সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 18-07-2017

 

Bangla choti golpo  – আমি একটি মেয়েকে ভালবাসতাম। নাম তার পলি। কোন পাপ ছিল না আমাদের ভালবাসার মধ্যে। কোন যৌন আবেগও ছিল না। কিন্তু তার মায়ের প্রতি আমার লোভ ছিল।
ভদ্রমহিলার বয়স ৪০ কি ৪২ হবে। দুই সন্তানের মা হয়েও এখনও এই মাঝ বয়সি মহিলাকে দেখলে যে কোন বয়সের পুরুষ বাড়া খেঁচে মাল খালাস করবে।
মাগী লম্বায় পাঁচ ফুট, লম্বা লম্বা দুটো উরোত, এবং গোল গোল মাইয়ের বোঁটা দুটো বাচ্ছাদের শক্ত নিপেলের মত ছোট। সব সময় স্লিভলেস ব্লাউজ পরত। একদম ছোট্ট ব্লাউজ, হাত তুললে বগলের তলা দেখা জেত, নেড়া।
ছেলেরা চাপ দাড়ি সেভ করলে যে রকম ধার লাগে সে রকম লাগত। হাঁটলে পোঁদের দাবনা দুটো নাচে। পলির বাবার চেয়ে পলির মা লম্বায় বেশি। পলির বাবা কোন দিনও তাকে যৌন সুখ দিতে পারেনি।
যাক এবার কাজের কথা বলি –
আমি প্রত্যেকদিন ওদের বাড়িতে জেতাম। সন্ধ্যায় গিয়ে টিভি দেখে সেই রাত ১০-১১টার সময় বাড়ি ফিরতাম। আমি পলির সঙ্গে গল্প করতাম আর তাকিয়ে থাকতাম পলির মায়ের দিকে।
পলির মা অনেক সময় ঘুমিয়ে জেত। ঘুমিয়ে গেলে, আমার আমার কাছে তার আকরসন আরও দ্বীগুন হয়ে যেত।
কারন – পলির মা ঘুমলে, শরীরের কাপড়ের কোন খবর থাকত না। কোন সময় উরুতে কাপড় উঠে জেত। বুকে তো কাপড় থাক্তই না।
পলির মায়ের গায়ের রং শ্যামবর্ণ। উরু দুটো ফর্সা। যখন উরুতে কাপড় উঠে যেত, তখন আমার উত্তেজনা বেরে যেত। মনে হত – পাছায় চুমু দিয়ে লাল করে দি আর পাছায় বাড়া ঘসে মাল ফেলে দি।
হঠাৎ একদিন পলির বাবা আর পলি বেড়াতে চলে গেল। বাড়িতে রইল পলির মা আর ছোট ভাই। আমি পরের দিন পলিদের বাড়িতে যেতে ওর মা বলল – তুমি আজ আমাদের এখানে থেকে যাও, ওরা চলে যাওয়াতে বাড়িটা একেবারে ফাঁকা হইয়ে গেছে।
ঠিক আছে থাকব। মনে মনে আমিও তাই চাইছিলাম। তারপর খাওয়া দাওয়া সেরে শুয়ে পরলাম। কিন্তু কিছুতেই ঘুম আর আসতে চাইছেনা। রাত যখন ১টা বাজল, তখন আমি পা টিপে টিপে দরজার ফাঁকে চোখ রাখলাম।
দেখলাম – ঘরে টিউব জ্বলছে, মাগীর কাপড় পাছার উপরে উঠে গেছে, আর একটা হাঁটু ভাঁজ হয়ে রয়েছে। যার জন্য বালে ভরতি গুদটা দেখা যাচ্ছে।
আমার অবস্থা তখন কাহিল। পাজামার ভেতরে বাড়া একেবারে ফুলে উঠেছে। আপনারাই বলুন, এরকম দৃশ্য দেখে কোন যুবক কি ঠিক থাকতে পারে?
এরপর আমি কাল বিলম্ব না করে আস্তে আস্তে দরজা খুলে ওনার রুমে ঢুকলাম। এদিকে ভয়ে আমার শরীর কাঁপছে। উনি যদি চিৎকার করে তাহলে আমার আর রক্ষে থাকবে না। কারন ওরা বড়লোক, যে কোন বিপ্পদে আমায় ফেলতে পারে।
তারপর আর কোন চিন্তা ভাবনা না করে সাহসে খাটে ওনার পাশে বসে একটা হাত রাখলাম পাছার উপর। দেখলাম ওনার কোন সাড়াশব্দ নেই। তারপর পাঁচটা আঙ্গুল দিয়ে পাছায় একটু চাপ দিলাম। তাতেও ওনার কোন হেলদোল নেই। জানি না ঘুমিয়ে আছে না কি ঘুমানোর ভান করে আছে।
এবার মাথা নিচূ করে জিব বের করে পাছা চাটতে শুরু করলাম। পাছা দুটো খুব সুন্দর,কলা গাছের মত। জিবের ছোঁয়া পেয়ে বোধহয় গরম খেয়ে গেছে। চোখ দুটো মিটিমিটি করে মেলে – উঃ আঃ আঃ মাগো ইস আঃ।
তারপর ভাঙ্গা ভাঙ্গা গলায় বলে – ইস কে রে আঃ এমন দুস্টুমি করছিস?
এরপর মাথা তুলে তাকালাম ওনার দিকে। মুখে কোন কথা নেই, চোখ লাল হয়ে আছে।
কি রে তুই এখনো ঘুমাস নি? অসভ্য দুস্টু পাছা চেটে চেটে লাল করে দিয়েছিস। যা ঘুমো গিয়ে।
ঘুম যে আসছে না।
ঘুম আসছে না বলে আমার পাছা খেতে এসেছিস? আমার পাছা তোর খুব পছন্দ হয়েছে না? আর তোর কিছু খেতে ইচ্ছে করছে না?
একথা বলে ব্লাউজের বোতামগুলো খুলে বলে – আমার মাইগুলো? তারপর একটা আঙ্গুল গুদের মধ্যে দিয়ে বলে আমার এটা ?
ওঃ মাসিমা আপনি আমার মনের কথা বলে দিলেন। কতদিন যাবত আমি আপনার ওগুলো খাওয়ার সুযোগ খুজছিলাম। আজ আমার মনের পিপাসা সত্যি মেটাবেন?
তোর মত কচি খোকা আমার খাই মেটাতে পারবে না। কাজেই অজথা জালাস না, ঘুমো গিয়ে।
শুধু একবার সুযোগ দিন, চেস্টা করে দেখি।
চেস্টা করলে তুমি শান্তি পাবে কিন্তু আমার জ্বালা যে বেড়ে যাবে। এক কাজ কর ড্রয়ারে একটা বোতল আছে, ওটা বের করে রাখ। তুই যখন ফুচুর ফুচুর করে মালটা খালাস করে চলে যাবি তখন ওই বোতলটাই আমার ভাতার হবে। হ্যাঁরে আমার গুদের যে বড্ড খাই। পলির বাবাও সেটা মেটাতে পারে না। তাই বোতলটা সব সময় হাতের কাছে রাখি। নে যা করার তাড়াতাড়ি কর।
তারপর উনি শাড়িটা খুলে খাটের নিচে রেখে দিলেন। আর আমিও তৈরি হলাম মাসিমার গুদ মারার জন্য।
আমি কিন্তু কম নই, মাগীদের কি ভাবে জব্দ করতে হয় সেটা আমার ভালভাবেই জানা আছে। মাসিমা সায়াটা খুললে ভাল হত না?
অসভ্যর সখ কত! একেবারে ন্যাংটো দেখতে চায়। কেন এই ভাবে থাকলে কি তোর নুনু দাঁড়াবে না? দেখি তোর নুনু কত বড় হয়েছে?
তারপর আমার পাজামাটা খুলে দিয়ে বলল – ওঃ মা এ যে ঠাটিয়ে একেবারে বাঁশ হয়ে গেছে।
ওনার চোখ দুটো লাল হয়ে গেল আমার বাড়া দেখে। জিবটা বের করে নাড়াতে নাড়াতে বলল – একটু কাছে আয়, চুষে চেটে খাই।
এই মাগী এইটা তোর বাজারের কেনা আইসক্রিম পেয়েছিস যে ইচ্ছে হলেই খেতে পারবি? এত সস্তা না। আগে তোরটা খেয়ে নি তারপর।
তোর মুখে মাগী কথা শুনে আমি খুব আনন্দ পেয়েছি। নে তোর যা খুসি তুই কর। আমি কোন বাধা দেব না।
আমি ওনার সায়ার গিট সহ সায়াটা টেনে ছিড়ে ফেলি। তারপর দু হাতের আঙ্গুল দিয়ে বাল ভর্তি গুদটা ফাঁক করে গুদের ভেতর জিবটা ঢুকিয়ে কোট চুষতে শুরু করলাম।
উনি নিজেই মাইগুলো টপছেন আর মুখ দিয়ে আওয়াজ করে চলেছেন। আঃ আউ উঃ উহ ইস মাগো মা আঃ মরে গেলাম গো। দে দে ভাল করে চুষে দে।
এই তুই আমায় সব সময় চুদবি তো?
কেন চুদব? এতক্ষণ তো দিতে চাইছিলে না?
আমি কি জানতাম যে তুই একটা পাকা চোদনবাজ?
তারপর উনার মাই টিপতে টিপতে বললাম – এই বয়সেও মাই তাজা রেখেছিস দেখছি। বলে মাইয়ের বোঁটাগুলো কামড়াতে থাকি। মাসিমার গুদের ভেতর দুটো আঙ্গুল পুরে দিতে মাসিমা বলে উঠল – এই শালা বোকাচোদা তোর ল্যাওড়াটা ঢোকা না আমার গুদে। আমার জরায়ু ভেদ করে দে। নইলে বোতল ধিকিয়ে ঠান্ডা কর। গুদটা পুড়ে গেল।
মাসিমণি একটু সহ্য কর।
আমার চুলগুলো মুঠো করে বলে – শালা, আমাকে গরম করে বলছিস আর একটু সহ্য করতে? তাড়াতাড়ি ঢোকা বলছি নইলে তোর বাড়া ব্লেড দিয়ে কেটে দেব।
সোনামণি রাগ করছ কেন? দাড়াও একটা বাঁশ ঢুকিয়ে দেব তোমার এই খান্দানি গুদে।
তাই দে, একটা বাঁশ ঢুকিয়ে দে।
আমি তিন্তে আঙ্গুল এক সাথে গুদে ঢুকিয়ে দিলাম।
দে দে পুরো হাতটা ঢুকিয়ে দে।
যেমন কথা তেমন কাজ। হাতের পাঁচটা আঙ্গুল মুঠো করে চাপ দিলাম গুদের ভেতর। গুদটা ভিজে চপচপে হয়ে আছে। হাত দিয়েই ঠাপাতে শুরু করলাম।
Bangla choti kahiniir songe thakun …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments