছে প্রথমে আস্তে তারপর বেশ জোরে জোরে।
তপতি এবার আমাকে জড়িয়ে ধরে যেন নিজের শরীরের সাথে মিশিয়ে ফেলতে চাইছে। আমার ঠোঁট থেকে নিজের ঠোঁট আলাদা করে আমার চোখের দিকে তাকিয়ে বলল এবার আমাকে করো আমি আর পারছিনা থাকতে বলে প্যান্টের উপর দিয়ে আমার বাড়া চেপে ধরল আর শক লাগার মত হাতটা উঠিয়ে নিলো।
এই দেখে রুপা বলল – কি হলোরে তপু কারেন্ট লাগল, আমার কারেন্ট লেগেছিলো যখন প্রথম ওর বাড়াতে হাত দিয়ে ছিলাম।
তপতি – কি মোটা আর প্যান্টের উপর দিয়েই বোঝা যাচ্ছে বেশ লম্বা ইটা কি আমার ভিতরে ঢুকবে।
রুপা – আমার গুদে যখন ঢুকেছে তোর গুদেও ঢুকবে তা স্কুলের ইউনিফর্ম পরেই কি চোদাবি নাকি খুলে ল্যাংটো হবি।
তপতি – আমার খুব লজ্জা করছে এখনো আমি নিজে খুলতে পারবো না আমার দিকে তাকিয়ে আবার বলল কেমন ছেলে তুমি আমাকে ল্যাংটো করতে পারছোনা।
আমি – তা পারবোনা কেন এস তোমাকে একদম জন্মদিনের মতো করে তারপর তোমার গুদে আমার বাড়া ঢুকিয়ে চুদবো।
আমি তপতিকে ল্যাংটো করতে লাগলাম ব্লাউজ খুলে দিলাম ভেতরে একটা ব্রা সাদা রঙের দেখে মনে হলো বেশ দামি এবার স্কার্ট কোমর থেকে নামিয়ে দিলাম তপতি এখন আমার সামনে সাদা ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে আছে। ও দিকে রুপা সব কিছু খুলে একদম উলঙ্গ হয়ে নিজের মাই নিজেই টিপছে আর বোটার উপর জিভ বোলাচ্ছে।
আমি তপুর পিঠের ডাকিয়া আমার হাত নিয়ে হুক খোলার চেষ্টা করতে লাগলাম কিন্তু পারলাম না। তাই দেখে রুপা হেসে এগিয়ে এলো বলল – দেখি সরো আমি খুলে দিচ্ছি – বলে ব্রা খুলে দিলো আর অমন ওর মাই দুটো মুক্তি পেয়ে লাফাতে লগলো।
কি অপূর্ব মাই দুটো গোলাপি রঙের বোটা একদম খাড়া হয়ে আছে যদিও বেশ বড়ো মাই তবুও একটুও ঝুলে পড়েনি। আমি আমার মুখ নামিয়ে আনলাম ওর একটা মাইয়ের বোটার উপর একটা চুমু দিলাম প্রথমে তারপর দুহাতে একটা মাই ধরে নিপিলটা মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম।
তপু আমার কাঁধ দু হাতে খামচে ধরে আছে যত চুষছি তত ওর আঙ্গুল গুলো আমার কাঁধে গেথে যাচ্ছে। আমার কোমরে হাত পড়তেই দেখি রুপা আমার প্যান্ট খেলতে লেগেছে প্যান্ট খুলে জাঙ্গিয়া টেনে নামিয়ে দিলো আর দু হাতে আমার ঠাটান বার ধরে মুন্ডিটা মুখে ঢুকিয়ে চেস্টা লাগল।
তপু আমাকে এবার শক্ত করে জরিয়ে ধরে কানে কানে বলল এবার আমাকে বিছানাতে শুইয়ে দাও আমি আর দাঁড়িয়ে থাকতে পারছিনা।
আমিও ওকে আমার দু বাহুতে বন্দি করে তুলে নিলাম আর বিছানাতে নিয়ে শুইয়ে দিলাম। এবার ওর প্যান্টিটা কোমর থেকে নামাতে লাগলাম তপু কোমর উঠিয়ে সেটা বের করতে সাহায্য করল। আমার প্যান্ট জাঙ্গিয়া গোড়ালির কাছে আটকে ছিল সেটা খুলে নিলাম। রুপা আমাকে বলল – সুমনদা তুমি তপুর গুদ চুষে দাও আমি তোমার বাড়া চুষছি।
আমি তপুর থাই ধরে ফাক করে ধরলাম ওর সুন্দর সোনালী বালে ছাওয়া গুদ বেরিয়ে এলো ঠোঁট দুটো একদম জোড়া লাগান তবে দু ঠোঁটের মাঝে একটু চিক চিকে ভাব বুঝলাম ওর গুদ ভিজে গেছে –
বাকিটা পরে লিখছি সাথে থাকুন – গোপাল

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments