সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ naughtyboy69 বাংলা চটি কাহিনী (BCK) 31-07-2015

 

চোদনখোর বৌদিচোদা মাস্টার ছাত্রীর মায়ের গুদের জ্বলন্ত দাবানল নেভানোর পরকিয়া চোদন কাহিনী
 
বৌদি আমার প্যান্টের উপর থেকেই আবার বাড়ার উপরে হাত বুলাতে লাগল, আমি বৌদির দুই বাহুকে দু’হাতে ধরে ওকে উপরে তুলে আনলাম, ওর ঘাড়ে-গর্দনে চুমু খেতে খেতে ওর দুদের উপর হাত লাগিয়ে ওর ব্লাউজের হুঁক গুলো পটাপট খুলে দিলাম । ডানহাতে ওর ব্লাউজটা টানতে থাকলাম, আর বাম হাতে ওর সায়ার দড়িটা খুলে ফেললাম ।
এক সাথে ওর সায়া-ব্লাউজ ওর শরীর থেকে আলাদা করে দিলাম । বৌদি এখন আমার সামনে কেবল ব্রা আর প্যান্টিতে ছিল । জীবনে প্রথমবার কোনো মহিলাকে চোখের সামনে এই ভাবে প্রায় ন্যাংটো অবস্থায় দেখছি । শরীরটা যেন সড়সড়িয়ে উঠল । বাঘের থাবা বসিয়ে বৌদিকে জাপটে ধরে ওর সারা শরীরে খ্যাপা ষাঁড়ের মত চুমু খেতে লাগলাম ।
জাঙ্গিয়ার ভেতরে বাড়াটা যেন হাঁসফাঁস করছে… বৌদিকে পেছন ফিরিয়ে দাঁড় করিয়ে ওর লম্বা কালো ঘন চুলগুলো কাঁধের একপাশে সরিয়ে দিয়ে ওর ফর্সা চকচকে পিঠে চুমু খেতে খেতে ওর সিরদাঁড়া বরাবর চাটতে লাগলাম, এরই ফাঁকে ওর ব্রেসিয়ারের ফিতেতে হাত লাগিয়ে হুঁক গুলো খুলে ফেললাম ।
তারপর আবার ওর সিরদাঁড়া বরাবর চাটতে চাটতে ওর ঘাড়ে ব্রেসিয়ারের ফিতেতে আঙ্গুল গলিয়ে ব্রেসিয়ারটাকে ওর বাহু বরাবর নিচে নামিয়ে দিলাম । বৌদির খোলা ঘাড়টাকে চুষতে চুষতে ওর বগলের তলা দিয়ে হাত গলিয়ে ওর পূর্ণ ন্যাংটো দুদ দুটোকে প্রথমবার দুই হাতে নিলাম ।
অদ্ভুত এক আনন্দ সারা শরীরে বিদ্যুতের মত ধাবিত হতে লাগল । ঘাড়টাকে চাটতে চাটতে যেমনই আমি মোহিনী বৌদির দুদ দুটোতে আলতো করে একটা টিপুনি দিলাম, বৌদি সঙ্গে সঙ্গে লতা গাছের মত আমার বুকে পিঠ রেখে নেতিয়ে পড়ল । আহহহহহ শশশশশ মমমমম উউউউউশশশশশশ মমমমম হঁহঁহঁহঁ শশশশশ করে শীতকার দিতে দিতে বলল…
“আআআআহহহহ্ টেপো সাহির, টেপো আমার এই উপসী বঞ্চিত দুদ দুটোকে, গলিয়ে দাও ওদের । খুব কষ্ট পেয়েছে সোনা ওরা কোনো পুরুষের হাতের স্পর্শ পাবার জন্য, আজ তুমি ওদের টিপে টিপে লাল করে দিয়ে দুদ দুটোর সব চাহিদা মিটিয়ে দাওনা গো নাগর আমার ।”
বৌদির এই সব উত্তেজক কথা গুলো শুনে হাতির মত শক্তি চলে এল শরীরে, আমার কুলোর মত পাঞ্জাওয়ালা হাতের চেটোটা দিয়ে ওর ফুটবলের মত দুদ দুটোকে থাবা বসিয়ে খাবলাতে লাগলাম । বৌদি সীমাহীন সুখে বিভোর হয়ে নানান আওয়াজের শীতকার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে মাথাটা আমার ঘাড়ে রেখে এলিয়ে পড়ল ।
আমি ওর দুদ দুটোকে চটকাতে চটকাতে ওর ঘাড়-গলা-কানের পেছন ও লতিটাকে চুষতে চাটতে থাকলাম । বৌদি অপার যৌনসুখে আমার বাড়াটাতে আবার প্যান্টের উপর থেকেই হাত বুলাতে লাগল । তারপর হঠাত্ আমার দিকে ঘুরে আমার বেল্টের হুকটা খুলে তারপর প্যান্টের বোতামটাকেও খুলে দিল ।
জিপ্ টা টেনে নিচে নামিয়ে দিয়ে প্যান্ট টা কেই আলগা করে দিল কোমর থেকে । তারপর হাঁটু গেড়ে বসে প্যান্টটাকে টেনে নিচে নামিয়ে দিল । আমি হেল্প করলাম বৌদিকে প্যান্টটা পুরে খুলে দিতে । পা-দুটোকে ওঠা-নামা করে খুলেই দিলাম প্যান্টটা । আমার জকির ভেতরে দুমড়ে থাকা বিস্ফারিত ধোনটা তখন টনটন করছে ।
বৌদি আমার বাড়ায় জকির উপর থেকেই হাত বুলাচ্ছে আর ওর চেহারা আমার বাড়ার উপর ঘঁষেই চলেছে একটানা আর হহহহমমম্ হহহননন্ আআআহহহহ্ হাঁমমমম্ শশশশশ করে আওয়াজ করে চলেছে । আমি এবার ওর বাহু দুটো ধরে ওকে উপরে তুলে নিয়ে ওর দুদ দুটোকে দুহাতে ভরে নিয়ে দুই দুদের মাঝে মুখ ভরে চুমু খেতে লাগলাম, জিভ বার করে ওর বিভাজিকাকে চাটতে শুরু করলাম ।
দু’হাতে দুটো দুদকে কচলে যাচ্ছি আর মুখ লাগিয়ে দুই দুদের মাঝটাকে চেটে যাচ্ছি… এমন সময় বৌদি আমার পেছনের চুলগুলোকে মুঠি করে ধরে আমার মুখটাকে ওর দুই দুদের মাঝে গেদে ধরল । আমি হাতদুটোকে ওর পেছনে দিয়ে ওর প্যান্টি পরা পোঁদটাকে দুহাতে দুটো পাছা নিয়ে জোরে জোরে চাপ দিতে লাগলাম ।
মাথা তুলে দেখলাম বৌদির ফর্সা তরমুজের মত দুদ দুটোর উপরে গাঢ় বাদামী রঙের দুটো বোঁটা যেন স্ফটিকের মত চকচক করছে। ঝপ করে বৌদির ডান দুদের বোঁটাকে প্রথমবার মুখে নিলাম… বোঁটায় আমার জিভের স্পর্শ পাওয়া মাত্র বৌদি যেন থর-থর করে কেপে উঠল । বোঁটা টিকে লজেন্স মনে করে চুক চুক চুস চুস চচচসসসসশশশশ চকাত্ চক্ চশশশ্ করে চুষেই যাচ্ছি, আর বাম দুদ টাকে হাতের থাবার মাঝে নিয়ে ডলতে শুরু করেছি । বৌদি কোনো এক লাগামছাড়া সুখ-সাগরে ডুব দিয়ে বলল…
“শশশশশ চোষো সোনা… কি মজাই না দিচ্ছো সাহির বৌদিকে… দাও সোনা, মজার বানে আমাকে ভাসিয়ে দাও… কি সুন্দর করে তুমি দুদ চুষতে পার সোনা… ইউ আর সোওওও গুড এ্যট দিস্… দারুউউউন ভালো লাগছে সোনা… চোষো, চোষো, আরও জোরে জোরে চোষো আমার ঢ্যামনা দেওর… চুষে চুষে বোঁটা দুটোকে লাল করে দাও…!”
আমি আরও জোরে জোরে বৌদির বোঁটা দুটোকে চুষতে শুরু করলাম ।অর্ধেকটা দুদ মুখে ভরে নিয়ে চুষে চক্কাম্ করে ছেড়ে দিচ্ছি, বৌদির দুদটি আমার মুখ থেকে ছাড়া পেয়ে লাফ্ফিয়ে কেপে উঠছে ।
এইভাবে দুদ বদল করে করে বেশ খানিক ক্ষন মোহিনী বৌদির ভরা যৌবনের প্রাণোচ্ছল উথ্থিত দুদ দুটোকে প্রাণ ভরে চুষলাম। বৌদি কেবল চোখ বন্ধ করে বহুকালের অতৃপ্ত শরীরটার ক্ষুধা নিবারনের স্বর্গীয় সুখটাকে তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগল ।
এইভাবে বৌদির দুদ দুটোর অমৃত সুধা অনেকক্ষণ ধরে পান করার পর ওকে বিছানায় এক ধাক্কায় আছড়ে ফেললাম । বৌদির শরীরটা বিছানায় ধাক্কা খেতেই ওর রসবতী ডাবের সাইজের ডবকা দুদ দুটি এমন ভাবে লাফিয়ে উঠল যেন ওর শরীরে ১৫/২০ রিখ্টার কম্পন হয়ে গেল ।
আমি বিছানায় বৌদির ডান পাশে গিয়ে বসলাম, তারপর কুনুইয়ের উপরে ভর দিয়ে ওর পাশে শুয়ে ওর ডান দুদটার বোঁটাটাকে মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম আর বাম দুদটা আমার ডান হাতে নিয়ে পিষতে লাগলাম । দুদের বোঁটায় আমার জিভের ছোঁয়া পেয়ে বৌদি যেন থরথর করে কেপে উঠল, ওর সারা শরীরে নিদারুন যৌন সুখের তরঙ্গ বয়ে গেল । আমি এবার ওর দুদ পাল্টে টিপা আর চুষাচুষি করতে করতে বললাম…
“মমমম বৌদি কি জ্যুসি দুদ তোমার সোনা…! যত চুষছি তত রস বেরচ্ছে… আর কী মোটা গো সোনা তোমার দুদ দুটো…! সাইজ কত বৌদি তোমার দুদের…!”
“জানননননি নাআআআআহহহ্…! যা করছ তাই করনা…! সাইজ জেনে কী করবে…? কর না সোনা… চোষো… চোষো আমার দুদ দুটো, টেপো, টিপে টিপে গলিয়ে দাও, লাআআআআল করে দাও সোনা…!”
“না, তুমি সাইজ না বললে আমি কিছুই করব না… বল আগে, কত সাইজ…!”
“ওওওওফফফফ্ ৩৬ সি, হয়েছে…? মনে শান্তি হয়েছে…? এবার চোষো, নাহলে ভালো হবে না বলে দিচ্ছি…!”
“ওওওওহহহহহ্… আমি আমার চোদনদেবীর ৩৬ সাইজের বিশাল দুদ চটকাচ্ছি… চুষছি… মাতাল হয়ে যাব আমি…” …বলেই আবার ওর দুদ দুটোর উপরে হুমড়ে পড়লাম । সর্বশক্তি দিয়ে ওর দুদ দুটোকে টিপে ধরতেই বৌদি ককিয়ে উঠে বলল…
“উউউফফফ্, গলে গেল রে… ওরে হারামজাদা, আমার দুদ দুটোকে থেঁতলে দিলে রে… মাআআআ গোওওও… মরে গেলাম… ওরে চোদনবাজ ঢ্যামনা আমার… কেবল দুদ দুটো নিয়েই খেলবি না নীচেও নামবি…?”
“কোথায় নামতে হবে তোমাকে বলতে হবে গো গুদমারানি সোনা বৌঠান… মুখে উচ্চারণ কর… তবেই নামব নীচে…!”
ব্লু ফিল্মে দেখেছিলাম, নায়কটা নায়িকার গুদ নিয়ে খেলছে । সেটা আজ আমি করতে চলেছি ভেবেই মনটা শিহরিত হয়ে উঠল । আমি তখন বৌদির দুটো হাতের তালুকে জোড়া লাগিয়ে উপরে তুলে ওর বগলে জিভ ঠেকিয়ে চাটতে শুরু করেছি । বৌদি এই উত্তেজনা যেন সইতে পারছিল না । ইলেকট্রিক শক লাগা মানুষের মত লাফ্ফিয়ে উঠল বৌদি । বলল…
“ওওওও মাআআআগো… ইইইহিহিহিহহহ্ মরে গেলাম সোনা, সুড়সুড়িতে মরে গেলাম । সোনা বগলে নয়… ছিঃ ঘামে ডুবে আছে… বগল টা এভাবে চেটো না সোনা… আর পারছি না সহ্য করতে… ছেড়ে দাও সোনা…!”
কিন্তু আমি আরও কিছুক্ষণ ওর বগল চাটতে থাকলাম…। বৌদি আর সহ্য করতে না পেরে আমাকে এক ধাক্কায় ঠেলে ফেলে দিয়ে বলল…
“ওরে চোদনখোর বৌদিচোদা হারামজাদা, এবার বৌদির গুদটার দিকেও নজর দে না রে ঢ্যামনা আমার… গুদে যে দাবানল জ্বলছে রে… সোনা আমার, এবার একটু গুদটা চাটো…! আমার লক্ষীটি… আর কষ্ট দিও না… এবার একটু তৃপ্তি দাও সোনা…!”
বৌদির এই আকুতি দেখে আর থামতে পারলাম না… আমি বৌদিকে এভাবেই কষ্ট দিয়ে ওর মুখ থেকে সব নোংরা কথা শুনতে চেয়েছিলাম । সেই ইচ্ছে পূরণ হওয়ায় আমি এবার ওর জাং-এর পাশে বসে ওর নাভি-কোমরে চুমু খেয়ে চাটতে চাটতে ওর কোমর বরাবর ওর প্যান্টির তলায় আঙ্গুল ঢুকিয়ে দিলাম ।
একটু একটু করে ওর প্যান্টি নিচে নামাচ্ছি আর ওর তলপেটে একটা একটা করে চুমু খেতে নিচে নেমে যাচ্ছি । জীবনে প্রথমবার কোনো মহিলার সঙ্গে চোদনলীলায় মেতেছি, জানতাম না মহিলাদের গুদ সম্পর্কে কিছুই । কিন্তু যখন বৌদির পুরো প্যান্টি টা খুলে নিলাম, দেখলাম ওর গুদটা রসে জব জব করছে । ওর প্যান্টি টাও ভিজে গেছে অনেক টা ।
জীবনে প্রথমবার কোনো মহিলার গুদটা চোখের সামনে দেখছি । বৌদির একটা মেয়ে আছে, তেরো বছরের, কিন্ত ওর গুদটা দেখে মনে হল পুরো আচোদা গুদ একটা । বুঝতে অসুবিধে হল না যে দাদা বৌদিকে অনেক দিন ধরে চুদেনি । বৌদির বাল কাটা ফর্সা গুদটার ঠোঁট দুটো একে অপরের সাথে লেগে রয়েছে ।
আর থাকতে না পেরে জীবনে প্রথম বার একটা নারীর গুদ স্পর্শ করলাম । ওর ভেজা গুদের উপর আমার আঙ্গুল গুলো পিছলে পিছলে যাচ্ছিল । গুদে আমার আঙ্গুলের ছোঁয়া পেয়ে বৌদির শরীরে মনে হল বিদ্যুত্ ছুটে গেল….
বৌদির নাভির আসপাশটা কেপে উঠল । আমি ব্লু ফিল্মে যেমন দেখেছিলাম ওমনি করে বৌদির গুদের ঠোঁট দুটো বুড়ো আর তর্জনি আঙ্গুল দিয়ে ফেড়ে ধরলাম । ওর কোঁট টাতে আঙ্গুল রগড়াতে লাগলাম । ওর গুদের রসে আমার আঙ্গুল টা পিছলে পিছলে ওর গুদের কোঁট টাকে ঘঁষতে লাগল… বৌদি শিহরনে, উত্তেজনায় বালিশের উপর মাথাটা এপাশ-ওপাশ করতে লাগল, নিচের ঠোঁট টা দাঁতে কামড়ানো, মনে হল, বৌদি দারুন মজা পাচ্ছে । আমি আরও জোরে জোরে আঙ্গুল রগড়াতে শুরু করলাম । বৌদি এবার শীত্কারে ভেঙ্গে পড়ল….
“মমমমম অাঁঅাঁঅাঁআআআ শশশশশশ ওহ্ ওহ্ ওহ্ ওহ্ আআআআহহহহ্ মমমমমম মাআআআআআ গোওওওও কি দারুন লাগছে সোনা………. কর, আরও কর……… সোনা একবার জিভটা ঠেকাও আমার গুদে, চাটো সোনা গুদটা, তোমার দাদা এই সুখ কোনোও দিন দেয়নি আমাকে, আমি অপূর্ণ ।
আজ তুমি আমার গুদ চেটে, চুষে আমাকে পূর্ণ কর সোনা……… চোষো আমার গুদটা, চুষে চুষে খেয়ে নাও আমার রসে ভরা যৌবনটা… আজ থেকে এটা তোমার…….. তুমি যেমন খুশি, যখন খুশি তোমার চাহিদা মেটাবে আমার এই শরীরটা নিয়ে…….! একবার আমাকে গুদে চোষন খাওয়ার সুখ দাও সোনাআআআ……!”
“চুষব বৌদি, একটা শর্তে, যদি তুমিও আমার ধোনটা চোষো তো…….. বল চুষবে……….!”
“তোমাকে কোনো শর্ত দিতে হবে না, আমি এমনিতেই তোমার ওই কলাগাছের মত বাড়াটা চুষতে চাই । পর্ণ দেখে কতবার তোমার দাদার বাড়া চুষতে চেয়েছি, দেখতে চেয়েছি, বাড়া চুষতে কেমন লাগে, কিন্তু ও দেয়নি । তাই তোমার বাড়া চুষেই সেই ইচ্ছে পূরণ করতে চাই আমি । কিন্তু তুমি আগে আমার গুদটা একটু চুষে দাও সোনা, ও আমার বৌদি-চোদা দেওর, প্লীজ, দয়া কর আমার উপর………!”
বৌদির কথা শুনে এবার আর থাকতে পারলাম না, ওর গুদের কাছে মুখটা নিয়ে গেলাম । কিন্তু কেমন যেন একটা উদ্ভট গন্ধ ওর গুদ থেকে বেরিয়ে আসছিল । আগে কখনও এ গন্ধ আমি শুঁকি নি । প্রথমে বৌদির গুদে মুখ লাগাতে ইচ্ছে করছিল না । কিন্তু তবুও জোর করে মুখটা লাগালাম গুদে ।
আর যেমনই আমি বৌদির গুদে জিভ ঠেকালাম, সঙ্গে সঙ্গে ও যেন হিলহিলিয়ে উঠল । বৌদির গুদটাকে দু’হাতের আঙ্গুল দিয়ে ফাঁক করে যেমনই ওর গুদের কোঁট টা জিভ দিয়ে স্পর্শ করলাম ও যেন কোমর চেড়ে আমার মুখের ভেতরে ওর গুদটাকে গেদে ধরল, আমি ওর জাং বরাবর ওর পা’দুটোকে পাকিয়ে ধরে গুদটাকে খুলে নিলাম । তারপর জিভ বের করে ওর গুদটা চাটতে শুরু করলাম । গুদের নিচ থেকে উপর পর্যন্ত চেটে চেটে ওর গুদের কামরস আর আমার লালরস মিশিয়ে বৌদির গুদটা চুষে চুষে খেতে লাগলাম…
বৌদি তীব্র যৌনসুখে আচ্ছন্ন হয়ে আমার মুখে কোমর ঠেঁসে ঠেঁসে ধরল । ওর গুদের ভেতর থেকে যেন গঙ্গা বইতে শুরু করেছে তখন । যে গুদটা এক সময় আমাকে দুর্গন্ধযুক্ত মনে হচ্ছিল, সেটা এখন আমাকে অমৃত-সুধা ভান্ডার মনে হতে লাগল । মনের সুখে গুদের রস চাটতে চাটতে এবার বৌদির দুদ দুটোকে আবার আমার বাঘের থাবার মত হাতদুটো দিয়ে থেঁতলে দিতে লাগলাম । মোহিনী বৌদির দুদের বোঁটা দুটোকে দু’হাতের বুড়ো আর তর্জনি আঙ্গুল দিয়ে কচলাতে কচলাতে বললাম……
“আমার চোষণ আর মর্দন তোমার কেমন লাগছে বৌদি…? আমি কি তোমার পিপাসা মেটাতে পারছি…?”
“না সাহির, বৌদি নয়, আমাকে তুমি মোহিনী বলেই ডাকো, আজ থেকে আমি তোমার মাগী, তোমার ধোনের দাসী, খানকি একটা রেন্ডি, তোমার রেন্ডি, আর কারও নয়…… চোষো সোনা আমার, আমার গুউউউদদদদেএএএর রস তুমি টেনে বের করে নাও আমার সারা শরীরের রস তুমি বের করে দিয়ে সুকনো কাঠ বানিয়ে দাও আমাকেএএএ… আআআআমমমমাআআআআর দাআআআরুউ়ুউউননন লাআআআআগগগগচচচছে গো নাগওওওওওওরররর্ আমাররররর্….”
বুঝতে আমার আর কোনো অসুবিধে হল না যে বৌদি চরম এনজয় করছে….। হঠাত্ একটা ব্লু ফিল্মের একটা সীন মনে পড়ে গেল, সেটাকে নকল করে আমি বৌদির গুদে আমার ডান হাতের মধ্যমা আঙ্গুলটা পুরে দিয়ে পাকে পাকে ঘোরাতে লাগলাম, বাম হাত দিয়ে ওর ডান মাইটাকে চটকাতে থাকলাম ।
 আর সেই সঙ্গে ওর গুদের কোঁট টাকে সমানে চাটতে – চুষতে থাকলাম । মনে মনে ভাবলাম কি পাকা খেলোয়ড়ই না হয়ে গেছি আমি…!!! বৌদি তখন মাথাটাকে উঁচু করে বালিশে গুঁজে ধরছে… আমি কেবল ওর থুতনিটা দেখতে পাচ্ছি । সীমাহীন কামোত্তেজনার আবেশে বৌদি শীত্কার ছাড়তে শুরু করল……
“হাঁআঁআঁআঁ…….. মঁমঁমঁমঁমঁমঁম্শ্শ্শ্শ্শ্শ্….. গঁগঁগঁগঁগঁগঁগঁঅঁঅঁঅঁ…. উউউউউউইইইইইইই মমমমাআআআআআগগগগোওওওওওও…… আর পারররররচচচছি নাআআআআআগগগগগোওওওওও……. একবারেই এত সুখ দিওনা গো আমার কামমমমদেএএএববব্…… এত সুখ আমার আর সহ্য হচ্ছে না গোওওওও…. এবার আমাকে তোমার সেবা করার সুযোগ দাও, এবার আমাকে তোমার রস খেতে দাও, আমি আমার কালোঘোড়ার কামরসের স্বাদ গ্রহন করতে চাই…. এবার আমি তোমার ল্যাওড়াটা চুষতে চাই……..”
…..বলেই বৌদি আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দয়ে নিজে হাঁটু গেড়ে বসে পড়ল, আর আমাকে বিছানায় চিত্ করে শুইয়ে দিল… আমার টি-শার্ট আর জিন্স আমি আগেই খুলে ফেলেছিলাম, কেবল জাঙ্গিয়াটা খুলিলি, বৌদিকে দিয়ে খোলাব বলে । আমার বাড়াটা বের করার জন্য বৌদি যখন আমার জাঙ্গিয়ার বেল্টের মধ্যে আঙ্গুল ঢুকাচ্ছে, আমি তখন ওর হাতটাকে ধরে নিয়ে বললাম……
“এভাবে নয় মোহিনী, নিচে চলো, আমি দাঁড়িয়ে থেকে তোমার ধোনচুষা দেখব । চলো নিচে এসো ।”
……বলে বৌদির হাত ধরে টানতে টানতে ওকে নীচে নামিয়ে আনলাম । আমি পা’দুটোকে একটু ফাঁক করে দাঁড়িয়ে পড়লাম । ও আমার সামনে দাঁড়িয়ে, বললাম…
“হাঁটু গেড়ে বসে পড় সোনা ।”
বৌদি আমার বাধ্য ছাত্রীর মত বসে পড়ল আমার কথা মত…. তারপর আমার পেশীবহুল সিক্স প্যাক অ্যাব্-কে চাটতে চাটতে নাভির চারিদিকে ওর জিভটা ফেরাতে লাগল, আর সেই সাথে আমার কোমরের দুই পাশে হাত বোলাতে বোলাতে আস্তে আস্তে আমার জাঙ্গিয়ার বেল্টের ভেতরে আঙ্গুল গলাতে লাগল ।
একটু একটু করে আমার জাঙ্গিয়টা নিচে নামায়, আর একটু একটু করে আমার বাড়ার দিকে চুমু খেতে খেতে নেমে আসে আমার কামনার দেবী । এই ভাবে যখন আমার বাড়াটা জাঙ্গিয়ার বেড়াজাল থেকে পুরো মুক্ত হয়ে গেল, তত্ক্ষণাত্ সেটি তড়াক্ করে বৌদির চোখের সামনে লাফিয়ে উঠল । বাড়াটা সোজা বৌদির কপালে গিয়ে ধাক্কা মারল । সঙ্গে সঙ্গে বৌদির চোখদুটো পেল্লাই রূপে বড় হয়ে গেল । চরওওওওম অবাক হয়ে বৌদি বলল….
“ওওওওওররররেএএএএএ বাআআআআআপপপ্ রেএএএএএ এতততত্তো বড় বাড়া…. আর কিইইই মোওওওওটাআআআআ…. এতো পুরো আইফেল টাওয়ার গো সোনা……. এত বড় বাড়া কি আমি গিলতে পারব…?
এত বড় বাড়া গিলতে পারল কি পারলনা পরে বলছি ……..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments