সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ NeelimaChoudhury বাংলা চটি কাহিনী (BCK) 03-08-2020

 

This story is part of the নীলিমার তিন পুরুষ series

একটু পর হেলাল দুই হাত আমার পাশে রেখে রামঠাপ দিতে লাগলো। আমি ওকে পাশ ফিরতে বললাম। বাম হাতের ওপর ভর দিয়ে শুয়ে আমি ডান পা ওপর করলাম। হেলাল পেছন দিক দিয়ে আমাকে ঠাপ দিতে লাগলো। আমার মুখ রাজু আর মজিদ চাচার দিকে ছিলো। দেখলাম ওদের বাড়া পুরো শক্ত কাঠ।
ক্রমাগত ঠাপে বৃষ্টির মধ্যেও পচপচ শব্দ হচ্ছিল।
একটু পর হেলাল বলল, খালাম্মা উঠেন আপনার পোঁদ মারব। আমি হাটু গেড়ে শুলাম। হেলাল আমার পোদ চুষে ভিজিয়ে দিলো। এরপর ধীরে ধীরে বাড়াটা অর্ধেক ঢুকালো।রাজু শিস দিয়ে উঠল। আমি মানিয়ে নিলাম। হেলাল এবার আস্তে আস্তে ঠাপ মারতে লাগলো। প্রতি ঠাপে ওর বাড়া আরো বেশি আমার পাছায় ঢুকছিলো। আমার পিঠের ওপর হেলাল শুয়ে আমার দুধ টিপতে লাগলো। আমার লম্বা চুল খাটের প্রান্তে ঝুলছিল। পোঁদে ঠাপের শব্দ একটু কম হচ্ছিল। হেলাল আমার কানে বলল, খালাম্মা অনেক দিন ধইরা আপনেরে ভাইবা মাল ফেলসে। ভাবতেও পারি নাই আবার আপনেক চুদবার পারমু।ওর ঠাপের গতি বাড়ছিলো। একসময় ও পোঁদে সজোরে পুরো বাড়া বিদ্ধ করে মাল ঢেলে দিল।
ও সরে গেলে রাজু এসে আমার ওপর শুয়ে আমার মুখ চাটতে লাগলো। ও বললো মেমসাব আপনের নামটা যেন কী? আমি বললাম, নীলিমা।
–নীলিমা! কি সুন্দর নাম । নীলিমা তোমায় আমি আজ আসল মরদের মতো ভোগ করমু।
নাম ধরে ডাকলেও আমি কিছু মনে করলাম না। ততক্ষণে আমি সেক্সে বিভোর হয়ে গেছি। রাজু আমার ভোদার ঠোট দুটো ফাঁক করে চুষতে লাগলো। আমি হাত দিয়ে রাজুর মাথা আমার ভোদায় চেপে ধরলাম। একটু পরপর ও মাথা তুলল শ্বাস নেবার জন্য। রাজুর মুখ গুদের ফেনায় মাখামাখি হয়ে গিয়েছিল।একটু পর রাজু উঠি এসে আমার দুই পা শূন্যে তুলে জোরে জোরে ঠাপ দিতে লাগলো। আমি চোখ বন্ধ করে আরামে ঠাপ খাচ্ছিলাম। গভীরে বাড়া যাচ্ছিল বলে ভচ ভচ শব্দ হচ্ছিল। একটু পর রাজু আমাকে কাঁধে তুলে নিল।
আমি পা দিয়ে রাজুর কোমর বেধে দিলাম। রাজু আমার পাছার দুই দাবনা ধরে ঠাপ দিচ্ছিল। একটু পর আমি সমস্ত ওজন দিয়ে বসে পড়লাম। রাজু কখনও আমার গুদে আর কখনও আমার পাছায় ওর বাড়া ঢোকাচ্ছিল। আমি ভাবলাম হেলাল শুরুতে এসে ভালো হয়েছে। আমি শুরুতেই এত বড় বাড়া নিলে কষ্ট হতো।কিছুক্ষণ পর মজিদ চাচা আর সহ্য করতে না পেরে আমার পেছনে দাঁড়ালেন। হঠাৎ আমার পোঁদে বাড়া ঢুকিয়ে দিলেন। দুইজনের বাড়ার ওপর ঝুলে আমি ঠাপ খেতে লাগলাম। রাজু আমার ঠোট চুষছিল তাই আমি প্রতিবাদ করতে পারলাম না। একটু পর রাজু ক্লান্ত হয়ে সরে দাড়ালো। মজিদ চাচা পেছন থেকে আমাকে ধরে ছিলেন। সামনে থাকা আয়নায় দেখলাম আমার ভোদা লাল হয়ে অনেকটা ফাঁক হয়ে আছে। মজিদ চাচার অত মোটা বাড়া আমার পোঁদে এটা আমারো বিশ্বাস হচ্ছিল না।মজিদ চাচা ঠাপ মারতে মারতে আমাকে নিয়ে শুয়ে।
আমি ওনার হাটুর ওপর হাটু রেখে নিজেই ওঠানামা করতে লাগলাম। হেলাল আর রাজু সোফায় বসা, ওদের বাড়া ভোদার রসে চিকচিক করছে। একটু পর আমি সোজা হয়ে মজিদ চাচার উপর উঠলাম।উনার বাড়া আমার গুদের মুখে সেট করলাম। উনার আর আমার শরীরের সাইজ প্রায় সমান ছিল তাই উনি আমার দুধ মুখ দিয়ে চাটছিলেন। আমি হাটু গেড়ে মজিদ চাচার বাড়ার ওপর ওঠানামা করতে লাগলাম।উনিও নিচ দিয় অল্প অল্প ঠাপাতে থাকলেন।একটু পর উনি আমাকে জরিয়ে ধরে আমাকে নিচে নিয়ে ক্রমাগত রামঠাপালেন। ওনার বাল আমার ভোদার মধ্যে ঢুকে যাচ্ছিল। উনি পাগলের মতো আমার দুধের বাদামি বৃত্ত চুষছিলেন। একসময় উনি আবার আমাকে উপর উঠতে বললেন।
বয়স হবার জন্য ওনার স্ট্যামিনা কমে গিয়েছিল। আমি উপরে উঠে উনার উপর শুয়ে পড়লাম। রাজু মজিদ চাচার পা দুটো এক করে হাটু গেড়ে বসে আমার পাছার ফুটোয় বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলো।একটু পর রাজু আমার ওপর শুয়ে পড়ল। দুইজনের মাঝে আমি স্যান্ডউইচ হয় পড়েছিলাম।আমি সেক্সে পুরো মগ্ন হয়ে গেলাম। দুইজনের প্রবল ঠাপে আমি আনন্দে শীৎকার করতে লাগলাম।জীবনে প্রচুর সেক্স করেও কখনও এত আনন্দ পাইনি। আমি ভুলে গেলাম আমি ড্রাইভার, রিকশাওয়ালা বা কাজের লোকদের সাথে সেক্স করছি। হিতাহিত জ্ঞানশূন্য হয়ে আমি খিস্তি শুরু করলাম। রাজু আর মজিদ চাচাও খুব মজা পাচ্ছিল।আমি হেলালকে ডাকলাম। রাজু সোজা হয়ে ঠাপাতে লাগলো।
আমি হেলালের বাড়া চুষতে লাগলাম। একটু পর হেলাল মুখ ঠাপাতে লাগল। তিনজন সমান তালে আমার ভোদা , পোঁদ আর মুখ ঠাপাতে লাগলো। পচপচ শব্দ আর আমার শীৎকার এই বৃষ্টির মধ্যেও হয়তো শোনা যাচ্ছিল। কিন্তু আমি তখন ওসবের কেয়ার করছিলাম না। একটু পর ফোনকল এলো। হেলাল দৌড়ে গিয়ে ফোন নিয়ে এলো। দেখি আমার বরের ফোন। রাজু আর মজিদ চাচা ঠাপ বন্ধ করলেও বাড়া বের করলো না। আমি বরের সাথে কথা বলতে লাগলাম। কিছুক্ষণ পর ওরা অধৈর্য হয়ে ঠাপ মারতে লাগলো। হেলালও আমার হাত উঠিয়ে নিজের বাড়া খেচতে লাগলো। আমি কোনো মতে আমার গলার স্বর ঠিক রাখলাম।কথা শেষ হলে রাজু আর মজিদ চাচা জায়গা পরিবর্তন করল। ঠাপ ঠিকই চলছিল।
মজিদ চাচার কথামতো আমি তিন ফুটা দিয়ে তিন জনের বাড়া খাচ্ছিলাম।মজিদ চাচা একটু পর পোঁদ থেকে বাড়া বের করে হেলালের জায়গায় গেলেন।আমি ওনার বাড়া চুষতে লাগলাম আর হেলাল আমার উপরে উঠল।রাজু বলল,মেমসাব আপনের কী অসুবিধা হইতেছে? আমি মুখ থেকে বাড়া বের করে বললাম, আমার মনে হচ্ছে জীবনের সেরা সুখ পাচ্ছি,আহ। এ কথা ওদের ঠাপানোর স্পিড আরো বেড়ে গেল। রাজু ভোদায় ঢুকাচ্ছে, মজিদ চাচা বের করছে। আবার রাজু বের করার সময় হেলাল পাছায় ঢুকাচ্ছে।মোট কথা কোনোসময়ই আমার শরীর বাড়ামুক্ত থাকছে না। এরকম প্রবল ত্রিমুখী ঠাপে আমার অর্গ্যাজম হয়ে গেল। আমি তীব্র সুখে গলা দিয়ে শব্দ করতে লাগলাম। হেলাল বলল, খালাম্মা আমারও বাইর হইয়া আসতেছে। হেলাল আমার পেছন থেকে আমার চুল টেনে ধরল। সর্বশক্তি দিয়ে ঠাপ মারতে মারতে ও আমার পাছার খাজে মাল ফেলল।মজিদ চাচা বললেন,ডাক্তার আফা একটা অনুরোধ রাখবেন।আমি বাড়া মুখ থেকে বের করে বললাম, কী অনুরোধ?মজিদ চাচা বলল, আমার পোঁদটা চুষে দেন। আমি কিছু বলার আগেই রাজু সরে
আমাকে শুইয়ে দিল। মজিদ চাচা তার পাছা আমার মুখের ওপর চাপিয়ে দিলো।
আমি মুখ সরাতে চাইতেই রাজু বলল, আপনে পার পাইবেন না মেমসাব। আমরা আপনেরটাতে জিভ লাগাইছি। এখন আপনার পালা।
আমি আর কি করি। এদিকে হেলাল বা রাজু আমার ভোদায় আঙুল ঢুকিয়ে ওঠানামা করছে। আমি চোখে কিছু দেখতে পাচ্ছিলাম না।জিহ্বা দিয়ে চাচার বালে ঘেরা পোঁদ চাটতে লাগলাম। একটু ঘেন্না লাগলেও সেক্সের নেশায় আমি পরোয়া করলাম না।মজিদ চাচা উহ করে উঠলেন। আমি জানতাম পুরুষের জি স্পট ওখানে থাকে। আমি হাত গিয়ে মজিদ চাচার বাড়া খেচতে লাগলাম।
ওদিকে রাজু এবার আবার কাধে আমার এক পা তুলে ক্রমাগত ঠাপাচ্ছে। আমার ভোদা অবশ হয়ে যাচ্ছিল। একটু পর মজিদ চাচার মাল আমার মাথায় পরল। রাজু একটু থামল।হেলাল আর মজিদ চাচা সোফায় ক্লান্ত হয়ে বসে পড়ল।ওদের বাড়া রসে চকচক করছিল। কিছুটা রস গড়িয়ে সোফায় পড়ল।আমি কটমট করে তাকাতেই হেলাল বলল, অসুবিধা নাই খালাম্মা ধুইয়া দিমুনে।আমি বললাম,দিবি তো? হেলাল বলল, খালাম্মা আমার পোঁদ চুষলে দিমু।
আমি হেসে ফেললাম।হেলাল আমার মুখের ওপর বসে পড়ল।আমি কিছুক্ষণ পাছা চাটার পর ওর বাড়া মুখে নিয়ে আরেক দফা মাল আউট করালাম।রাজু বলল, মেমসাব আমারও লোভ হইতেছে, এমন কিছু আগে করি নাই। আমি বুঝতে পারলাম এটা আসলে যৌনতার চাইতে মানসিক । আমার মতো উচু ঘরের মেয়েকে দিয়ে পোঁদ চুষিয়ে কাজের লোক, রিকশাওয়ালারা প্রবল আনন্দ পাবে এটাই স্বাভাবিক।রাজু ওর কালো পাছা আমার মুখে বসাল। আমি ওর পোদে জিভ ঢুকিয়ে ওঠা নামা করতে লাগলাম। একটু পর রাজু দাড়ালা আর আমি ওর পায়ের দুফাঁকের নিচে বসলাম। ওর পোঁদ জিভ দিয়ে চাটতে চাটতে আমি ওর বাড়া খেচতে লাগলাম। একটু পর রাজু আমাকে কোমর ধরে তুলে বিছানায় ফেলল। আমার উপর পুরো শুয়ে আমাকে বন্দি করলো।
তিনজনের মধ্যে রাজুই সবচাইতে বেশী চুদেছে আমায়। আমি ওকে জড়িয়ে ধরলাম । রাজুও তীব্র আবেগে আমায় ঠাপাতে লাগলো। একটু পর ও ভোদায় ওর বাড়া বিদ্ধ করে গরম মাল আমার ভোদায় ফেলল। রাজুর গলা দিয়ে জান্তব আওয়াজ হতে লাগলো। প্রায় এক কাপ মাল ফেলার পর রাজু শান্ত হলো। রাজু বাড়া ভোদায় রেখেই আমার কানে ফিসফিস করে বলল, বলল,মেমসাব , কেমন লাগলো?
আমি বললাম, ভাষায় বুঝাতে পারবো না।
আমরা শুয়ে শুয়ে হাফাতে লাগলাম। প্রায় দুই ঘণ্টা যাবত ওরা আমাকে চুদেছে।
আমি উঠে দাড়াতেই আমার ভোদা থেকে অনেকখানি মাল মেঝেতে পড়ল। দেখে আমরা চারজনই হেসে উঠলাম। আমি আয়নায় তাকালাম। সত্যিই আমার ওপর মনে হচ্ছে একটা ঝড় বয়ে গেছে! আমার ভোদা ফুলে লাল, মাইয়ে হাতের ছাপ আর সারা শরীর মালে ভর্তি। কিন্তু সেক্সটা আমি সত্যিই ইনজয় করেছি। এটা ছিল আমার জীবনের নতুন এক অধ্যায়। বাইরে তাকালাম, বৃষ্টি থেমে গেছে।
অনেকক্ষণ গরম পানিতে গোসল করে ফ্রেশ হয়ে নিলাম। দুপুরে সবাইকে ভালোভাবে খাওয়ালাম । সবারই প্রচুর এনার্জি লস হয়েছে। রাজু খাওয়ার পর এসে একটা ডিস্ক বলল, মেমসাব ,এই নেন আপনের ভিডিও। আমি কৃতজ্ঞতা স্বরূপ ওকে আবার চুমু খেলাম।
রাজু বলল, ম্যাডাম আপনার শাড়িটা অনেক ভালো লাগছে। এটা আমার বউয়ের জন্য নিয়ে যাই?
আমার মন ভালো ছিল তাই বললাম আচ্ছা ঠিক আছে। তুমি বস আমি ঘরে গিয়ে খুলে দিচ্ছি।
রাজু বলল, ঘরে যাবার কি দরকার মেমসাব? এই বলে আমাকে ধরে শরীর থেকে শাড়ি খুলে একটা প্যাকেটে ভরে নিল।ও আমাকে পাঁজাকোলা করে টিভি রুমে নিয়ে এলো।আমার খুব রোমাঞ্চ লাগছিলো। হেলাল আর মজিদ চাচা সিনেমা দেখছিল। মজিদ চাচা বলল, নায়িকা চলে আসছে! রাজু ওদের মাঝখানে বসে আমাকে ওর ওপর বসালো। আমি এ অবস্থাতেই ওদের সাথে আড্ডা দিলাম। মাঝেমাঝে ওরা আমার স্তন টিপছিলো আর গুদ হাতাচ্ছিলো। রাজু পেছন থেকে আমার নিতম্ব টিপছিলো।একটু পর রাজু পেছন থেকে চেইন খুলে ওর বাড়া আমার গুদে চাপিয়ে দিলো। আমি ওর হাটুর ওপর বসে ওঠানামা করতে লাগলাম। একইসাথে হেলাল আর মজিদ চাচার বাড়া খেচতে লাগলাম। দশ বারো মিনিট পরপর ওরা জায়গা পরিবর্তন করল। সারা বিকেল এভাবেই চলল। একসময় ওরা ক্লান্ত হয়ে আমায় জড়িয়ে ঘুমিয়ে পড়ল। আমি সাবধানে ঘুমন্ত হেলাল আর মজিদ চাচার বাড়া আমার নিম্ন গহ্বরদ্বয় থেকে বের করলাম।একটু পর বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে নতুন একটা শাড়ি পরে নিলাম।
শোবার ঘরে এসে অনেক পরিতৃপ্তির সাথে ঘুমালাম।রাতে বর ফোন দিল, মিটিং ক্যান্সেল, কালই ও আসছে।
রাতে তিনজনের সাথে আরেক দফা সেক্স করলাম। পরে জানালাম, আমার বর আসছে। শুনে ওরা বিমর্ষ হয়ে গেল। মজিদ চাচা বলল,আফা আর কি আপনারে চুদবার পারমু।
আমি হেসে বললাম, সমস্যা নেই আমার বর আবার যখন বাইরে যাবে, তখন তোমরা এসো। রাজু বলল,মেমসাব আপনে সত্যিই উদার মনের মানুষ।হেলাল বলল, খালাম্মা আমি কি এখন থেইকা আপনেরে ধরতে পারমু। আমি বললাম, একটু আধটু ধরিস, কিন্তু কেবল তিনজন হলেই চুদবি। হেলাল সোল্লাসে বলল, তাইলেই আমি খুশি।ঠিক হলো কাল সকালেই রাজু আর মজিদ চাচা চলে যাবে; কিন্তু আজ রাতটা কেবল ওদেরই। বিছানায় রাজু আর মজিদ চাচা আমার ঘিরে মাই আর পাছা টিপতে লাগলো। কোমরের কাছে শুয়ে হেলাল আমার গুদ চাটতে লাগলো। তিন পুরুষ পরিবেষ্টিত হয়ে গভীর আনন্দে আমি ঘুমিয়ে পড়লাম।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments