সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ chakum69 বাংলা চটি কাহিনী (BCK) 15-04-2017

 

New Bangla choti – তার পর বললাম, কেমন লাগছে?
স্বর্ণালী বললো কথা বোলোনা আমি আবেশে আছি। বলে নিজেই ওর থ্রিকোয়ার্টার খুলে দিলো। ওপর থেকেই বুঝলাম প্যান্টির নীচে কামানো গুদ।
আমি প্যান্টির ওপর দিয়েই ওর গুদে চুমু খেতে গিয়ে বুঝলাম পুরো অশান্ত সাগর। ভিজে একাকার। গরম হয়ে আছে। আমি এবার প্যান্টিটা খুলে ওর গুদ দেখে চমকে উঠলাম। এত সুন্দর গুদ। গুদের পাড়গুলো যেন ফুলের পাপড়ি। গোলাপী আভা বের হচ্চে। হালকা বাল। বুঝলাম গুদের যত্ন নেয়। ওর বয়ফ্রেন্ডকে মনে হয় খুব বেশি ঠাপায়নি। নাহলে তিন বছরের প্রেম, আর গুদ এত সুন্দর আছে।
আমি কিছু করছি না দেখে স্বর্ণালী বললো, কি হয়েছে? কি দেখছো?
আমি বললাম, তোমার গুদ।
দেখলাম লজ্জা পেল। বললো, এই ওটা কি বলছো।
আমি বললাম, কেন তোমার ভালো লাগে না।
বললো, লাগে। গুদ, ধন, পোঁদ এসব শব্দ শুনলে মজা লাগে। যদিও আমার বয়ফ্রেন্ড এসব বলতো। চটিতে পড়তে ভালো লাগে। কেমন যেন আলাদা শিরশিরানি লাগে। তারপর বললো, আমি খুব যত্ন নিই গুদের। সবসময় কামিয়ে রাখি। কয়দিন ডিপ্রেসড ছিলাম তাই কাটিনি। তুমি কামিয়ে দিয়োতো।
আমি আর কথা না বাড়িযে ওর গুদে মুখ দিলাম। জিভ দিয়ে চাটতে লাগলাম আমার কাঙ্খিত গুদ। যেই গুদ কল্পনা করে বহুদিন হাত মেরেছি। সেই গুদ। আমার কল্পনার চেয়েও সুন্দর। আমি যেন অন্য একটা জগতে চলে গেলাম। স্বর্ণালীও।
কারণ ওর উমম, উমম, ইসস, আহ, আহা, সুমঅঅঅঅন, আরও জোরে চাটো-এসব শব্দ যেটা বাস্তব জগতে থেকে আসে না সেটা আমি বুঝি।
গুদ চাটতে চাটতে আমি মাঝে ওর পোদের ফুটোতে জিভ লাগাচ্ছিলাম। তখন দেখি ও আরও শীৎকার করছে। বুঝলাম পোদের ফুটোতে মজা পায়। আমি এবার জিভ সরু করে একবার গুদের মধ্যে আরেকবার পোদের ফুটোতে দিতে লাগলাম।
পুরো কেঁপে উঠে স্বর্ণালী বললো, সুমঅঅঅঅন উফফ, আগে কেন তোমার সামনে জামা খুলিনি। আমাকে পাগল করে দিচ্ছো। দাও, প্লিজ। আরও দাও।
আমি এবার গুদে দুটো আঙুল ঢুকিয়ে খেঁচতে লাগলাম আর পোদের ফুটোতে রিম জব দিতে লাগলাম। পুরো পাগলেও মতো করতে লাগলো ও। বাঁকা হয়ে শরীর উপরে তুলে ফেললো কয়েকবার। কিছুক্ষণ পরেই স্বর্ণালী খসিয়ে দিল।
ঝলকে ঝলকে রস পড়তে লাগলো গুদ থেকে। আমার মুখ ভিজে গেল পুরো। যতটুকু পারলাম রস খেলাম।
কিছুক্ষণ বিছানায় পড়ে থেকে স্বর্ণালী বললো, সুমন তুমি এখনও প্যান্ট খোলোনি। এদিকে আমার গুদের রস বের করে ছাড়লে।
আমি বললাম, তুমি খুলে দেবে বলেইতো আমি খুলিনি। আর তোমার মজার মধ্যে আমি বাধা দেব কেন?
স্বর্ণালী বললো, এজন্যই তুমি আমার বেস্ট ফ্রেন্ড। বলেই উঠে বসে আমার প্যান্ট খুলে দিলো। আমার ধোন এমনিতেই খাড়া হয়েছিলো। মোটামুটি সাইজের আমার ধনটা দেখে স্বর্ণালী বললো, বাহ বেশ সুন্দর। এমন ধনই আমার পছন্দ। বেশি বড় না আবার আমার বয়ফ্রেন্ডের মতো ছোট না। তুমি দেখি আমার মতো সব কামিয়ে রাখ। বলে আমার বিচি হাতাতে লাগলো।
আসলে আমিও বাল কেটে রাখি। বিশেষ করে আমি যখন হাত মারি তখন পোদের ফুটোতেও আঙুল দিয়ে খেচি তো। বাল থাকলে ভালো লাগে না।
ধনটার মুন্ডিটাতে চুমু খেয়ে স্বর্নালী বিচি হাতাতে লাগলো। আমি দাড়িয়ে। আস্তে আস্তে ধনটা মুখের মধ্যে নিয়ে পুরো পর্ণ নায়িকাদের মতো চুষতে লাগলো। বাড়ার ওপর মাঝে মাঝে হাল্কা কামড়ও দিচ্ছে। আবার জিভ দিয়ে চেটেও দিচ্চে। কখনও পুরো বাড়া মুখে নিচ্ছে, কখনও শুধু মুন্ডি চুষে দিচ্চে। কখনও আবার বিচি চেটে দিচ্ছে।
বাড়াটায় লালা মাখিয়ে আমাকে ডগিস্টাইলে বসতে বললো।
আমি বসলাম।
ও তখন পেছন থেকে ধন চুসতে লাগলো। বিচিতে জিভ দিয়ে সুড়সুড়ি দিতে লাগলো। আচমকা আমার পোদের ফুটোতে জিভ দিয়ে চাটতে লাগলো। আমি অবাক হলাম। সাধারণত বাঙালি মেয়েরা রিম জব দিতে চায় না। আর আমার একটা ফ্যান্টাসিও ছিলো এটা। যাকে সবসময় চুদতে চেয়েছি তার কাছে ফ্যান্টাসি পূরণ হচ্ছে দেখে আমি পুরো চড়ে গেলাম। পোদ চাটতে চাটতে স্বর্নালী আমার ধন খেচে দিচ্ছিলো, বিচি চটকে দিচ্ছিলো।
একবার বললো, তুমি এখন চুদবে, নাকি এভাবে করতে করতে মাল আউট করবে।
আমি ভাবলাম, এতদিনের স্বাদ পূরণ হচ্ছে, আগে গুদের স্বাদটা নেই। সময়তো আরও আছে, আগে চুদে নেই। আমি ওকে বললাম, কিভাবে নেবে, আমার ধন। ও জানালো মিশনারি।
আমরা আসনে চলে গেলাম। ওর গুদটা ভেজাই ছিলো, ধনও ওর লালায় মাখামাখি। আমি ধনটা গুদে আস্তে আস্তে ঢোকাতে লাগলাম। কারণ বহুদিনের চাওয়া এই গুদের পুরো দেয়ালটার অনুভব আমি আমার বাড়ায় দিতে চাই।
ওর গুদের সব স্বাদ ভালো করে নিতে চাই। ধনটা যখন ঢুকছে তখন স্বর্ণ বললো, সুমন আমাকে তুমি আগে কেন বুঝতে দাওনি। তুমি যে আমাকে চুদতে চাও। আগে জানলে আমি না করতাম না।
আমি বললাম, বলিনি কারণ আমি চাইনা তোমার সাথে আমার বন্দুত্ব নষ্ট হোক। আজ তোমার সাথে সেক্স করছি, তার মানে এই নয় যে, আমি তোমার বন্ধু না, প্রেমিক। আমি তোমাকে বন্ধু হিসেবেই চাই। এজন্য কখনও তোমাকে জোর করিনি। তোমার শরীরের প্রতি লোভ ছিলো, ঠিকই কিন্তু…
স্বর্ণালী বললো, এজন্যই তুমি আমার বন্ধু। তোমাকে আমার ভালো লাগে এজন্যই। তুমি খোলামেলা সব বলে দিতে পারলে। আমিও চাই না, তুমি আমার প্রেমিক কিংবা অন্য কিচু হও। বন্ধুই থাকো। কখনও প্রয়োজন অনুভব করলে, আবার আমরা সেক্স করবো। আর যে কদিন তোমার বউ নেই সেকদিন কিন্তু যতবার ইচ্ছা, ঠিকাছে?
আমি, হুমম বলে ধনটা পুরো ওর গুদে ঢুকালাম। তারপর নীচু হয়ে দুধ চুষতে চুষতে হালকা ঠাপ দিতে লাগলাম। আসলেই স্বর্নালীর গুদটা দারুণ। মাঝে মাঝে ও ভেতর থেকে ধোনটায় চাপ দিচ্ছিলো। সঙ্গেতো দুজনার আহ, উমম, উফফ এগুলো চলছে।
এমন আর কোন মেয়েই দেয়নি।মিশনারি স্টাইলে কতক্ষণ ঠাপানোর পর স্বর্ণ বললো, ডগি স্টাইলে ঠাপ খেতে চায়। আমি ধনটা বের করে নিতে ও বললো, তুমি রিম জব পছন্দ করো, না? আমাকে যখন দিলে আমি বুঝেছিলাম। কারণ কেউ এটা পছন্দ না করলে দিতে চায় না।
আমি বললাম, তুমি কতজনকে দিয়ে চুদিয়েছো বলোতো।
ও জানালো, বয়ফ্রেন্ডের আগে স্কুলে থাকতে দুবার চুদিয়েছে (যেটা আমাকে আগে বলেনি)। পরে বয়ফে্রন্ডের সাথেই করেছে। আর আমার সাথে।
আমিও ওকে বললাম, বিয়ের পর বউ ছাড়া ওকেই চুদছি। এর আগে কয়েকবার বান্ধবীদের চুদেছি (এটা অবশ্য ও জানতো)। পেছন থেকে গুদে বাড়া দেওয়ার আগে আরেকবার আমরা নিজেদের পোদ চেটে দিলাম।
স্বর্ণ বললো, পরে রিম দিয়ে তোমার মাল বের করে দিবো। এখন ঠাপাও।
আমি ওগে ডগি স্টাইলে চুদতে লাগলাম্ গুদটা আরও টাইট লাগলো। থপ থপ আওয়াজে পুরো ড্রয়িং রুম ভরপুর। স্বর্ণও জোরে জোরে বলছে, ঠাপাও সুমঅঅঅন, উফফ অনেকদিন পর চুদিয়ে মন ভরে যাচ্ছে। তোমার ধনটা বেশ ভালো। আরও দ্রুত ঠাপাও। গুদটা বেশ কিছুদিন উপোসী ছিলো। তুমি ভরে দিলে। তবে তোমার রিম জবের জবাব নেই। আমি আমার বয়ফ্রেন্ডকে বললেও ও দিতো না। আহ! ঠাপাও। মাল ভেতরে ফেলো না।কাল পিল এমার্জেন্সি পিল…আহ… কিনে এনো। ওহহ, তোমার বিচির থলের বাড়িগুলো গুদের নীচে… আহ…বেশ লাগছে… দাও, চোদো… আহ…আমার একটু পর বের হবে।।
আমি ওর পোদের ফুটোতে আঙুল দিয়ে চাপ দিতে দিতে আঙুল ঢুকিয়ে দিয়ে খেঁচতে লাগলাম আর ঠাপাতে ঠাপাতে বললাম, স্বর্ণ তোমার গুদটা দারুন। তোমার গুদের দেয়ালে আমার ধনের ঘষাগুলো যে কি আরাম দিচ্ছে।
গুদে আর পোদে গুতো খেতে খেতে ও বেশিক্সণ দরে রাখতে পারলো না। আগের চেয়ে বেশি বেগে রস ছেড়ে দিলো।
আমার আউট হবে হবে। ধনটা বের করে পোদের ফুটোয় রেখে ঘষতে ঘষতে মাল বের করে দিলাম।
স্বর্ণ কিভাবে যেন পেছন থেকে হাত দিয়ে ধোন আর বিচি চটকাতে লাগলো। উফফ দারুণ এক সুখানুভূতি।মাল গুলো পোদ বেয়ে গুদের চেরায় পড়তে লাগলো।
পুরো বের হওয়ার পর স্বর্ণ বললো, চলো বাথরুমে যাই। স্নান করি, একসাথে। বাথরুমে গিয়ে আগে দুজন মুতলাম। ওর আমার ধনের ওপর আর আমি গুদের ওপর। আমি ওর গুদ ধুয়ে বাল কামিয়ে দিলাম। তার একে অপরকে সোপি ম্যাসেজ দিয়ে আরেক রাউন্ড চুদলাম।
যতদিন বউ ছিলো না, ততদিন উদ্দাম চোদাচুদি চলেছে আমাদের। কাজের লোক ঘরে থাকার সময় ছাড়া ন্যাংটো হয়েই থাকতাম আমরা। তবে হ্যাঁ এর ফাঁকে আমার অফিসের কাজ করেছি আর ও প্রস্তুতি নিয়েছে। আর কখনও বেডরুমে ওকে চুদিনি। কারণ মেয়েরা তার বেডরুমে কেউ ঢুকলে বুঝে যায়। আমি চাই না, আমার বউ কিছু বুঝুক।
স্বর্ণালীও সেটা বুঝেছে। এরপর বেশকয়েক বার আমরা চুদেছি। মাঝে আমার ডিভোর্স হয়ে গেছে। স্বর্ণালীও আমার শহরে চাকরি পেয়ে চলে এসেছে। বহুবার চুদেছি আমরা। তবে ওই বন্ধুই ছিলাম। ও অনেকের সাথে শুয়েছে, আমিও অনেককে চুদেছি। কেউ কারও জীবনে ইন্টারফেয়ার করিনি। মাঝে মাঝে ও আমার বাড়িতে আসতো, আমি যেতাম।
চুদতাম। এভাবে চলছে এখনও… দেখি জীবন কোনদিকে নিয়ে যায় আমাদের।
New Bangla choti Chakum69 …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments