সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Manoj1955 বাংলা চটি কাহিনী (BCK) 13-02-2018

 

This story is part of the নতুন বাংলা চটি ২০১৮ – টিউশন – দুই ছাত্রী series

নতুন বাংলা চটি ২০১৮ – বুলা আর আমি কাকিমার ঘর থেকে বেরিয়ে এলাম ওর নিজের ঘরে ঢুকে দরজাটা ভেজিয়ে দিলো যদিও দরকার ছিল না কেননা ছাড়তে ঘরের প্রথম ঘরে কাকিমা থাকেন আর ওই একই সারির শেষ ঘরটা বুলার। এবার আমার দিকে ফিরল আর দু হাত বাড়িয়ে আমাকে জড়িয়ে ধরলো।
অনেক্ষন এই ভাবে থাকার পর মুখ তুলে আমার দিকে তাকাল আর ঠোঁট দুটো আমার ঠোঁটের দিকে এগিয়ে আনলো আমি বুঝলাম ও কি চাইছে আমিও আমার ঠোঁট দুটো ওর থটের সাথে মিশিয়ে দিলাম আর এক ওপরের ওষ্ঠ সুধা পান করতে লাগলাম।
এবার আমি হাত উঠিয়ে ওর বা দিকের মাইটা আস্তে করে টিপে দিতে লাগলাম বোটা খাড়া আর শক্ত হয়ে আছে। বুলা আমার শক্ত বাড়া প্যান্টের উপর দিয়ে চটকাতে লাগল। কারো মুখে কোনো কথা নেই শুধু আমাদের শরীর কথা বলছে।
এবার বুলা আমাকে ছেড়ে দিয়ে আমার সামনে হাটু গেড়ে বসে আমার প্যান্টের জিপার খুলে বাড়াটা বের করল আর দেখে ওর মুখ দিয়ে সুধী একটাই শব্দ বের হলো “দারুন জিনিস ” আমি ওর দিকে তাকাতেই ও চোখ টিপলো আর হাতের মুদ্রাতে বোঝালো জিনিসটা ওর পছন্দ হয়েছে।
আমি ওকে দুহাতে করে উঠিয়ে দাঁড় করলাম আর ওর নাইটির সামনের বোতাম খুলে ওর দুটো মাইকে বের করলাম করেই একটা চুমু খেলাম নিপিলের উপর বুলার শরীর একটু কেঁপে উঠলো। আমি ওকে ঠেলে ওর বিছানাতে চিৎ করে শুইয়ে দিলাম আর আমার শরীর ওর শরীরে মিশিয়ে দিলাম। বুলা আমাকে জড়িয়ে ধরে থাকলো আর কানে র কাছে মুখ নিয়ে বলল – সুমন এবার একবার ঢোকাও না প্লিজ আমি আর পারছিনা থাকতে।
আমি – কি ঢোকাবো আর কোথায় ঢোকাব বলবে তো নাকি।
বুলা – এবার কিন্তু আমি তোমাকে খুব খিস্তি করবো একদম কাঁচা খিস্তি।
আমি – কর কিন্তু আমাকে বলতে হবে কি ঢোকাব আর কোথায় ঢোকাব।
বুলা – বোকাচোদা জানেনা যেন কি ঢোকাবে আর কোথায় ঢোকাবে।
আমি – জানি কিন্তু তোমার মুখ থেকে শুনতে চাই আর আমিতো বলেছি তুমি যত খিস্তি যেন কর কিন্তু তবুও তোমাকে বলতে হবে নিজের মুখে।
বুলা – একটু চুপ করে থেকে বলল তমার বাড়া আমার গুদে ঢুকিয়ে ভালো করে চোদ প্লিজ আমাকে একটু সুখ নিতে দাও পরের বার তোমার যত খুশি আমাকে ল্যাংটো করে আদর করো আমি কিছু বলবোনা।
আমি ওর বুক থেকে উঠে ওর নাইটি গলার কাছে উঠিয়ে দিলাম আর ওর সুন্দর কাঁচা হলুদের মত গায়ের রঙ যেন আমার চোখ ঝলসিয়ে দিলো। আমি একটু চুপ করে থেকে বুলার নিজে থেকে ভাঁজ করে রাখা হাটু দুটো ফাক করে দিলাম আমার বাড়া ওর গুদের ফুটোতে লাগিয়ে একটু জোরে চাপ দিতেই মুন্ডিটা ঢুকে গেল আর বুলা সুখে বা কষ্টে আহঃ করে উঠলো।
ধীরে ধীরে পুরো বাড়া ওর গুদে ঢুকে গেল আর আমি দুটো মাই দুই হাতের থাবাতে চেপে ধরে ঠাপ মারা শুরু করলাম। বুলা পাস্ থেকে একটা বালিশ নিয়ে নিজের মুখে চেপে ধরলো আওয়াজ বন্ধ করতে।আমি ক্রমাগত ঠাপিয়ে গেলাম প্রায় দশ মিনিট আর তার মধ্যে বুলার শরীর বেশ কয়েকবার কেঁপে উঠেছে আর আমার স্বল্প অভিজ্ঞতায় ইটা বুঝলাম যে যে কয়েকবার জল খসিয়েছে।
এবার মুখ থেকে বালিশ সরিয়ে দিয়ে এক মুখ হাসি ছড়িয়ে আমার মাথা টেনে গভীর একটা চুমু দিলো আর বলল – তুমি আমাকে যে সুখ দিলে সেটা আমি কোনোদিন ভুলবো না বিয়ের পর থেকে এটাই আমার প্রথম রস বেরকরা তোমার ক্ষমতা দেখে আমি অবাক জীবনের প্রথম টেস্টে এতো ভালো ব্যাট করতে পারে যে সেট তো সে শুধু পড়ানোর মাস্টার নয় চোদার মাস্টার ও বটে।
একটু চুপ করে থেকে আবার বলল – নাও তুমি ঠাপাও চোদ না হলে তো তোমার মাল বেরোবেনা।
আমি – সেত ঠাপাতেই হবে কেননা আমার সকাল থেকে জমে থাকা বীর্য যতক্ষণ না বেরোবে আমার শান্তি নেই।
এবার বেশি করে বাড়া বের করে জোরে ঢুকিয়ে দিতে লাগলাম এক পর্যায় গুদে ফেনা কেটে ছিটকে পড়তে লাগল সারা বিছানাতে ওর গায়ে আর বুলা শুয়ে দুহাতে বিছানার চাদর চেপে ধরে ওক ওক আওয়াজ করতে লাগল। আরো কিছুক্ষন ঠাপিয়ে বাড়াটা সম্পূর্ণ ওর গুদে গেঁথে দিয়ে আমার বীর্য খালাস করলাম। আর ক্লান্তিতে ওর বুকে শুয়ে পড়লাম।
বুলা পরম মমতায় আমার মাথায় গায়ে হাত বুলিয়ে দিতে লাগল। ঘড়িতে দেখলাম ১:৩০ টা বাজে একটু পরেই স্যার এসে যাবেন। সে কথা বুলাকে বলতেই ঝটপট উঠে নিজের নাইটি ঠিক করে নিলো আর আমার পায়ের কাছে জড় হয়ে থাকা প্যান্ট উঠাতে গিয়ে দেখল আমার বাড়া রসে জবজবে ওর একটা প্যান্টি বের করে আমার বাড়া ভালো করে মুছিয়ে দিলো আর নিজেও গুদ মুছে খাটের নিচে প্যান্টিটা ছুড়ে ফেলে দিলো।
বলা – তুমি আমার চোদার গুরু বলেই আমার পায়ে হাত দিয়ে প্রণাম কোরল। বলল তুমি বস আমি বাথরুম থেকে আসি।
আমিও ওর ঘরে যে টেবিল আর চেয়ার চিলকে সেখানে বসে সমানে রাখা ইংরেজি টেক্সট বুক খুলে কিছু প্রশ্ন লিখলাম আর বুলা আসতেই ওকে বললাম শিগগিরি এগুলোর উত্তর লেখো যা তোমার মনে আসে তারপর আমি ঠিক করে দেব কেমন।
আমার কথামত ও লিখতে শুরু করলো টেবিলের উপর এক গ্লাস জল ছিল সেটা ঢক ঢক করে খেয়ে নিলাম।
বুলা সবকটা প্রশ্ন পরে তার উত্তর লিখে আমাকে দিলো আমি ওর লেখা দেখতে লাগলাম। স্যারের গলা পেলাম জিজ্ঞেস করছেনা কাকিমাকে কি গো কেমন আছো আর সুমন এসেছিলো। কাকিমা কি বললেন শুনতে পেলাম না। স্যার এই ঘরে ঢুকে আমাকে দেখে বললেন – কিরে তোর ছাত্রী কোথায় তোকে এক বসিয়া কোথায় গেল মেয়েটা।
আমি – এইতো ছিল এখানেই।
স্যার – তা বুলাকে কেমন বুঝছিস কিছু পারছে নাকি ওর মাথায় কিছু ঢুকছেনা ?
আমি – না না সবই ঠিক আছে কিন্তু ভীষণ লেজি কোনো একটা জিনিস করতে দিলে অনেক সময় নিচ্ছে।
বুলা ঢুকেই আমাকে বলল আমি জানতাম বাবার কাছে তুমি নালিশ করবে। তা আমার মাথা যদি একটু মোটা হয় তো আমি কি করব।
আমি – না না তুমি সব ঠিক করেছো তবে অজস্র বানান ভুল।
আরো কয়েকটা জ্ঞান দিয়ে আমি সেদিনের মত বিদায় নিলাম।
আরো বাকি আছে সাথে থাকুন – গোপাল

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments