সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 11-08-2016

হাসপাতালে নাইট ডিউটি চলাকালীন নার্সেরা তাদের প্রথম সেক্সের গল্প শেয়ার করার Bangla choti golpo
রতনদা অঞ্জুদিকে কি যেন বলল চুপিচুপি, তবে বুঝতে পারলাম রতনদার বাঁড়াটা প্যান্ট ফেটে বেড়িয়ে আসতে চাইছে। রতনদা আমাকে বলল – বাচ্চু রানী আমার কচি মেজগিন্নি একটু উঠে দাড়াও তো আমি ঠিক হয়ে বসি।
আমি উঠে দাড়াতেই মনে হল আমার প্যান্টির তলা, গুদ পোঁদ সব ভিজে গেছে। আর তখনি হঠাৎ অঞ্জুদি আমার প্যান্টিতে হাত দিয়ে বলল ওমা দেখো দেখো রতনদা তোমার কচি শালীর গুদের মালায় কত বেরিয়েছে – খোল খোল বলে টেনে প্যান্টিটা পোঁদের নীচে হাঁটুর কাছে নামিয়ে দিলো।
এর মধ্যে রতনদা কখন প্যান্টের চেন খুলে নিজের বাঁড়া বেড় করেছে। বুঝতে পারিনি আমার ফ্রকটা পুরো কোমর পর্যন্ত তুলে আমার পোঁদের ফুটোয় হাত বোলাচ্ছে সুরুসুরি দিচ্ছে আর গুদে দুটো আঙুল ঢুকিয়ে খেঁচছে। হঠাৎ জামাটা বুক পর্যন্ত তুলে টেনে আমার মাই দুটো বেড় করে জোরে জোরে চুসছে।
উড়ে বাপরে এক সাথে মাই, পোঁদ, গুদ তিনটে জিনিষ একসাথে ওঃ। এই প্রথম আমার সাথে কেও এই রকম খেলা খেলছে। কাহ্নিক বাদে রতনদা আমার পোঁদের ফাঁক দিয়ে বাঁড়াটা গলিয়ে গুদে ঘসছে – মানে ঢোকানোর চেষ্টা করছে গুদে। আমি তো তখন পাগল হয়ে আছি।
ভয়ও লাগছে, ইচ্ছাও করছে। হঠাৎ রতনদা আমার পাছা তুলে ধরল আর অঞ্জুদি রতনদার বাঁড়াটা খাঁড়া করে ঠিক আমার গুদের ফুটোর কাছে ধরতেই রতনদা আস্তে আস্তে কোলে বসাল। গুদে মালায় ভর্তি থাকায় রতনদার বাঁড়াটা পার্য অর্ধেকটা ঢুকে গেল আমার গুদে।
আমার আর তখন কোনও উপায় নেই। রতনদার কোলে ঠেলান দিয়ে চোদাতে লাগলাম আর রতনদা কিআমার মাই দুটো কি টেপাটাই না টিপছে। একবার গুদের নিমকিটা নেড়ে দিচ্ছে আর তলা থেকে গুদে ঠাপ দিচ্ছে। কিন্তু এভাবে ঠিক চোদন জমছে না কারন রতনদাও ভালো ঠাপ দিতে পারছেনা।
আমিতো নতুন। এর মধ্যে ঝড় বন্ধ হয়েছে, বৃষ্টি কমেছে। রিক্সা ওয়ালা বলল – বাবু আস্তে আস্তে চালায় কারন লাইট নেই রাস্তাটা অন্ধকার। রিক্সা চলতে লাগলো। আর এদিকে আমার গুদে রতনদার বাঁড়া ভরা আর ওদিকে পাশে বসে থাকা অঞ্জুদির অবস্থা খুব খারাপ।
আমাদের এই সব দেখে ওঃ নিজেই গুদ খেঁচে মাল বেড় করছে। যায় হোক ঐ অবস্থায় আমরা বাড়ির কাছে আসতেই আমি গুদ থেকে বাঁড়া খুলে প্যান্টিটা উঠিয়ে নিলাম। কিন্তু সব থেকে খারাপ অবস্থা রতনদার। বাঁড়া পুরো খাঁড়া হয়ে দাড়িয়ে কারন আমার গুদে মাল ঢালেনি তো তাই।
কোন রকমে রিক্সা থেকে রুমাল ঢাকা দিয়ে নেমে আমাকে বলল – এই শালী আগে তোকে চুদব তারপর হিসি করবি। রতনদা বাড়িতে ঢুকেই কোনও রকমে জামা অয়ান্ত খুলে আমাকে কোলে করে নিয়ে ডাইনিং টেবিলের উপর শুইয়ে প্যান্টি খুলেই নীচে দাড়িয়ে ওর ঠাটানো বাঁড়াখানা আমার গুদের মুখে এনে পাছা দুটো ফাঁক করে এক ঠাপে পুরো বাঁড়াটা পকাত করে ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলো। খুব গরম খেয়েছিল রতনদা। প্রায় ২৫-৩০ মিনিট জোড় চোদন দিয়ে যখন আমার গুদে মাল পড়ল না তখন কি আরমাটাই না পেলাম আমি। উফ কি দারুণ লাগলো।
এই সময় বনানী গল্প শুনতে শুনতে হঠাৎ বলে ওঠে – ওঃ সবিতা থামবি এবার। আমার যে কি হয়েছে খালি গুদের রস বেরচ্ছে – সবিতা বলে আরও আছে।
রতনদা আমাকে চুদতে চুদতে বলছে – ওঃ শালী তোকে চুদে এতো আরাম লাগছে না যে কি বলব তোকে। ইচ্ছে করছিল না মাল ফেলতে মনে হচ্ছিল সারাক্ষন তদকে চুদে যায়। কেবল চুদব, চুদব, চুদব।
আঃ আস্তে রতনদা লাগছে, একটু আস্তে। একই আপনি অঞ্জুর গুদ না দিদির গুদ পেয়েছেন?
ওরে গুদমারানি, ছুড়ি নারে তোর মায়ের কাঁচাপাকা বালের গুদ। তোর ছোট বোনের মানে আমার আদরের ছোট শালী সুখী, মানে ফুচানের কচি বাল বেরুন গুদ, লে লে ছুড়ি লে চোদন খা, খা আমার বাঁড়ার ঠাপ। লে শালী খাসা মাই দুটো চিবিয়ে খেতে ইচ্ছে করছগে। শালী তোর রাড় দিদি আর বারো ভাতারি অঞ্জুকে চুদে চুদে বাঁড়াটা ভোঁতা হয়ে গেছিল। এরকম কচি গুদ না হলে জমে? শালা ঠাপের চোটে ছুড়ি শীৎকার করবে – আঃ আঃ চোদো চোদো। শালী চুদে চুদে তোর পেট করে দেব।
এই রতনদা লক্ষ্মীটি ওটা বাদ দিয়ে, তাহলে আর চোদাতে পারবনা। প্লিয আপনার মাল ফেলবেন না আমার গুদে।
ওরে খানকী শালী মাগী চুদব, মাগীর গুদে মাল ফেলব না? তারপর তোর মতো এরকম ছুড়ির গুদে … না না তা হয় না … নে বেরুচ্ছে … তোর গুদে মাল ঢালছি … আঃ কচি গুদ চুদে কি মজাটাই না পেলাম।
রতনদা তোমাকে না মাল ফেলতে বারণ করলাম, যাও তোমাকে আর চুদতে দেব না।
আরে রানী চুদিয়ে গুদে মাল না নিলে চোদাচুদির আসল আরাম পাবে না। তবে ভয় নেই এসো তোমাকে হিসি মানে পেচ্ছাপ করাবো।
ধ্যাত তুমি না খুব অসভ্য। মেয়েরা ছেলেদের সামনে পেচ্ছাপ করে না কি?
কেন ছেলেদের বাঁড়া গুদে নিতে, বাঁড়া চুষতে লজ্জা নেই আর পেচ্ছাপ করতে যত লজ্জা। চল চল বলে কোলে করে বাথরুমে নিয়ে গিয়ে ফ্রকটা খুলে আমার মাই খেতে শুরু করল। তারপর আমাকে দাড় করিয়ে আমার গুদটা চুষতে শুরু করল।
ওঃ সে কি অবস্থা। পোঁদ, পোঁদের চুল, পোঁদের ফুটো চুষে চেটে কামড়ে গুদের সব মালায় টেনে টেনে গুদ খেতে লাগলো। পেছন দিক করে দাড় করিয়ে আমার পোঁদের কাছে মুখ রেখে কুকুর যেমন চোদার আগে কুত্তির পোঁদ চেটে গরম করে ঠিক সেই রকম করে পুরো গুদ পোঁদ চেটে আমায় গরম করে দিলো।
তারপর হঠাৎ পোঁদের ব্যালে সুড়সুড়ি দিতে দিতে বলে – নাও সোনা শালী, বাচ্চু এবার হিসি কর। হিস করো না দাড়িয়ে দাড়িয়ে গুদ ফাঁক করে … করো।
আমারও খুব মুত পেয়েছিল সেই সিনেমা হোল থেকে। মুতিনি তারপর এতক্ষন রতনদার কোলচোদা খেতে খেতে হিসি বন্ধ হয়ে গিয়েছিল। আমি ক্যোঁৎ দিতেই ছর ছর কর হিস হিস করে এক পেট মুতলাম। দেখলাম পেচ্ছাপের কি ফেনা।
রতনদা বলল – মাল সব বেড়িয়ে গেল, এই জন্য চোদার পর মেয়েদের দাড় করিয়ে পুরো গুদ ফাঁক করে হিসি করতে হয়, তাহলে সব মাল বেড়িয়ে যায়। তারপর রতনদা সাবান দিয়ে ভালো করে গুদ, পোঁদের ফুটো ধুইয়ে দিলো আর ধুতে ধুতে সাবান মাখা হাতটা দেখি পোঁদের ফুটোতে নিয়ে আঙুল ঢুকিয়ে খুব নাড়ছে।
আমাকে বলল – কি সুন্দর পোঁদ।
আমি তখন ভাবছি পোঁদ মারার ধান্দা করছে নাকি, কারন ততক্ষনে রতনদার বাঁড়া আবার খাঁড়া হয়েছে। আমাকে ওর দিকে পেছন করে দার করিয়ে দিয়ে বলল – দেওয়ালটা ধরে দাড়া।
আমি বললাম – কেন?
ধরে দাড়া না শালী – বলেই আমার পোঁদটাকে উঁচু করে বাঁড়াটা ফুটিয়ে পোঁদের ফুটোতে রেখে বাঁড়াটা ঢোকাবার চেষ্টা করছে।
আমি আগেও অঞ্জুদির পোঁদ মারা দেখেছি। সকাল ৭ টায় অঞ্জুদিকে বাঁড়া দিয়ে দিয়ে কুকুকের মতো রেখেছিল বেলা ৯ টা পর্যন্ত। অঞ্জুদিও খুব চোদানে মাগী আর রতনদাও চোদনখোর পুরুষ। ৯ টার পর অঞ্জুদির পোঁদ মারে এবং একই সঙ্গে গুদ ওঃ পোঁদ চোদা।
যায়হোক আমি একটু কান্নাকাটি করলাম। কিন্তু কে কার কথা শোনে। বাঁড়াটা আমার পোঁদে এঁটে দাবনা দুটো ফাঁক করে ধরে রতনদা পড় পড় করে বাঁড়া ভরে দিলো আমার পোঁদের ভিতর। প্রায় ২০ মিনিট ধরে আমার ডাঁসা পোঁদ মেরে এবার পোঁদের ফুটোর ভেতর গরম ফ্যাদা ঢেলে দিলো।
তারপর থেকে রোজ প্রায় মাস কয়েক অর্থাৎ দিদির ছেলের বয়স ৪ মাস হওয়া পর্যন্ত আমি আর রতনদা চোদাচুদি করেছি। এমনও দিন গেছে বাড়িতে কোথাও চোদার জায়গা না পেয়ে রতনদার প্রেস ছিল, সেখানেই একটা ভাঙা টেবিলের শুইয়ে বা চেয়ারে বসিয়ে চুদেছে আমায় রতনদা।
ক্রমস আমার শরীর ভারী হতে লাগলো। মাই, পাছা, গুদ মাগীদের মতো হল। তারপর মাসিক বন্ধ হল। গাভিন হলাম। সবে দিন পনেরো, রতনদার এক ডাক্তার বন্ধু ছিল তার বাড়িতেই রতনদা মাগীদের পেট খসায়। সেখানে নিয়ে গেল।
সেখানে ডাক্তার বলল, একদিন থাকতে হবে কাল বাড়ি যাবে। সে শালা আমাকে ন্যাংটো করে একদিনে তিনবার চুদে আরাম করে তারপর আমার গুদ ওয়াস করে দিলো। তারপর কিছিদিন পরেই নার্স ট্রেনিং এ জয়েন করলাম।
কেমন লাগলো বল তোদের? বনানী বলল এখনো চোদাস? সবিতা বলল হ্যাঁ তবে এখন সব জেনে গেছি তাই আগে সাবধানতা অবলম্বন করে তারপর গুদে বাঁড়া নিই। তবে রতনদা এখন সবসময় গুদে মাল ঢালে না। চুদতে চুদতে আমার গুদের জল খসলেই ও বাঁড়া বেড় করে গুদের উপরে ফেলে। আর অঞ্জুদির বিয়ে হয়ে গেছে। মাঝে দিন সাতেকের জন্য আসে আর রতনদাকে দিয়ে চোদায়। ও ছোটবেলা থেকেই চোদনখেকো।
বল বানানি এবার তোর গল্পটা বল।
বানানির প্রথম সেক্সের গল্পটা পরের পর্বে বলছি ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments