সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 08-03-2017

 

New bangla choti – চাকুরি সুত্রে প্রায় ১০ মাসের জন্য পুরুলিয়ার এক গ্রামে আমার নিযুক্তি হয়েছিল। ছোট্ট অফিস, সেখানে আমি একক নিয়ন্ত্রক। আমার অধীনস্ত দুই কর্মী এবং একটি মাত্র সন্দেশ বাহক এই আমার ছোট্ট সংসার।
ঐ অফিসে একটা ছোট ক্যান্টিন ছিল সেখানে একটি ৩৫ বছর বয়সী স্থানীয় বৌ সুপর্ণা রান্না বান্না করত। সূপর্ণার নিজে যত সুন্দরী তার হাতের রান্নাও ততই সুন্দর ছিল যার ফলে দুপুরের খাওয়াটা বেশ ভালই হত।
যেহেতু অধিকারী হিসাবে আমি ঐ অফিসে একলাই ছিলাম তাই আমার উপর কাজের চাপ অনেক বেশী ছিল এবং আমার অধীনস্ত কর্মীরা বাড়ি চলে যাবার পরেও আমায় অনেকক্ষণ ধরে কাজ করতে হত।
সুপর্ণাই আমায় ওখানে থাকার জন্য একটা ভাড়া বাড়ি ঠিক করে দিয়েছিল, বাড়ি ওয়ালা তার বৌ ও মেয়ের সাথে উপর তলায় থাকত এবং আমি নিচের তলায় থাকতাম।
যেহেতু ওখানে কোনও খাবার হোটেল ছিলনা তাই রাতের খাবারটা আমায় বাড়িওয়ালাই দিত। সন্ধ্যের পর আমায় একলাই অফিসে কাজ করতে হত, তাই আমি কিছু বেশী টাকার বিনিময় সুপর্ণাকে আমায় সাহায্য এবং চা জলখাবার ইত্যাদি আনানোর জন্য আমার অফিসে থাকাকালীন থাকতে বললাম যেটা সুপর্ণা সাথে সাথেই স্বীকার করে নিল।
সুপর্ণা গ্রামের মেয়ে হিসাবে যঠেষ্ট সুন্দরী, প্রায় ৫’৫” লম্বা, সুন্দর শারীরিক গঠন, ৩৪ সাইজের ব্লাউজের ভীতর থেকে ওর সুগঠিত মাইগুলো খূব ভাল ভাবেই জানান দিত, কোমরটা সরু হলেও পাছাটা বেশ বড় কিন্তু গোল এবং শরীরের সাথে মানানসই, ভ্রূ সেট করা, ঠোঁটে লিপস্টিক মেখে সেক্সি চাউনি দিয়ে যখন আমার দিকে তাকাত, আমার যন্ত্রটা শুড়শুড় করে উঠত।
ও খুবই ছটফটে, মুখে সবসময় কথা লেগেই আছে, কিন্তু খাবার সময় দ্বিতীয়বার ভাত না নিলে রান্না ভাল হয়নি ভেবে দুঃখ পেত। আমার চেম্বারে চা ইত্যাদি দিতে আসার সময় ইচ্ছে করে আমার হাতে নিজের হাত ঠেকিয়ে দিত এবং আমি একলা থাকলে শাড়ীর আঁচলটা বুকের উপর থেকে একটু সরিয়ে রাখত যার ফলে আমি যখন ঐ অবস্থায় ওর উন্নত মাইয়ের দিকে অথবা মাইয়ের খাঁজের দিকে তাকাতাম তখন ও মুচকি হাসত। আমি মনে মনে ওকে ভোগ করতে চাইতাম কিন্তু ওর দিকে এগুনোর সাহস পাচ্ছিলাম না।
একদিন সন্ধ্যেবেলায় যখন আমি অফিসে একলা ছিলাম, সুপর্ণা আমায় চা দিতে এসে বলল, “স্যার, আমার দাবনায় কী একটা পোকা কামড়ালো, খূব জ্বালা করছে। এখন তো অফিসে কেউ নেই তাই আপনি একটু দেখবেন?” সুপর্ণা এই বলে হাঁটুর উপর অবধি শাড়ি ও সায়াটা তুলে আমার সামনে দাঁড়াল।
ওর লোম বিহীন দাবনা দেখে আমার ধন গরম হয়ে গেল কিন্তু আমি নিজেকে সামলে নিয়ে ওর দাবনায় হাত দিয়ে বললাম, “তেমন কিছু নয় গো, আমি ক্রীম লাগিয়ে দিচ্ছি, তুমি চেয়ারে বসে পা টা টেবিলের উপর তুলে দাও।”
সুপর্ণা টেবিলে পা তুলে দিয়ে শাড়ি আর সায়াটা এতটাই গোটোলো যে ওর প্যান্টি দেখা যেতে লাগল। আমি ওর দাবনায় ক্রীম মাখানোর সময় ও মুচকি হেসে বলল, “স্যার, আমার দাবনাটা কেমন মসৃণ বলুন তো? ক্রীম মাখাতে আপনার নিশ্চই খূব ভাল লাগছে।”
আমি ইচ্ছে করে ওর দাবনায় অনেকক্ষণ ধরে ক্রীম মাখালাম এবং অনেকবার দাবনাটা টিপে দিলাম। সুপর্ণা মুচকি হেসে বলল, “স্যার, আপনার হাতের ছোঁওয়া পেয়ে আমার জ্বালা কমে গেছে।”
আমি মনে মনে বললাম, “এদিকে তোমার দাবনার ছোঁওয়া পেয়ে আমার জ্বালা যে বেড়ে গেছে।” তবে সামনে কিছুই বললাম না।
কয়েকদিন বাদে এক সন্ধ্যায় আমার একটু মাথা ধরে ছিল তাই আমি চেম্বারের আলো নিভিয়ে একটু বিশ্রাম করছিলাম। সুপর্ণা হঠাৎ আমার কাছে এসে বলল, “স্যার, কি হয়েছে? আপনার মাথা ধরেছে নাকি? আমি আপনার মাথা টিপে দিচ্ছি।”
সুপর্ণা আমার চেয়ারের খূবই কাছে দাঁড়িয়ে ওর নরম নরম হাত দিয়ে আমার মাথা টিপে দিতে লাগল। সুপর্ণা ঐ সময় আমায় জানাল ওর ছয় বছরের একটা মেয়ে আছে। ওর স্বামী বাইক দুর্ঘটনায় একটা পা হারিয়েছে, এখন বাড়িতে থেকে মুদিখানার দোকান করে।
আমি বুঝতে পারলাম তার মানে ওর স্বামী দুর্ঘটনার পরে নিশ্চই ওকে সঠিক ভাবে চুদতে পারেনা তাই ও খুবই গরম হয়ে আছে। সুপর্ণা আমার পাশে আঁচল সরিয়ে এমন ভাবে দাঁড়িয়ে ছিল যে মাঝে মাঝেই ওর মাইটা আমার গালে ঠেকে যাচ্ছিল।
সুপর্ণা আমায় বলল, “স্যার, আপনি আপনার মাথাটা আমার বুকের উপর রেখে একটু চোখ বন্ধ করুন। আমি আপনার মাথা টিপে দিচ্ছি”।
আমি সুপর্ণার ব্লাউজের উপর থেকেই ওর দুটো স্পঞ্জের মত নরম মাইয়ের উপর মাথা রাখলাম। কিছুক্ষণ বাদে সুপর্ণা হঠাৎ ওর ব্লাউজের তলার দিকে তিনটে হুক এবং ব্রায়ের হুকটা খুলে দুটো আম বের করল এবং আমার মুখটা ওর দিকে ঘুরিয়ে নিয়ে আমার মুখে একটা আম পুরে দিল।
আমি ওর একটা মাই চুষতে ও আর একটা মাই টিপতে লাগলাম। ওর মাই গুলো সত্যি পাকা আমের মত মিষ্টি। সুপর্ণার বোঁটাগুলো ফুলে আঙ্গুর হয়ে গেছিল।
তারপর সুপর্ণা ওর শাড়ি আর সায়াটা তুলে আমার একটা হাত টেনে ওর গুদের উপর রেখে দিল। সেদিন ও প্যান্টি পরেনি তাই আমার হাতের মুঠোয় ওর ঘন বালে ঘেরা গুদটা এসে গেল।
আমি অনুভব করলাম সুপর্ণার গুদের চেরাটা বেশ বড়, ভগাঙ্কুরটা ফুলে আছে আর গুদের ভীতরটা উত্তেজনায় হড়হড় করছে। আমার মাথা ব্যাথা কমে গিয়ে বাড়ায় ব্যাথা আরম্ভ হয়ে গেছিল।
সুপর্ণা প্যান্টের উপর থেকেই খপাৎ করে আমার বাড়াটা চটকাতে চটকাতে বলল, “দেখি তো এটার কি অবস্থা! ওরে বাবা, এটা তো ফুলে কলাগাছ হয়ে গেছে! এটা বোধহয়ে খেতে চাইছে।”
এই বলে আমার প্যান্টের চেনটা নামিয়ে জাঙ্গিরার ভীতর থেকে আমার বাড়াটা বের করে বলল, “স্যার! আপনার যন্ত্রটা কত বড়! এটাতো আমার বরের দ্বিগুন হবে! এইটা আমার ঐখানে ঢোকালে খূব আরাম হবে। স্যার, আমি সব লাজ লজ্জা ছেড়ে বলছি, আমি আপনার বাড়াটা ভোগ করতে চাই। একটা পা নষ্ট হয়ে যাবার পর আমার বর আর আমায় চুদতে পারেনা। এই ভরা যৌবনে আমি খূব কষ্ট পাচ্ছি। আপনি আমায় চুদে আমার ক্ষিদে মিটিয়ে দিন”।
আমি সুপর্ণার গালে ও ঠোঁটে চুমু খেয়ে বললাম, “সুপর্ণা, আমি যেদিন থেকে এই অফিসে এসেছি তোমার প্রতি আমার খূব লোভ হয়ে গেছে। আমিও তোমাকে চুদতে চাই। কিন্তু কি ভাবে তোমায় চুদব বল তো?”
সুপর্ণা বলল, “স্যার, চুদতে চাইলে জায়গার অভাব হয়না। আমি শাড়ি ও সায়াটা তুলে দুদিকে দুই পা দিয়ে আপনার কোলে বসে যাচ্ছি আপনি তলা দিয়ে আপনার বাড়াটা আমার গুদে পুরে দিন।”
এই বলে সুপর্ণা আমার কোলের উপর উঠে বসে পড়ল। আমি তলা দিয়ে ওর বালে আমার বাড়ার ডগাটা ঘষলাম তারপর এক তলঠাপে গোটা বাড়াটা ওর গুদে পুরে দিলাম।
সুপর্ণা আমার কোলে লাফাতে লাফাতে বলল, “ইস কি মজা!! স্যার আমায় চুদছে! স্যার আপনার বাড়াটা খূব বড়, আমার গুদের শেষ প্রান্তে পৌঁছে গেছে। আপনি আমার মাইটা জোরে টিপতে থাকুন।”
New bangla choti লেখক সুমিত রয়
বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments