সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ efactorz বাংলা চটি কাহিনী (BCK) 17-10-2015

 

Porokiya chodon kahini – মজিদ কাকার লজ্জা শরম বলে বিশেষ কিছু নেই . তার স্কুল জীবন থেকেই বেশ্যাপাড়ায় যাতায়াত আছে . সে তাড়াতাড়ি জামা প্যান্ট গেঞ্জি জাঙিয়া খুলে ফেলে উলঙ্গ হয়ে গেল .
মজিদ কাকার লোমশ উলঙ্গ শরীর দেখে আমার গা কেমন করতে লাগল . ওর দুইপায়ের ফাঁকে ঘন কোঁকড়ানো যৌনকেশের জঙ্গল থেকে কুচকুচে কালো রঙের উথ্থিত স্তম্ভটি দেখে মার বুক ধড়াস ধড়াস করতে লাগল . একটু বাদেই ওটি তার শরীরে প্রবেশ করবে .
কিন্তু মা মনের ভাব গোপন করে স্বাভাবিকভাবে এগিয়ে গিয়ে পোশাকগুলি তুলে পাশে আলনার উপর গুছিয়ে রাখল . তারপর আর দেরি না করে মজিদ কাকার কাছে এগিয়ে গেল .
মজিদ মাকে জড়িয়ে ধরে তাকে একটা চুমু খেল . তারপর আস্তে করে মার দীঘল যুবতী দেহটি থেকে মেক্সি খুলে নিল .
মা মেক্সির নীচে কোন অন্তর্বাস পড়েনি ফলে সেও মজিদের মত সম্পূর্ণ নিরাবরণ হয়ে গেল . মার নগ্ন দেহশোভা দেখে মজিদ প্রবল উত্তেজিত হয়ে পড়ল . সে যতটা ভেবেছিল তার চেয়েও সুন্দরী মা . তুলতুলে ফর্সা সামান্য মেদবহুল শরীরটা দেখে অসম্ভব উত্তেজিত হয়ে গেল মজিদ কাকা . সুন্দরী এই গৃহবধুকে ভোগের সুযোগ পেয়েছে সে . সে আর নিজেকে সামলাতে পারল না তাড়াতাড়ি মাকে বুকে টেনে নিল .
এদিকে মজিদ মার ঘরে যাওয়ার পর দাদু শুয়ে পড়েছিলেন . কিন্তু কিছুতেই তাঁর ঘুম আসছিল না . আহা মেয়েটার না জানি কত কষ্ট হচ্ছে . ওই মজিদ ছোঁড়াটার মত একটি দুশ্চরিত্র মাস্তানের কাছে তার যৌবন এবং সতীত্ব বিসর্জন দিতে হল . এ দুঃখ তাঁর কোনোদিনই যাবে না . নিজের পুত্রবধূর সম্মান তিনি রক্ষা করতে পারলেন না . খানিকক্ষন পরে তাঁর মনে ভয় হল . যদি মজিদ মাকে মারধোর করে বা রেগে গিয়ে গলা টিপে ধরে তাহলে কি হবে . মজিদ সম্পর্কে অনেকরকম কথা শোনা যায় .
ভয়ে এবং টেনশনে দাদু বিছানার উপর উঠে বসলেন তারপর ঘর থেকে বেরিয়ে আমার ঘরের সামনে দিয়ে মার ঘরের দিকে যাওয়ার সময় দেখতে পেলেন তার বৌমার ঘরের দরজা হাট করে খোলা আর ভিতর থেকে আলো এসে পড়ছে .
তিনি আস্তে আস্তে উঠে এসে দরজার পাশে দাঁড়ালেন এবং ভয়ে ভয়ে ভিতরে উঁকি দিলেন . আমি আমার ঘরে থেকে দাদুর ছায়া দেখতে পেলাম মার ঘরের দিকে যাওয়ার সময় .
তিনি সবিস্ময়ে দেখলেন তাঁর পুত্রবধূ মানে আমার মা এবং মজিদমস্তান একে অপরকে আঁকড়ে ধরে প্রবলভাবে যৌনমিলনে মত্ত . মজিদ কাকার পেশীবহুল লোমশ নিতম্বটি মার নগ্ন দেহের উপর সমুদ্রের ঢেউয়ের মত উঠছে আর নামছে . আর মাও তার পেলব মসৃণ দুটি পা দিয়ে মজিদ কাকার কোমর জড়িয়ে ধরেছে . মজিদ কাকার মোটা কালো পুরুষাঙ্গটি গাঁথা রয়েছে মার যোনির গভীরে . দুজনেরই গলা থেকে যৌনপুলকের শিৎকার বেরিয়ে আসছে .
দাদু পুরনো যুগের মানুষ . কোনোদিন ব্লুফিল্ম দেখা দূরে থাক সাধারন সিনেমা নাটকও তিনি অশ্লীলজ্ঞানে অপছন্দ করতেন . আজ এই ভয়ানক অশ্লীল বিষয় স্বচক্ষে দেখে তিনি স্তম্ভিত হয়ে পড়লেন . তিনি জানতেন যে আজ বৌমা আর
মজিদ কাকার মধ্যে কি ঘটতে চলেছে কিন্তু তবুও নিজের পুত্রবধূর সাথে এক পরপুরুষের দৈহিক মিলনের দৃশ্য দেখে তাঁর কালঘাম ছুটতে লাগল এবং মাথা ঘুরতে লাগল . তিনি তাড়াতাড়ি কোনো রকমে নিজের বিছানায় এসে শুয়ে
পড়লেন .
 
দাদুর চোখের সামনে মার পরকিয়া চোদন খেলার Porokiya chodon kahini
 
মজিদ কাকা অনেকক্ষণ ধরে তাড়িয়ে তাড়িয়ে মাকে সম্ভোগ করল . মার সুন্দর গাল আর ঠোট চুষতে চুষতে লালায় ভরিয়ে দিল . আমার ৩৫ বছর বয়সী হাঊজওয়াইফ মা সম্পূর্ণ নগ্ন হয়ে এক পাড়ার মাস্তানের কাছে সতীত্ব বিসর্জন দিচ্ছেন . মজিদ কাকু মার একটা হাত উপরে উঠিয়ে মার বগল শুকতে আর চুষতে থাকল আর মার ফোলা গুদে তার ধোন চালনা করতে থাকল . এরপর মাকে কোলে বসিয়ে মার বেলের সমান দুধ দুটা চাপতে আর কামড়াতে থাকল . তারপর মাকে আবার শুয়ে দিয়ে মার শরীরের উপর এসে ধীরেসুস্থে মার নরম পিচ্ছিল যোনিতে সে বীর্যপাত করল .
মিলনের পর কিছুক্ষণ শুয়ে থেকে মা উঠে মেক্সি পরতে গেল . কাকা বাধা দিয়ে বলল – এখন ওটা পরো না আমি আর একবার করব .
মা হেসে বলল – আবার ? এক রাতেই সব টাকা উসুল করবেন নাকি ?
মজিদ কাকা বলল – না আসলে তোমার গুদটা আমার দারুন লেগেছে . এত নরম আর টাইট গুদে আমি প্রথম চুদলাম . তুমি তো তোমার গুদটা দিয়ে আমার নুনুটাকে একেবারে টিপে ধরেছিলে .
মা আনমনে বলল – টাইট তো হবেই . আমার বর তো আমার সাথে তিনবছর থেকেই সেই যে গেল আর এল না . তারপর ৮ বছরে আর কেউ তো ওখানে ঢোকেনি .
মজিদ কাকা একটু বিশ্রাম নেওয়ার পর মার সাথে আরেকবার সহবাস করল . তারপর মাঝরাতের পর জামাকাপড় পরে বাড়ি থেকে বেরিয়ে গেল .
পরের দিন সকালে দাদু বারান্দায় বসে ছিলেন . মা তাঁকে চা এনে দিল . দাদু লক্ষ্য করলেন মাকে অনেক হাসিখুশি আর তরতাজা লাগছে . তার সারা শরীরে পুরুষস্পর্শ এবং যৌনতৃপ্তির ছাপ . সে যখন বাড়িতে নতুন বৌ হয়ে এসেছিল তখনও তাকে এইরকম লাগত .
মা চা দিয়ে চলে যাচ্ছিল . দাদু তাকে ডাকলেন – বৌমা .
মা ফিরে এসে বলল – কি বাবা?
দাদু তার চোখে চোখ রেখে বললেন – কাল রাতে তোমাকে আর মজিদকে একসাথে দেখতে খুব ভাল লাগছিল .
মা একটু চুপ থেকে বলল – জানি বাবা আপনি একবার এসে দরজা দিয়ে আমাদের দেখছিলেন .
ওইভাবে লুকিয়ে দেখার কোনো দরকার নেই বাবা . পরের দিন থেকে মজিদ ভাই যখন আসবেন আপনি ঘরের মধ্যে বসেই আমাদের ভালবাসাবাসি দেখবেন . তার বিশেষ লজ্জা শরম জ্ঞান নেই . আমি একবার বললেই উনি রাজি হবেন .
এই বলে মা উঠে চলে গেল .
তিনদিন পরে মজিদ কাকু আবার এল বাড়িতে এবং নিয়মমত মার ঘরে চলে গেল .
দাদুও নিজের ঘরে গিয়ে ঢুকলেন .
খানিকক্ষন পরে বাবা ডাক শুনে দাদু দেখলেন ঘরের দরজায় সম্পূর্ণ ল্যাংটো অবস্থায় মা দাঁড়িয়ে আছে . মা বলল – দেখবেন আসুন বাবা . আমি আর মজিদভাই এবার শুরু করব .
দাদু মন্ত্রমুগ্ধের মত বৌমার পিছন পিছন উপরে উঠে এলেন . ঘরে ঢুকে দাদু বিছানার পাশেই রাখা একটি মোড়ার উপর বসলেন .
মা বিছানায় উঠে গেল কাকুর কাছে . আর দেরি না করে মজিদ কাকা তাড়াতাড়ি মাকে তার কোলে তুলে নিয়ে সঙ্গম করতে আরম্ভ করল . সে মার পাছাদুটিকে দুই হাতে ধরে রেখে তার নরম চুলে ঢাকা যোনিতে নিজের অশ্বলিঙ্গটি সঞ্চালিত করতে লাগল .
দাদু বিস্ময়াবিষ্ট চোখে বহুক্ষণ ধরে মজিদ কাকা আর মার দেহমিলন দেখতে লাগলেন . পরিণত বউমার নধর দেহ আরেকজন ভোগ করছে তার সামনে . তাদের ছন্দে ছন্দে মিলনরত শরীরের কামনামদির ভঙ্গিমা দেখে তিনি মোহিত হয়ে পড়লেন . তাঁর মনে হতে লাগল এত আনন্দ তিনি জীবনে আর কখনও পাননি . এই দুটি নরনারীর শারিরীক তৃপ্তি যেন তাঁর শরীরেও প্রসারিত হল .
বীর্যপাত করার পর মজিদ মাকে জড়িয়ে ধরে বিছানায় গড়িয়ে পড়ল . আর আমার দাদুও আরামে ও তৃপ্তিতে চোখ বুজলেন .

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments