সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 12-09-2018

 

পরিপক্ক চুদাচুদি – সন্ধ্যায় সুরাপান করেছেন মালাদেবী চেয়ারম্যান সাহেবের বাসাতে । জীবনে তিনি আজ সর্বাধিক প্রথম সুরাপান করলেন। নেশা বেশ চেগেছে। কামুক লম্পট বিপত্নীক মদনচন্দ্র দাসের শীততাপনিয়ন্ত্রিত বেডরুমে এখন তিনি শুধু সবুজ রঙের ফুলকাটা কাজের দামী পেটিকোট পরে আছেন। এই একটু আগে তাঁর হাতকাটা সবুজ রঙ এর ব্লাউজ খুলে ফেলে দিয়েছেন মদনচন্দ্র ।
তারপরে তাঁর সাদা লেসলাগানো ব্রেসিয়ার ও মদনবাবু কামতাড়িত হয়ে খুলে ফেলেছেন। সুপুষ্ট কামজাগানো মাইযুগল । বাদামী রঙএর কিসমিস যেন দুখানি বোঁটা । অপরদিকে মালাদেবী স্যারের লুঙগির গিট খুলে ফেলে স্যারকে একদম উদোম ল্যাংটো করে দিয়ে ভয়ার্ত দৃষ্টিতে স্যারের সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙএর ছুন্নত করা ঠাটানো ধোনটা একদৃষ্টিতে দেখছিন। কি ভয়ংকর ধোন। ফোঁস ফোঁস করতে করতে কাঁপছে ।নীচে সাদা-কালো যৌনকেশের মধ্যে দিয়ে দেখা যাচ্ছে সবেদার মতো অন্ডকোষটা ।”স্যার,কি সাংঘাতিক আপনার জিনিস একটা। বাব্বা। আর আপনার বিচিটাও কি রসে টসটস করছে।”—মালাদেবী মদনবাবুকে বললেন।
মদনবাবু মালাকে কাছে টেনে নিয়ে মালাদেবীর হাতে ধরিয়ে দিলেন ধোনটা। ধোনটাকে নিজের হাতে নিয়ে মালাদেবী কচলাতে কচলাতেএরপরে বিচিটাও টিপতে টিপতে দেখতে লাগলেন। মদনবাবু তখন মালাদেবীর ডবকা মাইজোড়া টিপে টিপে বোঁটা দুখানি আঙ্গুলের মধ্যে নিয়ে মুচু মুচু মুচু করে রগড়াতে লাগলেন।
“সোনা,কেমন গো আমারটা?”-প্রশ্ন করলেন মদনবাবু মালাদেবীকে।
মুচকি হেসে বললেন মালাদেবী-“বাবা,এই বয়সে আপনি কি সুন্দর মেইনটেইন করেছেন এইটাকে”।
মদন এইবার মালাদেবীর সবুজ ফুলকাটা কাজের দামী পেটিকোটের উপর দিয়ে মালাদেবীর গুদের উপর হাত বোলাতে লাগলেন। বুঝলেন মালাদেবী পেটিকোটের নীচে প্যান্টি পরে আছেন। মালাদেবীকে নিয়ে বিছানাতে শুইয়ে দিয়ে মালাদেবীর পাশে কাত হয়ে শুইয়ে মালাদেবীর দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে বললেন “খুব সুন্দর দুধ তোমার ।”উমমমমমমমমম”-অসভ্য কোথাকার”বলে মদনের ধোনটাকে নিজের হাতে নিয়ে খিচতে শুরু করে দিলেন কামার্ত মালাদেবী।
মদনবাবুর মুখের মধ্যে নিজের দুধের বোঁটা ।তিনি মদনের বিচিটা আস্তে আস্তে টিপতে লাগলেন। মদন এইবার দুধু খাওয়া ছেড়ে বিছানা থেকে উঠলেন। বললেন-“দাঁড়াও সোনা আসছি।” – বলে পাশের টেবিলের উপর রাখা বিদেশী চকোলেট কন্ডোম এর প্যাকেট নিয়ে এলেন।
“এটা কি ?”মালাদেবী প্রশ্ন করলেন।
মদনবাবু কন্ডোমের প্যাকেট খুলে এক পিস্ চকোলেট কন্ডোম বের করে মালাদেবীর হাতে দিয়ে বললেন -“সোনামণি এইটা আমার ধোনে পরিয়ে দাও। গন্ধ শোঁকো। ভালো লাগবে গো।”
মালাদেবী কন্ডোমের সুন্দর চকোলেটের গন্ধ শুঁকলেন। বললেন”বাব্বা দারুণ তো”।যত্ন করে স্যার মদনবাবু র ঠাটানো ধোনের পরিয়ে দিলেন। হাতে চকোলেটের গুঁড়ো লেগে গেল মালাদেবীর।
এইবার মদনবাবু চকোলেট কন্ডোম পরা ধোনটাকে মালাদেবীর মুখের ঠিক ষামনেটা ধরে বললেন-“এইবার এইটা মুখে নিয়ে চুষতে থাকো।”
মালাদেবী নাকি সিটকোলেন।”ইস্ কি বলছেন?এটা আমি মুখে নিতে পারবো না। আমার ঘেন্না করছে। ওটা দিয়ে আপনি প্রস্রাব করেন। ও মাগো। ইস্।”
“আরে একবার মুখে ঢুকিয়ে দেখো না”-মদন জোর করতে লাগলেন। মালাদেবী ইতস্তত করছিলেন।”আরে তুমি আমার এটা মুখে নিয়ে চুষতে শুরু করো। ভালো লাগে”বলে একরকম জোর করিয়ে মালাদেবীর মুখের ভিতর নিজের হাতে মুঠো করে চকোলেট-কন্ডোমে ঢাকা আখাম্বা লেওড়াটা ঢুকিয়ে দিলেন।
মালাদেবীর মুখে ঢুকিয়ে আস্তে আস্তে ঠেলা মারতে লাগলেন। চকোলেটের গন্ধ মাখা কন্ডোম দিয়ে ঢাকা লেওড়াটা পুরোপুরি মালাদেবীর মুখে কপাত করে ঢুকে গেল। মালাদেবী এইবার চুষতে শুরু করলেন স্যারের ধোন। মদনের দারুণ একটা অনুভূতি হতে লাগলো। চকোলেট খাচ্ছেন মালাদেবী। আস্তে আস্তে মালাদেবী সামলে নিয়ে চুষতে শুরু করলেন স্যারের পুরুষাঙগ ।
চকোলেট মাখা। তাই ফেশ লাগছে। মদনবাবুর মুখের দিকে পাছাটা মালাদেবীর পেটিকোট আর প্যান্টি ঢাকা।হামাগুড়ি দিয়ে মদনের ঠাটানো ধোনটাকে নিজের হাতে ধরে মুখে নিয়ে চুষছেন। মদন তখন মালার পাছাটা টিপছেন। এরপর পেটিকোট পুরো গুটিয়ে তুলে দেখলেন মালাদেবী একটি সবুজ রঙের সুন্দর প্যান্টি পরে আছেন।মদন তখন প্যানটি নামিয়ে মালাদেবীর তানপুরার মত লদকা পাছাটা বের করলেন। পাছার তলা দিয়ে হাতের আঙ্গুল চালিয়ে দিলেন একেবারে মালাদেবীর গুদের মধ্যে । লোম অল্প আছে। ছোট করে ছাটা লোম।
“উফ্ কি করছেন”-মালাদেবী বলে উঠলেন। মদনের লেওড়াটা আবার চুষতে লাগলেন।জোরে জোরে চুষতে লাগলেন মদনের দিকে পেছন ফিরে পাছা তাক করে। মদন তখন মালাদেবীর প্যান্টি আরোও নীচে নামিয়ে দিলেন। গুদের মধ্যে আঙগলি করতে লাগলেন।
“ওহহহহহহ ওহহহহহহহ ওহহহহহহ চোষো চোষো সোনা”-বলে কাতরাতে লাগলেন মদন সুখের আবেশে।
ওদিকে গুদ কেলিয়ে মালাদেবী বলে উঠলেন ভীষণভাবে উত্তেজিত হয়ে খিস্তি দিতে শুরু করলেন।”ওরে মাগীবাজ। তুই কি লেওড়া বানিয়েছিস রে। তুই এই বাঁশটা আমার উপোসী গুদের মধ্যে কখন ঢোকাবি রে -আমি তোর বাঁধা মাগী হয়ে থাকবো। তুই শুধু আমার চাকরিটা দিয়ে দে। তোকে দিয়ে আমি দুবেলা আমার উপোসীগুদটা চোদাবো। তোর আখাম্বা লেওড়াটা দিনে যতবার বলবি,ততোবার চুষে দেবো।”
এই খিস্তি শুনে মদন প্রবলভাবে উত্তেজিত হয়ে উঠলেন। উনি এইবার মালাদেবীর সবুজ ফুলকাটা পেটিকোটের দড়ি খুঁজতে লাগলেন ওটাকে খুলবেন বলে।”ওরে মাগী তোর পেটিকোট আর প্যানটি খোল মাগী। পুরো ল্যাংটো হয়ে আভার বাড়াটা চোষানি না রেন্ডিমাগী।তোর চাকরি কনফার্ম মাগী। যা তোর গতর,আজ তোকে চুদে চুদে আমার বাঁধা মাগী করে ও বাঁধা রেন্ডি করে রাখবো। আজ তুই বাড়িতে টেলিফোন করে দে । আজ রাতে আমার কাছে আমার বিছানাতে শুইয়ে আমার চোদা খাবি।ওফ্ আর আমার লেওড়াটা চুষিষ না খানকি। ওরে ওরে ওরে লেওড়াটা মুখের থেকে বের কর না শালী। অব আহ আহহহহহ আহহহহহহহ ওরে কত বড় রেন্ডি তুই।আমি কি সুখ পাচ্ছি রে ওরে ওরে ওফফফফফফফফ বেরোলো বেরোলো “বলে পাছা উঁচু করে মালাদেবীর মুখের ভিতর নিজের মুষলদন্ডটা দুরমুশ করে গুঁজে গুঁজে গলগলগলগল করে বীর্য উদগীরণ করতে করতে মালাদেবীর গুদ খিচতে লাগলেন।
“”রস বেরোচ্ছে বেরোচ্ছে রে আমার শালা লম্পট কোথাকার”-বলে মালাদেবী গুদের রস ছরছর করে ছেড়ে দিলেন। মদনবাবু বীর্য উদগীরণ করে কেলিয়ে গেলেন। মালাদেবী নিজের মুখের থেকে মদনের ধোনটা বেড় করে দেখলেন যে কন্ডোমের মধ্যে অনেকটা সাদা ঘন বীর্যে ভরতি।
আস্তে আস্তে কন্ডোম খুলতেই এক খাবলা বীর্য কপাত করে বেরিয়ে মালাদেবীর হাতে পড়লো। গরম ঘন বীর্য মদনবাবুর। পেটিকোটের উপর বীর্য পড়েছে কিছুটা। মাখামাখি অবস্থা। নিজের পেটিকোট টা আর প্যানটি টা খুলে মালাদেবী পুরো ল্যাংটো অবস্থাতেই পাশের বাথরুমে ঢুকে পড়লেন। নিজের গুদপা হাত দিয়ে ঢেকে রাখলেন।
রস বেরিয়েছে অনেকটা মদনের আঙগলি করার জন্য । এর পরে মালাদেবী বাথরুমের থেকে পরিস্কার হয়ে বেরোলেন। তখনো মদনবাবু নেতানো লেওড়াটা পুরোপুরি বীর্যে মাখিয়ে কেলিয়ে পড়ে আছেন। মালাদেবী এসে মদনের লেওড়াটা নিজের সবুজ পেটিকোট টা দিয়ে ভালো করে কচলাতে কচলাতে মুছলেন। বিচিটা মুছলেন পেটিকোট টা দিয়ে । মদনবাবু সম্বিত ফিরে পেলেন। সামনে উদোম ল্যাংটো মালাদেবী। এরপরে কি হোলো -দেখুন পরবর্তী পর্বে ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments