সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 20-09-2019

 

This story is part of the পরকীয়া প্রেমের রহস্য series

এরপর অনুষ্ঠিত হল ছয়জন নারী পুরুষের একত্রে স্নান। ছয়জনে একসাথে বাথরূমে ঢুকে প্রায় চাপাচাপি অবস্থায় পাশাপাশি দাঁড়িয়ে একসাথে মুতলাম। মনে হচ্ছিল ছয়টি ধারা বেয়ে ঝর্ণার জল পড়ছে! এই অপূর্ব দৃশ্য সত্যি আমি কোনও দিন ভুলতে পারবনা!
না, চানের সময় আলাদা করে কোনও সঙ্গিনী নির্ধারিত করা হয়নি। তাই আমরা তিনজন ছেলেই নিজেদের বৌয়ের সাথে অন্য দুই বৌয়ের উলঙ্গ শরীরে সাবান মাখিয়ে ছিলাম এবং সেই সুযোগে তাদের মাই টিপেছিলাম। একই ভাবে তিনজন মহিলাই তাদের স্বামী সহ অন্য দুই পুরুষের গায়ে সাবান মাখিয়েছিল এবং তাদের ধন চটকেছিল।
মধ্যাহ্ন ভোজের পর চতুর্থ রাউণ্ডের খেলায় যে যেমন খুশী চোদাচুদি করেছিল। রীমাদি ডগি আসনে চুদতে পছন্দ করত, তাই আমি তাকে সেই ভাবে, রাণাদা মালাকে কাউগার্ল আসনে এবং স্ব্পন রূপাকে মিশানারী আসনে চুদেছিল।
এই দিনের পর, সপ্তাহের মাঝে আমি পাল্টা পাল্টি করে দুইবার রাণাদাকে দিয়ে রূপাকে চুদিয়েছিলাম যাতে রূপার শরীরে পরপুরুষের প্রয়োজনটা বজায় থাকে।
পরের শনিবার সন্ধ্যায় রাণাদার বন্ধু দীপকের আগমন হল। সে অবিবহিত, অথচ রীমাদি তাকে ‘বিনিময় ক্লাবের’ সদস্যতা দিয়েছে। কারণ হল, দীপকের নুঙ্কু নাকি খূবই ছোট এবং বিয়ের পর বৌয়ের লাথি খাবার ভয়ে সে বিয়ে করতে পারছেনা, তাই রীমাদি সেটা বড় করার দায়িত্ব নিয়েছে, এবং রাণাদার বন্ধুদের বৌয়েরাও রীমাদির এই মহৎ চেষ্টায় অংশগ্রহণ করছে।
দীপকের আসার পর রীমাদি আমার এবং রূপার সাথে তার আলাপ করিয়ে দিল। দীপককে আমার একটু নিরীহ এবং লাজুক বলেই মনে হল, হয়ত তার জিনিষটা ছোট হবার কারণেই।
চা ও জলখাবার পরিবেশন করার পর রীমাদি হেসে বলল, “দেখ দীপক, তোর উন্নতি হউক, সেটা আমার বোন রূপাও চায়, তাই সেও আমার সাথে সহযোগিতা করবে বলেছে! অতএব তোর চা খাওয়ার পরেই আমরা দুজনে একসাথে চেষ্টা আরম্ভ করছি, যাতে রাতের আগেই আমরা তোকে আজ রাতের জন্য তৈরী করে নিতে পারি! তুই কিন্তু রূপাকে একটুও লজ্জা পাবিনা, বলে দিলাম!”
দীপকের চা খাওয়া হয়ে যেতেই রীমাদি নিজের এবং রূপার নাইটি খুলে ন্যাংটো হয়ে দীপককেও ন্যাংটো হয়ে যাবার নির্দেশ দিল। প্রথমবার রূপার উপস্থিতিতে উলঙ্গ হতে দীপক বেশ দ্বিধা করছিল, কিন্তু রীমাদি জোর করেই তাকে ন্যাংটো করে দিল। দীপককে রীমাদি একপাশ থেকে এবং রূপা অন্য পাশ থেকে জড়িয়ে ধরল এবং দুজনেই দীপকের বুকে ও পিঠে মাই চেপে দিয়ে তার দুই গালে পরপর চুমু খেতে লাগল।
দীপকের নুঙ্কু একটু করে শক্ত হতে লাগল। আমি লক্ষ করলাম শক্ত হবার পরেও দীপকের নুঙ্কু মেরে কেটে ৪” গণ্ডি পেরুলো। তবে সেটা চওড়ায় ছেলেদের হাতের বুড়ো আঙ্গুলের মত, অর্থাৎ সেটা রীমাদি বা রূপা যার গুদেই ঢুকুক না কেন, দুজনের মধ্যে কেউই চুদে মজা পাবেনা।
মেয়েদের আসল গহনা যেমন স্তন ও পাছা, তেমনই ছেলেদের আসল গহনা লম্বা এবং মোটা বাড়া, আর দীপক বেচারির সেটারই অভাব ছিল। এরপর রীমাদি ও রূপা দুজনেই দীপককে তাদের মাইগলো চটকতে বলল এবং নিজেরা দুজনে দীপকের ছাল গুটিয়ে দিয়ে বাড়া খেঁচতে লাগল। দীপক ছটফট করে উঠল। সে দুহাতে চার চারটে পুরুষ্ট মাই ধরে টিপতে বেশ হিমশিম খাচ্ছিল। দীপকের অবস্থা দেখে আমার হাসি পেয়ে গেল।
রীমাদি মুচকি হেসে বলল, “দীপক যখন আমার কাছে প্রথমবার ন্যাংটো হয়েছিল, তখন তার নুনু মাত্র ৩” মত লম্বা আর মেয়েদের হাতের মাঝের আঙ্গুলের মত মোটা ছিল। সেজন্যই তখন আমি সেটাকে বাড়া না বলে নুনু বলতাম।
গত ছয়মাসে আমি আর রাণার বন্ধুদের বৌয়েরা মিলে দীপকের জিনিষটা ঘষে মেজে অন্ততঃ কিছুটা বড় করতে সফল হয়েছি। আরো কিছুক্ষণ খেঁচলে মালটা ৪.৫” মত লম্বা, ও মেয়েদের পায়ের বুড়ো আঙ্গুলের মত মোটা হয়ে যাবে। তবে ওর জিনিষটা পুরো খাড়া হয়ে গেলে বেশ শক্ত হয়ে যায়, তাই তখন সেটা গুদে ঢোকাতে আর তেমন অসুবিধা হয়না।
দীপক, তুই কিন্তু আজ রাতে পালা করে আমি ও রূপা দুজনকেই চুদবি! চুদতে না পারলে কিন্তু রাণা আর জয় দুজনেই তোর গাঁড় মেরে দেবে, বলে দিলাম! আমরা দুজনেই তোর ডাণ্ডা বড় করার জন্য যঠেষ্ট পরিশ্রম করছি! রূপাও যথেষ্টই কামুকি এবং তোর বন্ধু রাণা ওকে চুদে চুদে আমার মতই কামুকি বানিয়ে তুলেছে!”
রাণাদা এবং আমার সামনেই আমার বৌ ও বোন দীপকের বাড়া খেঁচছিল। উত্তেজনার ফলে আমার ধনটা শক্ত হয়ে উঠেছিল, তাও আমি ঠাণ্ডা মাথায় দুই বিবাহিত যুবতীর দ্বারা দীপকের বাড়া মালিশের মনোরম দৃশ্য উপভোগ করছিলাম।
আধঘন্টা পরে দীপকের বাড়াটা আর একটু লম্বা ও মোটা হয়ে গেল। রীমাদি দীপকের ধনের মাথায় চুমু খেয়ে বলল, “নে দীপক, এবার তোর যন্ত্রটা আজকের মত তৈরী করে দিয়েছি। এবার তুই ঐটা রূপার গুদে ঢুকিয়ে ঠাপ দে, ত দেখি!”
রূপা আমাদের সামনেই পা দুটো ফাঁক করে চিৎ হয়ে শুয়ে পড়ল। রীমাদি নিজেই দীপকের বাড়ায় কণ্ডোম পরিয়ে দিল। সে রূপার কোমরের তলায় একটা বালিশ গুঁজে দিল, যার ফলে রূপার গুদটা আরো ফাঁক হয়ে গেল। দীপক রূপার উপর উঠতে একটু ইতস্তত করছিল, কিন্তু রীমাদির ধমক খেয়ে সে উঠতে বাধ্য হল।
রূপা নিজেই হাতে ধরে দীপকের ধনের ডগটা নিজের গুদের চেরায় ঠেকালো এবং জোরে তলঠাপ মারল। দীপকের সদ্য বিকসিত হওয়া বাড়ার গোটাটাই রূপার রসালো গুদের মধ্যে ঢুকে গেল। রীমাদি একবার দীপকের বিচিদুটোয় হাত বুলালো তারপর তার পিঠের উপর উঠে মাইদুটো তার পিঠে চেপে ধরল এবং তলপেট দিয়ে দীপকের কোমরে চাপ মেরে বলল, “দীপক, এবার তুই রূপাকে ঠাপ মারতে আরম্ভ কর!”
আমি হেসে বললাম, “রীমা ও রূপার গুদে দীপকের ঠাপের অর্থ হল পাতকুয়ার জল কঞ্চি দিয়ে নাড়ানোর চেষ্টা! রাণা তার আখাম্বা বাড়া দিয়ে ওদের দুজনকে চুদে চুদে গুদের এমনই অবস্থা করে দিয়েছে যে ওদের দুজনেরই দীপকের ধনটা কঞ্চি মনে হবে!”
রীমাদি মুচকি হেসে এক হাত দিয়ে দীপকের বিচি টিপে দিয়ে বলল, “দীপক তুই কারুর কথায় কান না দিয়ে একমনে রূপাকে চুদতে থাক!”
রূপা বলল, “প্রথমটা ছোট মনে হলেও এখন কিন্তু দীপকের বাড়ার ঠাপ খেতে আমার ভালই লাগছে! দীপক, তুই ঠাপের সাথে আমার মাইদুটো টিপতে থাক, তাহলে আরো বেশী মজা পাবি!”
দীপকেরই বা কি করূণ অবস্থা! তার বুকে রূপার দুটো মাই, আর পিঠে রীমাদির দুটো মাই চেপে আছে! তাছাড়া রীমাদির মত সেক্সি ছুঁড়ি পিঠের উপর উঠে নিজের পেলব দাবনা দিয়ে তার পাছায় ঠেলা মারছে! এই অবস্থায় বেচারা কতক্ষণই বা লড়তে পারবে!
আর ঠিক তাই হল! দীপক দশ মিনিটের মধ্যেই মাল আউট করে ফেলল! রীমাদি তাকে সান্ত্বনা দিয়ে বলল, “দীপক, তুই যথেষ্ট লড়াই করেছিস, চিন্তা করিসনা। খাওয়া দাওয়ার পর তুই আমাকে চুদবি আর রূপা তোর পিঠের উপর উঠবে। তখন তোকে আমি বেশীক্ষণ ধরে রাখতে শিখিয়ে দেবো!”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments