সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 06-01-2015

 

পরিপক্ব চোদন লীলা – আমার সেক্সি মায়ের চোদন কাহিনী – ৩
পরিপক্ব চোদন লীলা – মা এতে খুব আপত্তি করে বল্লো যে প্রীজ না না আমার খুব লজ্জা করবে. জ্যেঠু মাকে অনেক করে বলতেও যখন মা রাজী হলো না তখন জ্যেঠু বাধ্য হয়ে মায়ের কথা মেনে নিলো. আর মা বাথরূমে ঢুকে পড়লো. জ্যেঠু কিছুক্ষন ড্রযিংগ রূম অ বসে হতার কি মনে করে মায়ের বেডরূম এর দিকে গেলো. আর উনি বেডরূমে ঢুকতেই আমি তাড়াতাড়ি আমার রূম থেকে বেরিয়ে এসে কলোনী তে চলে এলাম আবার. এবং আবার সবার সাথে রং খেলায় মেতে উঠলাম.
আমি কলোনীতে সবার সাথে রং খেলায় এতো তায় মেতে ছিলাম যে আমার টাইমের সমন্ধে কোন ধারণায় ছিলো না. এর পর আসতে আসতে সবাই বাড়ি যেতে লাগলো, ওখানে এখন অনেকটায় ফাঁকা হয়ে এলো. তখন আমি একজনের থেকে জানতে পারলাম যে প্রায় ৩.৩০ বেজে গেছে. আমার বন্ধুরাও এখন একে একে সবায় বাড়ি যেতে লাগলো. তখন আমি ও বাড়ির দিকে রওনা দিলাম, আমি একটু একটু ভয়ও পাচ্ছিলাম যে মা যদি বকা দেই. আসলে কোন বার আমি এতোক্ষন পর্যন্তও বাইরে হোলি খেলিনি, কারণ কোনো বারি মা আমাকে রং খেলার জন্য বেশিক্ষন বাইরে থাকতে দিতো না. আর আমকেও ১২-১২.৩০ টার মধ্যেই বাড়ি ফিরে আসতে হতো তায় এবার এতো লেট হয়ে যাওয়াতে আমি বেস ভয় পাচ্ছিলাম. আর ভাবছিলাম ঠাকুর যেন জ্যেঠু এখনো আমাদের বাড়ীতেই থাকে তাহলে তাও জ্যেঠু হয়তো আমাকে মায়ের বকা খাওয়া থেকে বাচতে পারবো…
এই সব ভাবতে ভাবতে আমি বাড়িতে আসতে লাগলাম। বাড়িতে এসে দরজায় বেশ কয়েকবার নক করেও কার কোন সারা শব্দ পেলাম না। তখন আমি সেই ভাবেই বেশ কিছুক্ষণ দরজায় দাড়িয়ে থেকে বিরক্ত হয়ে ভাবলাম বাড়ির পিছন দিকের দরজাটায় একবার ট্রাই করে দেখি, মা ওই দরজাটা অনেক সময় লক করতে ভুলে যায়। ওই দিকে আমাদের সে রকম কোন দরকার থাকেনা জন্য আমরা ওই দিকের দরজাটা অত গুরুত্ব দিই না। আর ওদিকে বাড়ির সব আবর্জনা ফেলা হয় বলে ওদিক দিয়ে কেউ যাতায়াতও করে না। আমি ভাবলাম এখন তো স্নান করবোই তো ওদিকে গেলে কিছু হবে না। আমি বাড়ির পেছন দিকে যেতেই একটা জিনিস আমার চোখে পড়লো, আর আমি ওটা দেখে খুব অবাক হয়ে গেলাম।
আমি দেখলাম ব্রেন্ডারস প্রাইডের এর একটা খালি বোতল ওখানে পড়ে আছে। আমি এটা দেখে খুব অবাক হয়ে গেলাম, কারন আমি কোন দিনও বাবাকে মদ খেতে দেখিনি। আমি খুব ভাল করেই জানি যে বাবা মদ খায় না, এবং মদ খাওয়া লোকেদের ও বাবা একদম পছন্দ করে না। তবে এই মদের বোতলটা আমাদের বাড়ির পেছনে এল কেমন করে? আমি এই সব ভাবতে ভাবতে বোতলটা তুলে নিয়ে ভাল করে দেখতে লাগলাম। বোতলটা দেখে মনে হল একদম নতুন। আমি এবার মুখটা খুলে বোতলটা নাকের সামনে ধরতেই টাটকা মদের গন্ধ আমার নাকে এসে লাগলো। আমি এবার খুব ভাল করেই বুঝলাম যে বোতলটা হয়তো আজই এখানে ফেলা হয়েছে। আর তখনি আমার মনে পড়লো সকালে যখন জ্যেঠীর সাথে আমি বাড়িতে এসেছিলাম তখন জ্যেঠুর মুখ থেকেও মদের গন্ধ পেয়েছিলাম। তবে কি জ্যেঠু আমাদের বাড়িতেই মদ খেয়ে বোতলটা এখানে ফেলেছে……?
যদি আর চমক অপেক্ষা করে থাকে আমার জন্য! একটু এদিক ওদিক তাকাতেই দেখি একটা সাদা লম্বা মতো কি একটা পড়ে আছে একটু দুরেই। ওটা কি হতে পারে ভেবে আমি সামনে গিয়ে এবার যা দেখলাম তাতে আরো চমকে গেলাম। আমি দেখলাম ওখানে একটা ব্যবহার করা একটা কন্ডোম পড়ে আছে। আমাদের বাড়ির পেছনে কন্ডোম পড়ে থাকতে দেখে আমি হতভম্ব হয়ে গেলাম। আমি যেন এটা বিশ্বাসই করতে পারছিলাম না। কারন আমি বাবা ও মায়ের মধ্যে সম্পর্কটা ভাল ভাবেই জানতাম। আমি ইতস্তত করে ওটাকে হাতে তুলে নিলাম ওটার গাটা কেমন যেন পিছলে পিছলে লাগছিল। আমি লাইফে এই প্রথম কন্ডোম এত কাছ থেকে দেখলাম। এবার ওটাকে আরেকটু সামনে আনতেই ওটার থেকে টাটকা বীর্যের গন্ধ আসতে লাগলো। আমি বুঝতে পারলাম যে ওটা আজকেই এখানে ফেলা হয়েছে। আমি এবার ওটাকে নিচে উপুর করে দিতেই একগাদা থকথকে বীর্য মাটিতে বেরিয়ে পড়লো। এসব দেখে যেন আমার মাথা ঘুরতে লাগলো।
আমি বারান্দায় উঠতেই মা আমাকে রঙে ভুত হয়ে আছি দেখে বললো ইস কি অবস্থা হয়েছে , যা তাড়াতাড়ি স্নান সেরে নে। আমি এখন মাকে ভাল করে সামনে থেকে দেখে কয়েকটা জিনিস লক্ষ্য করলাম। মায়ের চোখ মুখ দেখে মাকে এখন খুব ক্লান্ত লাগছিল, আরো যেটা আমার বেশি করে অবাক লাগলো তা হল মায়ের পরনের পোশাকটা দেখে। মা এখন শাড়ী পড়ে থাকলেও, শাড়ীটা খুব অদ্ভুত ভাবে পড়েছিল। মানে মাকে দেখে মনে হচ্ছিলো মা যেন শাড়ীটা তাড়াহুড়োতে পরেছে। কারন মায়ের গায়ে শাড়ীটা পুটুলির মতো জড়ানো অবস্থায় ছিল। আর মা সামনেও বুকের ওপর দিয়ে শাড়ীটা দিয়ে পুরো ঢেকে রেখেছিল। তাই এটাও বোঝা যাচ্ছিলোনা যে মা ভেতরে কি রকম ব্লাউজ পড়েছিল। আমি মাকে পাশ কাটিয়ে ভেতরে যাবার সময় হঠাত মাকে একবার পিছন ঘুরে দেখি, তখন তার পিঠের দিকে তাকিয়ে শাড়ীর ফাঁক দিয়ে দেখি মায়ের পিঠটা ভাল মতই দেখা যাছে। আমি এবার বুঝলাম যে মা আসলে ভেতরে কোন ব্লাউজ পড়েনি, তাই শাড়ীটা দিয়ে ও ভাবে বুকের ওপরে ঢেকে রেখেছে।
এরপর আমি সোজা বাথরুমে ঢুকে পরি। বাথরুমে ঢুকতেই আমার নজর গেল এক কোনায় জড়ো করে রাখা কাপড়ের স্তূপের দিকে। আমি সেদিকে গিয়ে একে একে কাপড়গুলো তুলে দেখতে লাগলাম। ওখানে মায়ের সকালের পড়নের সাদা শাড়ীটা এবং সাদা ব্রা ও প্যান্টিটাও দেখতে পেলাম। এরপর আমি স্নান সেরে ড্রয়িং রুমে এলে দেখলাম জ্যেঠু সোফাতে বসে আছে। মা তখন কিচেনে কিছু করছিলো। আমার আওয়াজ শুনে বোললো তুই বোস আমি খাবার দিচ্ছি।
মা আমাকে খাবার দিয়ে জ্যেঠু কে বলল দাদা একটু বসুন আমি আপনার জন্য চা আনছি। এই বলে মা আবার কিচেনে ঢুকে পড়লো। জ্যেঠু হাঁক দিয়ে বোললো কামিনী তোমার চা টাও একেবারে নিয়ে এসো। জ্যেঠু সোফাতে বসে টিভি দেখছিল। আর আমি সোফার পিছন দিকে একটু দুরে চেয়ার টেবিলে বসে খাচ্ছিলাম। একটু পরেই দেখি মা একটা ট্রেতে করে কিছু স্নাক্স ,বিস্কুট ও দু কাপ চা নিয়ে ড্রয়িং রুমে এলো। মা ট্রে টা জ্যেঠুর সামনে রাখা টেবিলটায় রেখে একটা কাপ তুলে জ্যেঠুকে দিয়ে বোললো নিন দাদা চা। জ্যেঠু মাকে বলল তুমিও বোস এখানে। একসাথেই চা খাই দুজনে। মা ও জ্যেঠুর পাশে সোফাতে বসে চা খেতে খেতে দুজনে গল্প করতে শুরু করে দিলো। এরপর জ্যেঠু মাকে কানে কানে যেন কি একটা বলল , মা প্রথমে মাথা নেড়ে বারণ করতে লাগলো। তারপর জ্যেঠুকে ইশারায় কিছু একটা বলে, আমার দিকে তাকিয়ে বলল খাওয়া হয়ে গেলে কিন্তু সোজা তোমার রুমে গিয়ে পড়তে বসবে। আজ কিন্তু অনেকক্ষণ রং খেলেছো তুমি। আমি মাথা নেড়ে সায় দিলাম। এরপর মা দেখি সোফা থেকে উঠে তার রুমের দিকে গেল। আমিও খাওয়া হয়ে গেলে নিজের রুমে চলে গেলাম। একটু পড়ে ড্রয়িং রুমের থেকে কোন সাড়াশব্দ না পেয়ে উকি দিয়ে দেখি ড্রয়িংরুমে কেউ নেই।
আমি এদিক ওদিকে দেখে খুব সাবধানে পা টিপে টিপে ড্রয়িং রুমে এসে চারিদিকে ভাল করে দেখে দেখি কেউ কোথাও নেই। আমি তখন আস্তে আস্তে মায়ের বেড রুমের দিকে পা বারাতে লাগলাম। উত্তেজনায় আমার হাত পা যেন কাঁপতে লাগলো। আমি বেডরুমের দরজার কাছে পৌঁছে খুব সাবধানে দরজায় কান পাতলাম। ভেতর থেকে ওদের দুজনেরই ফিসফাস কথা কানে আস্তে লাগলো। মাঝে মাঝে মায়ের হাসির আওয়াজ ও পেলাম। এর পর যেন ওদের চুমুর আওয়াজ ও আসতে লাগলো কানে। কিছু বাদেই মায়ের একটু উহু আআহহ আওয়াজ এর সাথেই যেন একটু ধস্তাধস্তির শব্দও শুনতে পেলাম। এতক্ষণ ওরা খুব মৃদু স্বরে কথা বললেও এবার মায়ের স্পষ্ট গলার আওয়াজ পেলাম। মা বলে উঠল, না দাদা এভাবে যদি কিছু হয়ে যায়। জ্যেঠু বলে উঠল আরে এত ভয় পাচ্ছও কেন, কিছু হবেনা। মা তবু না না করে যাচ্ছিল। এবার আবার খুব জোরে জোরে চুমুর আওয়াজ শুনতে পেলাম। আর চুমুর আওয়াজ থামতেই জ্যেঠু আদুরে গলায় বলে উঠলো কি হল সোনা এবার করি। মা বলে উঠলো না না এভাবে না তখন কার মতো করে করো প্লীজ। জ্যেঠু বলল মানে?
মা এবার যেন ফিস ফিস করে কি বলল। জ্যেঠু বলল দাড়াও নিয়ে আসছি। আমি তাড়াতাড়ি সেখান থেকে সরে কোথায় যাব বুঝতে না পেরে তাড়াতাড়ি সোফার পেছনেই এসে লুকোলাম। একটু পরেই দেখি জ্যেঠু বেডরুমের দরজা খুলে সোজা বাথরুমের দিকে রওনা দিল। তার পর কিছু বাদে মাকে হাঁক দিয়ে ডেকে বলল কামিনি কোথায় বাথরুমে তো নেই। মা বেডরুম থেকেই বলে উঠলো আসছি। একটু বাদেই দেখি মা বেডরুমের দরজা থেকে উঁকি দিয়ে একটু এদিক ওদিক দেখে নিয়ে আমাকে না দেখে যেন খুব নিশ্চিন্ত হল এবং তাড়াতাড়ি নিজেও বাথরুমে গিয়ে ঢুকল। মাকে দেখি তখনও শাড়ী টাকে গায়ে কোন মতে যেন শুধু জড়িয়ে রেখেছে। মা বলল এখানেই তো ছিল, কোথায় গেল। জ্যেঠু বলল শেল্ফের ওপরেই তো রেখেছিলাম প্যাকেটটা। মা বলে উঠলো তখন ওটা ফেলার সময় প্যাকেটটাও ফেলে দেননি তো আবার? জ্যেঠু বলে উঠলো আরে না না, প্যাকেটটা তো আমি এখানেই রেখেছিলাম। তখন তো প্যাকেট থেকে একটা বের করে নেই তোমার সামনেই তো। মা বলল হাঁ, তবে কোথায় গেল… ও মনে পড়েছে আমি তখন কিচেনে রেখে দিয়েছি লুকিয়ে, যাতে কার হাতে না পরে। আপনি যান আমি নিয়ে আসছি। জ্যেঠু বলল ঠিক আছে, আর ঘরে মধু আছে কি? মা বলল হাঁ কিন্তু মধু দিয়ে কি হবে। জ্যেঠু হেসে বলল তুমি নিয়ে তো এসো আগে। এই বলে উনি আবার বেডরুমে গিয়ে ঢুকে পরল। মাকেও দেখলাম কিছু বাদেই হাতে একটা মধুর শিশি নিয়ে ওই ঘরে ঢুকে পরল। আর সাথে সাথেই দরজা বন্ধ হবার আওয়াজ কানে এলো।
আমিও সাথে সাথেই আবার দরজার কাছে এসে কান পাতলাম, ভিতরে কি হচ্ছে তা জানার জন্য। আর কিছু বাদেই মৃদু স্বরে ওদের কথার আওয়াজ কানে আস্তে লাগলো। ওরা এখন খুব নিচু স্বরে কথা বলছিল, তাই আমাকে ওদের কথা খুব কষ্ট করে শুনতে হচ্ছিল। আমি শুনতে পেলাম মা বলে উঠলো এটা কি করছো? ইশ সাড়াটা শরীর আঠা আঠা হয়ে যাবে, আবার আমাকে স্নান করতে হবে। তুমি না কি যে করো। এবার জ্যেঠু বলে উঠলো আরে সোনা স্নানই তো করতে হবে তাতে আর এমন কি ব্যাপার! কিন্তু এতে দেখ আমি আর তুমি দুজনেই খুব মজা পাবো। মা বলল ইস আর মধু ঢেলো না। এবার গা বেয়ে সব বিছানায় পড়বে। জ্যেঠু বলল না সোনা একটুও বিছানায় পরে নষ্ট হতে দেবনা। সমস্তটাই আমি চুষে চেটে খেয়ে নেব। এই দেখ এই ভাবে, সাথে সাথেই আমি খুব মৃদু স্বরে চুক চুক করে কিছু চোষার শব্দ শুনতে পেলাম।
এতক্ষণে ওদের আওয়াজ আমার কাছে বেশ স্পষ্ট হতে লাগলো। মা যেন কিছুটা শীৎকার করে উঠলো। ও ও ওও ইস কি করছো? এবার জ্যেঠু বলে উঠলো কেন সোনা তোমার ভাল লাগছেনা? মা বলে উঠলো না তা নয়, জ্যেঠু বলল তবে কি বল। মা বলল না তেমন কিছু না। জ্যেঠু জিদ করে বলল বলো। না হলে আমি ভাববো তোমার এটা ভালো লাগেনি। আমি আর এটা করবো না। মা বললো। আরে ধুত তা নয়, আসলে বাবাই ছোট বেলায় এই ভাবে খেত। জ্যেঠু বলল আর এখন কে খাচ্ছে? মা বলল জানি না যাও, তুমি না খুব অসভ্য। জ্যেঠু ও জেদ করে বলল বলবে না তো, যাও আমিও আর খাব না। মা বলল ধাৎ আমি কি না করেছি? নাও না করো না আবার। জ্যেঠু বলল না তুমি যতক্ষণ না বলবে আমি আর খাবনা। মা বলল বেশ এখন আমার নাগর খাচ্ছে। এবার খুশি তো। জ্যেঠু বলল তবে তুমি তোমার নাগরকে নিজেই খাইয়ে দাও। মা বলল ঠিক আছে এসো নাও খাও। আবার চোষার শব্দ কানে এলো। জ্যেঠু বলল আমার সোনা সত্যি করে বল তোমার কেমন লাগছে তোমার নাগরকে খাওয়াতে? মা বলল সত্যি খুব ভাল লাগছে। জ্যেঠু বলল তবে নাগর কে আবার খাওয়াবে তো? মা বলল কেন আমি কি তোমাকে না বলেছি খেতে? আমার নাগরের যখনি ইচ্ছে হবে তখনি খাবে, আমি কিচ্ছু বলবো না। আর এই সব কিছুই তো তোমারই। মা এবার ইশ করে উঠলো। জ্যেঠু বলল কি হোল সোনা? মা বলল একটু আস্তে আস্তে করো না, বাথ্যা লাগছে। জ্যেঠু বলল আমি তো আমার সোনাকে আদর করছি। মা বলল হ্যাঁ কিন্তু সকাল থেকে যে ভাবে আদর করে যাচ্ছ তাতে এগুলো বাথ্যা হয়ে গেছে। জ্যেঠু বলল ঠিক আছে তোমার যখন কষ্টই হচ্ছে যাও আমি আর এগুলো কে আদর করবো না।
মা সাথে সাথেই বলে উঠলো না না আমার সোনা মনা এত রাগ করতে নেই। এখন আমি চুমুর শব্দও শুনতে পেলাম। তুমি আমাকে আদর করলে আমার একটুকুও কষ্ট হয়না, বরং আমি খুব আরাম পাই। করনা আমাকে আদর কর, তোমার যে ভাবে ইচ্ছে সে ভাবে আদর কর। মা আবার বলল এই ভাবে না জোরে জোরে কর। এখন মা মৃদু মৃদু শীৎকার করে যাচ্ছিলো। জ্যেঠু বলল সোনা আমার কলা খাবে না? মা বলল হ্যাঁ খাব তো। জ্যেঠু বলল তবে নাও পা ফাকা করো। মা বলল নাও এবার তোমার কলাটা আমাকে খাইয়ে দাও। হঠাৎ করে মা এবার একটু জোরেই মাগো বলে চিৎকার করে উঠলো, সাথে সাথেই জ্যেঠু বলে উঠলো ভাল লাগছে তো সোনা। মা কাঁদো কাঁদো স্বরে বলে উঠলো হ্যাঁ। জ্যেঠু বলল আর ভাল লাগবে সোনা আগে পুরো কলাটা তো খাও, এই নাও বলে জ্যেঠুর উহহহু করে আওয়াজ শুনলাম। আর মা ও এখন কেঁদে উঠলো উফফফফ মাগো করে। মা কাঁদতে কাঁদতে বলল প্লীজ একটু বের করো না খুব বাথ্যা লাগছে। জ্যেঠু বলল বের করবো তো সোনা, তার আগে বল এখন থেকে আমি যা বলবো সব শুনবে। মা কাঁদতে কাঁদতে বলল হ্যাঁ তুমি যা বলবে আমি তাই করবো, প্লীজ বের করো না একটু। জ্যেঠু বলল আমার সব কথা মানবে, আমার বউ এর সামনেও আর লজ্জা পাবেনা। আমি যখন বলবো তখনি আমাকে আদর করতে দেবে। আমি যা পরতে বলবো তাই পড়বে। মা ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে কাঁদতে বলল। আমি সব করবো। জ্যেঠু বলল এই নাও আমার লক্ষ্মী সোনা। মা ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে কাঁদতে বলল খুব বাথ্যা করছে। জ্যেঠু বলল দাড়াও একটু নারিয়ে দেই, একবার জল বেরিয়ে গেলে তুমি আরাম পাবে। এর কিছু বাদেই মায়ের আআআহাআ উহহুউউ শুনতে পেলাম। জ্যেঠু বলল আবার মধু লাগাও চুষতে চুষতে করলে তাড়াতাড়ি জল বেরিয়ে যাবে। জ্যেঠু বলল আসলে অনেক দিন বাদে করছ তো তাই একটু কষ্ট হচ্ছে, আস্তে আস্তে অভ্যাস হয়ে যাবে। এর কিছু বাদে আবার মায়ের চীৎকার শুনে বুঝলাম জ্যেঠু আবার লাগানো শুরু করেছে। প্রায় ২০ মিনিট পর ঝড় থামলে আমি আস্তে আস্তে ওখান থেকে সরে পরলাম।
আমি আমার রুমে ফিরে আসার পর এটাই ভাবছিলাম যে মাত্র এই কদিনের মধ্যে মা কি নিজেই এতটা নোংরা স্বভাবের হয়ে গেছে, নাকি মায়ের এই স্বভাবের পেছনে জ্যেঠুর কোন হাত আছে। কিন্তু জ্যেঠুর যাই করুক না কেন, মায়ের নিজের ও এতে সম্মতি আছে। জ্যেঠু তো আর মাকে ধর্ষণ করেনি। বরঞ্চ মা তো নিজেই জ্যেঠুকে এই বাড়িতে প্রায় নিমন্ত্রন করে এনে ঢুকিয়েছে। তাও জ্যেঠুর চরিত্র সম্বন্ধে খুব ভালভাবে জানা সত্ত্বেও। তাই আজ মায়ের যে হাল হয়েছে এবং এখনও হয়তো মায়ের সাথে যা যা হচ্ছে তার জন্য শুধু শুধু জ্যেঠু কে দোষ দেওয়াটা ঠিক হবেনা। বরং এটা বলা অনেক ভাল হবে যে মা নিজেই হয়তো আজকের তার এই পরিনাম এর আশাতেই এই সব করছিল। না হলে দিনের পর দিন জ্যেঠুকে এই ভাবে প্রশ্রয় দিতনা। আমরা এখানে আসার পর থেকেই মা যখন দিন দিন জ্যেঠুর না না যৌন কুকীর্তি সবার মুখে শুনেছে, তখনই মা এটা খুব ভাল করেই বুঝে গেছে যে এই লোকটার সেক্সের খিদে একটু বেশিই। তখনই মা ঠিক করে ফেলে যে এই লোকটাকে সুযোগ মতো একবার পটিয়ে নিতে পারলে একে দিয়েই তার উপসি যৌবনের জ্বালা ভাল ভাবেই মিটিয়ে নেওয়া যাবে। আর যদি কেউ কখনও তাদের এই অবৈধ যৌনলিলার কথা কোন প্রকারে যেনেও যায় তবে জ্যেঠুর অতীতের কুকীর্তির দোহাই দিয়ে সব দোষ জ্যেঠুর ঘাড়েই দিয়ে দেওয়া যাবে।
আর মা নিজে এটা খুব ভাল করেই জানতো যে তার শরীরের যৌন চাহিদা একটু বেশিই পরিমাণে, তাই তার সেক্সের চাহিদা পুরন করার জন্য এই রকমই একজন কামাতুর লোকেরই প্রয়োজন। এইসব নানা কথা ভাবতে ভাবতে আমার চোখ দেয়াল ঘড়িতে পড়লো। প্রায় ৮.৩০ বেজে গেছে। আমি ভাবলাম এতক্ষণ ধরে ওরা কি করছে দেখিতো গিয়ে। এই ভেবে যেই আমি আমার রুম থেকে বের হয়ে ড্রয়িং রুমে পা দেব দেখি সেখানে জ্যেঠু সোফাতে বসে টিভি দেখছে। আমি পর্দার ফাঁক দিয়েই যতটা সম্ভব ড্রয়িং রুমে উঁকি দিয়ে মাকে খুঁজতে লাগলাম। কিন্তু অনেক খোঁজার পরও মাকে আসে পাশে কোথাও না দেখে ভাবতে লাগলাম মা আবার কোথায় গেল। তখন ড্রয়িং রুমে এসে জ্যেঠুকে জিজ্ঞেস করতেই জ্যেঠু বলল মা বাথরুমে স্নান করছে। আমি ও জ্যেঠুর সাথে সেখানে বসে টিভি দেখতে লাগলাম। কিছুক্ষণ পর মা বাথরুম থেকে বের হোল। তখন ভিজে গায়ে মা যে কেবলমাত্র শাড়িটাই জড়িয়ে রেখে ছিল তা তার খোলা পিঠ দেখে ভাল ভাবেই বোঝা যাচ্ছিলো। মা হয়তো এটা আশা করেনি যে এখন আমি ড্রয়িং রুমে থাকতে পারি। তাই আমাকে সেখানে দেখা মাত্রই মা কিছুটা হতভম্ব হয়ে তাড়াতাড়ি শাড়িটা দিয়ে তার খোলা পিঠটা ঢাকার চেষ্টা করতে লাগলো এবং হন্তদন্ত হয়ে তার রুমের দিকে রওনা দিল। মা তার রুমে ঢুকে দরজাটা যেই বন্ধ করতে যাবে ঠিক সেই মুহূর্তেই জ্যেঠু বলে উঠলো, কামিনী আমার মানিব্যাগটা মনে হয় ওই রুমেই রয়ে গেছে দাড়াও তো দেখি। মা দরজায় দাড়িয়ে একটু আমতা আমতা করছিলো, কিন্তু জ্যেঠু সেই সব পাত্তা না দিয়েই মাকে কিছুটা ঠেলেই রুমের ভেতরে ঢুকে গেল। জ্যেঠু রুমে ঢুকেই দরজাটা বন্ধ করে দিল। একটু বাদেই দরজাটা সামান্য খুলে মা দরজার ফাঁক দিয়ে মুখ বের করে বলল বাবাই আমি শাড়ি ছাড়ছি তো তাই তুমি কিন্তু ভেতরে এসোনা। আমিও মাথা নেড়ে জানালাম ঠিক আছে। এবার মা দরজাটা ভেজিয়ে দিয়ে ভেতরে চলে গেল। এখন দরজাটা ভেজানো অবস্তায় ছিল আর তার জন্য আমার সাহসও হছিল না ভেতরে কি হচ্ছে তা কান পেতে শোনার। তাই আমি সোফাতে বসে বসেই নানা রকম রঙিন কল্পনা করতে লাগলাম।
এই ভাবে প্রায় ১০-১৫ মিনিট পর হঠাত আমাদের কলিং বেলটা বেজে উঠলো। আর সাথে সাথেই মায়ের বেডরুমে যেন একটা হুড়োহুড়ির শব্দ শুনতে পেলাম। এত রাতে আবার কে এলো দেখার জন্য তাড়াতাড়ি গিয়ে মেন দরজাটা খুলতেই দেখি জ্যেঠী সেখানে দাড়িয়ে আছে। জ্যেঠী আমাকে দেখেই জিজ্ঞেস করলো জ্যেঠু আমাদের বাড়িতে আছেন কিনা? আমি বললাম হ্যাঁ জ্যেঠু তো এখানেই আছেন ওই তো ওই রুমে বলে মায়ের বেডরুমের দিকে ইশারা করলাম। জেঠী আমার সাথে সাথে ড্রয়িং এল, আমি মাকে বললাম মা জেঠী এসেছে। মা রুমের ভেতর থেকে আওয়াজ দিয়ে বলল হ্যাঁ আসছি। কিছুক্ষণ বাদেই মা যখন বেডরুম থেকে বেরিয়ে এলো তখন মাকে দেখে আমি ও জ্যেঠী দুজনেরই যেন একটা ঝটকা লাগলো। কারন মাকে দেখলাম এখন একটা সাদা সায়া ও ব্লাউজ পরা অবস্থায় ছিল। ব্লাউজটাও যে অনেক দিন আগে কার তা দেখেই বোঝা যাচ্ছিলো, কারন মায়ের বিশাল দুধ গুলোকে যে ব্লাউজটা অনেক কষ্টে বেঁধে রেখে ছিল তা ভাল করেই বোঝা যাচ্ছিলো। আর এতক্ষণ ধরে বেডরুমের ভেতরে জ্যেঠুর আদর খেয়ে খেয়ে দুধের বোঁটা গুল যে ভাবে শক্ত হয়ে ব্লাউজ এর পাতলা কাপড় ভেদ করে নিজেদের উপস্তিতি জানান দিচ্ছিল তা থেকে এটা ভালই বোঝা যাচ্ছিলো যে মা এখন ব্লাউজের ভেতরে কোন ব্রা পরে রাখেনি। মা জ্যেঠীকে বসতে বললে জ্যেঠী বলল না এখন আর বসবো না, অনেক রাত হয়ে গেছে । অন্য একদিন সময় নিয়ে আসব। এর পর জ্যেঠু ও রুম থেকে বেরিয়ে এলো এবং দুজনেই মাকে গুড নাইট বলে সেদিন কার মতো বিদায় নিল।
সমাপ্ত …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments